Pay Homage  

(Search results - 19)
  • <p>বিজেপি -র শহিদ শ্রদ্ধাঞ্জলী দিবসে বিজেপির শহিদদের পরিবারের পাশে দাঁড়ালেন শুভেন্দু</p>
    Video Icon

    West BengalJul 21, 2021, 7:50 PM IST

    বিজেপি -র শহিদ শ্রদ্ধাঞ্জলী দিবসে বিজেপির শহিদদের পরিবারের পাশে দাঁড়ালেন শুভেন্দু

    ২১ জুলাই পালিত হল শহিদ শ্রদ্ধাঞ্জলী দিবস। ভোট পরবর্তী এবং ভোট পূর্ব হিংসায় প্রাণ গিয়েছে অনেকেরই। বিজেপি -র সেই সব শহিদদের শ্রদ্ধা জানাতেই দিনটি পালিত হল। সেখানে তিনি শহীদদের ছবিতে ফুল দিয়ে সম্মান জানান হয়।

  • undefined

    India Jun 28, 2021, 6:26 PM IST

    'ব্যস্ত রাহুল গান্ধী ভুলেই গেছেন', কেন সোশ্যাল মিডিয়ায় এমন বললেন কেন্দ্রীয় মন্ত্রী

    আবারও তীব্র সমালোচনার মুখে পড়তে হল কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে। প্রয়াত প্রধানমন্ত্রী পিভি নরসিংহ  রাওয়ের ১০০তম জন্মদিন সোমবার। কিন্তু এই দিনে নরসিংহ  রাওকে সোশ্যাল মিডিয়ায় সম্মান জানাননি রাহুল গান্ধী। সেই কথা উল্লেখ করে কেন্দ্রীয় মন্ত্রী জি কিশান রেড্ডি বলেছেন ওয়াইনাডের সাংসদ রাহুল গান্ধী এতটাই ব্যস্ত রয়েছে যে প্রাক্তন প্রধানমন্ত্রী পিভি নরসিংহ  রাওকে তাঁর শততম জন্মবার্ষিকীতে শ্রদ্ধা জানাতেও ভুলে গেছেন

  • book fair

    KolkataFeb 5, 2021, 1:45 PM IST

    শীতের আমেজে নয়, এবার কাট ফাটা রোদে বইমেলায় মাতবে শহর কলকাতা

    কলকাতায় তিনটি উৎসব একে অন্যের সঙ্গে জড়িয়ে। সরস্বতী পুজো, ভ্যানেনটাইন ডডে ও সঙ্গে বইমেলা। শীতের রোদ গায়ে মেখে গোটা শহর কলকাতা মেতে উঠে আনন্দ উৎসবে। বইয়ের গন্ধে মাখা কলকাতা বাসীর খুব কাছের উৎসব বইমেলা।

  • <p>Netaji Research Bureau</p>

    KolkataJan 23, 2021, 2:23 PM IST

    নেতাজিভবনের নেতাজি জয়ন্তিতে রাজনীতির ছায়া, বিতর্কে প্রধানমন্ত্রীর সফর

    নরেন্দ্র মোদীর নেতাজি ভবনে যাওয়া নিয়ে তৈরি হল বিতর্ক। কারণ, কলকাতার এলগ্রিন রোডে নেতাজি ভবনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আদৌ যাবেন কি না তা নিয়ে কোনও সুস্পষ্ট তথ্য ছিল না। নেতাজি ভবন সূত্রে খবর শনিবার সকালে প্রধানমন্ত্রীর দফতর থেকে নেতাজি ভবন-এ বিষয়টি নিশ্চিত করা হয়। নেতাজি ব্যুরো রিসার্চের চেয়ারম্যান সুগত বসু প্রধানমন্ত্রী আগমনে উচ্ছ্বাস প্রকাশ করেন এবং প্রধানমন্ত্রীর দফতরকেও সবুজ সঙ্কেত দিয়ে দেন। সুগত বসু জানিয়ে দেন, প্রধানমন্ত্রীকে স্বাগত করার জন্য তিনি নিজে, নেতাজি রিসার্চ ব্যুরোর ডিরেক্টর এবং সকল কর্তারাই সেখানে থাকবেন। 

