Personality  

(Search results - 70)
  • <p>আইপিএলের আগেই জীবনের নতুন ইনিংস শুরু করলেন যুজবেন্দ্র চাহল     <br />
 </p>

    Cricket8, Aug 2020, 8:33 PM

    আইপিএলের আগেই জীবনের নতুন ইনিংস শুরু করলেন যুজবেন্দ্র চাহল

    টিম ইন্ডিয়ায় ফের সুখবর। সম্প্রতি পুত্র সন্তানের বাবা হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অল রাউন্ডার হার্দিক পান্ডিয়া। এবার করোনা আবহের মধ্যেই এবার বাগদান সেরে ফেললেন টিম ইন্ডিয়ার তারকা স্পিনার যুজবেন্দ্র চাহল। সোশ্যাল মিডিয়ায় বাগদানের পর হবু স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করেন চাহল।

  •  Astrology1, Aug 2020, 10:04 AM

    অগাষ্ট মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি

    জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, অগাষ্ট মাসে জন্ম হলে, জেনে নিন সেই জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্বর্কে। 

  • <p>জুলাই মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি </p>

     Astrology1, Jul 2020, 10:16 AM

    জুলাই মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি

    জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। জুলাই গ্রেগরীয় বর্ষপঞ্জী বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের সপ্তম মাস। এ মাসে মোট ৩১ দিন। 

  • ব্যক্তির নখের গড়ন ও এই চিহ্ন, জানান দেয় আগাম ভবিষ্যৎ ও ব্যক্তিত্ব সম্পর্কে

     Astrology24, Jun 2020, 11:36 AM

    আপনার নখেও কি এই সাদা দাগ রয়েছে, এই চিহ্নই ইঙ্গিত দেয় আগাম ভবিষ্যৎ এর

    আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা রয়েছে। জীবনের এই সমস্যাগুলোকে সহজেই কাটিয়ে ওঠার জন্য জ্যোতিষীরা নানান রত্ন ধারণের পরামর্শ দেন। তবে রত্ন ধারণে সমস্যা কাটিয়ে ওঠা গেলেও অনেকের পক্ষেই সব সময় রত্ন ধারণ সম্ভব হয় না। একইসঙ্গে গ্রহ প্রতিকারের জন্য প্রয়োজন প্রচুর পরিমান অর্থের, যা সকলের পক্ষে ব্যবস্থা করা সম্ভব হয়ে ওঠে না। তবে জ্যোতিষ মতে আমাদের নখে এমন অনেক কিছু চিহ্ন লুকিয়ে আছে যা দেখে সহজেই কোনও ব্যক্তির আগাম ভবিষ্যৎ সম্পর্কে ধারনা করা যায়। জ্যোতিষশাস্ত্র মতে, নখ দেখে সেই ব্যক্তির ব্যক্তিত্ব ও ভবিষ্যৎ সম্পর্কে ধারনা করা সম্ভব। 
     

  • horoscope

     Astrology10, Jun 2020, 1:44 PM

    কোন রাশির অদ্ভুত আচরণ বিপদে ফেলতে পারে আপনাকেও, জেনে নিন

    জ্যোতিষশাস্ত্রের মতে, জাতক বা জাতিকার রাশি তাঁর ব্যক্তিত্ব সম্পর্কে জানতে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। একজন মানুষ সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তার রাশির বিষয়ে জ্ঞান থাকলে। মানুষের পরিচয় প্রকাশ পায় তার স্বভাবেই। তাই জ্যোতিষশাস্ত্র মতে, কোন রাশির স্বভাব কেমন তাও যেমন অনুমান করা সম্ভব। পাশাপাশি কোন রাশির কোন স্বভাবের ফলে আপনি বিপদে পড়তে পারেন জেনে নিয়ে সতর্ক হোন।

  • <p>Nose</p>

     Astrology8, Jun 2020, 2:05 PM

    আপনার ভবিষ্যৎ কেমন হবে, বলে দেবে আপনার নাক

    প্রত্যেক ব্যক্তিই তার ভবিষ্যত সম্পর্কে ওয়াকিবহল। তাঁদের মধ্যে বেশিরভাগেরই ভবিষ্যত সম্পর্কে জানার ইচ্ছাও থাকে। আমারা অনেকেই ভবিষ্যতে কী হতে চলেছে তা জানতে আগ্রহী। তবে সমুদ্র শাস্ত্র মতে, প্রতিটি ব্যক্তি তাদের অঙ্গের ভিত্তিতে ভবিষ্যতের তথ্য পেতে পারেন। ঠিক যেমন ভাবে হাতের রেখাগুলি দেখে ভবিষ্যতের বিষয়ে জানা যায়, ঠিক তেমনিভাবে দেহের অঙ্গগুলির ভিত্তিতেও সেই ব্যক্তির ভবিষ্যত সম্পর্কে অনুমান করা সম্ভব। কারণ প্রতিটি ব্যক্তির দেহের সমস্ত অঙ্গ আলাদা প্রকৃতির হয়।

