New Year  

(Search results - 303)
  • <p><strong>এর কারণ ছিল, আগ্রা শহরে তখন হুহু করে সংক্রমণ ছড়াচ্ছিল। তাই তাজমহল পর্যটকদের জন্য খোলা ঝুঁকির হবে বলেই মনে করেছিল স্থানীয় প্রশাসন।&nbsp;</strong></p>

     AstrologyJul 6, 2021, 12:23 PM IST

    বাড়িতে বুদ্ধমূর্তী কেবল সৌন্দর্য্য বাড়ায় না, চাকরি থেকে সম্পর্ক বয়ে আনে সুদিন

    গৌতম বুদ্ধ হলেন সর্বশক্তির আধার। তাই বাড়িতে বুদ্ধ মূর্তি রাখা মানে সকল প্রকার নেগেটিভ শক্তি থেকে মুক্তি। লিভিং রুমে বা বাড়ির সদর দরজার সামনে এই মূর্তি রাখলে দারুন ফল পাবেন। কোনও খারাপ ধরনের ঘটনা ঘটার সম্ভাবনা থাকে না। বুদ্ধ মূর্তির সামনে ধ্যান করে ওম মন্ত্র জপ করলে সকল প্রকার রোগ থেকে মুক্তি পাওয়া সম্ভব। পাশাপাশি অফিস ডেস্কে বুদ্ধ মূর্তি রাখলে কর্মক্ষেত্রে চূরান্ত সফলতা লাভের সম্ভাবনা বৃদ্ধি পায়। 

  • undefined

    BollywoodJun 26, 2021, 8:36 AM IST

    'আমার জায়গায় অন্য মেয়ে হলে শিরা কেটে ফেলত' , আড্ডায় অকপট বলি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে

     ফিল্মে আসার আগে অভিনেত্রী হিসাবে আরও একটু প্রস্তুতির দরকার ছিল। প্রস্তুতির জন্য টিভি ফরম্যাটকে বেছে নিয়েছিলেন অঙ্কিতা। পবিত্র রিস্তা করার মাঝখানেই হ্যাপি নিউ ইয়ার-এর  অফার এসেছিল। সুশান্ত সিং রাজপুতকে এখনও ভুলতে পারেননি অঙ্কিতা।

  • undefined

    RelationshipApr 16, 2021, 5:25 PM IST

    নতুন বছরে কীভাবে প্রেমিককে রাখবেন নিজের বশে, সঙ্গীকে হাতের মুঠোয় রাখুন এই সহজ টিপসে

    চলতি বছরে নানান  খারাপ অভিজ্ঞতার শিকার হয়েছেন সকলেই। সম্পর্কের মধ্যেও চলেছে নানা টালমাটাল পরিস্থিতি। পুরোনো বছরের সমস্ত ইগো ঝেড়ে ফেলে বাংলা নতুন বছরে শুরু করুন এক অন্য সুমধুর সম্পর্কের।  পুরুষদের দ্বারাই  নারীরা নিয়ন্ত্রিত হয়ে আসছে দীর্ঘদিন ধরেই।  প্রেমের ক্ষেত্রেও এই বিষয়টি যেন একই । বাংলা নতুন বছরে নিজের পুরুষসঙ্গীকে কীভাবে নিজের বশে রাখবেন , রইল কিছু গোপন টিপস।

  • বছরের প্রথম দিনে কালীঘাট থেকে দক্ষিণেশ্বরে ভক্তদের ভিড়
    Video Icon

    KolkataApr 15, 2021, 7:24 PM IST

    বছরের প্রথম দিনে কালীঘাট থেকে দক্ষিণেশ্বরে ভক্তদের ভিড়

    বছরের প্রথমদিনে অনেকেই মন্দিরে ভিড় জমান। এবারও তার অন্যথা হল না। কালীঘাট মন্দিরে উপচে পড়া ভিড়। অন্যদিকে একই ছবি দেখা গেল দক্ষিণেশ্বরেও। সেখানেও ভক্তদের ভিড় ছিল চোখে পড়ার মত।

  • <p>বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাল কেকআর, ভিডিও বার্তায় কী বললেন শাকিব</p>

    IPL CricketApr 15, 2021, 4:36 PM IST

    বাংলা নববর্ষের শুভেচ্ছা জানাল কেকআর, ভিডিও বার্তায় কী বললেন শাকিব

     আজ বাংলা নববর্ষের প্রথম দিন। রাজ্য জুড়ে চলছে শুভেচ্ছা বিনিময়। পিছিয়ে রইল না আইপিএল দল কেকেআর। সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানাল ফ্র্যাঞ্চাইজি।

  • undefined

    Bengali CinemaApr 15, 2021, 4:25 PM IST

    করোনার মাঝেই উপস্থিত বাংলা নববর্ষ, ম্লান মুখেই শুভেচ্ছায় ভরপুর টলি-দুনিয়া

    করোনার কোপের মাঝেই উপস্থিত বাঙালির বর্ষবরণের উৎসব। ২০২০-তে তা লকডাউনে কাটলেও, চলতী বছরে বেজায় খোলা মেলা শুভেচ্ছায় মেতেছে আম জনতা. আর ভয়ের বার্তা সেখানেই।

