Price Hiked  

(Search results - 13)
  • <p>অ্যামাজন পে (Amazon Pay) থেকে গ্যাস বুকিং এর ক্ষেত্রে এই সুবিধা ১ মার্চ থেকে ১ এপ্রিলের মধ্যে সিলিন্ডারটি বুক করলে তবেই পাবেন ।&nbsp;</p>

    BusinessJul 1, 2021, 12:18 PM IST

    মাস পড়তেই বড় ধাক্কা, ফের একলাফে বাড়ল রান্নার গ্যাসের দাম, হেঁশেলে আগুন মধ্যবিত্তের

    করোনার মহাসঙ্কটের মধ্যে ফের মাসের শুরুতেই হেঁশেলে কোপ পড়ল মধ্যবিত্তের। একধাক্কায় দাম বাড়ল রান্নার গ্যাসের। করোনা আবহে অগ্নিমূল্য বাজারে  যেন আগুন লেগেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম হু হু করে বেড়েই চলেছে। এর মধ্যেই ফের ভর্তুকিহীন গ্যাস সিলিন্ডারের দাম ২৫ টাকা বাড়ল। অর্থনৈতিক লড়াই যখন তীব্রতর হচ্ছে, তখন গ্যাসের দাম কোপ ফেলল মধ্যবিত্তের হেঁশেলে।
     

  • <p>ఈ ఎల్‌పిజి ధరల పెరుగుదల తరువాత న్యూ ఢీల్లీలో ఎల్‌పిజి గ్యాస్ ధర రూ .719 గా, కోల్‌కతాలో ఎల్‌పిజి ధర ఇప్పుడు రూ .745.50 గా, ముంబైలో ఎల్‌పిజి సిలిండర్ ధర రూ .719 గా, చెన్నైలో ఎల్‌పిజి గ్యాస్ ధర ఇప్పుడు సిలిండర్‌కు రూ .735 గా మారింది. బెంగళూరులో ఎల్‌పిజి ధర 722 రూపాయలు, చండీఘడ్ లో ఎల్‌పిజి ధర 728.50 రూపాయలుగా ఉండగా, హైదరాబాద్‌లోని వంట గ్యాస్ సిలిండర్ వినియోగదారులు ఎల్‌పిజి సిలిండర్ ధరకు రూ .771.50 చెల్లించాల్సి ఉంటుంది.<br />
&nbsp;</p>

    BusinessFeb 25, 2021, 7:48 AM IST

    ফের মধ্যরাতে আকাশছোঁয়া দাম বাড়ল রান্নার গ্যাসের , একমাসে ৩ বার কোপ মধ্যবিত্তের হেঁশেলে

    সাধারণ বাজেটের ৭২ ঘন্টা কাটতে না কাটতেই  ফের একধাক্কায় দাম বেড়েছিল রান্নার গ্যাসের । এর আগের বারও ৫০ টাকা দাম বৃদ্ধি হয়েছিল রান্নার গ্যাসের ।   দুসপ্তাহ কাটতে না কাটতেই  গতকাল অর্থাৎ বুধবার মধ্যরাতে ফের ২৫ টাকা দাম বাড়ল  রান্নার গ্যাসের। এক মাসে তিন বারে মোট ১০০ টাকা দাম বাড়ল রান্নার গ্যাসের। অর্থনৈতিক লড়াই যখন তীব্রতর হচ্ছে, তখন গ্যাসের দাম কোপ ফেলল মধ্যবিত্তের হেঁশেলে।

  • <p>করোনা আবহে অগ্নিমূল্য বাজারে &nbsp;যেন আগুন লেগেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম হু হু করে বেড়েই চলেছে। একধাক্কায় রান্নার গ্যাস বাড়ছে তো আবার খানিক কমছে এই নিয়েই নাজেহাল মধ্যবিত্ত।</p>

    BusinessFeb 4, 2021, 11:43 AM IST

    ফের হেঁশেলে আগুন, লাফিয়ে লাফিয়ে বাড়ল ভর্তুকিহীন গ্যাসের দাম, পকেটে কোপ মধ্যবিত্তের

