Nokia  

(Search results - 14)
  • <p>Nokia 5.4</p>

    TechnologyMar 15, 2021, 1:04 PM IST

    লঞ্চের আগেই ফাঁস ফিচার, ৪ এপ্রিল লঞ্চ হতে পারে Nokia দুটি নজরকাড়া স্মার্টফোন

    এইচএমডি গ্লোবাল (HMD Global) 8 এপ্রিল ইভেন্টটি ঘোষণা করেছে, যেখানে Nokia (Nokia) নতুন স্মার্টফোন Nokia X10, Nokia X20 5G লঞ্চ হতে পারে। সংস্থাটি তার ওয়েবসাইটে একটি অফিসিয়াল পোস্ট করেছে, সেই পোস্টে জানিয়েছে যে অনুষ্ঠানটি ৮ এপ্রিল ভারতীয় সময় অনুযায়ী রাত ৮ টা বেজে ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। এই ইভেন্টে কোন স্মার্টফোনগুলি লঞ্চ করা হবে। তবে সে সম্পর্কে সংস্থাটি কোনও তথ্য দেয়নি, তবে Nokiapoweruser দাবি করেছেন যে, এই ইভেন্টে সংস্থাটি দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করবে।

  • <p><strong>നോക്കിയ 5.3</strong></p>

<p>നോക്കിയ 5.3 ആമസോണ്‍ വില്‍പ്പനയിലെ ഏറ്റവും താഴ്ന്ന നിലയിലെത്തി. വില്‍പ്പനയില്‍ 9,999 രൂപയ്ക്കാണ് സ്മാര്‍ട്ട്‌ഫോണ്‍ ലഭിക്കുന്നത്. ഐസിഐസിഐ ബാങ്ക്, സിറ്റിബാങ്ക്, കൊട്ടക് മഹീന്ദ്ര ബാങ്ക് ക്രെഡിറ്റ് കാര്‍ഡുകള്‍ ഉപയോഗിച്ച് നിങ്ങള്‍ക്ക് ലഭിക്കുന്ന 2,500 രൂപ ഡിസ്‌കൗണ്ട് ഇതില്‍ ഉള്‍പ്പെടുന്നു. ഈ വിലയ്ക്ക്, നോക്കിയ 5.3 ല്‍ നിങ്ങള്‍ക്ക് മികച്ച ആന്‍ഡ്രോയിഡ് അനുഭവവും നല്ല ക്യാമറകളും ലഭിക്കും. 4 ജിബി റാമുള്ള ബേസ് വേരിയന്റിനായി 13,999 രൂപയ്ക്കാണ് ഇത് ലോഞ്ച് ചെയ്തത്.<br />
&nbsp;</p>

    TechnologyJan 9, 2021, 1:19 PM IST

    ৪ ক্যামেরা-সহ দুর্দান্ত স্মার্টফোন মিলছে জলের দরে, আরও সস্তা হতে চলেছে Nokia 5.3

    Nokia শীঘ্রই ভারতে তার নতুন মিড-রেঞ্জের স্মার্টফোন Nokia 5.3 লঞ্চ করতে পারে। এটি Nokia ইন্ডিয়ার অফিশিয়াল পেজে  নিশ্চিত করা হয়েছে। এই পেজে সাইন-আপের বিকল্পটিও ধরা পড়েছে। এই তালিকার মাধ্যমে ফোনের পুরও স্পেসিফিকেশন প্রকাশিত হয়েছে এবং আশা করা হচ্ছে যে ফোনটির দামও শিগগিরই প্রকাশিত হবে। Nokia 5.3 আন্তর্জাতিক বাজারে ইতিমধ্যে লঞ্চ করেছে। সংস্থার এই ফোন তিনটি রঙের ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। ব্যবহারকারীদের Nokiaর নতুন ডিভাইসে শক্তিশালী বৈশিষ্ট্য দেওয়া হবে যা Nokiaর অফিসিয়াল পেজে নিশ্চিত করা হয়েছে। জেনে নেওয়া যাক নোকিয়া 5.3 স্মার্টফোনের বিস্তারিত স্পেসিফিকেশন।

