Priyanka Chopra  

(Search results - 244)
  • undefined

    BollywoodJul 31, 2021, 9:11 AM IST

    আসুক পরিবর্তন, বলিউডকে জ্ঞান দিতেই বিপাকে প্রিয়ঙ্কা, সেই কারণেই কি কমছে ছবির সংখ্যা

    প্রিয়ঙ্কা চোপড়া জোনাস, বরাবরই ছক ভাঙার গল্প বলে থাকেন। তাঁর কেরিয়ার গ্রাফেও সেই একই ধাঁচ বারে বারে চোখে পড়ে। কখনও সামনে উঠে আসে তাঁর ব্যক্তিগত জীবনের নানা অধ্যায়, কখনও তাঁর কেরিয়ারের নয়া মোড়। সম্প্রতি প্রকাশ্যে আসা প্রিয়ঙ্কার বইয়ে তেমনই এক এক ধাপ তুলে ধরেছেন অভিনেত্রী। 

  • undefined

    BollywoodJul 24, 2021, 11:27 AM IST

    মুম্বইয়ের দুটো বাড়ি বিক্রি করে দিলেন ৭ কোটিতে, তবে কি পাকাপাকি হলিউডে পাড়ি জমাচ্ছেন প্রিয়ঙ্কা

    একের পর এক বাড়ি বিক্রি করে দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। হঠাৎ কী হল দেশি গার্লের। সূত্রের খবর মুম্বইয়ের ভর্সোভা এলাকার দুটি বাড়িই ৭ কোটি টাকায় বিক্রি করে দিলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে এই প্রথম নয়, এর আগেও ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের লোখান্ডওয়ালা এলাকায় নিজের আরও একটি অ্যাপার্টমেন্ট বিক্রি করে দিয়েছিলেন  ২ কোটি টাকায়। তবে পাকাপাকি ভাবে বলিউড থেকে বিদায় নিয়ে হলিউডে জমি পাকাতে চলেছেন প্রিয়ঙ্কা, জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
      

  • undefined

    BollywoodJul 21, 2021, 8:56 AM IST

    ঠোঁট ও শরীর মিলেমিশে একাকার, অন্তরঙ্গ মুহূর্তে নিক-প্রিয়ঙ্কা, স্বামীকে দিলেন বিশেষ বার্তা

    বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাস প্রায়শই খবরের শিরোনামে থাকেন। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল। জানেন কি,দেখতে দেখতে একসঙ্গে পথচলার তৃতীয় বর্ষপূর্তির আবেগে  ভাসছেন নিক-প্রিয়ঙ্কা। অনেকেই ভাবছেন বিবাহবার্ষিকী তো এখনও অনেক দেরি। আসলে এই বিশেষ দিনেই প্রিয়ঙ্কাকে মনের গোপন কথা জানিয়েছিলেন নিক।  কর্মসূত্রে লন্ডনে রয়েছেন প্রিয়ঙ্কা, আর নিক রয়েছেন  লস অ্যাঞ্জেলসে। তবে হাজার মাইল দূরে থাকলেও এই দিনটাতে ভার্চুয়ালি অন্তরঙ্গতায় ধরা দিয়েছেন নিক-প্রিয়ঙ্কা।  

  • undefined

    BollywoodJul 20, 2021, 9:26 AM IST

    'সিডাকটিভ' ওয়াইন হাতে পেয়ে এ কী করলেন প্রিয়ঙ্কা, নিকের দেওয়া বহুমূল্যের উপহারে দিশেহারা দেশি গার্ল

