Power Bank  

(Search results - 7)
  • <p>Oppo F17 Pro</p>

    TechnologyOct 22, 2020, 12:49 PM IST

    অবিশ্বাস্য অফার, উৎসব মরসুমে Oppo F17 Pro এর সঙ্গে মিলছে 10,000 MAH এর পাওয়ার ব্যাঙ্ক

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ভারতে ২ সেপ্টেম্বর লঞ্চ হয়েছিল Oppo F17 Pro।  দিওয়ালি উপলক্ষে নতুন করে লঞ্চ হল Oppo F17 Pro এর নয়া এডিশন। ২৩ অক্টোবর থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। সেই সঙ্গে এই স্মার্টফোনের সঙ্গে মিলছে 10,000 MAH এর একটি পাওয়ার ব্যাঙ্ক সম্পূর্ণ বিনামূল্যে। সেই সঙ্গে রয়েছে এক্সক্লুসিব ব্যাক ক্যাশ-এর সুবিধাও। Oppo F17 Pro Diwali Edition-এ মিলছে গোল্ড, গ্রীন ও ব্লু রঙ এর ভেরিয়েশনে। জেনে নেওয়া যাক ওপো এফসেভেনটিনন প্রো- এর বিস্তারিত স্পেসিফিকেশন।

  • <p>Oppo Power Bank 2&nbsp;</p>

    TechnologyAug 20, 2020, 5:02 PM IST

    জলের দরে মিলছে ১০,০০০ এমএইচ-এর পাওয়ার ব্যাঙ্ক, আকর্ষনীয় অফার-সহ শুরু হল বিক্রি

    ওপো ভারতের বাজারে পাওয়ার ব্যাঙ্ক টু চালু করেছে। এই পাওয়ার ব্যাঙ্কটির ব্যাটারি ক্ষমতা ১০০০০ এমএইচ-এর। এর বিশেষ বিষয় হল এটি ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং এর সুবিধা রয়েছে। এই পাওয়ার ব্যাঙ্কের দাম ১২৯৯ টাকা। আপনি এটির সাদা এবং কালো রঙের ভেরিয়েশনে পাবেন। এই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে এবং ফ্লিপকার্ট থেকে বিক্রি করা হবে এই পাওয়ার ব্যাঙ্ক।
     

  • <p>Gionee Power Bank</p>

    TechnologyJun 1, 2020, 1:51 PM IST

    জলের দামে দুর্দান্ত ফিচার, ১০০০০ এমএএইচ এর ওয়্যারলেস পাওয়ার ব্যাঙ্ক আনল জিওনি

    জিওনি ভারতে একটি নতুন জিবাডি ১০০০০ এমএএইচ ওয়্যারলেস পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ করেছে। এর দাম ১২৯৯ টাকা এবং এটি আমাজন থেকে কিনতে পারবেন। এটি কেবলমাত্র এখন কালো রঙ এর ভেরিয়েশনেই এখন পাওয়া যাবে। জিওনি সংস্থাটি এই পাওয়ার ব্যাঙ্কে ৬ মাসের ওয়ারেন্টিও দিচ্ছে। ২৪৫ গ্রাম ওজনের এই পাওয়ার ব্যাঙ্কটিতে ১২ ওয়াটের ওয়্যারলেস ফাস্ট চার্জিং আউটপুট রয়েছে।

  • দু হাজার টাকার নীচে পাওয়ার ব্যাঙ্ক

    Life StyleFeb 24, 2020, 7:18 PM IST

    দু হাজার টাকার নীচে পাওয়ার ব্যাঙ্ক- বেছে নিন কোনটা চান

    বেছে নিন পছন্দের পাওয়ার ব্যাঙ্ক। এই নামি ব্র্যান্ডের পাওয়ার ব্যাঙ্কগুলির দাম দু হাজার টাকার মধ্যে। দারুণ দারুণ রঙের বিকল্প রয়েছে 

  • কলকাতা বিমানবন্দর

    KolkataFeb 19, 2020, 11:01 AM IST

    পাওয়ার ব্যাঙ্ক নিয়ে ভোগান্তি কলকাতা বিমানবন্দরে, উড়ান ছাড়তে দেরি

    পাওয়ার ব্যাঙ্ক নিয়ে ভোগান্তি বিমান সংস্থা সহ বহু যাত্রীর। যার দরুণ কয়েকটি উড়ান ছাড়তেও অনেকটা দেরি হয়। আন্তর্জাতিক নিয়মে, কোনও দাহ্য় বস্তু ব্য়াগে রাখা যাবে না। নিয়ম না মানলে, ব্য়াগ পড়ে থাকবে কলকাতা  বিমানবন্দরেই।

  • सुप्रीम कोर्ट में जस्टिस आर भानुमति, जस्टिस अशोक भूषण और जस्टिस एएस बोपन्ना की पीठ ने दोषियों को अलग-अलग फांसी देने के पक्ष में केंद्र सरकार की अर्जी पर फौरन सुनवाई यह कहते हुए टाल दी थी कि दोषियों को हाईकोर्ट द्वारा तय किए गए सात दिनों की समय सीमा के भीतर कानूनी विकल्पों का इस्तेमाल करने दिया जाए।

    India Feb 14, 2020, 2:55 PM IST

    নির্ভয়া মামলার শুনানিতে সংজ্ঞা হারালেন বিচারক, খারিজ হল বিনয়ের আবেদন

    শুক্রবার সুপ্রিম কোর্টে খারিজ হল বিনয় শর্মার আবেদন। রাষ্ট্রপতির প্রাণভিক্ষার আবেদন খারিজের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করেছিলেন। নির্ভয়া মামলার অন্য়তম এই আসামির দাবি তিনি মানসিকভাবে বিপর্যস্ত। আদালচে যদিও তা প্রমাণ করতে পারেনি সে।

     

  • SUPREME COURT

    India Feb 14, 2020, 2:16 PM IST

    পরিত্যক্ত ব্যাগ থেকে অদ্ভূত শব্দ, বোমাতঙ্কে তীব্র হুড়োহুড়ি সুপ্রিম কোর্টে

    শুক্রবার দুপুরে বোমাতঙ্ক ছড়ালো সুপ্রিম কোর্টে। পরিত্যক্ত অবস্থায় একটি ব্যাগ পড়েছিল। তার ভিতরে পাওয়ার ব্যাঙ্ক থেকে বের হচ্ছিল অদ্ভূত শব্দ। ব্যাগটির কোনও মালিক এখনও পাওয়া যায়নি।