Prince Charles  

(Search results - 8)
  • undefined

    Coronavirus WorldApr 7, 2020, 2:48 PM IST

    রাজা থেকে প্রজা রেহাই নেই কারো, করোনা আক্রান্ত বিশ্বের প্রথমসারির নেতা ও তাঁদের স্ত্রীরাও

    করোনাভাইরাসের সংক্রমণের হাত থেকে রেহাই নেই রাজা-প্রজা কারও। দিনে দিনে বাড়ছে আক্রান্তের সংখ্যা। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যু সংখ্যা। এই অবস্থায় করোনাভাইরাসে আক্রান্ত  ব্রিটেনের রাজকুমার প্রিন্স চার্লসও। রেহাই মেলেনি ব্রিটিশ প্রধানমন্ত্রী ও স্বাস্থ্য মন্ত্রীর। করোন জীবানু পাওয়া গেছে, স্প্যানিশ প্রধানমন্ত্রী ও কানাডার প্রধানমন্ত্রীর স্ত্রীর নমুনা পরীক্ষার পরে। করোনায় আক্রান্ত হয়েছেন অস্ট্রেলিয়ার স্বরাষ্ট্রমন্ত্রীও। ব্রিটেন ও ইরানের স্বাস্থ্য মন্ত্রীরাও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। 

  • ಹೌದು ಈಗಾಗಲೇ ಇಲ್ಲಿನ ರಾಣಿ ಎಜಿಜಬೆತ್ ಕೊರೋನಾ ಭೀತಿಯಿಂದ ಅರಮನೆ ತೊರೆದಿದ್ದಾರೆ.

    Coronavirus IndiaApr 3, 2020, 12:23 PM IST

    আয়ুর্বেদিক ওষুধেই জব্দ করোনা, বেঙ্গালুরুর ডাক্তারের হাতে সুস্থ হলেন প্রিন্স চার্লস

    সেড়ে উঠলেন প্রিন্স চার্লস। আয়ুর্বেদিক এবং হোমিওপ্যাথি চিকিৎসায় এল সাফল্য। চিকিৎসা করল 'সৌক্য' নামে বেঙ্গালুরুর একটি আয়ুর্বেদিক রিসর্ট। এমনটাই দাবি করেছেন কেন্দ্রীয় আয়ুশ প্রতিমন্ত্রী শ্রীপদ নায়েক।

     

  • undefined

    Coronavirus WorldMar 27, 2020, 5:10 PM IST

    যুবরাজের পর প্রধানমন্ত্রীও, করোনাভাইরাস হানায় কাবু ব্রিটিশ শীর্ষ নেতৃত্ব

    প্রথমে যুবরাজ চার্লস, এবার সরাসরি ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকেই কাবু করল করোনাভাইরাস। শুক্রবার, তাঁর করোনাভাইরাস পরীক্ষার ফল ইতিবাচক এসেছে বলে জানিয়েছেন ব্রিটিশ সরকার। জানা গিয়েছে, গত দুদিন ধরেই তাঁরর শরীরে করোনাভাইরাস সংক্রমণের হালকা লক্ষণ দেখা যাচ্ছিলয তবে প্রিন্স চার্লস-এর মতোই তিনিও ওই হাল্কা লক্ষণ ছাড়া সুস্থই আছেন। কোভিড-১৯'এর লক্ষণ প্রকাশ পেতে শুরু করতেই গত ২৪ ঘন্টা ধরে স্ববিচ্ছিন্নতাতেই আছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী।

     

  • undefined

    Coronavirus Fact CheckMar 26, 2020, 4:53 PM IST

    কনিকা কাপুর-এর থেকেই করোনার শিকার হলেন প্রিন্স চার্লস, জল্পনা তুঙ্গে


    ভয়াবহ আকার ধারণ করেছে করোনাভাইরাস সংক্রমণ। সেলিব্রিটিরাও রেহাই পাচ্ছেন না। বুধবারই আক্রান্ত বলে জানিয়েছেন প্রিন্স চার্লস। জোর গুঞ্জন কনিকা কাপুর-এর থেকেই চার্লস-এর দেহে সংক্রমণ হয়েছে।

  • undefined

    Coronavirus WorldMar 25, 2020, 4:24 PM IST

    রক্ষা পেল না ব্রিটিশ রাজপরিবার, কোভিড-১৯'এ আক্রান্ত প্রিন্স চার্লস

    করোনাভাইরাসের হাত থেকে রক্ষা পেল না ব্রিটিশ রাজ পরিবার-ও। সংবাদ সংস্থা এএফপির প্রতিবেদন অনুযায়ী ব্রিটিশ রাজ সিংহাসনের পরবর্তী উত্তরাধিকারী প্রিন্স চার্লস-এর করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছিল। তার ফলাফল ইতিবাচক এসেছে। বাকিংহাম প্যালেস থেকেও এই খবরের সত্যতা স্বীকার করা হয়েছে। এতদিন পর্যন্ত স্পেন বা কানাডার রাষ্ট্রপ্রধানদের স্ত্রী বা অস্ট্রেলিয়ার স্বরাষ্ট্রমন্ত্রীর মতো রাজনৈতিক ব্যক্তিত্বরা কোভিড-১৯ আক্রান্ত হলেও এই প্রথম বিশ্বের কোনও রাজ পরিবারে থাবা বসালো করোনা।

     

  • queen elizabeth

    InternationalJan 13, 2020, 12:55 PM IST

    'কেন ছাড়ছ রাজ পরিবার', আজ ঠাকুমা বোঝাবেন নাতিকে

    রাজ পরিবার ছাড়া নিয়ে হ্যারির সঙ্গে সোমবার আলোচনায় বসতে চলেছেন রানি এলিজাবেথ স্বয়ং।

  • রাজকীয় পরিচয় পরিত্যাগ করতে চলেছেন

    InternationalJan 10, 2020, 9:58 AM IST

    হবু রাজাদের ছবিতে নেই তিনি, তবে কি মা ডায়নার মত রাজপরিবার ছাড়ছেন হ্যারি

    রাজকীয় পরিচয় পরিত্যাগ করতে চলেছেন, রাজপরিবারের অর্থে আর জীবনযাপন নয়, আর্থিকভাবে হবেন স্বনির্ভর, ইনস্টাগ্রামে বিবৃতি দিলেন প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান। 
     

  • undefined

    India Nov 13, 2019, 4:35 PM IST

    জটিল দুই সমস্যা নিয়ে ভারতে এলেন রাজপুত্র, চড়লেন অটো, মাথা ঢেকে গেলেন গুরুদ্বারেও

    ভারত ও ব্রিটেন দুই দেশের অর্থনীতিতেই এখন মন্দা চলছে। একই সঙ্গে গোটা বিশ্বে চরম হুমকি দিচ্ছে জলবায়ু পরিবর্তন। এই দুই বিষয় নিয়েই শলা পরামর্শ করতে  ভারত সফরে এলেন প্রিন্স চার্লস। ব্রিটিশ রাজপুত্র এদিন নয়াদিল্লির এক গুরুদ্বারেও যান।