Olive Oil  

(Search results - 8)
  • <p><strong>ತುಪ್ಪದೊಂದಿಗೆ ದಿನವನ್ನು ಪ್ರಾರಂಭಿಸುವುದರಿಂದ ಕೆಲವು ಪ್ರಯೋಜನಗಳು</strong><br />
* ಇದು ನೈಸರ್ಗಿಕವಾಗಿ ಕೀಲುಗಳನ್ನು ನಯಗೊಳಿಸುತ್ತದೆ ಮತ್ತು ಮೂಳೆ ಕೀಲುಗಳಲ್ಲಿ ಲೂಬ್ರಿಕಂಟ್ಗಳ ರಚನೆಯನ್ನು ಉತ್ತೇಜಿಸುತ್ತದೆ.<br />
* ಇದು ನೈಸರ್ಗಿಕ ಮಾಯಿಶ್ಚರೈಸರ್ ಆಗಿ ಕಾರ್ಯನಿರ್ವಹಿಸುತ್ತದೆ ಮತ್ತು ಚರ್ಮವು ಒಳಗಿನಿಂದ ಹೊಳೆಯಲು ಸಹಾಯ ಮಾಡುತ್ತದೆ.</p>

    Life StyleFeb 11, 2021, 3:27 PM IST

    ঠোঁট ফেটে রক্ত বেরোচ্ছে, তুলতুলে গোলাপি ঠোঁট পেতে ট্রাই করুন ঘরোয়া অব্যর্থ টোটকা

    শীতকাল হোক বা গরমকাল। সারাবছরই চাই ত্বকের  বাড়তি যত্ন ।  শীতের শেষ এবং গরমের শুরুতে ত্বকের নানা সমস্যা দেখা দিতে শুরু করে।  শীতকালের মতো এই সময়টাতেও ত্বকে টান ধরতে শুরু করেছে নতুন করে। এর মধ্যে ঠোঁট ফাটা একটি বড় সমস্যা। কারণ শুষ্ক ঠোঁটের কারণেই ঠোঁট ফাটে। কয়েক ফোঁটা অলিভ অয়েল নিয়ে ভাল করে ঠোঁটে মেখে নিন। যা বাজারচলতি লিপবামের থেকে অনেক বেশি কার্যকরী। জেনে নিন, ঠোঁট ফাটা কমিয়ে তুলতে পারে  এই অব্যর্থ টোটকা।

  • <p>গাটের ব্যথায় যারা ভুগছেন তাদের জন্য ভীষণ উপকারী এই গুড়। গরম জলে সামান্য গুড় মিশিয়ে খেলে রক্তচাপও নিয়ন্ত্রণে থাকে।<br />
&nbsp;</p>

    Life StyleFeb 5, 2021, 2:37 PM IST

    অবিশ্বাস্য, ফ্যাট খেলেই ঝরবে মেদ,তড়তড়িয়ে কমবে 'Belly Fat'

    শরীরের কথা ভেবে খাওয়া-দাওয়া বন্ধ করেছেন।  জিম ,যোগাসন করেই শরীরের বাড়তি মেদ কিছুতেই কমাতে পারছেন না। কারণ একটাই, কোনও না কোনওভাবেই নিজেকে স্লিম রাখতেই হবে। প্রথাগত ব্যায়াম ভুলে এবার ভোলবদল আনুন শরীরচর্চায়। ফ্যাট খেলেই কমবে শরীরের বাড়তি ওজন, অবিশ্বাস্য নয়, এটাই সত্যি। সঠিক ডায়েট চার্ট মানলেই ওজন কমবে তড়তড়িয়ে, তার সঙ্গে পাল্লা দিয়ে কমবে বাড়তি ফ্যাট। একমাসের মধ্যেই  শরীরের ওজন কমিয়ে ফিট রাখবে এই খাদ্যাভাস। 

  • <p><strong>ಚಳಿಗಾಲವು ನಿಜವಾಗಿಯೂ ಕೂದಲು ಉದುರಲು ಕಾರಣವಾಗಿದೆಯೇ?</strong><br />
ಬ್ರಿಟಿಷ್ ಅಸೋಸಿಯೇಷನ್ ಆಫ್ ಡರ್ಮಟಾಲಜಿಸ್ಟ್ಸ್ ನಡೆಸಿದ ಅಧ್ಯಯನವು ಕೂದಲು ಉದುರುವಿಕೆ ಮತ್ತು ಸೀಸನ್ ಗಳ ನಡುವಿನ ಪರಸ್ಪರ ಸಂಬಂಧವನ್ನು ಪರಿಶೀಲಿಸಿದೆ. ಅಧ್ಯಯನದ ಪ್ರಕಾರ, ಕೂದಲು ಉದುರುವುದು ಬೇಸಿಗೆಯಲ್ಲಿ ಮತ್ತು ಶರತ್ಕಾಲದಲ್ಲಿ ಹೆಚ್ಚಾಗಿ ಕಂಡುಬರುತ್ತದೆ. ಮತ್ತೊಂದು ಅಧ್ಯಯನದ ಪ್ರಕಾರ ನಾವು ಶರತ್ಕಾಲದ ಕೊನೆಯಲ್ಲಿ ಚಳಿಗಾಲದ ಆರಂಭಕ್ಕೆ ಬದಲಾದಾಗ, ಕೂದಲಿನ ಮೇಲೆ ಪರಿಣಾಮ ಬೀರುತ್ತದೆ. ಏಕೆಂದರೆ, ಚಳಿಗಾಲದಲ್ಲಿ, ಶುಷ್ಕ ಗಾಳಿಯು ನೆತ್ತಿಯಿಂದ ಎಲ್ಲಾ ತೇವಾಂಶವನ್ನು ಹೀರಿಕೊಳ್ಳುತ್ತದೆ ಮತ್ತು ಒಣಗುವಂತೆ ಮಾಡುತ್ತದೆ. ಒಣ ನೆತ್ತಿ ಒಡೆಯಲು ಕಾರಣವಾಗುತ್ತದೆ.</p>

