Paytm  

(Search results - 20)
  • <p style="text-align: justify;"><br />
তবে &nbsp;আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষেরা এবার রান্নার গ্যাস সিলিন্ডার পেতে পারেন বিনামূল্য এবং আর্থিক সহায়তা পাবেন নগদ ১৬০০ টাকা।&nbsp;</p>

    BusinessJul 23, 2021, 10:53 AM IST

    BIG BUMPER, গ্যাসের দাম বাড়লেও এবার বুকিংয়ে মিলছে ৯০০ টাকা ছাড়, শেষ তারিখ ৩১ জুলাই

    হু হু করে বাড়ছে গ্যাসের দাম। অগ্নিমূল্য বাজার হেঁশেলে আগুন মধ্যবিত্তের। এবার গ্রাহকদের জন্য সুখবর। রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা। এবার থেকে রান্নার গ্যাস বুকিং করলেই মিলবে ৯০০ টাকা পর্যন্ত ছাড়। IOCL-এর তরফে টুইটে জানানো হয়েছে।  পেটিএম-এর সাহায্য়েই এই বিশেষ অফারটি পাবেন গ্রাহকেরা।  সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ৩১ জুলাই পর্যন্ত গ্রাহকেরা এই বিশেষ সুবিধা নিতে পারবেন। 
     

  • <p style="text-align: justify;"><br />
তবে &nbsp;আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষেরা এবার রান্নার গ্যাস সিলিন্ডার পেতে পারেন বিনামূল্য এবং আর্থিক সহায়তা পাবেন নগদ ১৬০০ টাকা।&nbsp;</p>

    BusinessApr 20, 2021, 12:57 PM IST

    Big Bumper, ৮০৯ টাকার গ্যাস সিলিন্ডার এবার মাত্র ৯ টাকায়, শেষ সুযোগ ৩০ এপ্রিল

    গ্রাহকদের জন্য সুখবর। রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা। ১ লা এপ্রিল থেকেই ফের সামান্য দাম কমেছে রান্নার গ্যাসের। গ্যাস সিলিন্ডারের দাম বেড়ে হয়েছিল ৮১৯ টাকা। বর্তমানে যা কমে দাঁড়িয়েছে ৮০৯ টাকা। এবার থেকে রান্নার গ্যাস কিনতে আর লাগবে না ৮০৯  টাকা,  মাত্র ৯ টাকাতেই মিলবে রান্নার গ্যাস।  বাম্পার এই সুযোগ মিলবে ৩০ এপ্রিল পর্যন্ত,  জানুন কীভাবে পাবেন এই সুবিধা।

  • <p><strong>గ్యాస్ సిలిండర్లపై ప్రభుత్వం సబ్సిడీ&nbsp;</strong><br />
ప్రస్తుతం ప్రతి సంవత్సరంలో 14.2 కిలోల 12 సిలిండర్లకు ప్రభుత్వం సబ్సిడీ ఇస్తుంది. వినియోగదారులు ఏడాదిలో 12 కంటే ఎక్కువ సిలిండర్లు తీసుకోవాలనుకుంటే, వారు వాటిని మార్కెట్ ధర వద్ద కొనుగోలు చేయాల్సి ఉంటుంది. ప్రతి నెల గ్యాస్ సిలిండర్ ధరలను సావరిస్తారు. దీని ధరలు సగటు అంతర్జాతీయ బెంచ్‌మార్క్‌లు, విదేశీ మారక ధరలలో మార్పు వంటి అంశాలను నిర్ణయిస్తాయి.</p>

    BusinessApr 4, 2021, 12:19 PM IST

    Bumper Offer, এবার মাত্র ৯ টাকায় মিলবে LPG রান্নার গ্যাস, কীভাবে পাবেন আকর্ষণীয় অফার

    বিধানসভা নির্বাচনের মধ্যেই স্বস্তির নিঃশ্বাস মধ্যবিত্তের হেঁশেলে। ১ লা এপ্রিল থেকেই ফের সামান্য দাম কমেছে রান্নার গ্যাসের। বর্তমানে গ্যাস সিলিন্ডারের দাম ৮১৯ টাকা। যা কমে দাঁড়িয়েছে ৮০৯ টাকা।গ্রাহকদের জন্য সুখবর। রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা। এবার থেকে রান্নার গ্যাস কিনতে আর লাগবে না ৮০৯  টাকা, এবার মাত্র ৯ টাকাতেই মিলবে রান্নার গ্যাস।  জানুন কীভাবে পাবেন এই সুবিধা।
     

