Radhika Apte  

(Search results - 16)
  • Bollywood Actress Radhika Apte opens up about her nude scene in parched Movie BRDBollywood Actress Radhika Apte opens up about her nude scene in parched Movie BRD

    BollywoodSep 7, 2021, 9:48 AM IST

    সম্পূর্ণ বিবস্ত্র হয়েই সঙ্গমে লিপ্ত রাধিকা, পরিণতিতে ঘর থেকেও বেরোতে পারতেন না অভিনেত্রী

    ৩৬-এ পা দিলেন বলি অভিনেত্রী রাধিকা আপ্তে। সাহসী অভিনেত্রী হিসেবেও বলি মহলে যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। ডি-গ্ল্যাম লুকের বাইরেও অন্য ভাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রাধিকা । বলিউডেই সীমাবদ্ধ নেই তিনি। বলি গন্ডি পেরিয়ে  আন্তর্জাতিক  ময়দানেও রীতিমতো জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন রাধিকা আপ্তে। পার্চড ছবির সেই বিতর্কিত দৃশ্য ফের ভাইরাল হয়েছে সোশ্যাল মি়ডিয়ায়। যেখানে রাধিকাকে পুরো নগ্ন অবস্থায় আদিল হুসেনের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দেখা গেছে। এবং এই ভিডিও ফাঁস হওয়ার পর চরম সমস্যার মুখে পড়েছিলেন রাধিকা।

  • Boycott Radhika Apte trends on twitter after her nude video from parched film goes viral on social media BRDBoycott Radhika Apte trends on twitter after her nude video from parched film goes viral on social media BRD

    BollywoodAug 14, 2021, 9:37 AM IST

    নগ্ন হয়ে শারীরিক সম্পর্কে লিপ্ত রাধিকা, ঘনিষ্ঠ অশ্লীল দৃশ্য ভাইরাল হতেই বয়কটের ডাক টুইটারে

    বরাবরই নিজেকে গড়েছেন আবার ভেঙেছেন। বলি অভিনেত্রী রাধিকা আপ্তে। ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। যার অনবদ্য অভিনয় বারবার মুগ্ধ করে দর্শকদের। ফের সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছেন রাধিকা। খোলামেলা বোল্ড ছবি দিয়ে নয় বরং শুক্রবার থেকেই বয়কট রাধিকা আপ্তে হ্যাশট্যাগে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। কিন্তু কেন, কী এমন করলেন অভিনেত্রী যে বয়কটের ডাকে ছয়লাপ টুইটার।
     

  • Bollywood Actress Radhika Apte shared  her worst experience with south film audition BRDBollywood Actress Radhika Apte shared  her worst experience with south film audition BRD

    BollywoodJun 1, 2021, 12:12 PM IST

    নগ্ন হয়ে শরীর দেখাতে নেই আপত্তি, তবে দক্ষিণী ছবির অডিশনে কেন এত ভয় পান রাধিকা, ফাঁস Secret

    বলিউডে কেরিয়ারের স্বপ্ন থাকলেও সকলের কাছেই না শুনে শেষমেষ সমস্ত বাধা পেরিয়ে আজ তিনি বলিউডের সফল অভিনেত্রী রাধিকা আপ্তে। ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। বলিউডের গন্ডি পেরিয়ে  আন্তর্জাতিক  ময়দানেও রীতিমতো জনপ্রিয় মুখ তিনি। নগ্নতা যেন এখন তার কাছে জলভাত, অথচ তিনিই নাকি দক্ষিণী ছবিতে অডিশন দিতে ভয় পান, কেন জানেন।

  • Radhika Apte revealed on her nude video leak online brdRadhika Apte revealed on her nude video leak online brd

    BollywoodMay 21, 2021, 9:01 AM IST

    সর্বনাশ, রাধিকার নগ্ন ভিডিও ফাঁস সোশ্যাল মিডিয়ায়, যৌনতা নিয়ে এ কী বললেন নায়িকা

    বলি অভিনেত্রী রাধিকা আপ্তে, ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। বলিউডেই সীমাবদ্ধ নেই তিনি। বলি গন্ডি পেরিয়ে  আন্তর্জাতিক  ময়দানেও রীতিমতো জনপ্রিয় মুখ তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে পর্দায় নিজের নগ্নতা নিয়ে মুখ খুললেন রাধিকা আপ্তে। 
     

  • Radhika Apte is working full fledged ever since the beginning of the pandemic ADBRadhika Apte is working full fledged ever since the beginning of the pandemic ADB

    BollywoodSep 16, 2020, 8:48 PM IST

    করোনা পরিস্থিতিকে হার মানিয়েছেন রাধিকা, লন্ডনে থেকে বহু আগেই তৈরি করেছেন নিউ নর্মাল

