Pets  

(Search results - 14)
  • <p>শ্রাবন্তী চট্টোপাধ্যায়- বাংলা চলচ্চিত্রে এই মুহূর্তে জনপ্রিয় নায়িকাদের অন্যতম তিনি। মাত্র ১৬ বছর বয়সে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এরপর তিনি এক পুত্র সন্তানের মা হন। বিয়ের সময় থেকে সন্তান হওয়ার পরও বেশকিছুদিন ইন্ডাস্ট্রি থেকে দূরে ছিলেন তিনি। পরবর্তী সময়ে পুত্র সন্তান ঝিনুককে সামলেই অভিনয়ে কামব্যাক ঘটিয়েছিলেন শ্রাবন্তী। সবচেয়ে বড় কথা মা-হওয়ার পরও বাংলা চলচ্চিত্রে নায়িকা হিসাবে নিজেকে জনপ্রিয় করতে বেগ পেতে হয়নি শ্রাবন্তীকে। পুত্র সন্তান এবং কাজ দুটোই ভালো সামলান শ্রাবন্তী।</p>

    Bengali Cinema3, Jun 2020, 4:02 PM

    শ্রাবন্তীর পরিবারে আরও দুই সদস্য, ছবি শেয়ার করে সন্তান বলে সম্বোধন অভিনেত্রীর

    তবে টলিউড এই অভিনেত্রীর পোস্ট কোনও থ্রোব্যাক ছবি নয়। লকডাউনের মাঝেই তিনি শেয়ার করে নিলেন পরিবারের আরও দুই সদস্যের ছবি। দুই পোষ্যতেই এখন মেতে রয়েছেন শ্রাবন্তী।

  • <p>লকডাউনে মাহির রোজনামচা জানালেন মিসেস ধোনি<br />
&nbsp;</p>

    Cricket1, Jun 2020, 5:42 PM

    লকডাউনে মাহির রোজনামচা জানালেন মিসেস ধোনি

    লকডাউনের ধোনির রোজনামচা জানালেন সাক্ষী। নিজের ৯টি বাইক নিয়ে অনেকটা সময় কাটান ধোনি। এছাড়া গেম খেলা ও মেয়ে এবং আমাকেও সময় দেন মাহি। সিএসকের সঙ্গে লাইভ চ্যাটে জানালেন ধোনির স্ত্রী সাক্ষী।
     

  • <p>Cat, Coronavirus</p>

    International23, Apr 2020, 12:58 PM

    করোনা থেকে রেহাই মিলল না পোষ্যেরও, মারণ ভাইরাসে আক্রান্ত গৃহপালিত বিড়াল

    আমেরিকায় এবার করোনা সংক্রমণের শিকার  গৃহপালিত প্রাণিও, নিউ ইয়র্ক শহরে দেখা মিলল কোভিড ১৯ আক্রান্তে ২টি বিড়ালের, এর আগে নিউ ইয়র্কের চিড়িয়াখানায় করোনা আক্রান্ত প্রাণির সন্ধান মেলে, চিড়িয়াখানায় ৫ টি বাঘ ও ৩ টি সিংহ করোনাভাইরাসে আক্রান্ত হয়।

  • <p>বাস্তুমতে বাড়ি থেকে নেগেটিভ শক্তি দূর করতে পারে এই পোষ্যরা, ফিরতে পারে সৌভাগ্যও</p>

    Astrology 202020, Apr 2020, 1:41 PM

    বাস্তুমতে বাড়ি থেকে নেগেটিভ শক্তি দূর করতে পারে এই পোষ্যরা, ফিরতে পারে সৌভাগ্যও

    বাস্তুশাস্ত্র, এই বাস্তু শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। ভারত উপমহাদেশে প্রায় সভ্যতার সূচনালগ্ন থেকে স্থাপত্য নির্মাণকে গুরুত্ব দেয়া হয়েছে। সভ্যতার শুরু থেকেই ভারতীও উপমহাদেশে শিল্পচর্চাকে ঊর্ধ্বে স্থান দেয়া হয়েছে। স্থাপত্যশৈলী উপবেদের অন্যতম বিষয়। স্থাপত্য উপবেদ বা স্থাপত্যশাস্ত্র চারটি উপবেদের অন্যতম। বর্তমানকালে বাস্তু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আমাদের দৈনন্দিন জীবনে। আপনার পরিবারের ক্ষুদ্রতম সদস্যের ঘরটিও সাজিয়ে তুলুন বাস্তুমতে। ঠিক কীভাবে পোষ্যরা ফিরিয়ে আনতে পারে সৌভাগ্য জেনে নেওয়া যাক-
     

