Pan Card  

(Search results - 23)
  • how to get instant Pan card  through aadhaar card Check out the details BRD

    BusinessSep 3, 2021, 5:40 PM IST

    কোনও কাগজ পত্র ছাড়াই সম্পূর্ণ ফ্রি-তে পাবেন প্যান কার্ড, কীভাবে আবেদন করবেন

    সাধারণ মানুষের জন্য এবার নয়া সুবিধা নিয়ে এল কেন্দ্রীয় সরকার। কোন রকম কাগজ ছাড়াই  সহজেই আবেদন করা যাবে প্যান কার্ড। ডিজিটাল ইন্ডিয়া তৈরি করার ক্ষেত্রে এটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। এর ফলে করদাতাদেরও অনেকটাই সুবিধা হবে। 

  • Top 10 services, where Aadhaar Card is mandatory or most important ALB

    India Sep 2, 2021, 12:41 AM IST

    প্যান, পেনশন থেকে পিএফ - আধার না থাকলে মিলবে না কোন ১০ পরিষেবা, দেখুন

    ক্রমেই ভারতে দৈনন্দিন জীবনে অপরিহার্য হয়ে উঠছে আধার। ২০০৯ সালে ইউনিক আইডেন্টিফিকেশন অথরিটি অব ইন্ডিয়া বা ইউআইডিএআই (UIDAI) আধার কার্ড চালু করেছিল। তারপর থেকে বিভিন্ন ক্ষেত্রে শনাক্তকরণের প্রধান নথি হয়ে দাড়িয়েছে আধার কার্ড। গাড়ি ঋণ থেকে শুরু করে পেনশন স্কিম এবং এমনকী আয়কর রিটার্ন দিতে গেলে পর্যন্ত, এখন আধার যাচাইকরণের বাধ্যতামূলক। দেখে নেওয়া যাক ২০২১ সালে, চালু হওয়ার ১২ বছর পর কোন ১০ টি ক্ষেত্রে আধার লাগবেই লাগবে - 
     

  • How to get instant Pan card check out the details BRD

    BusinessAug 24, 2021, 6:01 PM IST

    পুরোপুরি ফ্রি-তেই মিলবে মূল্যবান প্যান কার্ড, বড় ঘোষণা কেন্দ্রীয় সরকারের

    সাধারণ মানুষের জন্য এবার নয়া সুবিধা নিয়ে এল কেন্দ্রীয় সরকার।কোন রকম কাগজ ছাড়াই  সহজেই আবেদন করা যাবে প্যান কার্ড। খুব অল্প সময়ের মধ্যেই এটি করা যাবে। মনে করা হচ্ছে ডিজিটাল ইন্ডিয়া তৈরি করার ক্ষেত্রে এটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ।

  • sbi alerts to all customers  your account will be suspended of pan and Aadhar is not linked BRD

    BusinessJul 20, 2021, 1:04 PM IST

    BIG ALERT, আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে এই কাজ না করলেই বন্ধ হয়ে যাবে আপনার SBI অ্যাকাউন্ট

    গ্রাহকদের সুরক্ষার কথা ভেবেই অ্যালার্ট জারি করেছে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া। আপনার যদি স্টেট ব্যাঙ্কে অ্যাকাউন্ট থাকে তাহলে যত তাড়াতাড়ি সম্ভব কাজটা সেরে নিন।  সম্প্রতি স্টেট ব্যাঙ্কের পক্ষ থেকে গ্রাহকদের জন্য একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে ৷ সেখানে গ্রাহকদের  জানানো হয়েছে, যত শীঘ্রই সম্ভব প্যান-আধার লিঙ্ক করাতে হবে৷ প্যান-আধারের লিঙ্কিংয়ের শেষ তারিখ ৩০ সেপ্টেম্বর। আগামী এই কয়েকমাসের মধ্যে প্যান-আধার লিঙ্ক না হলে বন্ধ হয়ে যাবে আপনার স্টেট ব্যাঙ্কের অ্যাকাউন্ট।
     