  • undefined

    TechnologyNov 13, 2020, 5:19 PM IST

    মাত্র ৯ টাকায় ৩০ জিবি অবধি ডেটা, বিএসএনএল-এর WiFi হটস্পটে পাবেন এই বাম্পার অফার

    জিও, এয়ারটেলকে টেক্কা দিতে একের পর এক নয়া নয়া প্ল্যান নিয়ে হাজির  বিএসএনএল। ফের গ্রাহকদের জন্য  সস্তার প্ল্যান এসেছে এই সংস্থা। কয়েকদিন আগেই বিএসএনএল নতুন পোস্ট পেইড প্ল্যান নিয়ে এসেছে এবং তার পরেই আবার ব্রডব্যা্ড প্ল্যানও এনেছে বিএসএনএল।  এবার পাবলিক ওয়াই ফাই হটস্পট নিয়ে এল বিএসএনএল।  সারা দেশে মোট ৩১,৮৩৬ টি জায়গায় এই পরিষেবা পাবেন গ্রাহকেরা। এখানেই শেষ নয়, মাত্র ৯ টাকায় এই পরিষেবা পাবেন গ্রাহকেরা। মাত্র ৯ টাকাতেই এবার গ্রাহকেরা ওয়াই-ফাই হটস্পট ব্যবহার করে সুবিধা নিতে পারবেন। এই পাবলিক ওয়াই-ফাই হটস্পট ব্যবহার করে গ্রাহকেরা ভাল রিভিউ দিচ্ছন। এই পরিষেবা পেতে গেলে কী করতে হবে।

  • <p>play store paytm</p>

    India Sep 21, 2020, 6:44 PM IST

    'আত্মনির্ভর নয়, গুগল-নির্ভর ভারত', অ্যাপ বাজারে দাদাগিরির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করল পেটিএম

    আত্মনির্ভর ভারত নয়, দেশ এই মুহূর্তে গুগল-নির্ভর। এমনটাই দাবি করলেন পেটিএম সংস্থার সিইও। অ্যাপ বাজারে গুগল দাদাগিরি করছে বলে অভিযোগ তাঁর। সম্প্রতি 'জুয়ার নীতি' লঙ্ঘনের অভিযোগে প্লে স্টোর থেকে পেটিএম অ্যাপ সরিয়ে দেওয়া হয়েছিল।

     

  • undefined

    India Sep 19, 2020, 1:57 PM IST

    ফিরল গ্রাহকদের স্বস্তি, প্লে স্টোরে প্রত্যাবর্তন পেটিএম-এর, গুগলকে নিশানা পেমেন্ট অ্যাপ কর্তার

    শুক্রবার গুগল তাদের প্লে স্টোর থেকে জনপ্রিয় অনলাইন পেমেন্ট অ্যাপ পেটিএম-কে সরিয়ে দেয়। তবে কয়েক ঘণ্টার অপেক্ষার পরেই ফের গুগল প্লে স্টোরে স্বমহিমায় ফিরে এল পেটিএম। বিধি ভঙ্গের অভিযোগে শুক্রবার এই অ্যাপটিকে ব্যান করেছিল গুগল। যার জেরে প্লে স্টোর থেকে হুট করে সেটি উধাও হয়ে যায়। 

  • शुरुआती दिनों पेटीएम DTH और मोबाईल रिचार्ज की सुविधा के लिए काम कर रही थी। जो वर्तमान में लगभग सभी प्रकार के ऑनलाइन रिचार्ज और अन्य ऑनलाइन मोबाईल मनी ट्रांजेक्शन की सुविधा देती है। गोल्ड सेविंग प्लान से लेकर ट्रेन बस टिकट तक की भी सुविधा देती है।

    India Sep 18, 2020, 4:55 PM IST

    রহস্যজনকভাবে উধাও হয়ে গেল জনপ্রিয় পেমেন্ট অ্যাপ, গুগুল প্লে স্টোর থেকে হাওয়া পেটিএম