  • সোহিনী

    Bengali Cinema11, Apr 2020, 3:43 PM

    প্রিয় পোষ্যর সঙ্গে আদরে মত্ত সোহিনী, কোয়ারেন্টাইনে দিলেন বিশেষ বার্তা

     বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী।  বর্তমানে সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আতঙ্কের আর এক নাম করোনা।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। টলিপাড়ার অভিনেত্রী সোহিনী সরকারও সেই  তালিকায় নিঃসন্দেহে রয়েছেন। সম্প্রতি কোয়ারেন্টাইনে প্রকাশ্যে এসেছে  অভিনেত্রীর বিশেষ কিছু মুহূর্তে। কঠিন পরিস্থিতিতে দাঁড়িয়েও নিজের প্রিয় পোষ্যের সঙ্গে আদরে মাখা খুনসুটির ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তবে এর সঙ্গে এক বিশেষ বার্তাও দিয়েছেন তিনি। দেখে নিন ছবিতে।
  • undefined

    Coronavirus World10, Apr 2020, 12:19 AM

    প্রাণীসম্পদ থেকে পোষ্য হল কুকুর, করোনাভাইরাস-এর জেরে চিনে বড়-সড় রদবদল

    কুকুররা চিনে আর প্রাণীসম্পদ নয়। ফের পোষ্যের মর্যাদা ফিরে পেল তারা। করোনাভাইরাস-এর জন্যই এটা সম্ভব হল। বন্যপ্রাণীদের নিয়ে ব্যবসায় অনেক বিধিনিষেধ-ও জারি করা হল।

  • tiger shroffs pet cat dies

    Coronavirus9, Apr 2020, 12:28 PM

    করোনাভাইরাসে কি সংক্রমিত হতে পারে আপনার বাড়ির পোষ্য বিড়াল, কুকুর, কী বলছেন বিশেষজ্ঞরা

    কোন কোন পশু করোনাভাইরাসে সংক্রমণ হতে পারে তা জানতেই পরীক্ষা শুরু করেছিলেন গবেষকরা। বিজ্ঞানীদের দেওয়া তথ্য অনুযায়ী বাদুড়ের থেকেই করোনাভাইরাসে সংক্রমিত হয়েছিল মানুষ। তবে বিড়াল ও কুকুর থেকে যে মানুষের মধ্যে সংক্রমণ ছড়াতে পারে এমন কোনও দৃঢ়়  তথ্য এখনও পর্যন্ত পাওয়া যায়নি। 

  • ঐন্দ্রিলা সেন- ফাগুন বউ-এর নায়িকা ঐন্দ্রিলা সেন দর্শকদের খুবই  পছন্দের। হায়েস্ট পেড অভিনেতাদের মধ্যে তাই ঐন্দ্রিলাও জায়গা করে নিয়েছেন।

    Bengali Cinema3, Apr 2020, 1:27 PM

    হাতে শাঁখা-পলা পরে পোষ্যর সঙ্গে বেদম নাচে মত্ত ঐন্দ্রিলা, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

    পরণে শাড়ি, হাতে শাখা পলা, কপালে সিঁদুর নেটদুনিয়ায় আপাতত এই সাজে ভাইরাল ঐন্দ্রিলা। তবে কি চুপিসাড়ে বিয়েটা করেই নিলেন অভিনেত্রী। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বাড়ির দুই পোষ্যকে নিয়ে উদ্দাম নাচছেন অভিনেত্রী।
     

  • ನಾನು ಲಂಡನ್ ನಿಂದ ದುಬೈಗೆ ಬಂದು ಅಲ್ಲಿಂದ ಬಂದಿದ್ದೇನೆ. ಹೀಗಾಗಿ ಸರ್ಕಾರ ಈ ನಿಯಮ ವಿಧಿಸಿದೆ. ನಾನು ನನ್ನ ತಂದೆ ತಾಯಿ ಬಳಿಯೂ ಭೇಟಿಯಾಗದಂತೆ ಹೇಳಿದ್ದೇನೆ ಎಂದಿದ್ದಾರೆ.