  • how to get your instant Pan card in your home BRD

    BusinessMay 19, 2021, 4:29 PM IST

    BIG NEWS, বাড়িতে বসেই ফ্রি-তে পাবেন 'Pan Card', কীভাবে আবেদন করবেন জানুন বিশদে

    আধার কার্ড যেমন আপনার নাগরিকত্বের পরিচয়। তেমনি আধার কার্ডের মতোনই প্রতিটা ব্যক্তির কাছে গুরুত্বপূর্ণ একটি নথি হল প্যান কার্ড। প্রতিটা  ক্ষেত্রেই এখন বাধ্যতামূলক করা হয়েছে প্যান কার্ড। যত দিন যাচ্ছে এই প্যান কার্ডের গুরুত্ব বাড়ছে। বর্তমান সময়ে ব্যাঙ্ক সংক্রান্ত যে কোনও কাজের ক্ষেত্রে প্যান কার্ড থাকা অত্যন্ত জরুরি ৷ সাধারণ মানুষের জন্য এবার নয়া সুবিধা নিয়ে এল কেন্দ্রীয় সরকার। লকডাউনের মধ্যে  বাড়িতে বসেই এবার বিনামূল্যে পেয়ে যাবেন  আপনার মূল্যবান প্যান কার্ড ৷ জেনে নিন কীভাবে আবেদন করবেন।

  • last date of Pan and aadhaar card linking today here is the details BRD

    BusinessMar 31, 2021, 10:59 AM IST

    মূল্যবান প্যান কার্ড চালু রাখতে আজই করুন এই কাজটি, নাহলেই বাতিল, সঙ্গে হতে পারে জরিমানাও

    হাতে আর সময় নেই। আধার ও প্যান কার্ড লিঙ্ক করার শেষ দিন ৩১ মার্চ ২০২১। এর আগেও বেশ অনেকবারই সময়সীমা পিছিয়ে দিয়েছে মোদী সরকার । আজ অর্থাৎ ৩১ মার্চ এই কাজটি  না করলেই প্যান কার্ড বাতিল করবে মোদী সরকার। অর্থাৎ আজ এই  কাজটি করলে যেমন অচল হয়ে যেতে পারে আপনার মূল্যবান কার্ডটি, তেমনই আবার ১০ হাজার টাকা জরিমানাও হতে পারে।
     

  • Pan card and Aadhaar linking last date on 31st march 2021 BDD

    BusinessMar 30, 2021, 1:33 PM IST

    হাতে আর মাত্র এক দিন, প্যানকার্ড ও আধার লিঙ্ক না থাকলে বাড়ি থেকে করিয়ে নিন আজকেই

    আপনি যদি নিজের প্যান কার্ডকে আধার সঙ্গে লিঙ্ক না করিয়া থাকেন তবে আজকেই সেরে ফেলুন এই কাজ। তা না হলে আপনাকে বহু লোকসানের মুখে পড়তে হতে পারে। প্যান কার্ড আধার কার্ডের সঙ্গে লিঙ্ক করার শেষ তারিখ হিসাবে সরকার ২০২১ সালের ৩১ মার্চ নির্ধারণ করেছে। এই তারিখের পরে, আপনি যদি আপনার প্যান কার্ডের সঙ্গে লেনদেন করেন, তবে এটি ২০ শতাংশ পর্যন্ত শুল্ক দিতে হতে পারে। সমস্ত সংস্থায় কর্মরত কর্মচারীদের পক্ষে প্যান কার্ডকে আধার সঙ্গে লিঙ্ক করাও বাধ্যতামূলক, যদি তারা তা না করে তবে আরও সংখ্যক ট্যাক্স ছাড় দিতে পারে সংস্থাটি।

  • Pan and aadhaar card link deadline set to 1st april by modi government BRd

    BusinessMar 22, 2021, 2:01 PM IST

    এই কাজটি না করলেই এপ্রিলেই 'Pan Card' বাতিল করবে মোদী সরকার, আপনি নেই তো সেই তালিকায়

