Ranbir Kapoor  

(Search results - 230)
  • undefined

    BollywoodJul 30, 2021, 10:29 AM IST

    শারীরিক সম্পর্ক অতীত, কাছে নেই রণবীর, প্রেমিকের কথা মনে পড়লেই গোপনে এটি করেন আলিয়া

    ফ্যাশন স্টেটমেন্ট থেকে ব্যক্তিগত জীবনের রোম্যান্স  বলিউড অভিনেত্রী আলিয়া ভাট সর্বদাই থাকেন শিরোনামে। ফ্যানেদের ধরে রাখতেও সিদ্ধহস্ত মহেশ কন্যা। প্রায় ৩ বছর ধরে কাপুর পরিবারে ছেলে তথা বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে রিলেশনে রয়েছেন  আলিয়া। বলিউডের লাভবার্ডস  আলিয়া ভাট এবং রণবীর কাপুর কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে।  বহুদিন ধরেই এই অপেক্ষায় রয়েছে বি-টাউন। সম্প্রতি আলিয়ার চেয়ে অনেকটাই দূরে রয়েছেন রণবীর। আর সেই কারণেই বয়ফ্রেন্ডকে খুব মিস করছেন আলিয়া। প্রেমিককে মনে পড়লেই চুপিচুপি এই কাজ করে নিচ্ছেন আলিয়া।
     

  • <p style="text-align: justify;"><strong>Shah Rukh Khan</strong><br />
"For me, love is dignifying a woman. She needs to be dignified by her man. That is romance for me."</p>

    BollywoodJul 28, 2021, 9:55 AM IST

    সঙ্গমে আসক্ত রণবীর ছাড়লেন না বন্ধুর স্ত্রী-কে, ৫ বছরের চরম ঘনিষ্ঠতা নিমেষে ভুলেছিলেন 'প্লে-বয়'

    কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর। তবে নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। দীপিকা থেকে ক্যাটরিনা তার প্রেমেই পাগল, কিন্তু এই বলি নায়িকাদের আগে অন্য একজনের সঙ্গে ৫ বছর ঘনিষ্ঠ সম্পর্কে ছিলেন, যিনি কিনা রণবীরের বন্ধুর স্ত্রী। কে সেই প্রেমিকা, কী তার আসল পরিচয়, জানলে চমকে যাবেন।

  • undefined

    BollywoodJul 23, 2021, 4:24 PM IST

    আলিয়া-রণবীরের সঙ্গে একই পর্দায় এবার তিন টলি-তারকা, টোটা ছাড়া তালিকায় কারা

    করণ জোহরের পরবর্তী সিনেমা ‘রকি অর রানি কি প্রেম কাহানিতে’ মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। অন্যদিকে পরমব্রত এবং চুর্নী গঙ্গোপাধ্যায়কেও দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়। 

  • <p>Deepika Padukone once spoke about his ex-lover Ranbir Kapoor and what she doesn't like about his nature. During their relationship, both were the talk of the town; and were seen everywhere together in awards functions and filmy parties.</p>

    BollywoodJul 23, 2021, 10:16 AM IST

    যৌনমিলনের পরই ব্রেক-আপ, হাউ হাউ করে কাঁদছেন দীপিকা, রণবীরের জন্য নয় কীভাবে বুঝেছিলেন 'মা'

    ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন সবটাই যেন জলভাত দীপিকার। একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। বলি ইন্ডাস্ট্রিতে এসেও কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। ২০০৮ সালে ব্রেক আপ,  লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্কের পর এত বড় প্রতারণা সহ্য করতে পারেননি দীপিকা। ২০১৪ সালে মানসিক সমস্যায় জড়িয়ে পড়েন দীপিকা, একদিন মায়ের সামনে নিজেকে সামলাতে না পেরে হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন দীপিকা, তবে তার কান্নার কারণ যে রণবীর নয়, তা কীভাবে ধরে ফেলেছিলেন দীপিকার মা, জানুন বিশদে।
     