  • बाबा के पिटारे से काली मां का फोटो फ्रेम मिला। बता दें, नेताजी के घर काली मां की पूजा होती थी। वो हमेशा अपने साथ उनकी फोटो भी रखते थे।

    India Jan 19, 2021, 10:49 AM IST

    'পরাক্রম দিবস' হিসেবে পালন করা হবে নেতাজির জন্মদিন, ২৩ জানুয়ারি কলকাতায় আসতে পারেন প্রধানমন্ত্রী মোদী

    আগেই ইচ্ছে প্রকাশ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার তাতে শিলমহর পড়ল। চলতি বছর থেকে নেতাজি সুভাষ চন্দ্র বসুর জন্মদিন অর্থাৎ ২৩ জানুয়ারিতে পালিত হবে পরাক্রম দিবস। স্বাধীনতা সংগ্রামী নেতাজে এভাবেই শ্রদ্ধ জানান ও স্মরণ করার সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় সরকার। মঙ্গলবার একটি বিবৃতি জারি করে একথা জানিয়েছে সংস্কৃতি মন্ত্রক। 

  • <p>After the procession, Shuvendu attacked the Trinamool leaders without taking their names. He said, “I have been attacked many times. I am not afraid to die.”<br />
&nbsp;</p>

    West Bengal ElectionsJan 12, 2021, 10:12 AM IST

    বিজেপির মিছিলে নেই, মাল্যদান করেই বিবেকানন্দকে শ্রদ্ধা শুভেন্দুর, তৃণমূলের মিছিলে অভিষেক

    স্বামী বিবেকানন্দের জন্মদিন ঘিরে আরাও একবার তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারীর দ্বৈরথ দেখা আর হল না কলকাতার। কারণ তৃণমূল কংগ্রেসের মিছিলে যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় উপস্থিত থাকবেন। কিন্তু উত্তর কলকাতায় বিজেপি সম্পূর্ণ কর্মসূচিতে উপস্থিত থাকবেন না শুভেন্দু অধিকারী। তিনি শুধুমাত্র মাল্যদান অনুষ্ঠানেই উপস্থিত থাকবেন বলে জানা গেছে। দলের বাকি নেতা কর্মীদের সঙ্গে তিনি স্বামিজির মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা জানাবেন। 
     

  • <p>অভিসপ্ত ২০২০ সালকে বিদায় জানানোর শেষ লগ্ন চলে এসেছে। 'বিশে বিষ' সালকে বিদায় জানানোর প্রহর গুনছে গোটা বিশ্ব। ক্রীড়া ক্ষেত্রেও চলতি বছরে বিদায় জানাতে হয়েছে একাধিক কিংবদন্তীকে। বছর শেষে আরও একবার দেখে নেওয়া যাক ক্রীড়া মহাকাশ থেকে চলতি বছরে ঝড়ে পড়ল কোন কোন নক্ষত্র। নতুন বছরকে স্বাগত জানানোর প্রাক্কালে সেই সকল খ্যাতনামা ব্যক্তিদের স্মরণে ও সম্মান জানানোর উদ্দেশ্যেই এই প্রতিবেদন।&nbsp;<br />
&nbsp;</p>

