Pre Wedding  

(Search results - 21)
  • <p>গায়ে হলুদ,সঙ্গীত,বিয়ে,রিসেপশন থেকে রোমান্স, দেখুন বুমরা-সঞ্জনার ওয়েডিং অ্যালবাম</p>

    CricketMar 16, 2021, 11:04 AM IST

    গায়ে হলুদ,সঙ্গীত,বিয়ে,রিসেপশন থেকে রোমান্স, দেখুন বুমরা-সঞ্জনার ওয়েডিং অ্যালবাম

    ক্রীড়া সঞ্চালক সঞ্জনা গণেশনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ভারতীয় দলের তারকা পেসার জসপ্রীত বুমরা। চূড়ান্ত গোপনীয়তায় গোয়ায় বসে বিয়ের আসর। দুই পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ আত্মীয় ছাড়া অন্য কেউ উপস্থিত ছিলেন না অনুষ্ঠানে। তবে গায়ে হলুদ, মেহেন্দি, সঙ্গীত, বিয়ে থেকে শুরু রিসেপশন সব কিছুই হল ধুমধামের সঙ্গে। দেখুন বুমরা ও সঞ্জনার ওয়েডিং অ্যালবাম।
     

  • <p>কাজের সূত্রে দীর্ঘদিনের আলাপ হলেও প্রেমের বয়স খুব বেশিদনের নয়। সম্প্রতি নীলাঞ্জনের সঙ্গে বেশ কিছু কাজও করেছেন ইমন। &nbsp;ইমনের কন্ঠে 'এ কি লাবণ্যে পূর্ণ প্রাণের'মিউজিক অ্যারেঞ্জ করেছেন প্রেমিক নীলাঞ্জন। এছাড়াও &nbsp;নজরুলের গান 'পরদেশী মেঘ' গানের মিউডিক ভিডিওতেও একসঙ্গে দেখা গেছে নীলাঞ্জন ও ইমনকে।</p>

    Bengali CinemaMar 5, 2021, 11:38 AM IST

    সর্বনাশ, নীলাঞ্জন নয় পরপুরুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ইমন, চিনে নিন গায়িকার 'Crush' কে

    বিয়ে হতে না হতেই নীলাঞ্জন নয় বরং পরপুরুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন ইমন। নিজের সামাজিক মাধ্যমে ক্রাশের ছবিও শেয়ার করেছেন ইমন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তাদের ছবি। ছবিটিতে বেশ খোশমেজাজেই ধরা দিয়েছেন ইমন ও আবির।
     

  • undefined

    Bengali CinemaFeb 2, 2021, 3:05 PM IST

    'গায়ে হলুদ' নাকি 'হোলি' খেলা, বিয়ের দিন এ কী হল ইমনের সঙ্গে, মুহূর্তে ছড়িয়ে পড়ল ভিডিও

     বিয়ের দিন সকালেই শুরু হয়ে গেছে ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষের গায়ে হলুদের অনুষ্ঠান। হিন্দু রীতি মতোই আচার-অনুষ্ঠান পালন করছেন হবু বর ও কনে। নিজেই গায়ে হলুদের ভিডিও শেয়ার করেছেন গায়িকা ইমন চক্রবর্তী। মুহূর্তের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিও।

  • undefined

    Bengali CinemaJan 17, 2021, 10:25 PM IST

    'নীল যে আমায় বিয়ে করতে রাজি হয়েছে এই অনেক', বিয়ের আগে অকপট তৃণা

    নীল ও তৃণার প্রি ওয়েডিং ফোটোশ্যুটের ঝলক এল প্রকাশ্যে। বিয়ের কয়েক সপ্তাহ আগেই তৃণা শেয়ার করলেন প্রেমকাহিনীর বিশেষ মুহূর্ত। নীলকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে তৃণা ধন্য। নিজে মুখে স্বীকার করলেন ভিডিও।

  • <p>ইতিমধ্যেই পুজোতেই ফিল্মি কায়দায় বাগদান পর্ব সেরেছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। এমনকী আইনি মতে বিয়েও সেরেছেন এই যুগল।&nbsp;</p>

    Bengali CinemaJan 8, 2021, 2:44 PM IST

    ডিজাইনার লাল বেনারসিতে বরের গলায় মালা দেবেন ইমন, বিয়ের মেনুতে বিরাট চমক

    ২ ফেব্রুয়ারি টলিউডের মিউজিক্যাল জুটির চারহাত এক হতে চলেছে। সাবেকিয়ানার সাজেই তাক লাগাতে চলেছেন ইমন-নীলাঞ্জন। বিয়ে এবং বৌভাতের অনুষ্ঠান একই দিনে অনুষ্ঠিত হবে। লাল বেনারসি, চন্দনের সাজেই নজর কাড়তে চলেছেন গায়িকা ইমন।
     

  • undefined

    Bengali CinemaJan 6, 2021, 5:33 PM IST

    শুটিং সেটেই স্ত্রীর হাতে আইবুড়োভাত খেলেন 'কৃষ্ণকলি'র নিখিল, 'Bong Crush' কে ঘিরে উত্তেজনা তুঙ্গে

    কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। আর মাত্র বাকি কয়েকটা দিন। তারপরই  জমকালো বিবাহ আসর বসতে চলেছে টলিপাড়ায়।  টলিমহলের অন্দরে কান পাতলেই বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।  চলতি বছরেই বহু প্রতীক্ষিত বিয়ের আসর বসতে চলেছে খুব শীঘ্রই।  টলিপাড়ার জনপ্রিয় কাপল নীল ও তৃণার চারহাত একহাত হতে চলেছে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ের তোড়জোড়। শুটিং সেটেই নিজের স্ত্রী-এর হাতেই প্রথম আইবুড়ো ভাত খেলেন সকলের প্রিয় কৃষ্ণকলির নিখিল। স্টুডিওতেই আইবুড়োভাত পর্বের আয়োজন করা হয়েছিল। রইল সেই ঝলক। 

  • undefined

    Bengali CinemaDec 22, 2020, 1:14 PM IST

    শীঘ্রই কি বিয়ের পিঁড়িতে ইমন, হবু বর নীলাঞ্জনকে নিয়েই 'আইবুড়ো ভাত' খেলেন গায়িকা

    হবু বর নীলাঞ্জন ঘোষকে নিয়ে নতুন  জীবন শুরু করতে চলেছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। ইতিমধ্যেই পুজোতেই ফিল্মি কায়দায় বাগদান পর্ব সেরেছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। এমনকী আইনি মতে বিয়েও সেরেছেন এই যুগল। বাগদানের কয়েকমাসের মধ্যেই হবু বরকে সঙ্গে নিয়েই আইবুড়ো ভাত খাওয়া শুরু করলেন ইমন। কোনও লুকোচুরি নয়,  প্রকাশ্যেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন গায়িকা। তবে কি খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ইমন, জোর জল্পনা বিনোদন মহলে।
     

  • undefined

    Bengali CinemaDec 16, 2020, 4:35 PM IST

    ঠোঁটঠাসা চুমুতে বউকে আদরে ভরিয়ে দিলেন গৌরব, পশ্চিমী কায়দায় থিম পার্টির ব়োম্যান্টিক মুহূর্ত ভাইরাল

    থামছে না দেবলীনা গৌরবের বিয়ের সেলিব্রেশন। শীতের আমেজে মায়াবি  রাতে সকলের উপস্থিতিতে ব়োম্যান্টিক গানের তালে একে অপরের সঙ্গে আংটিবদল সারলেন গৌরব-দেবলীনা। পশ্চিমী কায়দায় সাদা-কালো থিম পার্টিতে পশ্চিমী সাজে নজর কাড়লেন বর-কনে। গোটা জীবন একে অপরের সঙ্গে কাটানোর শপথ নিয়েই ঠোঁটঠাসা চুমুতে নববধূকে আদরে ভরিয়ে দিলেন গৌরব। মুহূর্তে লজ্জায় রাঙা হয়ে উঠেছিলেন নববধূ দেবলীনা কুমার।

  • undefined

    Bengali CinemaDec 16, 2020, 11:54 AM IST

    'এই রাত তোমার আমার', বৌভাতের পর 'Dhinchak'সঙ্গীত নাইটে ফ্লোর কাঁপালেন বর-কনে

     রিসেপশনের পরেই জমিয়ে হল সঙ্গীতের অনুষ্ঠান। সঙ্গীত নাইটের সেই জমকালো অনুষ্ঠানের চমক শেয়ার করেছেন দেবলীনা।  'ক্যালকাটা বোটিং রিসর্টে' ধুমধাম করে পালিত হল সঙ্গীতের গ্র্যান্ড সেলিব্রেশন। এই রাত তোমার আমার-এর তালে কোমর দোলানেন নবদম্পতি।

  • <p>রাজবেশে মধুরবাবু। পরণে &nbsp;সাদা ধুতি-পাঞ্জাবি বাঙালির ট্র্যাডিশনাল লুকেই নজর কাড়লেন গৌরব।</p>

    Bengali CinemaDec 11, 2020, 11:24 AM IST

    'লাজে রাঙা হল কনে বৌ', গৌরবের হাতের সিঁদুর সিঁথিতে পরতেই ঠিকরে বেরোচ্ছে নববধূর শোভা

    ৯ ডিসেম্বর বৈদিক রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে গৌরব-দেবলীনার সিঁদুরদানের ব়োম্যান্টিক মুহূর্ত। গৌরব হাতের সিঁদুর সিঁথিতে পরতেই লাজে রাঙা হয়ে উঠলেন দেবলীনা। মুহূর্তে ভাইরাল হয়েছে এই ভিডিও।