    Bengali Cinema24, Mar 2020, 3:55 PM

    অবশেষে সেল্ফ কোয়ারেন্টাইন থেকে বেরিয়ে এলেন মিমি, খুঁজে পেলেন নতুন সঙ্গীকে

    অবশেষে সেল্ফ আইসলেশন থেকে বেরিয়ে এলেন মিমি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ভিডিও। কীভাবে সময় কাটাচ্ছেন মিমি, রইল কয়েক ঝলক।

  • undefined

    Astrology 202024, Feb 2020, 12:20 PM

    বাড়িতে এগুলি থাকলেই দূর হবে নেগেটিভ শক্তি, ফিরবে সৌভাগ্য

    বাস্তুশাস্ত্রে এমন কিছু পশু-পাখী রয়েছে যাদের বাড়িতে পোষ্য হিসেবে রাখলে সংসারের শ্রীবৃদ্ধি হবে। এমনকি কেটে যাবে যাবতীয় অশুভ ছায়া। বাস্তু অনুযায়ী, রইল এমন কিছু পশু-পাখীর খোঁজ যারা বাড়িতে থাকলে আপনার জীবনে কেবলই বিরাজ করবে শুভ সময়।

  • undefined

     Entertainment16, Nov 2019, 6:02 PM

    চিকোর জন্মদিন বলে কথা, কেক কেটে সেলিব্রেশনে মাতলেন মিমি, দেখুন ভিডিও

    কাজ নিয়ে এখন বেজায় ব্যস্ত মিমি। একদিকে চলছে ছবি স্ক্রিপ্ট পড়ার কাজ, তেমনই অন্যদিকে চলছে গানের প্রস্তুতি, এলাকায় মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য করার কথা, আরও অনেক কিছু।

  • হায়দরাবাদে পোষ্যদের প্রতিযোগিতা
    Video Icon

    India 4, Nov 2019, 6:01 PM

    কে হল দেশের সেরা পোষ্য, জানতে সাইবার সিটি হায়দরাবাদে বসল আসর

    আমাদের অনেকেরই বাড়িতে নিজের প্রিয় জন্তুটিতে পোষার শখ রয়েছে। কেই পোষেন কুকুর, কারও আবার পছন্দ বিড়াল, কারও আবার শখ রয়েছে পাখিতে। এই পোষ্যদের নিয়েই  সাইবার সিটি হায়দরাবাদে আয়োজন করা হয়েছিল বিশেষ এক প্রদর্শনির। তিন দিনের এই অনুষ্ঠানে নিজেদের পৌষ্যটিকে নিয়ে হাজির হয়েছিলেন বহু উৎসাহী মানুষ। কুরু, বেড়াল থেকে মাছ, পাখি সবাই হাজির ছিল এই দলে। এেদর মধ্যে থেকেই  এক একটি বিভাগে বেছে নেওয়া হয় সেরাদের। পশুপ্রেমীদের সঙ্গে বহু সাধারণ মানুষও এসেছিলেন এই বিশেষ প্রদর্শনির অংশ হতে।
     

  • pets

    Life Style4, Nov 2019, 5:07 PM

    বাড়িতে এই পোষ্যগুলি থাকলে ফিরবে সৌভাগ্য, দূর হবে নেগেটিভ শক্তি

    এইসব পশু-পাখী বাড়িতে থাকলে বাড়বে সৌভাগ্য। পরিবারের ওপর থেকে কেটে যাবে যাবতীয় অশুভ ছায়া। পরিবারে বিরাজ করবে কেবলই সুসময়। অর্থভাগ্য ভাল হবে

  • এইসব পশু-পাখী বাড়িতে থাকলে বৃদ্ধি হবে আপনার সৌভাগ্য

    Astrology 20199, Jun 2019, 9:54 AM

    এইসব পশু-পাখী বাড়িতে থাকলে বৃদ্ধি হবে আপনার সৌভাগ্য, দূর হবে অশান্তির কালো ছায়া

    আজকের দিনে যেভাবে স্ট্রেসের পরিমাণ বাড়ছে, তাতে চিকিৎসকেরা সকলকেই পরামর্শ দেন যে পছন্দের কোনও প্রাণী পোষ্য হিসেবে বাড়িতে রাখছে। তাতে নাকি স্ট্রেস-এর পরিমাণ কিছুটা হলেও কমতে পারা। কিন্তু জানেন কী, বাস্তুশাস্ত্রে এমন কিছু পশু-পাখী রয়েছে যাদের বাড়িতে রাখলে আপনার পরিবারের শ্রীবৃদ্ধি হবে। শুধু তাই নয়, পরিবারের ওপর থেকে কেটে যাবে যাবতীয় অশুভ ছায়া। রইল এমন কিছু পশু-পাখীর খোঁজ যারা বাড়িতে থাকলে আপনার জীবনে কেবলই বিরাজ করবে শুভ সময়।