  • <p>Nokia C1 Plus 4G</p>

    TechnologyDec 15, 2020, 1:49 PM IST

    অবিশ্বাস্য, একেবারে জলের দরে 4G ফোন, লঞ্চ হল Nokia C1 Plus 4G

    HMD Global বাজারে আনছে তার নতুন স্মার্টফোন Nokia C1 Plus 4G।  সংস্থার এই নতুন ফোনটি গত বছর লঞ্চ হওয়ার কথা ছিল। সস্তার এই স্মার্টফোন Nokia C1 এর একটি আপগ্রেড সংস্করণ। Nokia C1 Plus ও একটি এন্ট্রি স্তরের স্মার্টফোন, যার দাম খুব কম রাখা হয়েছে। এই ফোনের বিশেষ বিষয়টি হল বাজেটের সীমা থাকা সত্ত্বেও এই ফোনের ফিচার নিয়ে কোনও আপস করা হয়নি। এটি একটি 4G ফোন এবং অ্যান্ড্রয়েড 10 Go সংস্করণে কাজ করে। আসুন জেনে নিই ফোনের পুরও স্পেসিফিকেশন।

  • <p>अब अमिताभ चंद्रयान 3 के लिए जुटे हुए हैं। बिहार समेत पूरा देश इंतजार कर रहा है कि इस मिशन के जरिए चंद्रमा पर देश के वैज्ञानिकों का नाम हो।&nbsp;(प्रतीकात्मक फोटो)</p>

    TechnologyOct 18, 2020, 12:20 PM IST

    এবার চাঁদে গেলেও মিলবে 4G নেটওয়ার্ক, দাবি নাসার

    গত মাসে নাসা আর্টেমিস এক্সপ্লোরেশন প্রোগ্রাম সম্পর্কে একটি আনুষ্ঠানিক ঘোষণা করেছে। তাতে জানা গিয়েছে ২০২৪ সালের মধ্যে পরবর্তী চন্দ্রাভিযান সম্পন্ন করবে মার্কিন যুক্তরাষ্ট্র। এই প্রথম কোনও মহিলা মহাকাশচারী যাবেন চাঁদের মাটিতে। শুধু তাই নয় মহিলা মহাকাশচারীর চাঁদে যাওয়ার পাশাপাশি আরও একটি ঘোষণা করেছে নাসা। তা হল চাঁদের মাটিতে মিলবে 4G নেটওয়ার্ক।

  • <p>মাত্র ১৯৯৯ টাকায় মিলবে ফিচার ফোন, জলের দরে ফোন লঞ্চ করে তাক লাগালো নোকিয়া</p>

    TechnologyAug 27, 2020, 1:17 PM IST

    মাত্র ১৯৯৯ টাকায় মিলবে ফিচার ফোন, জলের দরে ফোন লঞ্চ করে তাক লাগালো নোকিয়া

    স্মার্টফোন নির্মাতা নোকিয়া সম্প্রতি চিনে তার নতুন স্মার্টফোন "নোকিয়া সিথ্রি" লঞ্চ করেছে। তবে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে খুব শীঘ্রই বিশ্ব বাজারে লঞ্চ করবে নোকিয়া সিথ্রি স্মার্টফোন। এর মধ্যেই মোবাইল বাজারে মাত্র ১৯৯৯ টাকার ফিচার মোবাইল লঞ্চ করে তাক লাগিয়েছে নোকিয়া। নোকিয়া ৫.৩ এবং নোকিয়া সি থ্রি এর পাশাপাশি নোকিয়া ১২৫ এবং নোকিয়া ১৫০ নামে দুটি নতুন ফিচার ফোন ভারতে লঞ্চ করা হয়েছে। জলের দরে এমন দুটি ফিচার ফোন যা মিলবে ডুয়াল-সিম সাপোর্ট সহ। জেনে নেওয়া যাক নোকিয়া ১২৫ এবং নোকিয়া ১৫০ এর স্পেশিফিকেশন।

