Nishith Pramanik  

(Search results - 5)
  • <p>Modis new team, Modi cabinet, Modi, youngest face of Modi team, Modi team complete profile, Nisith Pramanik</p>

    India Jul 19, 2021, 11:19 PM IST

    বাংলাদেশী নাগরিক ইস্যুতে নিশীথ প্রামানিকের পাশে দাঁড়াল মোদী সরকার, খারিজ করল বিরোধীদের দাবি

    বাংলাদেশী নাগরিক নিশীথ প্রামানিক। এই দাবিতে রীতিমত সরব হয়ে ওঠে রাজ্যসভার অধিবেশন। কেন্দ্রীয় মন্ত্রীর পাশে দাঁড়াল মোদী সরকার। 
     

  • রাজধানীর পথে তিন বিজেপি সাংসদ
    Video Icon

    KolkataJun 9, 2021, 2:52 PM IST

    রাজধানীর পথে অর্জুন-সৌমিত্র-নিশিথ, বিমনবন্দরে দাঁড়িয়েই বিঁধলেন রাজীবকে

    রাজধানীতে গেলেন তিন বিজেপি সাংসদ। বুধবার সকালেই তাঁদের দেখা গেল কলকাতা বিমানবন্দরে। তাঁরা হলেন অর্জুন সিং, সৌমিত্র খাঁ এবং নিশীথ প্রামানিক। বৈঠকের উদ্দেশ্যেই রাজধানীতে যাচ্ছেন তাঁরা, জানালেন সৌমিত্র খাঁ।

  • <p>మరోవైపు 2018 ఎన్నికల్లో బీజేపీ అభ్యర్ధిగా పోటీ చేసిన కె. నివేదిత రెడ్డి మరోసారి పోటీ చేసేందుకు సన్నాహలు చేసుకొంటున్నారు.ఇదిలా ఉంటే నాగార్జునసాగర్ అసెంబ్లీ నియోజకవర్గానికి చెందిన ఓ ఎన్ఆర్ఐ కూడ &nbsp;సీటు కోసం ప్రయత్నిస్తున్నారని సమాచారం.</p>

    West BengalJun 9, 2021, 1:34 PM IST

    প্রধানমন্ত্রীর বাড়িতে শুভেন্দু, দলের অজান্তে হঠাৎ দিল্লিতে বিজেপির তিন সাংসদ

    বাংলা বিধানসভা নির্বাচনের পর রীতিমত বিধ্বস্ত গেরুয়া শিবির। দলের অন্তর কলহ সঙ্গে সামনে আসছে দলের নেতাদের সমন্বয়ের অভাব। তা আরও একবার প্রকল হল বুধবার সকাল। এদিন সকালেই বিজেপির তিন সাংসদ আচমকাই দিল্লি রওনা দেন। তাঁরা হলেন অর্জুন সিং, নিশীথ প্রামানিক আর সৌমিত্র খান। কিন্তু তাঁরা কেন দিল্লি গেলেন তা জানেনই না রাজ্য বিজেপি নেতৃত্ব। রবিবার রাতে হঠাৎ দিল্লি গিয়েছিলেন দলের নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। গতকাল তিনি অমিত শাহর সঙ্গেও দেখা করেন। এদিন তাঁর বৈঠক প্রধানমন্ত্রীর সঙ্গে। সেইমত তিনি প্রধানমন্ত্রীর বাসভবন ৭ নম্বর লোককল্যান মার্গেও পৌঁছে গেছেন। সূত্রের খবর বাংলার ভোট পরবর্তী সন্ত্রাস আর দলের আগামী রণকৌশল নিয়ে তাঁদের মধ্যে আলোচনা হওয়ার কথা। 
     

  • <p>A few days ago, RJD leader Tejashwi Yadav met Mamata Banerjee and extended his support to the TMC ahead of polls.&nbsp;<br />
&nbsp;</p>

    West Bengal ElectionsApr 10, 2021, 2:14 PM IST

    তৃণমূলের কফিনে শেষ পেরেক পুঁতলেন প্রশান্ত কিশোর, বললেন বিজেপি প্রার্থী

    চতুর্থ দফা নির্বাচনের দিন সকাল থেকেই বিজেপির হটকেক প্রশান্ত কিশোরের ক্লাব হাউস চ্যাট। ক্লাব হাউস চ্যাটের  বেশ কিছু অংশ টুইট করেছেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। যেখানে প্রশান্ত কিশোরকে বলতে শোনা যাচ্ছে এই রাজ্যে রীতিমত জনপ্রিয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গুরুত্বপূর্ণ বিজেপির মেরুকরণের রাজনীতি। একই সঙ্গে তিনি বলেন বিজেপির ক্ষমতায় আস অনেকটাই নিশ্চিত। কারণ হিন্দু ভোটের পাশাপাশি হিন্দিভাষী ও মতুয়া ভোটও পাবে বিজেপি। প্রশান্ত কিশোরের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে একে একে মুখ খুলেছেন অনেক রাজনীতিতবিদও। তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করা রাজীব বন্দ্যোপাধ্যায় ও নীশিথ প্রামানিক তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধেই সরব হয়েছেন। অন্যদিকে লকেট জানিয়েছেন তৃণমূলের ভোট কুশলী বোকা বানাচ্ছেন রাজ্যের মানুষদের। 
     

  • <p>দিনহাটায় এবার লড়াই বিজেপি নিশীথ বনাম তৃণমূলের উদয়ন, একদা গড়ে হাল ছাড়তে নারাজ বামেরা</p>

    ConstituenciesApr 7, 2021, 5:33 PM IST

    দিনহাটায় এবার লড়াই বিজেপির নিশীথ বনাম তৃণমূলের উদয়ন, একদা গড়ে হাল ছাড়তে নারাজ বামেরা

    একদা ফরোয়ার্ড ব্লকের গড় ছিল দিনহাটা। পালাবদললের পর টিএমসিতে যোগ দেন উদয়ন গুহ। তারপর ধীরে ধীরে শক্তিবৃদ্ধি করে এগিয়ে যায় পদ্ম শিবির। এবার নির্বাচনে ফরোয়ার্ড ব্লক গড়ে লড়াই তৃণমূল বনাম বিজেপির।