Pak Hindu  

(Search results - 5)
  • undefined

    India 19, Jan 2020, 3:31 PM

    অপহরণ করে ধর্মান্তরিত মেয়েরা, এবার তালিকা দিয়ে প্রমাণ দিলেন পাক সংখ্যালঘুরা

    সোশাল মিডিয়ায় সংগঠিত  হচ্ছেন পাকিস্তানের সংখ্য়ালঘুরা। তাঁদের অভিযোগ, অপহরণের পর মেয়েদের জোর করে ধর্মান্তরিত করা হচ্ছে।

  • পাকিস্তানে নিপীড়িত হিন্দু,শোয়েবের  মন্তব্য় অক্সিজেন জোগাল মোদী-শাহকে

    India 27, Dec 2019, 12:55 PM

    পাকিস্তানে নিপীড়িত হিন্দু,শোয়েবের মন্তব্য় অক্সিজেন জোগাল মোদী-শাহকে

    ব্য়াকফুট থেকে একেবারে ফ্রন্টফুটে। পাক ক্রিকেটার  শোয়েব আখতারের মন্তব্য়ের  জেরে অক্সিজেন পেলেন মোদী-অমিত শাহরা। নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে 
    বিরোধীদের কোণঠাসা করতে এবার শোয়েবের সাক্ষাৎকারকে হাতিয়ার করছে বিজেপি। সোশ্য়াল মিডিয়ায় বিজেপির পেজগুলিতে ছেয়ে গেছে শোয়েব আখতার ও দানেশ কানেরিয়ার বক্তব্য়। 

  • undefined

    India 11, Dec 2019, 11:33 PM

    '৪৭-এর পর আরও এক স্বাধীনতার রাত, সদ্যোজাত পাক হিন্দুর নাম হল 'নাগরিকতা'

    গুয়াহাটিতে নাগরিকত্ব বিল নিয়ে আগুন জ্বলছে। আর দিল্লির মজনু কা টিলায় নামল অকাল দীপাবলি। পাক হিন্দু সদ্যজাতের নাম রাখলেন নাগরিকতা। ১৯৪৭-এর পর আরও এক স্বাধীনতার রাত।

     

  • undefined
    Video Icon

    India 10, Dec 2019, 9:12 PM

    ভারতমাতার জয়ধ্বনি, ঢাকঢোল থেকে মিষ্টিমুখ, নাগরিকত্বের উচ্ছ্বাস পাক হিন্দুদের

    লোকসভায় সহজেই কেটেছে প্রথম বাধা। তবে এখনও টপকাতে হবে রাজ্যসভার হার্ডল। কিন্তু ভারতীয় নাগরিকত্ব লাভের সম্ভাবনা উজ্জ্বল হতেই উচ্ছ্বাসে মাতলেন পাকিস্তানের হিন্দু শরণার্থীরা। সোমবার লোকসভায় পাস হয়েছে নাগরিকত্ব (সংশোধনী) বিল ২০১৯। দেশের বিভিন্ন এলাকায় এই বিলের বিরোধিতা করছেন ভারতীয়রা। মূল অভিযোগ, এই বিল আনা হচ্ছে ভারতীয় মুসলিমদের দেশছাড়া করার লক্ষ্য নিয়ে। কিন্তু দিল্লির মজনু-কা-টিলা এলাকায় দীর্ঘদিন ধরে বসবাসকারী পাক হিন্দু শরমার্থীরা উচ্ছ্বসিত এই বিলের আগমনে। সিএবি ২০১৯ অনুযায়ী প্রতিবেশী দেশগুলির নির্যাতিত অমুসলিম শরণার্থীদের নাগরিকত্ব দেওয়া হবে। কাজেই এই বিল পাস হলেই খুব তাড়াতাড়ি ভারতীয় নাগরিকত্ব পাবেন তাঁরা, এই আশাতেই বুক বাঁধছেন পাক হিন্দু শরণার্থীরা। তাই ভারতমাতার নামে জয়ধ্বনি দেওয়া থেকে ঢাক-ঢোল পিটিয়ে মিষ্টিমুখ কিছুই বাদদ রাখলেন না তাঁরা। দেখুন।

     

  • undefined

    Pakistan18, Sep 2019, 4:59 PM

    হস্টেলের ঘরে হিন্দু ছাত্রীর মৃতদেহ, ফের পাকিস্তানে জোর করে ধর্মান্তরের অভিযোগ

    ফের পাকিস্তানে জোর করে ধর্মান্তরের অভিযোগ। সিন্ধ প্রদেশে এক ডাক্তারি ছাত্রীর মৃতদেহ মিলল হস্টেলের বন্ধ ঘর থেকে। পুলিশের দাবি এটি আত্মহত্যার ঘটনা। পরিবারের সন্দেহ ওই ছাত্রীকে হত্যা করা হয়েছে।