    গত ১৮ জুলাই বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়ার জন্মদিন ছিল। ৩৯-এ পা দিলেন পিগি চপস। প্রতিবছরের  চেয়ে এই বছরের জন্মদিনটা যেন একটু ফিকে।  ২০১৮-র পর ২০২১, এই প্রথমবার স্বামী নিক জোনাসকে ছাড়া বার্থডে সেলিব্রেশন করেছেন দেশি গার্ল। কর্মসূত্রে লন্ডনে রয়েছেন প্রিয়ঙ্কা, আর নিক রয়েছেন  লস অ্যাঞ্জেলসে। তবে হাজার মাইল দূরে থাকলে স্ত্রীর জন্মদিনে সেরার সেরা উপহার পাঠাতে ভোলেননি নিক। প্রিয়জনদের থেকে পাওয়া দামী উপহারের মধ্যেই নিকের উপহারটি যেন সবচেয়ে স্পেশ্যাল। জন্মদিনের উপহার হিসেবে লক্ষাধিক মূল্যের  ১৯৮২ শ্যতো মোতঁ রথসশিন্ড ওয়াইন পাঠিয়ে প্রিয়ঙ্কার মন জয় করে নিয়েছেন নিক।

  • undefined

    BollywoodJul 19, 2021, 12:47 PM IST

    নিকের এই জটিল রোগ ভয়ঙ্কর দুশ্চিন্তায় ফেলেছিল প্রিয়ঙ্কাকে, ফাঁস করেছিলেন নায়িকা নিজেই

    ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে ২০১৮ সালে বিয়ে করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে রূপকথার প্রেমের শুরুতেই নিককে নিয়ে বেজায় চিন্তায় পড়ে গিয়েছিলেন  প্রিয়ঙ্কা। পপ তারকা নিক জোনাস এমন একটি মারাত্মক রোগে আক্রান্ত হয়েছিলেন, যা বিয়ের ঠিক আগেই জানতে পেরেছিলেন প্রিয়ঙ্কা। কঠিন রোগে আক্রান্তের কথা শুনে কী বলেছিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।
     

  • ప్రియాంక చోప్రా గ్లామర్‌ ఫోటోలు.

    BollywoodJul 18, 2021, 4:16 PM IST

    ব্রাউনি গার্ল-এর তকমা থেকে বিশ্ব সুন্দরী খেতাব, কন্ট্রোভার্সি বলিডিভার সফরের না-বলা কাহিনি

    বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া। বিহারের একটি ছোট শহরের মেয়ে থেকে আন্তর্জাতিক স্টার হয়ে ওঠা খুব একটা সহজ ছিল না। একটা সময় বেশ কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছিল তাঁকে। আর সে সমস্ত বাঁধা বিপত্তিকে হাঁসি মুখে সামলে ছিলেন প্রিয়ঙ্কা। সেই কারণেই অনেকের চোখে আজ তিনি আউক্যুন। শুধু বলিউড নয়, তার পাশাপাশি হলিউডেও তাঁর জনপ্রিয়তা বর্তমানে উল্লেখযোগ্য। সেলেব মানেই তো খোলা বই, সবটাই সার্ভে লেন্সের আওতায়। কিন্তু তাঁদের এই সংগ্রামে এমন অনেক অজানা গল্প থেকে যায়, যা সচরাচর প্রকাশ্যে আসে না। আজ রইল তেমনই কিছু তথ্য পিগি চপসকে নিয়ে। 

  • undefined

    BollywoodJul 16, 2021, 8:30 AM IST

    'ফাইজার' টিকা নিয়েই গুরুতর অসুস্থ, হঠাৎ কী হল পরিণীতির, বোনের সেবা করছেন দিদি প্রিয়ঙ্কা

    বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া সর্বদাই পেজ থ্রি-র শীর্ষে। তবে তিনি একা নন, তুতো বোন পরিণীতি চোপড়াও পুরোনো ইমেজে ভেঙে সেক্সি মারকাটারি ফিগারে শরীরী উষ্ণতায় রীতিমতো ঝড় তুলেছেন। দুই বোনের সম্পর্ক যে বেশ ভাল তা সকলেই জানেন। গত মার্চ মাস থেকেই দেশের বাইরে রয়েছেন পরিণীতি চোপড়া। বর্তমানে লন্ডনে দিদি প্রিয়ঙ্কা চোপড়ার বাড়িতে রয়েছেন পরিণীতি। সেখানেই ফাইজারে টিকা নিয়েছেন নায়িকা। তারপর থেকেই অসুস্থ হয়ে পড়েছেন বলিউডের 'পরি', বোনের দেখভালের দায়িত্ব নিয়েছেন দিদি প্রিয়ঙ্কা।
     

