Open  

(Search results - 1791)
  • undefined

    India Jul 31, 2021, 4:45 PM IST

    দিল্লি আইআইটির কাছে আচমকা খুলে গেল 'নরকের দ্বার', মাথা চুলকাচ্ছেন পিডব্লুডি কর্তারা

    যেন হঠাতই নরকের দরজা খুলে গেল দিল্লির হাউজ খাস এলাকায়, দিল্লি আইআইটির কাছেই। ঠিক কেন দেখা দিল এই সিঙ্কহোল, তা এখনও জানা যায়নি। 
     

  • খুলল কালীঘাট মন্দিরের গর্ভগৃহ, জেনে নিন মন্দিরের নতুন নিয়ম
    Video Icon

    KolkataJul 31, 2021, 1:29 PM IST

    করোনা বিধি মেনেই খুলল কালীঘাট মন্দিরের গর্ভগৃহ

    করোনা পরিস্থিতির মাঝেই খুলে গেল কালীঘাটের গর্ভগৃহ। মন্দিরে ঢুকতে হলে মাস্ক তবে বাধ্যতামূলক। নির্দিষ্ট সময়েই খোলা থাকবে মন্দির। সকাল ৬টা থেকে ১১টা পর্যন্ত খোলা থাকবে মন্দির।

  • <p style="text-align: justify;">Kiara Advani garners many praises for her fashion sense. Her style is uber-cool and here's how you can ace it too.</p>

    BollywoodJul 31, 2021, 12:28 PM IST

    অন ক্যামেরায় নগ্ন হলেও সঙ্গমের চরম যৌনতার বিপক্ষে কিয়ারা, প্রেমে ছ্যাঁকা খেয়েই কি ভোলবদল নায়িকার

     বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি।  অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। ২৯-শে পা দিলেন বলি নায়িকা কিয়ারা। ডাব্বু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে থেকে 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা।  কিন্তু বাস্তবে খুল্লামখুল্লা সেক্স ও যৌনতা না পসন্দ কিয়ারার। প্রেমে বাঁধা পেয়েই কি নিজেকে বদলে ফেলেছেন কিয়ারা, জন্মদিনে ফাঁস হল কিয়ারার অজানা গল্প।

  • undefined

    KolkataJul 31, 2021, 11:36 AM IST

    আজ থেকে খুলে গেল কালীঘাট মন্দির, সকাল থেকেই ফুলের ডালি হাতে ভক্তদের ভীড় গর্ভগৃহে

    রাজ্যে করোনা বিধি নিষেধের মধ্যেই শনিবার থেকে খুলে গেল কালীঘাট মন্দিরের গর্ভগৃহ। সকাল থেকেই ভক্তের লম্বা লাইন কালীঘাট মন্দির চত্বরে। সমস্ত বিপর্যয় কাটিয়ে ঘুরে দাঁড়ানোর প্রার্থনা নিয়েই মায়ের দর্শনে উন্মুখ ভক্তরা। তবে যেহেতু অতিমারির সময়, তাই কোনও ভাবে মাস্ক ছাড়া মন্দিরে ঢোকা যাবে না বলে নির্দেশ মন্দির কর্তৃপক্ষের। দেখুন ছবি।

  • <p>উন্মুক্ত ক্লিভেজ ,ব্যাকলেস, সেমি ন্যুড, সমস্ত ডি-গ্ল্যাম &nbsp;লুকেই &nbsp;নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন বাঙালি কন্যা অলিভিয়া সরকার।</p>

    Bengali CinemaJul 31, 2021, 10:48 AM IST

    'পরপুরুষের শয্যাসঙ্গী হওয়ার কুপ্রস্তাব', নোংরা ফাঁদে পা না দিয়ে কীভাবে বেরিয়ে এসেছিলেন অলিভিয়া

    আগাছার মতো মাথাচাড়া দিয়ে উঠছে গোপনে দেহব্যবসা। রমরমিয়ে চলছিল দেহব্যবসা। এবার খাস কলকাতার বুকে হদিশ মিলল পর্নোগ্রাফি চক্রের। শুধু তাই নয়, হাতেনাতে গ্রেফতারও করা হয়েছে নীল ছবির লাস্যময়ীকে। দীর্ঘদিন ধরে পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত রয়েছেন নন্দিতা দত্ত, যিনি সকলের কাছে 'ন্যান্সি ভাবি' নামেই পরিচিত। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নন্দিতাই মূলত এই চক্রটি চালাতেন। এবং চিত্রগ্রাহক হলেন মৈনাক ঘোষ। ফেসবুকে বিজ্ঞাপন দিয়েই উঠতি মডেলদের দিয়ে এই নোংরা চক্র চালাতেন নন্দিতা। যদিও শহরের বুকে এই কার্যকলাপ নতুন নয়, এই একই ধরনের অভিজ্ঞতা রয়েছে টলি নায়িকাদের। এরকমই নোংরা ফাঁদে পড়েছিলেন টলি অভিনেত্রী অলিভিয়া সরকার। সাক্ষাৎকারে ফাঁস করলেন সেই কথা।