  • সম্প্রীতির রং ছড়িয়ে দিতে মঙ্গল শোভাযাত্রা
    Video Icon

    Good NewsApr 15, 2021, 3:45 PM IST

    এবার তিনে পা, বছরের প্রথম দিনেই সম্প্রীতির মঙ্গল শোভাযাত্রায় মাতল মহানগর

    পয়লা বৈশাখে সম্প্রীতির মঙ্গল শোভাযাত্রা। কোভিড বিধি মেনেই চলে শোভাযাত্রা । সাম্প্রদায়িক বিভাজনের বিরুদ্ধেই এই উৎসব। শোভাযাত্রায় দেখা গেল বাংলার শিল্পের নিদর্শনও।
     

  • undefined

    Bengali CinemaApr 15, 2021, 3:18 PM IST

    ঠোঁট ঠাঁসা চুম্বনে ঘনিষ্ঠ 'Romance', বর্ষশুরুতেই মিমিকে কেন নিজের কাছে ডাকলেন জিৎ

    বছর শুরুর প্রথম দিনই  ভক্তদের রিটার্ন গিফট দিলেন জিৎ ও মিমি। ১ লা বৈশাখের দিনই নতুন গান নিয়ে হাজির জিৎ-মিমি। টিজারের পর এবার প্রকাশ্য এল ছবির গান আয় না কাছে রে  । জিৎ-মিমির অনস্ক্রিন রসায়ন দেখার জন্যই মুখিয়ে রয়েছেন ভক্তরা।

  • <p>&nbsp;মহামারী পরিস্থিতেও ২২ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত এই রুপোর থালায় রাজকীয় পঞ্চব্যঞ্জন আহারের সুযোগ দেবে তাজ। মধ্যাহ্নভোজ অথবা নৈশভোজ দুয়েরই ব্যবস্থা থাকবে এতে।</p>

    FoodApr 15, 2021, 1:43 PM IST

    নববর্ষের রসনাতৃপ্তি, একরাশ স্পেশাল মেনু নিয়ে হাজির শহরের এই পাঁচতারা হোটেল

    পয়লা বৈশাখ উপলক্ষে খাদ্যরসিকদের জন্য দেদার খাওয়ারের আয়োজন হয়েছে তাজ বেঙ্গল ও ভিভান্তা কলকাতাতে। খাদ্যরসিক বাঙালীর উৎসবে চাই কব্জি ডুবিয়ে পেটপুজো। তাই এবার পয়লা বৈশাখে কলকাতার দুই পাঁচতারা হোটেল তাজ বেঙ্গল ও ভিভান্তা কলকাতা সুস্বাদু খাওয়ারের আয়োজন করেছে।

  • undefined

    Life StyleApr 15, 2021, 12:05 PM IST

    আঁধার কেটে আসুক আলো ,শুভ সূচনা '১৪২৮', প্রিয়জনকে জানান ভার্চুয়ালি নববর্ষের একরাশ শুভেচ্ছা

    বিদায় ১৪২৭। পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে আগমনের পালা। নতুন বছরে করোনামুক্ত হোক ১৪২৮।  বাঙালির নববর্ষ উৎসবে আঁধার কেটে আলো আসুক সকলের জীবনে । আর এই কামনা করেই শুরু হোক নতুনকে বরণ। করোনা প্রকোপে নববর্ষে আশঙ্কার কালো মেঘ থাকলেও আমোদপ্রিয় বাঙালির এই নববর্ষের উৎসব পালনে এতটুকুও ফাঁক রাখতে নারাজ।  সামাজিক দূরত্ব বজায় রেখেই পালন হবে এই বছরের নববর্ষ উৎসব। সোশ্যাল মিডিয়ায় বার্তা বিনিময়েই পুরোনো গ্লানি ধুয়ে মুছে সাফ হয়ে রঙিন হয়ে উঠবে বাঙালির নববর্ষ উৎসব।  প্রিয়জনদের শুভেচ্ছা পাঠিয়ে নিজের মনের কথা, নববর্ষের শুভেচ্ছা ভাল করে দিন একে অপরের মন। অন্ধকারকে বিদায় জানিয়ে নতুন আলোর দিগন্তে সকলকে জীবনকে আলোয় ভরিয়ে দিন শুভেচ্ছাবার্তার মাধ্যমে। প্রিয়জনের মন ভাল রাখতে রইল নববর্ষের একগুচ্ছ শুভেচ্ছা।

  • undefined

    KolkataApr 15, 2021, 11:03 AM IST

    পয়লা বৈশাখের সকালে বর্ণাঢ্য 'মঙ্গল শোভা যাত্রা', শহরবাসীর সঙ্গে সামিল টালিগঞ্জের অভিনেতারাও