    গুগুল প্লে স্টোর থেকে আচমকা সরিয়ে দেওয়া হল জনপ্রিয় অনলাইন পেমেন্ট অ্যাপ পেটিএম। শুক্রবার রহস্যজনকভাবে উধাও হয়ে যায় এই অ্যাপ। জানা যাচ্ছে, পলিসি ভায়োলেশনের দায়েই পেটিওম-কে প্লে স্টোর থেকে সরিয়ে দেওয়া হয়েছে৷

  • <p><strong>नई दिल्ली।</strong> डिजिटल पेमेंट प्लेफॉर्म पेटीएम ने किराना दुकानदारों के लिए एक लॉयल्टी स्कीम शुरू किया है। इसके तहत पेटीएम वॉलेट, रुपे कार्ड और दूसरे यूपीआई बेस्ड पेमेंट ऐप के जरिए ऑनलाइन पेमेंट लेने वाले दुकानदारों को रिवॉर्ड पॉइंट मिलेंगे। इससे न सिर्फ डिजिटल पेमेंट को बढ़ावा मिलेगा, बल्कि छोटे कारोबारियों को भी फायदा होगा। यह 100 करोड़ रुपए की लॉयल्टी स्कीम है।&nbsp;<br />
&nbsp;</p>

    BusinessSep 1, 2020, 4:56 PM IST

    উন্নত ও সহজ ভাবে ব্যবসার জন্য ইউপিআই সাবস্ক্রিপশন পরিষেবা চালু করল পেটিএম

    ভারতের শীর্ষস্থানীয় পেমেন্ট গেটওয়ে পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠান পেইটিএম আজ ব্যবসায়ের জন্য সাবস্ক্রিপশন পরিষেবা চালু করার ঘোষণা করেছে। এটি ‘পেটিএম সাবস্ক্রিপশনস’নামে পরিচিত। এই পরিষেবাটি ব্যবসার কাজে অর্থপ্রদানের পদ্ধতিগুলির মাধ্যমে তাদের ব্যবহারকারীর কাছ থেকে অর্থ সংগ্রহ করতে আরও কার্যকর। এর ফলেগ্রাহকরা তাদের পছন্দসই অর্থ প্রদানের বিকল্পটি পেটিএম (Paytm) ওয়ালেট, ইউপিআই বা কার্ডগুলির মাধ্যম বেছে নিয়ে এবং মানি ট্রান্সফার করতে পারবেন।

  • <p><span style="font-size:18px;"><strong>किसान विकास पत्र (KVP)</strong></span></p>

<p>अगर आप किसान विकास पत्र (KVP) स्कीम लेते हैं और इस स्कीम पर आपको 6.9% ब्याज मिल रहा है तो रुल ऑफ 72 &nbsp;पैसा डबल होने में समय 10.43 साल (72/6.9) लगेंगे। यहां 124 महीनों में आपका पैसा डबल होगा।&nbsp;हालांकि, किसान विकास पत्र (KVP) में निवेश करने पर कोई टैक्स बेनिफिट नहीं मिलता है। लेकिन ये निवेश करने की एक बेहतरीन स्कीम है।</p>

    BusinessMay 15, 2020, 4:34 PM IST

    বাড়ি বসেই পৌঁছে যাবে নগদ টাকা, লকডাউনে নয়া উদ্যোগ পেটিএম-এর

     লকডাউনের জেরে টাকা তুলতে গিয়ে হিমশিম খাচ্ছেন অনেকেই। বয়স্ক মানুষদের কথা মাথায় রেখে সাহায্যের হাত বাড়িয়ে দিল পেটিএম। এবার বাড়ি বাড়ি টাকা পৌঁছে দেওয়ার ব্যবস্থা করল এই সংস্থা। এই পরিষেবার মাধ্যমে ১০০০ টাকা ৫০০০ টাকা পর্যন্ত তোলা যাবে।

  • ভারতে ২৯তম করোনা রোগীর খোঁজ মিলল

    India Mar 5, 2020, 11:08 AM IST

    গুরগাঁওয়ে করোনায় আক্রান্ত হলেন পেটিএম কর্মী, আতঙ্কে বন্ধ করা হল ই-ওয়ালেট সংস্থার দফতর