  • undefined

    West BengalJul 30, 2021, 10:25 PM IST

    শনিবার থেকে দু'বেলাই খুলছে কালীঘাট মন্দির, ঢোকা যাবে গর্ভগৃহে

    করোনার জেরে এতদিন মন্দিরের গর্ভগৃহে ভক্তদের প্রবেশ নিষেধ ছিল। তবে গর্ভগৃহ খুলে দেওয়া হলেও সেখানে প্রবেশের জন্য ভক্তদের সংখ্যা বেঁধে দেওয়া হয়েছে। ১০ জনের বেশি সেখানে প্রবেশ করা যাবে না। 

  • undefined

    BollywoodJul 30, 2021, 9:18 AM IST

    কালো ব্রা-লেটে উঁকি মারছে বক্ষ-বিভাজিকা, অনাবৃত উরুতে ঝরছে আগুন,কাকে ভালবাসার বার্তা দিলেন সারা

    বলি অভিনেত্রী সারা আলি খান যেন সোশ্যাল মিডিয়ার হট সেনসেশন।  একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি তথা সইফ কন্যা সারা আলি খান। শরীরী আবেদনে ভরপূর সারাকে দেখে চোখ ফেরানো দায়। লাস্যময়ীর রূপে মুগ্ধ সাইবারবাসী।   অনাবৃত উরু, ব্রা-লেটে যেন ঠিকরে বেরোচ্ছে বক্ষের খাঁজ, হাই থাই স্লিট স্কার্টে পরেই নেটদুনিয়ায় আগুন জ্বালালেন সারা আলি খান।
     

  • undefined

    BollywoodJul 30, 2021, 7:56 AM IST

    সঙ্গমের চরম মুহূর্তে এইভাবেই নিজেকে কন্ট্রোল করেন শাহিদ, গোপনীয়তা ফাঁস হল নেটদুনিয়ায়

     বি-টাউনের নিজের চেয়ে বয়সে বড় অভিনেত্রীদের সঙ্গে সম্পর্ক জড়িয়ে বরাবরই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বলি অভিনেতা শাহিদ কাপুর। সম্প্রতি স্ত্রী মীরা রাজপুত এবং সন্তানদের সঙ্গে একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।  সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই শাহিদ।   সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ গিয়েছিলেন শাহিদ ও মীরা।  সেখানেই নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খোলেন এই দম্পতি। সঙ্গম থেকে যৌনজীবন নিয়ে বেশ খুল্লামখুল্লা জবাব দিয়েছিলেন মীরা।  নিজেদের যৌনজীবন সম্পর্কে মুখ খুলতে গিয়ে শাহিদের একটি বেডরুম সিক্রেট সকলের সামনে তুলে ধরেছিলেন মীরা। যা নিয়েই উত্তাল হয়েছে নেটদুনিয়া ।

  • <p>তবে মেনে চলতে হবে বিশেষ কিছু নিয়ম। আগের থেকেও এবার অনেক বেশি সতর্কতার দিকে নজর রাখতে হবে বলেও জানানো হয়।&nbsp;</p>

    CoronavirusJul 29, 2021, 10:37 PM IST

    WB Corona Restrictions: ৫০ শতাংশ দর্শক নিয়ে খোলা যাবে সিনেমা হল, নির্দেশ নবান্নের

    বৃহস্পতিবার রাজ্যের মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী যে নির্দেশিকা জারি করেন, সেখানে ৩১শে জুলাই থেকে নতুন নিয়ম কার্যকর করার কথা বলা হয়। ৫০ শতাংশ দর্শক নিয়ে খোলা যাবে সিনেমা হল। এক প্রেস বিবৃতি প্রকাশ করে জানিয়ে দিল নবান্ন। রাজ্য সরকার জানিয়েছে যাবতীয় করোনা বিধি মেনে চলতে হবে সিনেমা হলের ভিতরে। 

  • undefined

    BollywoodJul 29, 2021, 4:56 PM IST

    শাহরুখ এই অস্বস্তি নিয়ে কীভাবে এত দিন রোম্যান্স করলেন পর্দায়, অবাক কাণ্ডের কথা ফাঁস

    শাহরুখ খান, এক কথায় বলতে গেলে যাঁর উপস্থিতিতে বড় পর্দায় ঝড় ওঠে। কম বেশি সব মেয়েই স্বপ্ন দেখেন এমনই এক প্রেমিক পাওয়ার। কিং খান একবার হাত খুলে দাঁড়ালে সকলেই এক কথায় ফ্ল্যাট। কিন্তু জানেন কি সেই কিং খানই রোম্যান্সে কতটা অপটু। 

