Priyanka Gandhi  

(Search results - 59)
  • undefined

    India Jul 12, 2021, 8:19 PM IST

    আহ্লাদে ডগমগ মা প্রিয়াঙ্কা গান্ধী, কেন বললেন 'ছেলের জন্য গর্বিত তিনি'

    ছেলের প্রথম ফোটোগ্রাফি এক্সিবিশন। সোমবার বিকেলে সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন কংগ্রেসর নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। কংগ্রেস নেত্রী তকমা ছেড়ে একদম সাদামাটা ভারতীয় মায়ের মতই ছেলের সফল্যে খুশিও হলেন। ছেলে যে নিজের জন্য একটি রাস্তা খুঁজে নিয়েছে তাতেই তিনি রীতিমত আহ্লাদে ডগমগ। ছেলের ফোটোগ্রাফি প্রদর্শনীর দুটি ছবিও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা গান্ধী। আর সেখানেই লিখেছেন ছেলের জন্য গর্বিত তিনি। 
     

  • <p>rahul priyanka</p>

    Coronavirus IndiaMay 16, 2021, 8:38 PM IST

    'আমাকেও গ্রেফতার কর', মোদীর সমালোচনায় একই টুইট রাহুল ও প্রিয়াঙ্কার

    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর নতুন হাতিয়ার 'অ্যারেস্ট মি টু'(Arrest Me Too)। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে এক্ষেত্রে রাহুল গান্ধী সঙ্গে পেয়েছেন তাঁর বোন প্রিয়াঙ্কা গান্ধীকেও। এদিন রাহুল ও প্রিয়াঙ্কা দুজনেই টুইট করেন। আর সেখানে একটি ছবি পোস্ট করেন যাতে লেখা রয়েছে, মোদীজি আমাদের সন্তানদের ভ্যাকসিন কেন বিদেশে পাঠিয়েছেন? এই ছবির ক্যাপশানে দুই ভাইবোনই লিখেছেন মোদীজি আমাকেও গ্রেফতার করুন। তবে এক্ষেত্র রাহুলের থেকে এককাঠি এগিয়ে রয়েছেন প্রিয়াঙ্কা। তিনি অবশ্য ছবিটি তার ব্যবহার করেছেন তাঁর প্রোফাইল পিকচারে। 
     

  • <p>priyanka gandhi</p>

    India Apr 2, 2021, 2:29 PM IST

    স্বামী করোনাভাইরাসে আক্রান্ত, তড়িঘড়ি সফর বাতিল ঘরে নিজেকে বিচ্ছিন্ন করলেন প্রিয়াঙ্কা

    স্বামী রবার্ট বঢ়়রা করোনাভাইরাসে আক্রান্ত।  তারপরই তড়ঘড়ি রাজনৈতিক কর্মসূচি বাতিল করে সেল্ফ আইসোলেশনে গেলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢ়়রা। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে প্রিয়াঙ্কা গান্ধী একথ জানিয়েছেন। একই সঙ্গে তিনি জানিয়েছেন করোনাভাইরাসের সংক্রমণ রুখতে চিকিৎসকের পরামর্শ নিয়ে  আপাতত তিনি নিজেকে বিচ্ছিন্ন করছেন। আর সেই কারণেই অসম কেরল ও তামিলনাড়ু সফর বাতিল করতে বাধ্য হচ্ছেন। সফর বাতিল করার জন্য দলীয় কর্মী ও সংশ্লিষ্ট ব্যক্তিদের থেকে ক্ষমাও চেয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী। 

  • <p>Rahul Gandhi, Rahul Gandhi speech, Rahul Gandhi contravention</p>

    West Bengal ElectionsMar 24, 2021, 7:42 PM IST

    প্রচার যুদ্ধে শুরুতেই ব্যাকফুটে কংগ্রেস, বাংলায় কবে আসছেন রাহুল ও প্রিয়াঙ্কা

    বাংলাসহ চার রাজ্য ও পদুচেরিতে বিধানভা নির্বাচন। বাকি রাজ্যগুলিকে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীকে দেখা গেলেও এই রাজ্যে তাঁরা এখনও আসেননি ভোট প্রচারে। কবে এই রাজ্য়ে ভোট প্রচারে আসবেন কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব ও গান্ধী পরিবারের সদস্যরা- তাই নিয়ে জল্পনা তুঙ্গে রাজ্যরাজনীতিতে। 