    হাতে সময় মাত্র কয়েকদিন। আগামী এপ্রিল মাসের মধ্যেই প্যান কার্ডের সঙ্গে আধার কার্ড সংযুক্ত করতেই হবে। এর আগেও বেশ অনেকবারই সময়সীমা পিছিয়ে দিয়েছে মোদী সরকার। চলতি মার্চের ৩১ মার্চের মধ্যে এই কাজটি  না করলেই প্যান কার্ড বাতিল করবে মোদী সরকার। আপনি নেই তো সেই তালিকায়, জেনে নিন বিস্তারিত।

  • get your instant Pan card  in just 10 minutes without cost BRD

    BusinessMar 18, 2021, 12:08 PM IST

    মাত্র ১০ মিনিটে বিনা খরচে পাবেন প্যান কার্ড, বাড়িতে বসেই আবেদন করুন এই সহজ উপায়ে

    আধার কার্ড যেমন আপনার নাগরিকত্বের পরিচয়। তেমনি আধার কার্ডের মতোনই প্রতিটা ব্যক্তির কাছে গুরুত্বপূর্ণ একটি নথি হল প্যান কার্ড। প্রতিটা  ক্ষেত্রেই এখন বাধ্যতামূলক করা হয়েছে প্যান কার্ড। যত দিন যাচ্ছে এই প্যান কার্ডের গুরুত্ব বাড়ছে। বর্তমান সময়ে ব্যাঙ্ক সংক্রান্ত যে কোনও কাজের ক্ষেত্রে প্যান কার্ড থাকা অত্যন্ত জরুরি ৷ সাধারণ মানুষের জন্য এবার নয়া সুবিধা নিয়ে এল কেন্দ্রীয় সরকার। এবার মাত্র ১০ মিনিটে কোনো টাকা খরচ না করেই বাড়িতে বসেই পেয়ে যাবেন  মূল্যবান প্যান কার্ড ৷ জেনে নিন কিভাবে আবেদন করবেন।
     

  • before 31st march how to link Aadhaar and pan card Brd

    BusinessFeb 7, 2021, 9:12 PM IST

    সাবধান, ৩১ মার্চের আগে এই কাজটি না করলেই দিতে হবে মোটা অঙ্কের জরিমানা

    ভারতকে ডিডিটাল করার লক্ষ নিয়ে এক বড় পদক্ষেপ নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। স্মার্ট করার তাগিদে সব কিছুই এখন স্মার্ট। আধার কার্ড থেকে রেশন কার্ড সবকিছুই এখন স্মার্ট। বর্তমানে বৈধ পরিচয়পত্র হিসেবেও আধার কার্ড ব্যবহার করা হয়। বর্তমানে সমস্ত জায়গায় প্রামাণ্য দলিল হিসেবে এই আধার কার্ড ব্যবহার করা হয়। প্রতিটা ক্ষেত্রেই বাধ্যতামূলক করা হয়েছে আধার কার্ড। আধার কার্ডের সঙ্গে প্যান কার্ড সংযুক্ত করার দিন ক্রমশ এগিয়ে আসছে। হাতে আর সময় নেই। ২০২১ সালের ৩১ মার্চের পরে আধার-প্যান সংযুক্ত করলেই দিনে হবে মোটা অঙ্কের জরিমানা।  