    Life StyleNov 19, 2020, 4:16 PM IST

    চুল রুক্ষ হয়ে ডগা ফেটে যাচ্ছে, শীতের শুষ্কতায় 'Haircare'

    মাইল্ড শ্যাম্পু ব্যবহার করুন। গরম জল দিয়ে শ্যাম্পু করবেন না। নিয়মিত চুলে তেল লাগান। হেয়ার ড্রায়ার দিয়ে চুল না শোকানোই ভাল।

  • <p>Oils<br />
Olive oil and coconut oil contain healthy fats that help in the normal functioning of the thyroid.</p>

    Life StyleNov 5, 2020, 4:57 PM IST

    লেদার থেকে বেতের জিনিস,ম্যাজিকের মতোন কাজ করে অলিভ অয়েল

    কাঠের জিনিস পরিস্কার করতে দারুণ কার্যকরী অলিভ অয়েল। বেতের জিনিস পরিস্কার করতে ম্যাজিকের মতোন কাজ করে অলিভ অয়েল। লেদারের চেয়ার চকচকে রাখতে কার্যকরী অলিভ অয়েল। ঘরের আসবাবপত্রের যত্নেও জুড়ি মেলা ভার অলিভ অয়েলে।

  • রোদে বেরোনোর সময় অবশ্যই মুখে সানস্ক্রিন মেখে বেরান।  কড়া রোদে সানক্রিন না লাগিয়ে বেরোলে ত্বকের ক্ষতি হবে। এমনকী মেঘলা দিনেও সানস্ক্রিন মেখে বেরোবেন।

    Life StyleMar 6, 2020, 8:37 PM IST

    দোলের আগে চাই ত্বকের বাড়তি যত্ন, রইল সহজ টিপস

    রাতে ঘুমোতে যাওয়ার আগে নাইটক্রিম মাস্ট। রাতে ঘুমোতে যাওয়ার আগে সারা মাথায় ভাল করে অয়েল ম্যাসাজ করুন। দোল খেলার আগে মুখে ভাল করে ক্রিম মেখে নিন। শ্যাম্পু করার আগের দিন অলিভ অয়েল গরম করে ভাল করে সারা মাথায় ম্য়াসাজ করুন।

  • চুল শুকোতে প্রতিদিন ড্রায়ার তো ব্যবহার করেন, তবে এর ক্ষতিকর দিকগুলো জানেন কী

    Life StyleFeb 21, 2020, 4:35 PM IST

    চুলের উজ্জ্বলতা ফিরিয়ে আনতে ব্যবহার করুন অলিভ অয়েল, জানুন কীভাবে

    রূপচর্চাতেও এই অলিভ অয়েলের  বহুল প্রচলন রয়েছে। অলিভ অয়েল নিয়মিতভাবে মাথায় ব্যবহার করলে খুসকির থেকে রেহাই  পাওয়া যায়। ত্বক থেকে ছাল ওঠার থেকে মুক্তি পেতে ভীষণ কার্যকরী অলিভ অয়েল। অলিভ অয়েল গরম করে মাথায় মাখলে চুলের উজ্জ্বলতা ফিরে আসবে।

  • ফার্ণিচারের ছবি

    Life StyleJan 7, 2020, 9:04 AM IST

    আসবাবপত্রের যত্নে অলিভ অয়েল, কীভাবে করবেন জেনে নিন

    কিচেন ক্যাবিনেট পরিস্কার করতে  অলিভ অয়েল দারুণ কাজ করে। কাঠের জিনিস পরিস্কার করতে অলিভ অয়েল দারুণ কার্যকরী। বেতের জিনিস পরিস্কার করতে ম্যাজিকের মতোন কাজ করে অলিভ অয়েল। লেদারের চেয়ার চকচকে রাখতে অলিভ অয়েলের জুড়ি মেলা ভার।

  • অলিভের ছবি

    Life StyleNov 25, 2019, 4:06 PM IST

    পুষ্টিগুণে ভরপুর জলপাই-এর রয়েছে নানান স্বাস্থ্য উপকারিতা, জেনে নিন সেগুলি

    জলপাইতে প্রচুর অ্যান্টি-অক্সিডেন্ট রয়েছে। অলিভ অয়েল খেলে হার্ট অ্যাটাকের ঝুঁকিও অনেকটাই কমে যায়। জলপাইয়ে ভিটামিন সি থাকায় ত্বকের জন্যও খুব উপকারী। ভিটামিন-ই থাকার ফলে ক্যান্সারের ঝুঁকিও অনেকাংশে কমে।