  • <p>कांग्रेस की महासचिव प्रियंका गांधी भी असम में दो दिवसीय दौरे पर आई हैं। वे दूसरे दिन सदरु चाय एस्टेट में गईं। जहां काम करने वाली महिला मजदूरों के साथ बातचीत भी की।</p>

    West Bengal ElectionsMar 2, 2021, 6:13 PM IST

    অধীর বনাম অজয় ইস্যুতে এবার মুখ খুললেন প্রিয়াঙ্কা গান্ধী, জোট নিয়ে ব্যাখ্যা দিলেন কংগ্রেস নেত্রী

    অসমে নির্বাচনী প্রচারে ব্যস্ত থাকা প্রিয়াঙ্কা গান্ধী কংগ্রেসের জি -২৩ সম্মেলন থেকে উঠে আসা প্রশ্ন নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি। তবে তিনি বুঝিয়ে দিয়েছেন কংগ্রেস নেতা অধীর চৌধুরীর মন্তব্যের সঙ্গে তিনি এক মত। অসমে বদরুদ্দিন আজমলের অল ইন্ডিয়া ইউনাউটেড ডেমোক্রেটিক ফ্রন্টের সঙ্গে যেমন হাত মিলিয়েছে কংগ্রেস। তেমনই এই রাজ্যে কংগ্রেস ও বামেরা হাত মিলিয়েছে আব্বাস সিদ্দিকির ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের সঙ্গে। 

  • <p>Priyanka Gandhi, Allahabad, Mauni Amavasya</p>

    Assembly ElectionsFeb 28, 2021, 10:49 PM IST

    প্রিপ্রিয়াঙ্কা পা রাখার আগেই অসমে ধাক্কা খেল বিজেপি, অসমে এগিয়ে রইল কংগ্রেস

    প্রিয়াঙ্কা গান্ধীর সফরের আগেই অসমের রাজনীতিতে বড় রদবদল। এনডিএ ছেড়ে মহাজোটে সামিল হলেন বড়োল্যান্ড পিপলস ফ্রন্ট বা বিপিএফ এর নেতা হাগ্রামা মহিলারি।। শনিবারি তিনি জানিয়ে দিয়েছিলেন কংগ্রেসের নেতৃত্বাধীন জোটে সামিল হয়েও বিধানসভা নির্বাচনে লড়াই করবেন তিনি। একই সঙ্গে তিনি জানিয়েছেন,বিধানসভার মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত বিজেপির সঙ্গেই থাকছেন তিনি।

  • <p>2011ರಲ್ಲಿ ಎರಡು ಅಂತಸ್ತು ನಿರ್ಮಿಸಿದ ಬಳಿಕ ಡಿಸೈನ್ ಇಷ್ಟವಾಗಲಿಲ್ಲವೆಂದು ಇದನ್ನು ಕೆಡವಲಾಗಿತ್ತು.</p>

    India Feb 4, 2021, 10:25 AM IST

    মৃত কৃষকের পরিবারের সঙ্গে দেখা করতে যাওয়ার পথে দুর্ঘটনায় প্রিয়ঙ্কা-র গাড়ি, একের পর এক গাড়ির ধাক্কা

    দুর্ঘটনার কবলে প্রিয়ঙ্কা গান্ধীর গাড়ি। রামপুর যাওয়ার পথে এই দুর্ঘটনা। প্রিয়ঙ্কা গাড়ির সঙ্গে ধাক্কা অন্য গাড়ির। মৃত কৃষকের পরিবারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন প্রিয়ঙ্কা।

  • undefined

    India Feb 2, 2021, 5:37 PM IST

    কৃষকদের আটকাতে দিল্লি পুলিশের দুর্ভেদ্য ব্যারিকেড, তীব্র সমালোচনা রাহুল-প্রিয়াঙ্কার

    কৃষক আন্দোলন নিয়ে আরও একবার কেন্দ্রীয় সরকারের তীব্র সমালোচনা করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় বার্তা  দিল্লির সীমানা এলাকার বেশ কয়েকটি ছবি পোস্ট করে তিনি ক্যাপশন দিয়েছিলেন, সরকার ব্রিজ তৈরি করুক, কিন্তু দেওয়াল তৈরি  করা যাবে না। অশান্তি এড়াতে  দিল্লির সীমানায় কাঁটাতারের বেড়া দেওয়ার পাশাপাশি দিল্লি পুলিশ সিমেন্টের দেওয়াল তৈরি করেছে। রাস্তায় বিছিয়ে দেওয়া হয়েছে পেরেক। এই ঘটনারই তীব্র নিন্দা করেছেন রাহুল গান্ধী। 