    লকডাউনেও থামাননি কাজ রাধিকা আপ্তে। আর পাঁচজন অভিনেত্রীর মত বাড়িতে বসে কেবল ওয়ার্ক আউট ভিডিওর শ্যুট করেননি তিনি। বরং ক্রমাগত করে গিয়েছেন শ্যুটিং। ব্যস্ত থেকেছেন বিভিন্ন কাজে।

  • Radika Apte to Rekha These bollywood actresses who performed in nude scenes were not scared BRDRadika Apte to Rekha These bollywood actresses who performed in nude scenes were not scared BRD

    BollywoodSep 2, 2020, 10:39 AM IST

    অনস্ক্রিনে উদ্দাম সঙ্গমে লিপ্ত, নগ্ন হতেও দ্বিধা করেননি এই সাহসী বলি অভিনেত্রীরা

     পোশাক বলতে গায়ে কিছুই নেই। কখনও অর্ধনগ্ন থেকে পুরো নগ্ন। সম্পূর্ণ নগ্ন হয়েই ক্যামেরার সামনে সাবলীল ভাবে  পোজ দিয়েছেন এই লাস্যময়ীরা। চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি এই অভিনেত্রীরা। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন এই অভিনেত্রীরা। অনেকেই ভাবেই হলিউড অভিনেত্রীরাই শুধু অনস্ক্রিনে নগ্ন হতে দ্বিধা করেন না। তবে বলিউড অভিনেত্রীরাও নগ্ন সাহসী দৃশ্যে অনস্ক্রিনে বাজিমাত করেছেন। নব্বইয়ের দশকের রেখা থেকে রাধিকা আপ্তে, নগ্নদৃশ্যে ঘামঝড়ানো অভিনেত্রীদের দেখে নিন একনজরে।
     

  • Raat Akeli Hai  film is sufficiently twisty BJCRaat Akeli Hai  film is sufficiently twisty BJC

    Movie ReviewAug 5, 2020, 12:15 PM IST

    বন্ধ ঘরের রহস্য, এক নিখুঁত খুনের জট খুলবে রাত আকেলি হ্যায়

    বিয়ের মরসুম। এক সুন্দর সাজানো পরিবারের মতই শুরু গল্প। তবে কিছুক্ষণের মধ্যেই পাল্টে যায় চেনা ছবি। বরের ঘরে ঢুকতেই সকলে চমকে ওঠে। মৃত অবস্থায় বন্ধ ঘরে পড়ে রয়েছেন বর।

  • when Radhika Apte slapped popular south actor for tickling her feet BRDwhen Radhika Apte slapped popular south actor for tickling her feet BRD

    BollywoodAug 5, 2020, 9:52 AM IST

    'শরীরে সহ অভিনেতার সুড়সুড়ি', সপাটে থাপ্পড় কষিয়েছিলেন রাধিকা

    বলি অভিনেত্রী রাধিকা আপ্তে, ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। নিজের জীবনের উপর কারোর কোনও অধিকার নেই,  নিজের জন্য সময় দেওয়াটা ভীষণ জরুরি, যা শিখিয়ে দিয়েছে এই লকডাউন। কারণ লকডাউনে একা থেকেই এই উপলব্ধি করেছিলেন অভিনেত্রী। লকডাউনের মধ্য অভিনেত্রীদের পুরোনো সাক্ষাৎকার, থ্রো-ব্যাক ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তেমনই রাধিকারও একটি পুরোনো প্রতিবেদন ভাইরাল হয়েছে। যেখানে নেটফ্লিক্সের জনপ্রিয় সাহসী অভিনেত্রী শুটিং সেটেই চড় মেরেছিলেন, জানুন কী ঘটেছিল যে প্রকাশ্যেই সকলের সামনে চড় মারার সিদ্ধান্ত নিয়েছিলেন রাধিকা।
     

  • Anurag Kashyap opens up on Radhika Apte viral nude videoAnurag Kashyap opens up on Radhika Apte viral nude video

    BollywoodMay 27, 2020, 5:44 PM IST

    'রাধিকার নগ্ন ছবি লিকের দায় আমার', প্রকাশ্যে জানিয়েছিলেন পরিচালক

    রাধিকা আপটের নগ্ন ভিডিও এক সময় নেট দুনিয়ায় ঝড় তুলেছিল। কুড়ি মিনিটের একটি শর্টফিল্মের জন্য তোলা এই দৃশ্য মুিহূর্তে ছড়িয়ে পড়েছিল নেট পাড়ায়। ছবির পরিচালনাতে ছিলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। পরবর্তীতে ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুলেছিলেন অনুরাগ। জানিয়েছিলেন, এর দায় তাঁর। 