  • <p>Yes, that is true. In an interview with Rediff, when Katrina was asked if she likes Salman as a romantic actor or action hero, she had said, "Both, I think. Right now, the audience likes the action-romantic genre and it works well." "Beyond a point, I don't think Salman can handle the romantic scenes. He gets very pakaoed (bored) by it. So I think it is good there is a break and he does an action film. That's what he is like as a person. He needs everything in moderation."</p>

    BollywoodJul 16, 2021, 2:33 PM IST

    ক্যাটের প্রেমে সলমন রণবীরকে কুকুর বলতেও ছাড়েননি, প্রকাশ্যে তোপ দেগে এ কী বললেন ভাইজান

    সলমন খান ও ক্যাটরিনার মধ্যে সম্পর্ক নিয়ে প্রথম থেকেই জল্পনা তুঙ্গে। একের পর এক খবরের শিরোনামে উঠে এসেছে তাঁদের গোপন প্রেম কাহিনি। কিন্তু ক্যাটরিনার ক্ষেত্রে এই কথা কতটা সত্যি! যদি তাই হত তবে সমুদ্র সৈকতে একান্তে রণবীরের সঙ্গে কী করছিলেন অভিনেত্রী। প্রশ্ন উঠতেই সাফ জবাব দিলেন সলমন খান। 

  • <p><strong>রণবীর কাপুর-আলিয়া ভাট</strong></p>

<p>অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ২০২০ সালের শেষদিকেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের হট কাপল রণবীর কাপুর ও আলিয়া ভাট। &nbsp;কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ , সেদিকেই তাকিয়ে ছিল সকলেই। কিন্তু দীর্ঘ লকডাউন এবং করোনার প্রকোপে বাতিল হয়েছে বিয়ের পরিকল্পনা।</p>

    BollywoodJul 14, 2021, 10:12 AM IST

    ২০২২ সালে বিয়ে, তারপরই নাকি 'Divorce' হতে চলেছে রণবীর-আলিয়ার, বিস্ফোরক দাবি বলি তারকার

    রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। কিন্তু আদৌ যে কবে বিয়ের পিঁড়িতে বসবনে তা নিয়েই সকলেই চিন্তিত। কারণ  রণবীর কাপুরের ক্যাসেনোভা ইমেজ সকলেরই জানা। যদিও আলিয়াও কম কিসে। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। এর মধ্যেই জানা গেলে ২০২২ সালের শেষেই নাকি গাটছড়া বাঁধবেন আলিয়া-রণবীর। তবে বিয়ের পরই  নাকি ডিভোর্স হবে দুই তারকার। নিক-প্রিয়ঙ্কার পর রণবীর আলিয়ার ভবিষ্যতবাণী জানিয়ে দিলেন কেআরকে।

  • <p>Sourav Ganguly</p>

    BollywoodJul 13, 2021, 11:36 AM IST

    অবশেষে বায়োপিকে সম্মতি সৌরভের, বলিউডের কোন অভিনেতা থাকতে চলেছেন 'মহারাজ'-এর নাম ভূমিকায়

     রাজনৈতিক চরিত্র থেকে, রূপোলি পর্দার অভিনেতা- অভিনেত্রী, খেলোয়াড়, সবাইকে নিয়েই বায়োপিকে মজেছে বলিউড। এর আগেও মহেন্দ্র সিং ধোনির বায়োপিকও বক্সঅফিসে সাড়া ফেলেছিল। সচীন তেন্ডুলকরের তথ্যচিত্রও বেশ জনপ্রিয় হয়েছিল। এবার পালা 'দাদা'র। আসতে চলেছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক।অবশেষে নিজের বায়োপিকে সম্মতি দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়।  বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বায়োপিকে কে থাকতে চলেছেন,তা নিয়েই উত্তাল নেটদুনিয়া।
     

  • <p>কোন অভিনেত্রীকে ভালো লাগে প্রশ্ন করায় খানিক চুপ থাকেন সিদ্ধার্থ। কিন্তু ঝড় তোলেন অন্তর্বাস লুক নিয়ে কথা বলে।&nbsp;</p>

