Primeministerofindia  

(Search results - 5)
  • undefined

    India 4, Jun 2019, 7:21 PM

    নির্বাচনের পর আবার শুরু হচ্ছে মোদীর বিদেশ যাত্রা, গন্তব্য মালদ্বীপ

    সপ্তদশ লোকসভা নির্বাচনের পুনরায় নিরঙ্কুশ ভোটে জয়যুক্ত হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শপথ নেওয়ার পর ইতিমধ্যেই মন্ত্রীদের মধ্য দফতর বন্টন করে দেওয়া হয়েছে। আর এবার সব অনুষ্ঠান শেষ হতেই আবার শুরু হতে চলেছে তাঁর বিদেশ সফর। 

  • প্রধানমন্ত্রীর সঙ্গে নৈশভোজে যেতে চান 'ভারত'-এর এই নায়িকা

     Entertainment2, Jun 2019, 1:07 PM

    প্রধানমন্ত্রীর সঙ্গে নৈশভোজে যেতে চান 'ভারত'-এর নায়িকা

    দ্বিতীয়বারের জন্য দেশের প্রধানমন্ত্রীর আসনে নরেন্দ্র মোদী। সপ্তদশ লোকসভা নির্বাচনে নিরঙ্কুশভাবে জয়লাভ করার পর দেশ-বিদেশের বিভিন্ন নামী-দামি ব্যক্তির কাছ থেকে অনেক প্রশংসাও কুড়িয়েছেন। আন্তর্জাতিকক্ষেত্রে জনপ্রিয়তার নিরিখে তিনি বর্তমানে এক বিশেষ স্থান দখল করে আছেন।

  • বিজ্ঞপ্তিতে কীসের ইঙ্গিত

    India 29, May 2019, 3:22 PM

    উচ্চ থেকে নিম্নে পদার্পণ অমিতের, বিজ্ঞপ্তিতে কীসের ইঙ্গিত

    মন্ত্রীসভায় ঠিক কারা কারা আসন পাচ্ছেন, তা নিয়ে রাজনৈতিক মহলে ইতিমধ্যেই কানাঘুষো আলোচনা শুরু হয়ে গিয়েছে। নিন্দুকেরা বলছেন বিজেপিতে টিকে থাকতে গেলে এখন মোদী-অমিতের কাছেই হাজিরা দিতে হবে। পাশাপাশি দলের মধ্যেই অনেকে আবার বলছেন ঠিক কে কে মন্ত্রী হচ্ছেন সেটা একমাত্র অমিত-মোদীই জানেন। এরই মাঝে রাজ্যসভা থেকে প্রকাশিত একটি বিজ্ঞপ্তি জল্পনা আরও উস্কে দিয়েছে। 

  • প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাতে অন্য মেজাজে মোদী

    India 28, May 2019, 2:44 PM

    প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাতে অন্য মেজাজে মোদী

    বৃহস্পতিবারই পুনরায় প্রধানমন্ত্রীর পদের জন্য শপথ নিতে চলেছেন নরেন্দ্র মোদী। তার আগে আজ ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাত করলেন নরেন্দ্র মোদী। এদিন বেলা ১২টা নাগাদ প্রাক্তন রাষ্ট্রপতির বাসভবন দশ নম্বর রাজাজি মার্গে যান মোদী। লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করার পর এটাই ছিল তাঁদের প্রথম সাক্ষাত।

  • প্রধানমন্ত্রীর কাছে কী বার্তা দিলেন ঋষি কাপুর

    India 27, May 2019, 3:16 PM

    টুইট করে প্রধানমন্ত্রীর কাছে কী বার্তা দিলেন ঋষি কাপুর

    নানা সময়ে বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক বিষয়ে মন্তব্য করে খবরের শিরোনামে উঠে এসেছেন অভিনেতা ঋষি কাপুর। অনেকসময়ে বেফাঁস মন্তব্য করার জন্য বিভিন্ন সময়ে তাঁকে নিয়ে কাটা-ছেঁড়াও করা হয়েছে। কিছুদিন আগেই ক্যান্সার ধরা পড়েছে তাঁর। চিকিৎসার জন্য এখন তিনি নিউ ইয়র্কে। কিন্তু, সোশ্যাল মিডিয়ার মারফৎ তিনি নিয়মিত যোগাযোগ রাখেন তাঁর দেশের সঙ্গে।