  • Radhika Apte opens up she would do once the lockdown is overRadhika Apte opens up she would do once the lockdown is over

    BollywoodApr 28, 2020, 11:32 AM IST

    'ভালবাসার মানুষকে কাছে টেনে নেব', কেন একথা বললেন রাধিকা

    লকডাউন পরিস্থিতিতে লন্ডনে রয়েছেন বলি অভিনেত্রী রাধিকা আপ্তে। ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। নিজের জন্য সময় দেওয়াটা ভীষণ জরুরি, যা শিখিয়ে দিল এই লকডাউন। নিজের জীবনের উপর কারোর কোনও অধিকার নেই, তাও শিখিয়ে দিল এই লকডাউন।

  • Radhika Apte opens up on her hospital visitRadhika Apte opens up on her hospital visit

     EntertainmentMar 29, 2020, 2:16 PM IST

    কোয়ারেন্টাইন থেকে বেরিয়ে হাসপাতালে গেলেন রাধিকা, কারণ খোলসা করলেন নিজেই

    দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন মানুষকে।

  • Radhika Apte opens up about seductive role offers after BadlapurRadhika Apte opens up about seductive role offers after Badlapur

    BollywoodDec 3, 2019, 1:32 PM IST

    'আমাকে শরীর থেকে জামা-কাপড় খুলতে বাধ্য করা হয়েছিল', বিস্ফোরক বয়ান রাধিকা-র

    রাধিকা আপ্তে এই মুহূর্তে ভারতীয় চলচ্চিত্রে এক নামি নাম। বলিউডে এক ভিন্ন ঘরানার ছবির কুশীলব হিসাবে নাম করেছেন। এহেন বলিউড অভিনেত্রীকেও পড়তে হয়েছে নানা অস্বস্তিকর পরিস্থিতিতে। রাধিকা আপ্তের অভিনয় যাত্রা শুরু হয়েছিল বাংলা ছবি অন্তহীন-এর মাধ্যমে। 
     

  • From Actor to Director Radhika have a lookFrom Actor to Director Radhika have a look

    BollywoodNov 10, 2019, 12:51 PM IST

    সাহসী অভিনেত্রী থেকে পরিচালক, নয়া অবতারে রাধিকা

    স্লিপওয়ার্কাস নামে একটি শর্ট ফিল্ম পরিচালনা করতে চলেছেন রাধিকা। মাত্র ৩০ মিনিটের শর্ট ফিল্ম দিয়েই হাতেঘড়ি দিতে চলেছেন রাধিকা আপ্তে। কয়েকদিন আগেই ইন্টারনেটে ফাঁস হয়ে গিয়েছিল 'দ্য ওয়েডিং গেস্ট'-এ তার কিছুর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। আপাতত 'রাত আকেলি হ্যায়' ছবিতে দেখা যাবে তাকে।

  • India has grabbed 4 nominations at the 2019 Emmy AwardsIndia has grabbed 4 nominations at the 2019 Emmy Awards

    BollywoodSep 20, 2019, 7:50 PM IST

    এমি অ্যাওয়ার্ডের মনোনয়নের দৌড়ে ভারতীয়রা, রাধিকা আপ্তে সহ ৪ জন

    এই বছর এমি অ্যাওয়ার্ডের মনোনয়নের দৌড়ে ভারতীয়রা। সেরা ড্রামা বিভাগে মনোনীত হয়েছে 'সেক্রেড গেমস সিজন টু'।অভিনেত্রী বিভাগে  মনোনয়ন পেয়েছেন রাধিকা আপ্তে। অনুরাগ কাশ্যপ, নিজেই  ইনস্টাগ্রাম এ  পোস্ট করেছেন । 
        

  • Photo gallery of Radhika AptePhoto gallery of Radhika Apte

    Photo GallerySep 2, 2019, 1:24 PM IST

    বড় পর্দা থেকে সোশ্যাল মিডিয়া, রাধিকা আপ্তের সাহসী উপস্থিতিতে মুদ্ধ দর্শক

    অভিনয় গুণে বরাবরই এই অভিনেত্রী নজর কেড়েছেন দর্শকদের। কেবল বলার জন্য বলা নয়, নিজের সত্ত্বা তুলে ধরে তিনি পর্দায় ফিরেছেন ভিন্ন ভিন্ন চরিত্র হয়ে। একের পর এক ছবি মুক্তির পর প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। মুকুটে উঠেছে একের পর এক শ্রেষ্ঠত্বের পালক। তিনি হলেন রাধিকা আপ্তে। তবে তাঁকে ঘিরে জলঘোলাও কম হয়নি। সম্প্রতিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল রাধিকা আপ্তের নগ্ন ছবি। যা নিয়েও তোলপার হয়েছে সোশ্যাল মিডিয়া বহুবার।