  • <p>priyanka chopra</p>

    BollywoodJul 14, 2021, 9:23 AM IST

    অন্তর্বাস খুলে 'অর্ধনগ্ন' হয়ে যৌনদৃশ্যে অভিনয়, অনস্ক্রিন সঙ্গমে কি রাজি হয়েছিলেন প্রিয়ঙ্কা

     বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। যিনি শুধু বলিউডে নয়, হলিউডেও নিজের কাজের প্রশংসা কুড়িয়েছেন। মেগান মার্কেলের পর প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের ওপেরা উইনফ্রে-র টক শো-তে অংশ নেওয়া নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। প্রকাশ্যেই খুলতে হবে অন্তর্বাস, কেরিয়ারের শুরুতে এমন প্রস্তাব পেয়ে কী করেছিলেন পিসি। ওপেরার মুখোমুখি বসে নিজের জীবনের ভয়ঙ্কর অভিজ্ঞতা মন খুলে সকলের সঙ্গে শেয়ার করেছেন প্রিয়ঙ্কা।

  • undefined

    BollywoodJul 13, 2021, 9:45 AM IST

    নিককে বেমালুম ভুলে গিয়ে কাকে জড়িয়ে ধরে ভালবাসি বললেন প্রিয়ঙ্কা, পোস্টে জানালেন দেশি গার্ল

    প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে উন্মাদনার শেষ নেই। প্রতিটি সম্পর্কেই বিশেষ যত্নবান বলিউডের দেশি গার্ল। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে সুখেই সংসার করছেন পিগি চপস। তবে শুধু নিকই নয়, বরং পরিবারের প্রতি খেয়াল রাখতে তিনি সিদ্ধহস্ত। আবারও পরিবারের প্রতি তিনি কতটা দায়িত্বশীল, তার প্রমাণ দিলেন দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।

  • undefined

    BollywoodJul 12, 2021, 10:19 AM IST

    'Divorce' হতে চলেছে নিক-প্রিয়ঙ্কার, টুইটে বিস্ফোরক দাবি বলি তারকার, জানিয়ে দিলেন দিনক্ষণও


    বিয়ের ২ বছর  কাটতে না কাটতেই নাকি বিবাহবিচ্ছেদ হতে চলেছে বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে সুখেই সংসার করছিলেন দেশি গার্ল। হঠাৎ কী এমন হল। আগামী ১০ বছরের মধ্যেই নাকি ডিভোর্স হবে নিক-প্রিয়ঙ্কা। এমনই চাঞ্চল্যকর দাবি টুইটে তুলে ধরলেন কেআরকে। তার বিস্ফোরক দাবি প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে।

  • undefined

    BollywoodJul 12, 2021, 9:20 AM IST

    হলিউডে গিয়ে কি কমল ছবির অফার, অভিনয় নয়, এবার হট ওয়েটারের ভুমিকায় প্রিয়ঙ্কা

    প্রিয়ঙ্কা চোপড়া, এক কথায় বলতে গেলে এই হট ডিভার প্রতিটা স্টেপই থাকে সার্ভে লেন্সের আওতায়। বলিউড থেকে হলিউড, দাপিয়ে বেড়াচ্ছেন এখন পিগি চপস। কিন্তু কোথাও গিয়ে কি দিনে দিনে গুরুত্ব হারাচ্ছেন তিনি! কেন রেস্তোরাঁর ওয়েটার হতে হল তাঁকে!