    SportsDec 31, 2020, 12:50 PM IST

    মারাদোনা থেকে রোসি, পিকে থেকে চুনি, ২০২০-তে খেলা পাগল বাঙালি হারাল অনেক কিছু

    অভিসপ্ত ২০২০ সালকে বিদায় জানানোর শেষ লগ্ন চলে এসেছে। 'বিশে বিষ' সালকে বিদায় জানানোর প্রহর গুনছে গোটা বিশ্ব। ক্রীড়া ক্ষেত্রেও চলতি বছরে বিদায় জানাতে হয়েছে একাধিক কিংবদন্তীকে। বছর শেষে আরও একবার দেখে নেওয়া যাক ক্রীড়া মহাকাশ থেকে চলতি বছরে ঝড়ে পড়ল কোন কোন নক্ষত্র। নতুন বছরকে স্বাগত জানানোর প্রাক্কালে সেই সকল খ্যাতনামা ব্যক্তিদের স্মরণে ও সম্মান জানানোর উদ্দেশ্যেই এই প্রতিবেদন। 
     

  • Image of Amit Shah

    West Bengal ElectionsDec 17, 2020, 6:41 PM IST

    এবার ক্ষুদিরামের মুর্তিতে মালা দিয়ে শ্রদ্ধা জানাবেন শাহ, কৃষকের বাড়িতে সারবেন মধ্যাহ্নভোজ

     এবার ক্ষুদিরামের মুর্তিতে মালা দিয়ে শ্রদ্ধা জানাবেন শাহ। ক্ষুদিরাম বসু-র বংশধরদেরও সংবর্ধনা দেবেন এবার তিনি ৷ মেদিনীপুর সফরে চাষীর বাড়িতে মধ্যাহ্নভোজন করবেন শাহ। মেদিনীপুর কলেজ মাঠে জনসমাবেশে হাজির হবেন অমিত শাহ ৷ 
     

  • <p>Image of Mamata Durga&nbsp;</p>

    Durga Puja NewsOct 19, 2020, 10:29 AM IST

    বরিশার ক্লাবের পুজো উদ্বোধনে মমতা, আর্ট কলেজের প্রাক্তণীর সৃষ্টিতে প্লাবিত কলকাতা

     বেহালার বরিশা ক্লাব দুর্গাপুজো এবার একেবারেই অন্যভাবে উমা মাকে স্বাগত জানাতে চান। করোনা আবহে পরিযায়ী শ্রমিককে সম্মান জানিয়েই এবার তাঁদের দুর্গা দর্শন করবেন দর্শনার্থীরা। গভমেন্ট আর্ট কলেজের প্রাক্তণী পল্লব ভৌমিক এই অসাধারণ সৃষ্টির কৃতিত্বে রয়েছেন। সত্যই করোনা আবহে এমন অনবদ্যভাবে কঠিন বাস্তবকে দুর্গা প্রতিমার রুপে স্থাপিত করা প্লাবন আনবে কলকাতায়। আর ইতিমধ্য়েই বেহালার বরিশা ক্লাবের পুজো  উদ্বধন করলেন রাজ্যের মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়।


     

  • <p>Image of Durga</p>

    Durga Puja NewsOct 16, 2020, 5:01 PM IST

    আটকে পড়ে নয়-আশীর্বাদের হাত নিয়ে, পরিযায়ী মহিলা শ্রমিকের বেশে উমা মা এবার বেহালায়

     বেহালার বরিশা ক্লাব অন্যভাবে উমা মাকে স্বাগত জানাতে চান। মহিলা পরিযায়ী শ্রমিককে সম্মান জানিয়েই এবার তাঁদের দুর্গা দর্শন। মহিলা পরিযায়ী শ্রমিকের কপালে ত্রিনয়নী, কোলে পুত্র সন্তান। নীচে দাড়িয়ে তাঁর দুই মেয়ে, যাদের কোল দেখলে চেনা যাবে আসল পরিচয়। 
     

  • <p>Image of Bag bazar</p>

    KolkataSep 16, 2020, 2:25 PM IST

    মহালয়ায় বিজেপি-র 'শহিদ-তর্পণ'-এ 'বাধা' তৃণমূলের, বাগবাজারে প্যান্ডেল খুলল পুলিশ