    BollywoodJul 6, 2021, 6:33 PM IST

    দুটো জিন্স পরা থেকে সোয়েটার চুরি, রণবীরের অজানা কাণ্ডে তাক লাগবে ভক্তদের

    বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে কাপুর পরিবারের সম্পর্ক, একেবারে জন্মলগ্ন থেকে। পঞ্চাশের দশক থেকে আজও দর্শকদের মনোরঞ্জন করছে এই পরিবার। পৃথ্বীরাজ কাপুর, রাজ কাপুর, ঋষি কাপুর আর এখন রণবীর কাপুর। বলিউডের এই চকলেট বয়ের জীবনে বিতর্কের শেষ নেই। আর এই বিতর্কের একমাত্র কারণ হলো তাঁর একাধিক নায়িকাদের সঙ্গে সম্পর্ক। প্রিয়ঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, সোনাম কাপুর এমনকি বাদ যাননি পাকিস্তানী নায়িকা মাহিরা খানও। বর্তমানে ১৩ বছরের ছোট আলিয়া ভাটের সঙ্গে রিলেশনে আছেন এই স্টার-কিড।

  • <p>इंटरव्यू में ऐश्वर्या ने बताया कि एक बार आराध्या यह समझ बैठी कि रणबीर उसके पापा हैं।</p>

    BollywoodJul 6, 2021, 3:24 PM IST

    এই ৯ অভিনেত্রীর জীবনে গসিপের নাম রণবীর, তালিকায় ছিলেন বচ্চনবধূও

    চার বছর আগের এক ভাইরাল সাক্ষাৎকার, যেখানে আলিয়ার বাবা মহেশ ভাটকে স্পষ্ট বলতে শোনা যায়, রণবীর হলেন লেডিস ম্যান। আর সেই তকমা অক্ষরে অক্ষরে পাল করে এসেছেন রণবীর কাপুর। বলিউডে পা রাখার পর থেকেই অভিনেত্রী মহলে ভাইরাল রণবীর। ঠিক কোন কোন অভিনেত্রীর মন ভেঙেছেন তিনি...

  • undefined

    BollywoodJul 5, 2021, 9:02 AM IST

    অন-ক্যামেরায় পোশাক টেনে খোলার চেষ্টা, আপত্তিকর অবস্থায় কীভাবে নিজেকে সামলেছিলেন অনুষ্কা

    চলতি বছরের শুরুতেই গত ১১ জানুয়ারি দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কা।  বলিউডে চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে অনুষ্কা শর্মার  অনস্ক্রিন কেমিস্ট্রি সকলেরই পছন্দের। তবে শুধু অনস্ক্রিনই নয়, অফস্ক্রিনেও দারুণ বন্ধুত্ব দুজনের। হামেশাই খুনসুটিতে মজে থাকেন 'অ্যায় দিল হ্যায় মুশকিল জুটি'। সম্প্রতি পুরোনো একটি থ্রো-ব্যাক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে ক্যামেরার সামনে অনুষ্কার পোশাক টানতে দেখা যাচ্ছে রণবীর। পুরোনো ভিডিও নেটদুনিয়ার হটকেক।

  • undefined

    BollywoodJul 3, 2021, 8:01 AM IST

    পরপুরুষের সঙ্গে শয্যাদৃশ্যে লিপ্ত ঐশ্বর্য, আপত্তি সত্ত্বেও সঙ্গমে কেন রাজি হয়েছিলেন বচ্চন বধূ

    বোল্ড ফোটোশুট থেকে হৃতিকের সঙ্গে অন্তরঙ্গতা, লিপ লক  থেকে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা সবেতেই তিনি লাইমলাইটে রয়েছেন। সূত্র থেকে জানা গিয়েছিল ঘনিষ্ঠ দৃশ্যের কারণে ব্যক্তিগত জীবনে সমস্যায় পড়েছিলেন ঐশ্বর্য। শুধু তাই নয়, বয়সে ৯ বছরের ছোট  অভিনেতার সঙ্গে বউমার  সঙ্গম মেনে নিতে পারেনি বচ্চন পরিবারও। আপত্তি সত্ত্বেও শয্যাদৃশ্যে অভিনয় করেছিলেন বচ্চন বধূ, যা দেখা মাত্রই রেগে আগুন হয়েছিল বচ্চন পরিবার।

  • అందాల ఆరబోతకు హద్దులు చెరిపేసిందని చెప్పొచ్చు. తాజాగా ఈ ఫోటోని పంచుకోగా ప్రస్తుతం సోషల్‌ మీడియాలో ట్రెండ్‌ అవుతుంది. మరోవైపు ఈ ఫోటో షూట్‌కి సంబంధించిన ఇతర ఫోటోలు సైతం చక్కర్లు   కొడుతూ నెటిజన్లకి పిచ్చెక్కిస్తున్నాయి.