  • undefined

    India Jul 29, 2021, 12:39 PM IST

    CCTV ফুটেজে ঘুরে গেল তদন্তের মোড় - গাড়ি চাপা দিয়ে খুন বিচারপতিকে, উত্তাল সুপ্রিম কোর্ট

    ধানবাদের রাস্তায় রক্তাক্ত অবস্থায় মিলেছিল ঝাড়খণ্ডের বিচারক উত্তম আনন্দের দেহ। প্রথমে দুর্ঘটনা মনে করা হলেও সিসিটিভির ফুটেজ ঘুরিয়ে দিল ঘটনার মোড়, যা নিয়ে উত্তাল হল সুপ্রিম কোর্ট। 

  • undefined

    BollywoodJul 29, 2021, 11:14 AM IST

    বিদ্যা কেন শাড়ি পরেন, অন্য পোশক নিয়ে ঠিক কী সমস্যা অভিনেত্রী

    বিদ্যা বালান, বলিউডে পা রাখার পর থেকেই নিজের এক বিশেষ জায়গা তৈরি করেছিলেন তিনি। আর সেই সফর আজও অব্যাহত। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে দর্শকদের মনে এক আলাদা জায়গা করে নিতে খুব একটা সময় নেননি বিদ্যা। তবে সমালোচনা তার পিছু ছাড়েনি।

  • বালুরঘাট অভিযাত্রী স্কুল

    West BengalJul 28, 2021, 2:31 PM IST

    কোভিডে ১৯-এ স্কুল খুলে গোপনে পঠন-পাঠন, বিতর্কে জড়াল বালুরঘাটের অভিযাত্রী স্কুল

    করোনার তৃতীয় ঢেউ-এ সবচেয়ে বেশি বিপদের মুখে পড়তে পারে ছোটরা। এমনই আশঙ্কা প্রকাশ করেছে বিশেষজ্ঞরা। এর জন্য রাজ্য জুড়ে নিও-নেটাল কোভিড ওয়ার্ডও তৈরি করা হয়েছে। তৃতীয় ঢেউ নিয়ে খোদ আশঙ্কা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে শুরু করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 
     

  • <p>এই খুদে কার সন্তান তা তিনি স্পষ্ট করে না জানালেও বাচ্চাদের প্রতি প্রেম ব্যক্ত করেছেন শ্রাবন্তী।&nbsp;</p>

    Bengali CinemaJul 28, 2021, 10:43 AM IST

    পুরোনো একঘেয়েমি 'সহবাস' আর নয়, 'জীবনে সুখ একটাই', খোলসা করে প্রকাশ্যে জানালেন শ্রাবন্তী

    একজন ফিরতে চাইছেন পুরোনো সম্পর্কে আর অন্যজন ফের সংসার পাততে চাইছেন নয়া সম্পর্কে। খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।  শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যে এবার সুখের হদিশ পেলেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী যেন টলিপাড়ার ওপেন সিক্রেট।
     

  • एसबीआई (SBI) सीनियर सिटिजन के लिए एफडी (FD) कुछ ज्यादा ब्याज देता है। बैंक दूसरे लोगों के लिए तय रेग्युलर ब्याज दर के ऊपर 0.50 फीसदी अतिरिक्त ब्याज की पेशकश करता है। (फाइल फोटो)

    BusinessJul 27, 2021, 1:03 PM IST

    সামান্য বিনিয়োগে মাত্র ৫ বছরেই পাবেন ১৪ লক্ষ টাকা, সিনিয়র সিটিজেনরা পাবেন একাধিক সুবিধা

    মহাসঙ্কট পরিস্থিতিতে কোথায়ও বিনিয়োগ করাও খুবই ঝুঁকিপূর্ণ বিষয়। পোস্ট অফিসের এই যোজনাতে টাকা ইনভেস্ট করা সবচেয়ে  ভাল অপশন। পোস্ট অফিসের এই যোজনায় টাকা ইনভেস্ট করলে আপনার টাকা যেমন সুরক্ষিত থাকবে ঠিক তেমনই ভালও রিটার্নও পাওয়া যাবে। এবার বয়স্ক লোকেদের জন্য একটি বিশেষ স্কিম নিয়ে হাজির পোস্ট অফিস। কয়েক বছরের মধ্যে কোটিপতি হতে চাইলে এই স্কিমে বিনিয়োগ করা সবথেকে বেস্ট অপশন। বয়স্ক লোকেদের জন্য এই বিশেষ স্কিমটিতে রয়েছে একাধিক সুবিধা।