  • <p>IPS Arun Bothra</p>

    Life StyleAug 25, 2020, 9:35 AM IST

    সিভিল সার্ভিস পাশ করতে হলে নিয়ে আসুন নোকিয়া ৫৩১০, পরামর্শ আইপিএস অরুণ বোথরার

    বর্তমানে মোবাইল ছাড়া এক মুহূর্তও কাটানো প্রায় অসম্ভব হয়ে পড়েছে। মানুষ যত উন্নত হচ্ছে ততই প্রযুক্তি নির্ভরশীল হয়ে পড়ছে। পড়াশুনো থেকে চাকরি হোক বা অবসর সময় কাটানো মোবাইল ছাড়া সব কিছুই যেন ফিকে। সম্প্রতি মহামারির হানায় কোপ পড়েছে অর্থনৈতিক দিকে। তাই সদ্য পড়াশুনো শেষ করে যারা চাকরি খুঁজছেন তাঁদের পক্ষে এই সময়টা খুব কঠিন হয়ে দাঁড়িয়েছে। তবে সম্প্রতি ওড়িশা ক্যাডারের আইপিএস অরুণ বোথরা যুব সমাজের বেকারত্ব ঘোচাতে এমন এক বার্তা দিয়েছেন, যা রিতীমতো ভাইরাল নেট দুনিয়ায়।

  • <p>Nokia 5.3</p>

    TechnologyAug 16, 2020, 12:46 PM IST

    একবার ফুল চার্জে টানা ৪৮ ঘন্টা চলবে এই ফোন, বাজারে আসতে চলেছে নোকিয়া ৫.৩ স্মার্টফোন

    নোকিয়া শীঘ্রই ভারতে তার নতুন মিড-রেঞ্জের স্মার্টফোন নোকিয়া ৫.৩ লঞ্চ করতে পারে। এটি নোকিয়া ইন্ডিয়ার অফিশিয়াল পেজে  নিশ্চিত করা হয়েছে। এই পেজে সাইন-আপের বিকল্পটিও ধরা পড়েছে। এই তালিকার মাধ্যমে ফোনের পুরও স্পেসিফিকেশন প্রকাশিত হয়েছে এবং আশা করা হচ্ছে যে ফোনটির দামও শিগগিরই প্রকাশিত হবে। নোকিয়া ৫.৩ আন্তর্জাতিক বাজারে ইতিমধ্যে লঞ্চ করেছে। সংস্থার এই ফোন তিনটি রঙের ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। ব্যবহারকারীদের নোকিয়ার নতুন ডিভাইসে শক্তিশালী বৈশিষ্ট্য দেওয়া হবে যা নোকিয়ার অফিসিয়াল পেজে নিশ্চিত করা হয়েছে। জেনে নেওয়া যাক নোকিয়া ৫.৩ স্মার্টফোনের বিস্তারিত স্পেসিফিকেশন।

  • <p>Nokia</p>

    TechnologyAug 9, 2020, 2:10 PM IST

    নোকিয়া আবারও বাজারে আনছে দুটি মিড রেঞ্জের স্মার্ট এইচডি টিভি, রইল স্পেসিফিকেশন

    নোকিয়া ভারতের বাজারে আবারও দুটি নতুন স্মার্ট টিভি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই টিভিগুলি পাওয়া যাবে ৩২ ইঞ্চি এবং ৫০ ইঞ্চির স্ক্রিনের আকারে। নোকিয়া পাওয়ার ইউজারের প্রতিবেদন অনুসারে, এই দুটি টিভি লঞ্চের আগে বিআইএস শংসাপত্রের ওয়েবসাইটে স্পষ্ট করা হয়েছে। ৩২ টিএএইচডিএন সমর্থনকারী মডেল নম্বর সহ ৩২ ইঞ্চির নোকিয়া স্মার্ট টিভি পুরো এইচডি রেজোলিউশন সহ আসবে। প্রতিবেদনে বলা হয়েছে যে এটি নোকিয়ার প্রথম ভারতে এইচডি রেজোলিউশন টিভি হবে। ৫০ ইঞ্চি মডেলটি ৫০ টিএইচএইচডিএন মডেল নম্বর সহ ইউএইচডি রেজোলিউশনের সঙ্গে আসবে।

  • <p>Nokia C3</p>

    TechnologyAug 5, 2020, 2:55 PM IST

    জলের দরে অ্যান্ড্রয়েড ওয়ান, লঞ্চ হল নোকিয়া সিথ্রি স্মার্টফোন

    স্মার্টফোন নির্মাতা নোকিয়া সম্প্রতি চিনে তার নতুন স্মার্টফোন "নোকিয়া সিথ্রি" লঞ্চ করেছে। তবে সংস্থার তরফ থেকে জানানো হয়েছে খুব শীঘ্রই বিশ্ব বাজারে লঞ্চ করবে নোকিয়া সিথ্রি স্মার্টফোন। তবে মনে করা হচ্ছে নোকিয়া সিটু এর আপডেটেড ভার্সন হল নোকিয়া সিথ্রি স্মার্টফোন।  এই ফোনের বিক্রি ১৩ আগস্ট থেকে শুরু হবে বলে জানা গিয়েছে। জেনে নেওয়া যাক এই ফোনে বিশেষ এবং নতুন কী ফিচার মিলবে নোকিয়া সিথ্রি স্মার্টফোনে।