  • private data of 70 lakh indian cardholders leaked dark web bsm

    India Dec 11, 2020, 3:02 PM IST

    সাবধান, ৭০ লক্ষ ভারতীয় ব্যক্তিগত ও ব্য়াঙ্কের তথ্য ফাঁস হয়েছে ডার্ক ওয়েবে

    একজন দুজন নয়, ৭০ লক্ষ ভারতীয় ব্যক্তিগত ও ব্যাঙ্ক সংক্রান্ত তথ্য ফাঁস হয়ে গিয়েছে ডার্ক ওয়েবে। আর চাইলে যে কোনও ব্যক্তি সেই তথ্য জেনে নিতে পারবেছেন। সাইবাক সিকিউটিকির গবেষক রাজশেখর রাজহরিয়া জানিয়েছেন, এই মাসের গোড়ার গিকে ডার্ক ওয়েব থেকে গুগুল ড্রাইভের লিঙ্কটির কথা তাঁরা জানতে পেরেছিলেন। এটি ক্রেডিট কার্ডধারীদের তথ্য শিরোনামে একটি প্রকাশ করা হয়েছিল বলেও তিনি দাবি করেছেন। সেখানের ব্যক্তিগত তথ্যের পাশাপাশি সংশ্লিষ্ট ব্যক্তি কী জাতীয় অ্যাকাউন্ট ব্যবহার করে তাও দেওয়া হয়েছে। 

  • you will have to pay large amount of fine  if You have extra PAN card BRd

    BusinessNov 5, 2020, 5:57 PM IST

    সর্বনাশ, প্যান কার্ডের এই কাজটি না করলেই দিতে হবে বড় অঙ্কের জরিমানা

    প্যান কার্ড নিয়ে এবার বড় ঘোষণা। একাধিক প্যান কার্ড থাকলেই দিতে হবে ১০ হাজার টাকা জরিমানা । প্যান-আধার লিঙ্ক না হলে ১৩৯এ-ধারায় বাতিল হয়ে যাবে প্যান কার্ড। অনলাইন কিংবা অফলাইন দুইভাবেই তা করতে পারবেন।
     

  • You have more than one PAN card then will have to pay a huge amount of fine BRD

    BusinessSep 9, 2020, 3:08 PM IST

    প্যান কার্ডের এই কাজটি করেছেন, না হলেই গুনতে হবে বিপুল অঙ্কের জরিমানা

    প্যান কার্ড নিয়ে এবার বড় ঘোষণা। একাধিক প্যান কার্ড থাকলেই এবার ১০ হাজার টাকা জরিমানা হতে পারে। অনলাইন কিংবা অফলাইন দুইভাবেই তা করতে পারবেন। একের বেশি প্যান কার্ড থেকে থাকলে সেটি ফেরত দিয়ে দেওয়াই ভাল।
     

  • due to not linked to Aadhaar card 18 crore PAN cards going to be canceled Brd

    BusinessAug 13, 2020, 2:50 PM IST

    বাতিল হতে চলেছে প্রায় ১৮ কোটি প্যান কার্ড, আপনারটা সুরক্ষিত কিনা দেখে নিন

    দেশের প্রায় ১৮ কোটি প্যান কার্ড এখনও পর্যন্ত আধারের সঙ্গে লিঙ্ক করা নেই। প্যান কার্ডের সঙ্গে আধার কার্ড লিঙ্ক না করা হয় তাহলে সেগুলো নষ্ট হয়ে যাবে। আধার কার্ডের সাথে এখনও পর্যন্ত ৩২.৭১ কোটি প্যান কার্ড লিঙ্ক করা হয়েছে। অনলাইনের মাধ্যমে আধার ও প্যান কার্ড লিঙ্ক করিয়ে নিতে পারেন।

  • how you can get instant e Pan card  through online BRD

    BusinessJul 17, 2020, 1:39 PM IST

    কীভাবে আবেদন করবেন ই-প্যান কার্ড, জেনে নিন সহজ পদ্ধতি

     এবার থেকে অনলাইনে সহজেই পাওয়া যাবে  ই-প্যান কার্ড। ই-প্যানের জন্য আবেদন করতে হলে প্রথমে আয়কর দফতরের ওয়েবসাইটে যেতে হবে। সাবমিট করার পরে গ্রাহকদের মোবাইলে ওটিপি আসবে।অনলাইনেই গ্রাহকেরা সহজেই প্যান কার্ড ডাউনলোড করে নিতে পারবেন।