    সাধারণ বাজেট ঘোষণার এখন ৭২ ঘন্টাও কাটেনি তার মধ্যেই মধ্যবিত্তের হেশেলে আগুন। ফের একধাক্কায় দাম বাড়ল রান্নার গ্যাসের । আবারও একলাফে বাড়ল ভর্তুকিহীন রান্নার গ্যাসের দাম। গ্যাসের দাম অনেকটা বাড়ায় মধ্যবিত্তের মাথায় হাত পড়েছে। অর্থনৈতিক লড়াই যখন তীব্রতর হচ্ছে, তখন গ্যাসের দাম কোপ ফেলল মধ্যবিত্তের হেঁশেলে।
     

  • <p><br />
আইওসি-র প্রত্যেক রাজ্যের একটি শহর বা জেলা সিলেক্ট করবেন যেখানে প্রথমে এই সুবিধা দেওয়া হবে। এখনও এই সংক্রান্ত কাজ চলছে। শীঘ্রই এই পরিষেবা গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া হবে।</p>

    BusinessFeb 1, 2021, 11:27 AM IST

    বাজেটের দিনই একধাক্কায় বাড়ল রান্নার গ্যাসের দাম, বড় ধাক্কা মধ্যবিত্তের হেঁশেলে

    সাধারণ বাজেটের আগে ফের একধাক্কায় দাম বাড়ল রান্নার গ্যাসের । কোভিড পরিস্থিতির মধ্যে এবারের বাজেট অত্যন্ত গুরুত্বপূর্ণ।  অর্থনীতিকে চাঙ্গা করতে সাধারণ মানুষের দন্য অর্থমন্ত্রী নিমর্লা সীতারামন কী উপহার দেবেন সেদিকেই চোখ রয়েছে আমজনতার। কিন্তু বাজেটের আগেই গ্যাসের দাম অনেকটা বাড়ায় মধ্যবিত্তের মাথায় হাত পড়েছে।

  • <p><br />
বর্তমানে সরকারের তরফে ভর্তুকি বিহীন সিলিন্ডার গ্রাহকদের দেওয়া হচ্ছে না তবে বেশ কিছু সংস্থা গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এই সুবিধা। এর ফলে উপকৃত হবেন সাধারণ মানুষ।</p>

    BusinessDec 15, 2020, 11:21 AM IST

    ফের হেঁশেলে আগুন, আবারও একলাফে অনেকটা দাম বাড়ল রান্নার গ্যাসের

    করোনা আবহে অগ্নিমূল্য বাজারে  যেন আগুন লেগেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম হু হু করে বেড়েই চলেছে।
    একধাক্কায় রান্নার গ্যাস বাড়ছে তো আবার খানিক কমছে এই নিয়েই নাজেহাল মধ্যবিত্ত। করোনার মহাসঙ্কটের মধ্যে ফের হেঁশেলে কোপ পড়ল মধ্যবিত্তের। একই মাসে পরপর দুবার দাম বাড়ল রান্নার গ্যাসের।  অর্থনৈতিক লড়াই যখন তীব্রতর হচ্ছে, তখন গ্যাসের দাম কোপ ফেলল মধ্যবিত্তের হেঁশেলে।
     

  • <p>আন্তর্জাতিক বাজারের উপর নির্ভর করেই এই দাম ওঠা নামা হয়েই চলেছে। বিয়ের মরশুমে যদি সোনার দাম কমে এতে আখেরে অনেকটাই লাভ হবে মধ্যবিওদের।&nbsp;</p>

