Rakhi Sawant News -

33 Stories

রনবীরের 'নগ্নতা' নিয়ে এবার মুখ খুললেন রাখি সাওয়ান্ত, রনবীরের পক্ষে না বিপক্ষে তিনি ?

Jul 24 2022, 10:54 AM IST
এই মুহূর্তে বলি পাড়া তথা নেট দুনিয়ায় একজনকে নিয়েই চর্চা, আর তিনি হলেন অভিনেতা অভিনেতা রনবীর সিং। এমনিতেও অভিনেতা নিজের অদ্ভুত ফ্যাশন সেন্স - এর কারণে শিরোনামে থাকেনই প্রায় সব সময়, এবার ক্যামেরার সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে ফটো শ্যুট করে রীতিমত ঝর তুলে দিয়েছেন অভিনেতা। তারপর থেকেই রনবীর কে নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে বলি পাড়া তথা নেট দুনিয়ায়।কেউ কেউ রনবীরের এই সাহসিকতার জন্য তাঁর প্রশংসা করেছেন, আবার কেউ কেউ গাল ভরা নিন্দাও করেছেন রনবীরের এই নিউডিটি নিয়ে যখন সোশ্যাল মিডিয়ায় রনবীরের নগ্নতা নিয়ে অনেকেই মোরাল পোলিসিং শুরু করেছেন তখন রাখি সাওয়ান্ত রনবীর সিংকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন, চলুন জেনে নি কি বললেন বলিউডের ড্রামা কুইন।

বক্ষযুগলের উপর বসানো বাটি, অদ্ভুত বাজনায় বেলি ডান্স শেখালেন ড্রামাকুইন রাখি

Mar 18 2022, 09:54 AM IST
ড্রামাকুইন মানে সকলেরই একজনের নামে সবার আগে মনে আসে, তিনি হলেন বিনোদন জগতের পপুলার ড্রামাকুইন রাখি সাওয়ান্ত। তার মুখে কোনও লাগাম নেই, যখন যেটা মনে হয় সেটা যেন মুখ ফুটে বলে দেন,তেমনই আবার কাজেও করে দেখিয়ে দেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। এবং এই সাহসীকতার জন্যই তিনি শিরোনামে থাকেন ।রাখির পোস্ট করা ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, ক্রপ টপ ও শর্টস প্যান্ট পরে বেলি ডান্স শেখাচ্ছেন রাখি সাওয়ান্ত। তবে ভিডিওতে যা চমক দিয়েছেন রাখি তা দেখেই হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। বক্ষযুগলের উপর বসানো বাটি, মাথায় কড়াই, নিম্নাংশে লাগানো রান্নার সরঞ্জাম, হাতা-খুন্তি দিয়েই অদ্ভুত বাজনায় নেচে নেচে বেলি ডান্স শেখালেন রাখি সাওয়ান্ত। ভিডিও ভাইরাল হতেই মোটেই সময় লাগেনি। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। এমন বেলি ডান্স কোনওদিনই দেখেননি বলেই মন্তব্য করেছেন নেটিজেনরা। হু হু করে ভাইরাল হয়েছে এই ভিডিও।

Big Boss 15 : রাখির সঙ্গে দুর্ব্যবহারে রেগে আগুন সলমন, প্রকাশ্যেই একহাত নিলেন রীতেশকে

Dec 19 2021, 09:37 AM IST
'বিগ বস ১৫'-র মঞ্চে হাজির হয়েছেন রাখি সাওয়ান্তের স্বামী রীতেশ। তার মধ্যে রীতেশ আদতেই রাখির স্বামী কিনা তা নিয়ে সন্দেহ বাড়ছে। কারণ রাখীর প্রতি রীতেশের ব্যবহারে রীতিমতো রেগে আগুন ভক্তরা। এবং রীতেশ যেভাবে রাখির সঙ্গে কথা বলেন এবং ব্যবহার করেন, এছাড়া অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে যেভাবে ঘনিষ্ঠতা দেখানোর চেষ্টা করেন তা একেবারেই না পসন্দ রাখি ভক্তদের। এমনকী এই ঘটনা নিয়ে অতীতে মুখও খুলেছিলেন রাখি সাওয়ান্ত নিজেই। এবার রাখীর প্রতি চরম দুর্ব্যবহারে রেগে গেলেন শো-এর সঞ্চালক সলমন খান।