Porimoni  

(Search results - 7)
  • Dhaka court has denied bail to Pori Moni, sent her to jail in a narcotics case bpsb

    InternationalAug 13, 2021, 4:10 PM IST

    মাদক মামলায় বাংলাদেশী অভিনেত্রী পরীমণির জেল, কারাদন্ডের নির্দেশ তার সহযোগীকেও

    রেহাই পেলেন না বাংলাদেশের বিখ্যাত অভিনেত্রী পরীমণি। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের রায়ে কারাদন্ড হল তাঁর। ঢাকার বনানী থানায় দায়ের করা মাদক মামলায় আপাতত কারাবাসে থাকতে হবে অভিযুক্ত পরীমণিকে। পরীমণির সঙ্গে কারাদন্ডের নির্দেশ দেওয়া হয়েছে তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে। 

  • Bangladesi Actress Pori moni rape and murder case  2 accused got bail on tuesday BRD

    Bengali CinemaJun 30, 2021, 9:14 AM IST

    'ধর্ষণ ও খুনের চেষ্টাই করা হয়েছিল পরীমণিকে', নোংরা অপরাধের পরও কীভাবে জামিন পেলেন অভিযুক্তরা


    বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণিকে নিয়ে এই মুহূর্তে উত্তাল গোটা বাংলাদেশ। ধর্ষণ ও হত্যার অভিযোগ এনেছেন পরীমণি। অভিনেত্রীকে প্রথমে ধর্ষণ এবং তারপর মেরে ফেলার চেষ্টা করা হয়েছে বলেই দাবি করেছেন  পরী। থানায় গিয়ে অভিযোগ দায়ের করলেও সেখান থেকে কোনও সাড়া মেলেনি। তারপর সোশ্যাল মিডিয়াতে সরাসরি প্রধানমন্ত্রী শেখ-হাসিনার কাছে সুবিচারের দাবি তুলেছেন পরীমণি। তবে সাভার থানায় মামলা দায়ের করেছেন পরীমণি। তার অভিযোগের ভিত্তিতে প্রধান অভিযুক্ত সহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এই নোংরা অপরাধের পরও কীভাবে জামিন পেলেন অভিযুক্তরা, তা নিয়ে সরব হয়েছেন সাংস্কৃতিক জগতের একাংশ।
     

  • Bangladesi Actress Pori moni rape case 6 people are arrested BRD

    Bengali CinemaJun 15, 2021, 8:05 AM IST

    ধর্ষণ করে খুনের চেষ্টা পরীমণিকে, 'আমি বাঁচতে চাই' কাতর আর্জি জানাতেই ব্যবসায়ী সহ গ্রেফতার ৫

    প্রথমে ধর্ষণ এবং হত্যার অভিযোগ আনলেন পরীমণি। সাভার থানায় মামলা দায়ের করেছেন পরীমণি। অভিযোগের ভিত্তিতে প্রধান অভিযুক্ত সহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোশ্যাল মিডিয়াতে সরাসরি শেখ-হাসিনার কাছে সুবিচারের দাবি তুলেছেন পরীমণি।

  • Bangladesi Actress Pori moni writes a letter to sheikh hasina on gang rape and murder threat brd

    Bengali CinemaJun 14, 2021, 8:45 AM IST

    'গণধর্ষণ করে খুনের চেষ্টা', শারীরিক নির্যাতনের শিকার হয়ে হাসিনার কাছে সুবিচার চাইলেন পরীমণি

    ধর্ষণ ও হত্যার অভিযোগ আনলেন পরীমণি। প্রথমে ধর্ষণ এবং তারপর মেরে ফেলার চেষ্টা করা হয়েছে বলেই দাবি নায়িকার। থানায় গিয়ে অভিযোগ দায়ের করলেও সেখান থেকে কোনও সাড়া মেলেনি। সোশ্যাল মিডিয়াতে সরাসরি শেখ-হাসিনার কাছে সুবিচারের দাবি তুলেছেন পরীমণি।

  • how Porimoni become an advisor here is the details BRD

     EntertainmentNov 26, 2020, 2:16 PM IST

    গ্ল্যামার কুইনের ভোলবদল, শহীদ বীরকন্যার পর পরীমনি এবার 'অ্যাডভাইজার'

     ওপার বাংলার জনপ্রিয় নায়িকা পরীমনি বরাবরই শিরোনামে থাকেন। একাধিক কাজ করে ইতিমধ্যেই নিজের জায়গা পাঁকিয়ে নিয়েছেন পরীমনি। রিল হোক বা রিয়েল ওপার বাংলার পাশাপাশি এপার বাংলাতেও তার জনপ্রিয়তা রয়েছে। নিজের সৌন্দর্য, অভিনয় দিয়েই দর্শকমনে নিজের জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। স্বাধীনতা সংগ্রামের প্রথম নারী শহিদ বীরকন্যা প্রীতিলতা ওয়েদ্দেদারের চরিত্রে পরীমনিকে দেখা যাবে, এবার তিনি হলেন অ্যাডভাইজার। চিনে নিন নয়া রূপে গ্ল্যামার কুইনকে।
     

  • due to corona virus scares Porimoni got married

     EntertainmentMar 21, 2020, 12:31 PM IST

    করোনা আতঙ্কের মধ্য গোপনে বিয়ে সারলেন পরীমনি, জেনে নিন পাত্র কে

    করোনা ভাইরাস আতঙ্কের মধ্যে সারা বিশ্ব যেন থমকে গেছে। হলি থেকে বলি প্রত্যেকেই নাজেহাল এই আতঙ্কে। এই মহামারিকে কীভাবে আটকানো যায় সেই নিয়ে মরিয়া হয়ে উঠেছে প্রত্যেকেই। কিন্তু এই করোনা আতঙ্ককে ভয় পাননি ওপার বাংলার জনপ্রিয় নায়িকা পরীমনি। করোনার এই আতঙ্কের মধ্যেই গোপনে বিয়ে সারলেন ওপার বাংলার সুন্দরী পরীমনি। পরীর নতুন প্রেমিকের সঙ্গেই গাটছড়া বেঁধেছেন অভিনেত্রী। বিষয়টি জানাজানি হতেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কিন্তু কার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী, এই নিয়েই উৎসুক সকলেই। জেনে নিন পাত্র কে।

  • Porimoni hot looks which is viral on social media

     EntertainmentDec 3, 2019, 1:19 PM IST

    লাস্যময়ী ভঙ্গিতে উষ্ণতা ছড়াচ্ছেন পরিমণি, ৪ নম্বর ছবিটি না দেখলেই মিস

    পরিমণি মানেই উষ্ণতার হাতছানি। বাংলাদেশের লাস্যময়ী অভিনেত্রীর যৌন আবেদনে কাত ওপার থেকে এপার বাংলার মানুষেরা। রূপে-গুণে, অভিনয় দক্ষতা দিয়ে  তিনি মুগ্ধ করেছেন সকলকে। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ অ্যাক্টিভ। আবেদনময়ী অভিনেত্রীর ফ্যানের সংখ্যাও ক্রমশ উর্ধ্বমুখী। একের পর এক ছবি দিয়ে ইন্টারনেট সেনসেশন হচ্ছেন পরি। সম্প্রতি কয়েকদিন আগেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে নানা ভঙ্গিতে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন। পোস্ট করা মাত্রই যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। শরীরী আবেদনে লাস্যময়ীর  ছবিগুলি দেখে নিন একনজরে।