  • undefined

    BollywoodJul 12, 2021, 8:58 AM IST

    বয়সের ফারাক, সমাজের চোখে কটাক্ষের শিকার, ব্যক্তিগত জীবনে সত্যিই কি সুখী প্রিয়ঙ্কা

    সম্পর্কের খবর যখন ছড়িয়ে পড়েছিল সর্বত্র তখন থেকেই সকলের সামনে উঠে আসে একটি প্রশ্ন, এই সম্পর্ক টিকবে তো। কেউ বলে হ্যা কেউ বলে না কেউ আবার শুধুই মজা দেখে। আর একাধিকবার প্রশ্নের সামনে পড়তে হয় নিক প্রিয়ঙ্কার জুটিকে।

  • undefined

    BollywoodJul 2, 2021, 11:29 AM IST

    একটা প্রমোশনাল পোস্টের জন্য ৩ কোটি টাকা, ২৭-শে প্রিয়ঙ্কার বার্ষিক আয় জানলে আঁতকে উঠবেন

    প্রিয়ঙ্কা চোপড়া। বি-টাউনই শুধু নয়, হলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী।  এবার ইনস্টাগ্রামে জনপ্রিয়তায় সেরার তালিকায় রয়েছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। হপার ইনস্টাগ্রাম রিচলিস্ট ইয়ার-এর তালিকায় ২৭ তম স্থানে রয়েছেন দেশি গার্ল। সূত্রের খবর, অ্যাপের প্রত্যেক প্রোমোশনাল পোস্টের জন্য ৩ কোটি টাকা নেন প্রিয়ঙ্কা, অভিনেত্রীর বার্ষিক আয় জানলে আঁতকে উঠবেন।

  • undefined

    BollywoodJun 30, 2021, 8:48 AM IST

    সঙ্গমের নেশায় আসক্ত নিক, যৌনমিলনে কীভাবে উষ্ণতা ধরে রাখেন দেশি গার্ল প্রিয়ঙ্কা, জানালেন নিজেই

    প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। ১০ বছরের ছোট হলিউডের পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল।  সম্প্রতি ভোগ অষ্ট্রেলিয়া-কে দেওয়া এক সাক্ষাৎকারে  সুখী দাম্পত্যের টিপস দিলেন প্রিয়ঙ্কা। কীভাবে প্রথম দিনের মতোই তার  সম্পর্ক উষ্ণ রয়েছে, এবং কীভাবেই বা রাতের যৌনতা ধরে রাখেন দেশি গার্ল,  তা খোলসা করলেন নায়িকা।

  • <p><br />
প্রিয়ঙ্কা জানিয়েছেন, এক পরিচালক তাকে ফিগার কারেকশনের জন্য অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছিলেন। এমন কিছু বিষয় নিজের মনের মধ্যে রেখে দিয়েছিল, যা নষ্ট করে দিয়েছে প্রিয়ঙ্কাকে।</p>

    BollywoodJun 28, 2021, 8:36 AM IST

    খুলে ফেলতে হবে 'প্যান্টি', অর্ধনগ্ন হয়ে শরীরী কাম বাড়ানোর প্রস্তাব পেয়ে কী করেছিলেন প্রিয়ঙ্কা

    বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। যিনি শুধু বলিউডে নয়, হলিউডেও নিজের কাজের প্রশংসা কুড়িয়েছেন। মেগান মার্কেলের পর প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের ওপেরা উইনফ্রে-র টক শো-তে অংশ নেওয়া নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। এবার ওপেরার মুখোমুখি বসে নিজের জীবনের ভয়ঙ্কর অভিজ্ঞতা মন খুলে সকলের সঙ্গে শেয়ার করেছেন প্রিয়ঙ্কা। প্রকাশ্যেই অন্তর্বাস খুলতে হবে, কেরিয়ারের শুরুতে পেয়েছিলেনএমন প্রস্তাব,  কী করেছিলেন পিসি, জানলে আঁতকে উঠবেন।