    BusinessJul 2, 2020, 11:08 AM IST

    মাসের শুরুতেই বড় ধাক্কা, সোনার পাশাপাশি ৫০ হাজার ছাড়াল রূপোর দামও

    মাস পড়তে না পড়তেই বড় ধাক্কা। গত সপ্তাহেই ৫০ হাজার টাকা ছুঁয়েছিল সোনার দাম। একদিকে বিয়ের মরশুম, আর তার উপরেই লাগাতার  বাড়তে শুরু করেছে সোনার দাম। মাসের শুরুতেই রেকর্ড হারে বাড়ছে  সোনার দাম। তবে শুধু সোনাই নয়, পাল্লা দিয়ে ছক্কা হাঁকাচ্ছে রূপোর দামও। মধ্যবিত্তের দুশ্চিন্তা বাড়িয়ে ৫০ হাজারের গন্ডি পার করলও রূপোও। এহেন পরিস্থিতিতে সোনা কেনা তো দূরের কথা রূপোর  কথা ভাবলেই মধ্যবিত্তের মাথায় হাত পড়ছে। জেনে নিন আজকের কলকাতার সোনা-রূপোর দর।

  • <p>petrol&nbsp;</p>

    India Jun 24, 2020, 11:30 AM IST

    পেট্রোলের থেকেও দামি হল ডিজেল, টানা ১৮ দিন ধরে মূল্যবৃদ্ধি জ্বালানি তেলের

    দিল্লিতে পেট্রোলের থেকেও দামি হল ডিজেল। পেট্রোলের থেকে ১২ পয়সা দাম বেশি ডিজেলের। ১৮ দিন ধরে গোটা দেশেই জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি । বিরোধীদের অভিযোগ চাপ বাড়ছে সাধারণের ওপর।  
     

  • <p>ప్రతి రోజూ వచ్చే రూ. 2 కోట్ల ఆదాయంతో ఆర్టీసీ బస్సులకు ఉపయోగించే డీజీల్ ఖర్చులకు కూడ ఈ ఆదాయం సరిపోవడం లేదని యాజమాన్యం చెబుతుంది. కనీసం రోజుకు రూ. 5 కోట్లు వస్తే తమకు గిట్టుబాటు అయ్యే అవకాశం ఉందని అధికారులు తెలిపారు.<br />
&nbsp;</p>

    India Jun 9, 2020, 11:32 AM IST

    আবারও মহার্ঘ্য পেট্রোল ডিজেল, পরপর তিন দাম বাড়ল জ্বালানী তেলের

    আন্তর্জাতিক বাজারে দাম কমলেও ভারতের বাজারে আবারও মহার্ঘ্য হল পেট্রোল আর ডিজেল। ৮০ দিন থেমে থাকার পর রবিবার প্রথম দাম বাড়ানো হয়। তারপর সোমবারের পর মঙ্গলবারও দাম বাড়ানো হয় জ্বালানী পণ্যের। সোমবার পেট্রোল আর ডিজেলের দাম ৬০ পয়সা করে বাড়ানো হয়েছিল। আর মঙ্গলবার পেট্রোলের দাম লিটার প্রতি বাড়ানো হয়েছে ৫৪ পয়সা। ডিজেলের দাম লিটার প্রতি ৫৮ পয়সা বেড়েছে। ৮৩ দিনে এই নিয়ে তিন বার দাম বাড়ল পেট্রোল আর ডিজেলের। 

  • <p>মে মাসের শুরুতেই কলকাতায় রান্নার গ্যাস সিলিন্ডার পিছু দাম কমে হয়েছে ৭৭৪.৫০ টাকা। আগে রান্নার গ্যাসের দাম ছিল ৮৩৯.৫০ টাকা।&nbsp;</p>

    BusinessJun 1, 2020, 10:51 AM IST

    মধ্যবিত্তের হেঁশেলে কোপ, দুশ্চিন্তা বাড়িয়ে ফের বাড়ল রান্নার গ্যাসের দাম

    করোনা রুখতে সারা দেশ জুড়ে লকডাউন চলছে। আজ থেক লকডাউন আনলক ১-এর শুরু। মাসের শুরুতেই ফের দুশ্চিন্তা বাড়িয়ে একলাফে ফের বাড়ল রান্নার গ্যাসের দাম।  ফের হেঁশেলে কোপ পড়ল মধ্যবিত্তের। আজ থেকেই কার্যকরী হচ্ছে নতুন দাম। ভর্তুকীবিহীন গ্যাসের দাম বাড়ল ৩২ টাকা। জেনে নিন কলকাতায় কত।