  •  Astrology3, Jun 2020, 10:41 AM

    কেমন মানুষ আপনি, জেনে নিন এই বিষয়ে কি বলছে আপনার জন্মবার

    জন্মবার থেকেই ধারণা করা যায় আপনার ব্যক্তিত্ব। মানুষের ব্যক্তিত্ব বা চরিত্রের উপর জন্মবার বিশেষভাবে প্রভাব সৃষ্টি করে। মানুষের ব্যক্তিত্ব বা চারিত্রিক গুণাবলী নির্ধারিত থাকে তার জন্মবার অনুযায়ী। আপনার জন্মবার কী বলছে আপনার চরিত্র সম্বন্ধে।

  • <p><span style="font-size:11pt"><span style="line-height:107%"><span style="font-family:Calibri,sans-serif"><span style="font-size:14.0pt"><span style="line-height:107%"><span style="font-family:"Vrinda",sans-serif">জুন মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণ </span></span></span></span></span></span></p>

     Astrology1, Jun 2020, 11:07 AM

    জুন মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণ

    জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, জুন মাসে জন্ম হলে, জেনে নিন সেই জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্বর্কে।

  • <p>দুষ্টু না লক্ষ্মী কেমন মেয়ে আপনি, জেনে নিন রাশি অনুযায়ী জ্যোতিষশাস্ত্রের মত</p>

     Astrology16, May 2020, 1:18 PM

    দুষ্টু না লক্ষ্মী কেমন মেয়ে আপনি, জেনে নিন রাশি অনুযায়ী জ্যোতিষশাস্ত্রের মত

    জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়। তবে অনেকেই আছেন যারা এই শ্রাস্ত্রকে বিশ্বাস করেন না। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। একজন মানুষ সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তার রাশির বিষয়ে জ্ঞান থাকলে। ঠিক এই ভাবেই জ্যোতিষশাস্ত্র মতে, মানুষের ব্যক্তিত্ব রাশিফল অনুযায়ী অনুমান করা সম্ভব। জেনে নেওয়া যাক রাশিফল অনুযায়ী মেয়ে হিসেবে আপনি কেমন-

  • <p>জৈষ্ঠ্য মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণ </p>

     Astrology16, May 2020, 9:59 AM

    জৈষ্ঠ্য মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণ

    জ্যোতিষশাস্ত্র মতে, জাতক বা জাতিকার জন্ম মাস তাঁর ব্যক্তিত্ব বা ভাগ্য় নির্ধারণে সাহায্য করে। একইভাবে কোনও ব্যক্তির আচরণ এবং তাঁর চরিত্রের বৈশিষ্ট্য নির্ভর করে সেই ব্যক্তির জন্ম সময়, কাল বা জন্ম মাসের উপর। জাতকের ভাগ্য সম্পর্কে অনেক কিছুই বলে দেওয়া সম্ভব তাঁর জন্ম, জন্মবার এবং জন্মমাস থেকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, জৈষ্ঠ্য মাসে জন্ম হলে, জেনে নিন সেই জাতক বা জাতিকার ব্যক্তিত্ব সম্বর্কে।

  • <p>মে মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি </p>

    Astrology 20201, May 2020, 10:08 AM

    মে মাসে জন্ম, তবে আপনার মধ্যে এই রয়েছে এই বিশেষ গুণগুলি

    বর্তমানে প্রশ্নকর্তার জন্মসময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।

