Online Banking  

(Search results - 5)
  • <p><strong>स्टेट बैंक ऑफ इंडिया</strong><br />
स्टेट बैंक ऑफ इंडिया (SBI) में 10 साल की रिकरिंग डिपॉजिट पर 5.7 फीसदी की दर से ब्याज मिल रहा है। अगर यहां रोज 200 रुपए यानी महीने में 6 हजार रुपए का निवेश किया जाता है, तो 10 साल के बाद ब्याज सहित यह रकम 970,594 रुपए हो जाएगी। इस तरह, आपको ब्याज के रूप में 250,594 रुपए मिलेंगे।&nbsp;<br />
(फाइल फोटो)</p>

    BusinessOct 13, 2020, 1:09 PM IST

    সর্বনাশ, দেশজুড়ে বন্ধ নেটব্যাঙ্কিং পরিষেবা, বড়সড় ভোগান্তি SBI গ্রাহকদের

    গোটা বিশ্বে দীর্ঘদিনের লকডাউন চলছে। এই অবস্থায় প্রত্যেকেই এখন গৃহবন্দি। করোনা রুখতে  ফের চালু হয়েছে লকডাউন ।  এহেন পরিস্থিতিতে ঘরের বাইরে বেরোলেই যেন বিপদ। সংক্রমণ নিয়ে সকলেই চিন্তিত। আপনার কি এসবিআই-তে অ্যাকাউন্ট রয়েছে। তাহলেই বিপদ। এই  লকডাউনের মধ্যেই অনলাইন পরিষেবায় বড়সড় ধাক্কা স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার। যার জেরে ভোগান্তি হয়েছে  কোটি কোটি গ্রাহকদের।

  • <p><strong>ICICI बैंक</strong><br />
ICICI बैंक में एफडी पर 5.50 फीसदी ब्याज मिलता है। इस बैंक में 5 साल के 5 लाख रुपए की एफडी कराने पर मेच्योरिटी रके बाद &nbsp;6,53,480 रुपए मिलेंगे। इसमें ब्याज के रूप में आपकी कमाई 1,53,480 रुपए होगी।</p>

    BusinessAug 14, 2020, 8:33 PM IST

    গ্রাহকদের জন্য বড় ঘোষণা, এবার বাড়িতে বসেই সেরে ফেলতে পারবেন দরকারি কাজগুলি

    আইসিআইসিআই নিয়ে এল আকর্ষণীয় সুযোগ। গ্রাহকদের কথা মাথায় রেখেই একাধিক পরিষেবা নিয়ে হাজির আইসিআইসিআই ব্যাঙ্ক। বাড়িতে বসেই গ্রাহকরা ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে বিভিন্ন কাজ সেরে ফেলতে পারবেন। গ্রাহকদের সুরক্ষার কথা মাথায় রেখেই  বারবার ইন্টারনেট ব্যাঙ্কিং ব্যবহারের পরামর্শ দেওয়া হচ্ছে।
     

  • <p>State Bank of India</p>

    BusinessApr 25, 2020, 1:52 PM IST

    ব্যাঙ্ক জালিয়াতদের হাত থেকে গ্রাহকদের বাঁচাতে ৬টি গুরুত্বপূর্ণ পরামর্শ এসবিআই-এর

    স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া তার গ্রাহকদের জন্য অনলাইন পরিষেবা ব্যবহারের ক্ষেত্রে এই বিশেষ নির্দেশিকা জারি করেছে। এসবিআই এর তরফ থেকে ৬ টি সতর্কতা গ্রাহকদের অবশ্যই মেনে চলার জন্য বিশেষ অনুরোধ করা হয়েছে। গ্রাহক সুরক্ষার জন্য একটি বিবৃতিতে ছয়টি গুরুত্বপূর্ণ পরামর্শ দেওয়া হয়েছে যা গ্রাহকরা অবশ্যই অনলাইন ব্যাংকিংয়ের সময় অনুসরণ করা প্রয়োজন বলে জানানো হয়েছে। নিরাপদ ব্যাঙ্কিংয়ের জন্যই এই বিশেষ বিজ্ঞপ্তি।

  • এসবিআই গ্রাহকদের জন্য সুখবর, একটি অ্যাপেই মিলবে সমস্ত ডিজিটাল সুবিধা

    Life StyleJan 13, 2020, 2:32 PM IST

    এসবিআই গ্রাহকদের জন্য সুখবর, একটি অ্যাপেই মিলবে সমস্ত ডিজিটাল সুবিধা

    বৃহত্তম ভারতীয় বাণিজ্যিক ব্যাংক এসবিআই সম্প্রতি গ্রাহকদের জন্য চালু করেছে একটি এসবিআই কুইক অ্যাপ। এই একটি অ্যাপেই মিলবে ব্যাঙ্কের ছুটি, অ্যাকাউন্টের ভারসাম্য, মিনি স্টেটমেন্ট, চেক বুকের জন্য অনুরোধ ইত্যাদির সমস্ত সুবিধা। 

  • paytm wallet

    Life StyleJan 9, 2020, 3:56 PM IST

    পেটিএম গ্রাহকদের বাড়তে পারে চাপ, এবার থেকে ওয়ালেট রিচার্জে গুনতে হবে অতিরিক্ত টাকা

    যদি আপনি পেটিএম গ্রাহক হয়ে থাকেন, তবে আপনার জন্য রয়েছে দুঃসংবাদ। এবার থেকে পেটিএম ওয়ালেটে টাকা রিচার্জ করার জন্য দিতে হবে বারতি চার্জ। নতুন বছরের প্রথম দিন থেকেই এই নিয়ম চালু করার সিন্ধান্ত নিয়েছিল সংস্থা।