  • <p><strong>1) A liberal, secular, progressive practitioner&nbsp;</strong></p>

    India Dec 24, 2020, 9:10 PM IST

    কৃষকদের স্বার্থেই কৃষি আইন আনতে চেয়েছিল কংগ্রেস, সনিয়া গান্ধীর পুরনো ভিডিও ভাইরাল

    মোদী সরকারের আনা তিনটি কৃষি বিলের তীব্র বিরোধিতা করেছে কংগ্রেস। কিন্তু একটা সময় ছিল কংগ্রেস কৃষি আইন বদলের জন্য উঠেপড়ে লেগেছিল। সেই সময় কংগ্রেসের দাবি ছিল কৃষকরা তখনই লাভবান হবে যখন কোনও মধ্যবর্তী সুবিধেভোগীদের ছাড়াই তারা নিজেদের তৈরি ফসল বিক্রি করতে পারবে।  বর্তমানে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে কংগ্রেস কৃষি আইন বদলের দাবিতে সরব হয়েছে। যেখানে প্রক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং, সনিয়া গান্ধী ও রাহুল গান্ধীকে ভাষণ দিতে দেখা গেছে। 

  • undefined

    India Dec 24, 2020, 3:07 PM IST

    নতুন কৃষি আইনের প্রতিবাদে ভাই রাষ্ট্রপতির দরবারে, বোনকে আটক করল দিল্লি পুলিশ

    নতুন তিনটি কৃষি আইনের বিরুদ্ধে পথে নামল কংগ্রেস। বৃহস্পতিবার কংগ্রেস নেতা রাহুল গান্ধী, অধীর চৌধুরী ও গুলামনবি আজাদ রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে দেখা করেন। কংগ্রেস প্রতিনিধি দল রাষ্ট্রপতির হাতে একটি স্মারকলিপি তুলে দেন। তাঁরা দাবি করেন, তাঁদের কাছে ২ কোটি কৃষকের সই রয়েছে, যাঁরা কেন্দ্রের নতুন তিনটি কৃষি আইনের বিরোধিতা করেছে। স্বাক্ষরকারীদের দাবি অবিলম্বে নতুন তিনটি কৃষি আইন প্রত্যাহার করতে হবে। কংগ্রেস প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাৎকারের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। অন্যদিকে কিছুটা সুর চড়িয়ে নতুন কৃষি আইনের বিরুদ্ধে সরব হন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী। 

  • <p>rahul priyanka</p>

    India Oct 3, 2020, 4:50 PM IST

    ফের হাথরসের পথে প্রিয়াঙ্কা-রাহুল, ব্যারিকেড গড়ে দাঁড়িয়ে পুলিশ - কী ঘটল শেষ পর্যন্ত


    ফের হাথরসের পথে রাহুল-প্রিয়াঙ্কা। সঙ্গে কয়োকশো কংগ্রেস কর্মী। অন্যদিকে রাস্তায় ব্যারিকেড করে দাঁড়িয়ে পুলিশ। শেষ পর্যন্ত হাথরসের হতভাগ্য পরিবারের সঙ্গে দেখা করার অনুমতি মিলল।

  • <p style="text-align: justify;">हाथरस जिले के चंदपा इलाके के गांव में 14 सितंबर को 4 लोगों ने 19 साल की युवती से गैंगरेप किया था। आरोपियों ने युवती की रीढ़ की हड्डी तोड़ दी और उसकी जीभ भी काट दी थी। दिल्ली में इलाज के दौरान पीड़ित की मौत हो गई। चारों आरोपी गिरफ्तार कर लिए गए हैं।</p>

    India Oct 2, 2020, 2:14 PM IST

    রাহুলের পর যোগীর পুলিশ ধাক্কা মারল ডেরেকদের, হাথরসে যেতে বাধা তৃণমূল সাংসদদের

    বৃহস্পতিবার রাহুল গান্ধীকে হাথরস যেতে বাধা দিয়েছিল উত্তর প্রদেশ পুলিশ। কংগ্রেস নেতাকে মারধর করা হয়েছিল বলেও অভিযোগ। শুক্রবার সেই একই ঘটনা ঘটল তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ডেরেক ও'ব্রায়নের সঙ্গে। আজ হাথরস সীমানার কাছেই তৃণমূল সাংদরে আটকে দেয় পুলিশ। ডেরেককে মাটিতে ফেলে দেওয়া হয় বলেও অভিযোগ। 
     