  • <p>আপনার নখেও কি এই চিহ্ন আছে, জেনে নিন ভবিষ্যৎ ও ব্যক্তিত্ব সম্পর্কে</p>

    Astrology 202028, Apr 2020, 11:59 AM

    আপনার নখেও কি এই চিহ্ন আছে, জেনে নিন ভবিষ্যৎ ও ব্যক্তিত্ব সম্পর্কে

    জ্যোতিষশাস্ত্র বলছে সঠিক নিয়মে গ্রহ-নক্ষত্র অনুযায়ী রত্ন ধারণ করলে ফিরতে পারে আপনার ভাগ্যও৷ তবে এই রত্ন ধারণের বিষয়ে নির্দিষ্ট কিছু সময় এবং নিয়ম মেনে চলা জরুরি। আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা রয়েছে। জীবনের এই সমস্যাগুলোকে সহজেই কাটিয়ে ওঠার জন্য জ্যোতিষীরা নানান রত্ন ধারণের পরামর্শ দেন। তবে রত্ন ধারণে সমস্যা কাটিয়ে ওঠা গেলেও অনেকের পক্ষেই সব সময় রত্ন ধারণ সম্ভব হয় না। একইসঙ্গে গ্রহ প্রতিকারের জন্য প্রয়োজন প্রচুর পরিমান অর্থের, যা সকলের পক্ষে ব্যবস্থা করা সম্ভব হয়ে ওঠে না। এই সমস্ত কিছু ছাড়া নখের মত এমন অনেক কিছু নিয়ম আছে যাতে সহজেই আপনি আপনার আগাম ভবিষ্যৎ সম্পর্কে ধারনা করতে পারবেন। 

  • <p>মহিলারা বেশি আকৃষ্ট হন এই ৩ রাশির পুরুষের প্রতি, দেখে নিন সেই তালিকায় রয়েছে কোন রাশিগুলি</p>

    Astrology 202027, Apr 2020, 9:57 AM

    মহিলারা বেশি আকৃষ্ট হন এই ৩ রাশির পুরুষের প্রতি, দেখে নিন সেই তালিকায় রয়েছে কোন রাশিগুলি

    চরিত্র মানুষের এক অমূল্য সম্পদ। যিনি চরিত্রবান তিনি সমাজে যে কোনও বিরাট সম্পদশালীর চেয়ে বেশি সম্মান পেয়ে থাকেন। sচরিত্র মানুষকে দান করে স্বতন্ত্র বৈশিষ্ট্য। আর একজন মানুষের চারিত্রিক বৈশিষ্ট্য কেমন হবে সেই সম্বন্ধে প্রাথমিক ধারনা পাওয়া যায় সেই ব্যক্তির রাশি থেকে। জ্যোতিষীরা বলেন মানুষের আচার আচরণ এবং চারিত্রিক বৈশিষ্ট্যের ওপরে জন্ম তারিখের এক বিশেষ ধরণের প্রভাব রয়েছে। 

  • <p>আপনারও কি কর্কট লগ্ন, তবে আপনার মধ্যে রয়েছে এই বিশেষ গুণগুলি</p>

    Astrology 202026, Apr 2020, 9:57 AM

    আপনারও কি কর্কট লগ্ন, তবে আপনার মধ্যে রয়েছে এই বিশেষ গুণগুলি

    অনেক সংস্কৃতির মধ্যেই জ্যোতির্বিজ্ঞানের ঘটনাকে গুরুত্ব দেওয়া হয়েছে। ভারতীয়, চীনা ও মায়া সভ্যতার অধিবাসীগণ মহাকাশ পর্যবেক্ষণের মাধ্যমে পার্থিব ঘটনাগুলির ভবিষ্যদ্বাণী করার জন্য এই বিষয়ের চর্চা এবং উন্নয়ন সাধন করেছিলেন। পশ্চিমে, জ্যোতিষশাস্ত্র প্রায়ই একজন ব্যক্তির ব্যক্তিত্বের ব্যাখ্যা করার জন্য এবং তার জন্মের সময় সূর্য, চন্দ্র, এবং অন্যান্য জ্যোতিষ্কগুলির অবস্থানের উপর ভিত্তি করে তার জীবনের ভবিষ্যদ্বাণী করার জন্য ব্যবহৃত হত। 

  • <p>আপনার কি বৃষ লগ্ন, তবে আপনার মধ্যে রয়েছে এই বিশেষ গুণগুলি</p>

    Astrology 202025, Apr 2020, 10:00 AM

    আপনার কি বৃষ লগ্ন, তবে আপনার মধ্যে রয়েছে এই বিশেষ গুণগুলি

    অনেক সংস্কৃতির মধ্যেই জ্যোতির্বিজ্ঞানের ঘটনাকে গুরুত্ব দেওয়া হয়েছে। ভারতীয়, চীনা ও মায়া সভ্যতার অধিবাসীগণ মহাকাশ পর্যবেক্ষণের মাধ্যমে পার্থিব ঘটনাগুলির ভবিষ্যদ্বাণী করার জন্য এই বিষয়ের চর্চা এবং উন্নয়ন সাধন করেছিলেন। পশ্চিমে, জ্যোতিষশাস্ত্র প্রায়ই একজন ব্যক্তির ব্যক্তিত্বের ব্যাখ্যা করার জন্য এবং তার জন্মের সময় সূর্য, চন্দ্র, এবং অন্যান্য জ্যোতিষ্কগুলির অবস্থানের উপর ভিত্তি করে তার জীবনের ভবিষ্যদ্বাণী করার জন্য ব্যবহৃত হত।