  • আন্তর্জাতিক বাজারের সঙ্গে সঙ্গতি রেখে গ্যাসের দাম নির্ধারণ করে রাষ্ট্রায়ত্ত তেল সংস্থাগুলি।

    Life StyleFeb 12, 2020, 10:25 AM IST

    ভোট পর্ব মিটতেই হেঁশেলে কোপ, একধাক্কায় অনেকটা বাড়ল রান্নার গ্যাসের দাম

    সদ্যই শেষ হয়েছে দিল্লির বিধানসভা ভোট। আর ভোটের ফলাফল বেরোতে না বেরোতেই  একধাক্কায় ফের রান্নার গ্যাসের দাম বাড়াল কেন্দ্রীয় সরকার।  চলতি মাস শেষ হতে না হতেই বাড়ল ভর্তুকিবিহীন রান্নার গ্যাসের দাম। একধাক্কায় ১৪৯ টাকা বাড়ল রান্নার গ্যাসের দাম। 
     ফের দুশ্চিন্তা বাড়িয়ে একলাফে ফের বাড়ল রান্নার গ্যাসের দাম।  চলতি মাসের প্রথমেই বেড়েছিল রান্নার গ্যাসের দাম। ফের হেঁশেলে কোপ পড়ল মধ্যবিত্তের।

  • undefined

    Life StyleFeb 3, 2020, 9:57 AM IST

    নয়া বাজেটে ফের বাড়ল রান্নার গ্যাসের দাম, চিন্তার ভাঁজ মধ্যবিত্তের কপালে

    নতুন বছরেরে প্রথম বাজেট। এমনিতেই  এই বাজেট নিয়ে উৎসুক সকলেই । কীসের দাম বাড়ল আর কীসের দাম কমল তা জানার সকলেরই প্রবল আগ্রহ।  আর এই বছর বাজেটের দিনেই বড় ধাক্কা খেল সাধারণ মানুষ।  নতুন বছরে ফের দুশ্চিন্তা বাড়িয়ে একলাফে ফের বাড়ল রান্নার গ্যাসের দাম।  চলতি মাসের প্রথমেই বেড়েছিল রান্নার গ্যাসের দাম। ফের হেঁশেলে কোপ পড়ল মধ্যবিত্তের। একধাক্কায়  ভর্তুকীবিহীন গ্যাসের দাম বাড়ল ২২৪ টাকা ৯৮ পয়সা। ফলে প্রতি সিলিন্ডার প্রতি গ্যাসের নতুন দাম হল ১৫৫০টাকা। 

  • undefined

    India Jan 1, 2020, 1:42 PM IST

    নববর্ষের প্রথম দিনেই ফের বাড়ল রান্নার গ্যাসের দাম, মাথায় হাত মধ্যবিত্তের

    একলাফে বাড়ল রান্নার গ্যাসের দাম। বছরের প্রথম দিন থেকেই আবারও চিন্তার ভাঁজ মধ্যবিত্তের কপালে। ভর্তুকীবিহীন গ্যাসের দাম বাড়ল সাড়ে ২১ টাকা। প্রতি সিলিন্ডার প্রতি গ্যাসের নতুন দাম হল ৭৪৭টাকা।

  • গ্যাসের ছবি

    Life StyleNov 1, 2019, 10:41 AM IST

    মধ্যবিত্তের মাথায় হাত, ফের বাড়ল রান্নার গ্যাসের দাম

    একলাফে ফের বাড়ল রান্নার গ্যাসের দাম। শুক্রবার মধ্যরাত থেকেই কার্যকর করা হয়েছে এই নয়া দাম। ভর্তুকীবিহীন গ্যাসের দাম বাড়ল ৭৬ টাকা। এই বর্ধিত দাম ভর্তুকীবিহীন গ্যাস সিলিন্ডারের ক্ষেত্রেই শুধুমাত্র প্রযোজ্য।