  • <p>Nokia</p>

    TechnologyJun 2, 2020, 5:02 PM IST

    মোবাইল স্মার্টফোনের পর স্মার্ট টিভির বাজারে প্রবেশ নোকিয়ার, লঞ্চ ৪ জুন বৃহস্পতিবার

    এইচএমডি গ্লোবাল এর তরফ থেকে জানা গিয়েছে,যে ভারতে ৪ জুন ৪৩ ইঞ্চি স্ক্রিনের নোকিয়া স্মার্ট টিভি লঞ্চ হতে চলেছে। আপাতত এই টিভি ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রি হবে। এর পাশাপাশি টিভির আনুমানিক দামও প্রকাশ করেছে সংস্থাটি। জানা গিয়েছে, যে এর দাম হতে পারে ৩১ হাজার থেকে ৩৪ হাজার টাকার মধ্যে। নোকিয়া ওয়েব সাইটে অবশ্য মার্চ মাস থেকে ৪৩ ইঞ্চি টিভির টিজার দেখা গিয়েছিল। তবে লকডাউনের কারণে এর লঞ্চ এর তারিখ পিছিয়ে যায় বলে অনুমান।

  • নস্টালজিয়া উস্কে লঞ্চ হতে চলেছে নোকিয়ার স্মার্টফোন, রইল এই ফোনের বিস্তারিত

    TechnologyMar 4, 2020, 1:57 PM IST

    নস্টালজিয়া উস্কে লঞ্চ হতে চলেছে নোকিয়ার স্মার্টফোন, রইল এই ফোনের বিস্তারিত

    এইচএমডি গ্লোবাল এমবিডাব্লিউসি ২০২০ তে নোকিয়া স্মার্টফোনগুলির মধ্যে বিশেষ আকর্ষণীয় ফোনগুলি লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে। লন্ডনে ১৯ মার্চ অনুষ্ঠিত এই অনুষ্ঠানে লঞ্চ হবে নোকিয়া ৮.২ স্মার্টফোন।

  • ভারতীয় বংশোদ্ভূত সিইওদের সাফল্যের চাবিকাঠি

    Life StyleFeb 4, 2020, 11:15 AM IST

    বিশ্বজুড়ে ভারতীয় বংশোদ্ভূত সিইওরাই রক্ষাকর্তা, কেন জানেন

    অভিবাসী ভারতীয় সিইওদের সাফল্য অবিশ্বাস্য ও গর্বের। সাফল্যের কারণ ভারতীয়দের চরিত্রে ও মননে। আমেরিকাও জাতি বর্ণের ঊর্ধ্বে কদর করেছে গুণের

  • নোকিয়া স্মার্টফোন, ফিচার ফোন

    Life StyleJan 25, 2020, 2:35 PM IST

    এভাবেও ফিরে আসা যায়- নোকিয়া-র ফিরে আসা চমকপ্রদ রূপকথা

    প্রসঙ্গত বলা প্রয়োজন যে এইচএমডি গ্লোবাল এবং মাইক্রোসফট দুজনে মিলে ৩৫ মিলিয়ন ফিচার ফোন বিক্রি করেছে আন্তর্জাতিক পরিসরে যার হার হল ৮.৯ শতাংশ। কিউ৩ ২০১৭ -এর হিসেব মতো বিক্রি হয়েছে ২১ মিলিয়ন ফোন।

  • দেখুন টেক আপটডেট
    Video Icon

    VideosJun 17, 2019, 9:44 PM IST

    বাজারে এল নোকিয়ার নতুন ফোন, দেখুন টেক টুডে

    প্রযুক্তির খবরা-খবর নিয়ে হাজির টেক টুডে। নোকিয়া মোবাইল নতুন কোন মডেল-কে বাজারে নিয়ে এল। ইনস্টাগ্রামে এল কোন নতুন ফিচার। জানুন এখানে।