     
    বৃহস্পতিবার পয়লা বৈশাখের সকালে  সম্প্রতির  রং ছড়িয়ে দিতে শহরে বেরোল মঙ্গল শোভা যাত্রা।  নববর্ষ আসতেই বাঙালি হাসল অনেকদিন পর।সাম্প্রদায়িক বিভাজনের বিরুদ্ধে সম্প্রতির উৎসবই এই শোভা যাত্রার ঐতিহ্য।তবে তার পাশপাশি পয়লা বৈশাখের আনন্দের মাঝেও যেনও কোথায় বিষাদের সুর তুলেছে করোনা। রাজ্য়ে এই মুহূর্তে কোভিডে বাংলার অবস্থা ভয়াবহ রূপ নিয়েছে।  রোজই রেকর্ড ব্রেক। তাই  শোভাযাত্রায় কোভিড বিধি মেনে চলা হয়েছে।

  • <p>ನಿಮ್ಮ ಬಗ್ಗೆ ಯೋಚನೆ ಮಾಡುವುದಕ್ಕಿಂತ ಹೆಚ್ಚಾಗಿ ಅವರ ಬಗ್ಗೆ ಹೆಚ್ಚು ಯೋಚನೆ ಮಾಡುತ್ತಿದ್ದರೆ, ಅವರ ಇಷ್ಟ, ಕಷ್ಟಗಳ ಬಗ್ಗೆ ಸೂಕ್ಷ್ಮವಾಗಿ ಗಮನಹರಿಸುವುದು, ನಿಮಗೆ ತೊಂದರೆಯಾದರೂ ಅವರಿಗೆ ಸಹಾಯ ಮಾಡುವುದು ಇದೆಲ್ಲವೂ ಪ್ರೀತಿಯ ಲಕ್ಷಣ.</p>

     AstrologyApr 15, 2021, 10:21 AM IST

    কোন রাশির আসতে চলেছে নতুন প্রেম, কাদের হবে সম্পর্কের উন্নতি, জেনে নিন নববর্ষে প্রেমের কাহিনী

    মানব জীবনে প্রেমের গুরুত্ব অপরিসীম। প্রেমহীন জীবন অনেকটা রুক্ষ মরুভূমির মত। কখন ক্ষণিকের ভালোবাসা কখনও বা তার জন্য দীর্ঘ প্রতিক্ষা। প্রেম আমাদের জীবনে কখন, কীভাবে, কীরূপে আসবে তা একজন অভিজ্ঞ জ্য়োতিষও সঠিকভাবে বলতে পারবেন না। প্রেম জন্মছকের পঞ্চম ঘর থেকে বিচার করা হলেও, মানুষের প্রতি মানুষের টান লুকিয়ে থাকে জন্মছকের বিবিধ ঘরে। তাই যারা এখনও জীবনে তাঁদের পছন্দের মানুষটির আসার অপেক্ষা করছেন, বা পছন্দের মানুষটির সঙ্গে রয়েছেন, চলুন জেনে নেওয়া যাক কেমন থাকবে ১৪২৮ সালের এই প্রেমের সম্পর্ক।

  • undefined

    West Bengal ElectionsApr 15, 2021, 9:00 AM IST

    নতুন বছর বঙ্গের জন্য নতুন শুরু, নববর্ষে টুইট করে শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

    বছরের শুরুতেই নরেন্দ্র মোদী টুইট করে নববর্ষের শুভেচ্ছা জানালেন। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তিনি বলেন, একটি নতুন বছর শুরু হল। আর এই নতুন বছরটি পশ্চিমবঙ্গের মহান ভূমির জন্য নতুন সূচনা ও অগ্রগতির সংকল্প নিয়ে আসছে। সঙ্গে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মোদী। এদিন সকাল ৮টা ৫ মিনিটেই এই বার্তা পোস্ট করেন তিনি। 
     

  • <p>Zodiac SIgn</p>

    Daily HoroscopeApr 15, 2021, 8:14 AM IST

    পয়লা বৈশাখ ১৪২৮ কেমন কাটবে কোন রাশির, দেখে নিন আপনার রাশিফল

    পুরাতন জ্যোতিষ শাস্ত্রে যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- রাশি রয়েছে। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রও রয়েছে, যার ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। 

  • <p>Image of Mangal shova yatra</p>

    KolkataApr 14, 2021, 5:52 PM IST

    পয়লা বৈশাখে শহরবাসীর সঙ্গে সামিল বাঘ-হাতি-পেঁচাও, 'সম্প্রতি'র রং ছড়াবে 'মঙ্গল শোভাযাত্রা'

    বুধবার রাতটুকু পেরোলেই পয়লা বৈশাখ।  নববর্ষ বলে বাঙালি হাসবে অনেকদিন পর। যাদবপুরে বেরোবে নববর্ষে মঙ্গল শোভা যাত্রা বর্নাঢ্য় শোভা যাত্রায় থাকবে  বাঘ,হাতি,পেঁচাও।