  • undefined

    Bengali CinemaDec 10, 2020, 2:47 PM IST

    রাজবেশে 'মথুরবাবু', বালিকা বধূ দেবলীনার হাতেই মাছের মুড়োতে কামড় বসালেন গৌরব

     অপেক্ষার অবসান। অবশেষে চার হাত এক হলো।  দীর্ঘ তিন বছরের প্রেম পূর্ণতা পেল । করোনা আবহের মধ্যেই গতকালই টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসেছে ঘনিষ্ঠ লোকজনের উপস্থিতিতে।  দ্বিতীয়বার ছাদনাতলায় উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। গতকালই বৈদিক রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন গৌরব-দেবলীনা। বিয়ে থেকে  পরবর্তী অনুষ্ঠান, রইল দেবলীনা-গৌরবের বিবাহ ডায়েরির নানা ঝলক।
     

  • undefined

    BollywoodDec 8, 2020, 2:01 PM IST

    মেহেন্দির রং হাতে লাগতেই ফুটল বিয়ের ফুল, ফুলের সাজে 'Gorgeous' গৌরবের দুলহান দেবলীনা

    আর মাত্র কয়েকঘন্টার অপেক্ষা। তারপরেই পালা চার হাত এক হওয়ার। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই।  ছাদনাতলায় উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায় ও  দেবলীনা কুমার। শুরু হয়েছে বিয়ের তোড়জোড়। তিন বছরের প্রেম পরিণতি পেতে চলেছে আগামীকালই। আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন গৌরব-দেবলীনা।  শুরু হয়ে গিয়েছে মেহেন্দির অনুষ্ঠান। ফুলের সাজে হাসিমুখে পোজ দিয়েছেন  নতুন কনে। রইল মেহেন্দির ঝলক।
     

  • undefined

    Bengali CinemaDec 5, 2020, 12:56 PM IST

    বিয়ের আগেই মাথায় হাত, 'অগোছালো ভয়ঙ্কর' লুকে কী আড়াল করছেন দেবলীনা


    হাত আর মাত্র কয়েকদিন, তারপরই চারহাত এক হওয়ার পালা। শুরু হয়েছে বিয়ের তোড়জোড়। তিন বছরের প্রেম পরিণতি পেতে চলেছে এই বছরই। আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন গৌরব-দেবলীনা। টলিউডে বহু প্রতীক্ষিত বিয়ের আসরও বসতে চলেছে খুব শীঘ্রই।    কদিকে শুটিং, তার মধ্যেই চলছে বিয়ের প্রস্তুতি। বিয়ের পিঁড়িতে বসার আগে হবু দম্পত্তি ব্যস্ত প্রি-ওয়েডিং মুডে। তবে বিয়ের আগেই কেন মাথায় হাত উঠল দেবলীনার, তা নিয়েই উঠছে প্রশ্ন। ভয়ঙ্কর অগোছালো লুকে ভক্তদের চমকে দিলেন 'রঙ্গবতী গার্ল'।

  • <p>দু'হাত তুলে টাইট্যানিকের পোজের দাঁড়িয়ে দেবলীনা। মিসেস গৌরব চট্টোপাধ্যায়ের হওয়ার আগে এখন তিনি ক্লাউড নাইনে।&nbsp;</p>

    Bengali CinemaDec 3, 2020, 9:56 AM IST

    আদরের 'মেয়ে-জামাই'কে আইবুড়োভাত খাওয়ালেন শিবপ্রসাদ-নন্দিতা, কী কী রয়েছে মেনুতে

     হবু দম্পত্তিকে আইবুড়ো ভাত খাওয়াতে ব্যস্ত গোটা টলিপাড়া। এবার মেয়ে-জামাইকে আইবুড়ো ভাত খাওয়ালেন শিবপ্রসাদ ও নন্দিতা। আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন গৌরব-দেবলীনা। নিজের স্ত্রী-এর হাতেই প্রথম আইবুড়ো ভাত খাওয়া শুরু করেছেন সকলের প্রিয় মথুরবাবু।
     

  • <p>পাত্রীকে সকলেই চেনেন। টলিপাড়ার অভিনেত্রী তথা ডান্সার দেবলীনা কুমারের সঙ্গেই গাটছড়া বাঁধতে চলেছেন গৌরব।</p>

    Bengali CinemaNov 29, 2020, 7:30 PM IST

    বিয়ের আগে গ্ল্যামার চুঁইয়ে পড়ছে দেবলীনার, কারণ নিজেই জানালেন Bride To Be

    দেবলীনা কুমারের সঙ্গে গৌরব চট্টোপাধ্যায়ের বিয়ে নিয়েই এখন সরগরম টলিপড়া। বহুদিনের প্রেম তাঁদের। সেই প্রেমের সম্পর্ক ছাড়িয়ে এবার বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন তাঁরা। এই বছর ডিসেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলিউডের পাওয়ার কাপল। বিয়ের আগে কমবেশি সকল মেয়েদের মনেই উত্তেজনা একই রকম থাকে। বিয়ের সাজ থেকে শুরু করে নতুন জীবনের সূচনা, সব নিয়েই উন্মাদনায় মেতে এখন দেবলীনাও।