    ভারতে ২৯তম করোনা রোগীর খোঁজ মিলল, এক পেটিএম কর্মীর দেহে মিলল মারণ ভাইরাস, সঙ্গে  সঙ্গে বন্ধ করা হল গুরগাঁও ও নয়ডার দফতর, বাড়ি থেকে আপাতত কাজ করবেন ই-ওয়ালেট সংস্থার কর্মীরা।
    -

  • arrest

    KolkataFeb 29, 2020, 12:09 PM IST

    পেটিএম প্রতারকদের পর্দা ফাঁস, গ্রেফতার জামতাড়া গ্য়াংয়ের ৫ সদস্য

    সম্প্রতি শহরে একের পর এক পেটিএম জালিয়াতির ঘটনা ঘটছে। আর পেটিএম জালিয়াতির তদন্তে বড় সাফল্য মিলল গোয়েন্দাদের। গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার জামতাড়ার পাঁচ জালিয়াতকারী। রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ম্যানেজার বলে অ্যাকাউন্ট ফাঁকা করে দেয় ধৃতরা।
     

  • গ্রাহকের অ্যাকাউন্ট থেকে টাকা তোলার অভিযোগ, এইআইআর পেটিএম কর্তার বিরুদ্ধে

    Life StyleFeb 10, 2020, 2:28 PM IST

    গ্রাহকের অ্যাকাউন্ট থেকে টাকা তোলার অভিযোগ, এইআইআর পেটিএম কর্তার বিরুদ্ধে

    রাজকুমার সিং নামে উত্তরপ্রদেশের এক বাসিন্দা পেটিএম সংস্থার ভাইস প্রেসিডেন্ড-সহ আরও চারজনের নামে এনেছেন এই অভিযোগ। গাজিয়াবাদ নগরের কবিনগর থানায় তিনি  অজয় শেখর শর্মা-সহ মোট ৫ জনের নামে  ১ কোটি ৪৬ লক্ষ টাকা তছরূপের অভিযোগ আনেন।

  • গুগল সার্চ-এ গিলে মোবাইল রিচার্জ করা যাবে

    Life StyleFeb 5, 2020, 4:34 PM IST

    মোবাইল প্রিপেড রিচার্জ এবার গুগল সার্চ-এই, কীভাবে করবেন জেনে নিন

    গুগল সার্চ-এ গিলে মোবাইল রিচার্জ করা যাবে এবার থেকে। আপাতত কেবল অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীরা এই সুবিধে পাবেন। সমস্ত প্রিপেড প্ল্যান সহজেই দেখে নিয়ে বেছে নিতে পারবেন গ্রাহকরা

  • It has also been reported that two of the accused, Vinayak Thakur and Monu Tiwari, were involved in a property deal with the deceased. A dispute between them over the matter reportedly preceded the murder.

    KolkataFeb 3, 2020, 11:58 AM IST

    শহরে ফের পেটিএম প্রতারণা, গ্রেফতার ৫

    পেটিএম প্রতারণায়  ৫ জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ৷ এবার কেওয়াইসি আপডেট করতে গিয়ে গায়েব হল ৭ লাখ টাকা৷  ঝাড়খন্ডের দেওঘর ও জামাতাড়ায় অভিযান চালায় কলকাতা পুলিশ। এরপরই পুলিশের জালে ধরা পড়ে ওই পেটিএম প্রতারকের দল। 

  • পেটিএম-র ছবি

    KolkataJan 19, 2020, 4:07 PM IST

    পেটিএম-প্রতারণার শিকার শোভাবাজারের ব্যবসায়ী, ৫০ টাকার রিচার্জে গায়েব লক্ষাধিক টাকা

     প্রতারণার শিকার হলেন শোভাবাজারের ব্যবসায়ী। গোয়েন্দারাও অবাক টাকা লুঠের নতুন উপায় দেখে। ব্যাঙ্ক থেকে গায়েব হয়েছে ১ লক্ষ ৩০ হাজার টাকা।  এই প্রতারণার ঘটনায় তদন্ত শুরু করেছে লালবাজার।