     বিজেপি-র তর্পণ অনুষ্ঠানকে  ঘিরে জটিলতা। এদিকে বুধবার হাজির বিজেপির শহিদদের পরিবার।'বিনা নোটিশে' বাগবাজারে প্যান্ডেল খুলল পুলিশ। তীব্র প্রতিবাদ জানিয়েছেন বিজেপির রাহুল সিনহা। 

  • undefined

    BollywoodAug 15, 2020, 10:35 AM IST

    স্বাধীনতা দিবসে শ্রেয়ার চমক, দেশমাতাকে শ্রদ্ধা জানিয়ে মুক্তি পেল 'আপনি মাটি'

    স্বাধীনতা দিবসেই নয়া চমক দিলেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। মুক্তি পেল শ্রেয়ার নতুন গান 'আপনি মাটি'। দেশমাতাকে শ্রদ্ধা জানাতেই এই গান গেয়েছেন শ্রেয়া। শ্রেয়ার মন ভাল করা গান পুরো স্বাধীনতার আমেজটাই যেন বদলে দিয়েছে। 

  • undefined

    SportsJun 17, 2020, 6:16 PM IST

    শহীদদের প্রতি শ্রদ্ধা ও চিনা হামলার তীব্র নিন্দা বাইচুং,সুনীল,সাইনাদের

    লাদাখের গালোয়ান উপত্যকায় ভারতীয় সেনার উপর চিনের হামলা। দু পক্ষের সংঘর্ষে ২০ জন ভারতীয় সেনা শহীদ হয়েছেন বলে খবর। ভারতীয় সেনার তরফ থেকেও পালটা হামলা চালানো হয় চিনের উপর। সংঘর্ষে শহীদ ভারতীয় জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানাল ভারতীয় ক্রীড়া ব্যক্তিত্বদের।
     

  • <p>ವೀರ ಯೋಧರ ಬಲಿದಾನಕ್ಕೆ ಇಡೀ ದೇಶವೇ ಕಂಬನಿ ಮಿಡಿಯುತ್ತಿದೆ.</p>

    CricketJun 17, 2020, 5:01 PM IST

    গালওয়ানে শহীদ ভারতীয় জওয়ানদের শ্রদ্ধা জ্ঞাপন সচিন,বিরাট,রোহিতদের

    লাদাখের গালোয়ান উপত্যকায় ভারতীয় সেনার উপর চিনের হামলা। দু পক্ষের সংঘর্ষে ২০ জন ভারতীয় সেনা শহীদ হয়েছেন বলে খবর। ভারতীয় সেনার তরফ থেকেও পালটা হামলা চালানো হয় চিনের উপর। সংঘর্ষে শহীদ ভারতীয় জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানাল ভারতীয় ক্রিকেটাররা।
     

  • <p>Mask Man</p>

    Life StyleJun 17, 2020, 12:48 PM IST

    প্রিয় অভিনেতার প্রতি শ্রদ্ধা জ্ঞাপণ, অর্ধেক দামে ট্রিপল লেয়ার মাস্ক বিকোচ্ছেন ভক্ত

    সুশান্ত সিং রাজপুত-এর মৃত্যু সাধারণ মানুষের মনে গভীর ভাবে ছাপ ফেলেছে। এমন একজন অভিনেতার আকষ্মিক মৃত্যুর খবরে স্তম্ভিত ছিল গোটা দেশ। সুশান্তের প্রতি শ্রদ্ধা জ্ঞাপণের জন্য সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে পোস্টে। প্রিয় তারকার এমন পরিণতিতে চোখের জলে সোশ্যাল মিডিয়াতেই শেষ বিদায় জানিয়েছে ভক্তরা। এর পরেই দেশজুড়ে শুরু হয় নেপ্যোটিজমের বিরুদ্ধে সোচ্চার। তবে কিছুর পরেও যেন সুশান্তের মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না ভক্তরা। ফেসবুক, টুইট্যার-সহ যে কোনও সোশ্যাল সাইট জুড়ে শুধু একটা মুখই ভেসে বেড়েচ্ছে।