  • <p>উত্তর প্রদেশের ঘটনার প্রতিবাদ বেহালায়। যোগী আদিত্য নাথের কুশপুতুল দাহ করে চলল প্রতিবাদ। সেই সঙ্গেই চলে বিক্ষোভ। কলকাতায় কংগ্রেস সমর্থকরা করে এই বিক্ষোভ।&nbsp;</p>
    Video Icon

    KolkataOct 1, 2020, 8:57 PM IST

    উত্তর প্রদেশের প্রতিবাদ কলকাতায়, পাশাপাশি চলল যোগী আদিত্যনাথের কুশপুতুল দাহ

     উত্তর প্রদেশের ঘটনার প্রতিবাদ বেহালায়। যোগী আদিত্যনাথের কুশপুতুল দাহ করে চলল প্রতিবাদ। সেই সঙ্গেই চলে বিক্ষোভ। কলকাতায় কংগ্রেস সমর্থকরা করে এই বিক্ষোভ। 

  • <p>यूपी पुलिस ने राहुल और प्रियंका को हिरासत में ले लिया और अलग-अलग जगह पर ले गए। जिस जीप में बैठाकर दोनों नेताओं को ले जाया जा रहा था, उसपर कांग्रेस कार्यकर्ता चढ़ गए थे।&nbsp;<br />
&nbsp;</p>

    India Oct 1, 2020, 4:30 PM IST

    রাহুল গান্ধীকে ধাক্কা মারল যোগীর পুলিশ, হাথরসে যাওয়ার পথে ১৪৪ ধারা ভাঙার অভিযোগে গ্রেফতার

    আগে থেকেই কংগ্রেস নেতা রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী বঢড়া ঘোষণা করেছিলেন বৃহস্পতিবার তাঁরা উত্তর প্রদেশের হাথরসের নিহত নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে যাবেন। সেই মত এদিন তাঁরা রওনা দিয়েছিলেন। কিন্তু নয়ডাতেই তাঁদের আটকে দেয় প্রশাসন। তবে এখানেই শেষ হয়নি ঘটনা। কংগ্রেস নেতা রাহুল গান্ধী অনড় মনোভাব নিয়ে গাড়ি থেকে নেমে হাঁটতে শুরু করেন। তখন তাঁকে বাধা দেয় পুলিশ। আর সেই সময়ই রাহুল গান্ধীকে ধাক্কাও মারে পুলিশ কর্মীরা। তাতে মাটিতে পড়ে যান কংগ্রেসের ৫০ বছরের নেতা রাহুল গান্ধী। 
     

  • <p>Rahul Priyanka Thumb</p>

    India Oct 1, 2020, 3:25 PM IST

    হাথরসে রাহুল আর প্রিয়াঙ্কাকে যেতে বাধা যোগীর পুলিশের, চরম উত্তপ্ত পরিস্থিতি গোটা এলাকা জুড়ে

    কংগ্রেস নেতা রাহুল গান্ধী আর প্রিয়াঙ্কা গান্ধীকে হাথরসে নিহত নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে বাধা দেওয়া হল। আর এই ঘটনার সামনের সারিতে ছিল উত্তর প্রদেশের পুলিশ। পূর্ব ঘোষণা অনুযায়ী এদিন হাথরস যাওয়ার উদ্দেশ্যেই রওয়না দিয়েছিলেন রাহুল আর প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন কংগ্রেসের কর্মী সমর্থকরা। তাঁরা বেশ কয়েকটি বিলাশবহুল এসইউভি গাড়িতে করে রওনা দিয়েছিলেন। কিন্তু নয়ডারপরই উত্তর প্রদেশ পুলিশ তাঁদের কনভয় আটকে দিয়েছিল। তারপর থেকেই রাহুল গান্ধী আর প্রিয়াঙ্কার সঙ্গে বচসা শুরু হয় পুলিশের। হাথরসে যাওয়ার জেদে অনড় থাকেন কংগ্রেস নেতৃত্ব।