    BollywoodJul 2, 2021, 1:21 PM IST

    রণবীর নয়, কাকে পাগলের মতো এতদিন 'Miss' করেছেন আলিয়া, ইনস্টা পোস্টেই ফাঁস করলেন গোপন সত্য

    করোনার দ্বিতীয় ঢেউয়ের যেতে না যেতেই দরজায় কড়া নাড়ছে করোনার তৃতীয় ওয়েভ। করোনার কোপ পড়েছিল বিনোদন জগতে। যার যেরে দীর্ঘদিন বন্ধ ছিল ছবির শ্যুটিং। এবার ফের চালু হয়েছে শুটিং। করোনাকালে দীর্ঘদিন ধরে একটা জিনিস চরম মিস করেছেন আলিয়া। অনেকেই হয়তো ভাবছেন রণবীর কাপুর। কিন্তু রণবীর নয়, বরং এতদিন ধরে কাকে এত মিস করছিলেন আলিয়া, ফাঁস করলেন কাপুর পরিবারের হবু বউমা।

  • undefined

    BollywoodJul 1, 2021, 1:40 PM IST

    কাঁধ অবধি লম্বা চুল, ভুল করে কি দীপিকার পোশাক পরলেন রণবীর, 'খিলজির' নিন্দায় সরব সাইবারবাসী

    বলিউডে প্রথম সারির অভিনেতা হিসেবে রীতিমতো বি-টাউনে দাপিয়ে বেড়াচ্ছেন রণবীর সিং।একাধিক নারীসঙ্গ উপভোগ করা রণবীরের প্রেমিকার সংখ্যাও ছিল অনেক। ফ্যাশন সেন্সেও বলিউডের সাহসী অভিনেতা বললেই সবার আগে আসে রণবীরের নাম। ফের ফ্যাশন স্টেটমেন্টের বাইরে গিয়ে জেন্ডার স্টেরিওটাইপকে বারবার ভেঙেছেন রণবীর। একাধিকবার চ্যালেঞ্জিং লুকে দেখা গিয়েছে রণবীরকে। ফের ফ্যাশন গোল দিতে গিয়েই নেটিজেনদের সমালোচনার শিকার হয়েছেন রণবীর কাপুর।

  • তবে কি আলিয়া বাদ, নতুন কার প্রেমে পড়লেন রনবীর
    Video Icon

    BollywoodJun 30, 2021, 9:24 AM IST

    প্রকাশ্যে রনবীর-কে প্রেম নিবেদন যুবতীর, উত্তরে এ কী বললেন রনবীর, দেখে নিন

    শুটিংয়ের ফাঁকে রনবীরকে প্রেম নিবেদন এক যুবতীর। বাদ গেলেন না রনবীরও, তিনি বলে বসলেন লাভইউ ২। ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।
     

  • undefined

    BollywoodJun 29, 2021, 5:11 PM IST

    ছোট বয়সেই ভার্জিনিটি লস, সঙ্গম যেন জলভাত, প্রকাশ্যে কষিয়ে থাপ্পড় কেন খেয়েছিলেন রণবীর

    একটুতেই মেজাজ হারিয়ে ফেলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর।  একের পর এক খবরে মন্তব্য করতেও পিছপা হতেননা বলি অভিনেতা। আজ তিনি আর নেই। অন্যদিকে কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই একটু বেশি অ্যাডভান্স। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত। ছোট বয়সেই একবার বাবা ঋষি কাপুরের রোষের মুখে পড়েছিলেন রণবীর। এবং যার ফলস্বরূপ সকলের সামনে প্রকাশ্যে সপাটে থাপ্পড় মেরেছিলেন রণবীরকে, কারণ জানলে অবাক হবেন।