Ranbir Kapoor  

(Search results - 113)
  • Bollywood28, Jun 2020, 4:50 PM

    রণবীরের প্রতি নজর ছিল প্রিয়ঙ্কারও, প্রেমিককে আগলাতে রুখে দাঁড়িয়ে ছিলেন ক্যাটরিনা

    এক কথায় বলতে গেলে বলিউডের হট স্টার রণবীর কাপুর একের পর এক অভিনেত্রীদের কেবল মনই জয় করে চলেছেন। সময়ের সঙ্গে সঙ্গে তালিকা হয়ে চলেছে ক্রমেই দীর্ঘ। দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে ক্যাটরিনা কইফ, আলিয়া ভাট, বলিউডের প্রথম সারির নায়িকাদের সঙ্গে একধিকবার সম্পর্কে জড়িয়ে রণবীর কাপুরের নাম। 

  • <p>It was a thrilling moment for a die-hard fan of Ranbir Kapoor who got to meet him and hand over gifts to his favourite actor. But it made many netizens frown as the young fan treated the "Ae Dil Hai Mushkil" actor like a God by touching his feet.<br />
 </p>

    Bollywood26, Jun 2020, 9:12 AM

    দেখা মাত্রই ভক্ত এসে পড়ল পায়ে, উপভোগ করলেন রণবীর, মুহূর্তে ট্রোল কাপুরস্টার

    রণবীর কাপুর বলিউডে পা রাখার পরই এক ভিন্ন জ্যঁ তৈরি করেছেন। যেখানে প্রতিটা পরতেই লক্ষ্য করা যায় যে তাঁর স্টারডাম তাঁকে নিয়ে চলেছে জনপ্রিয়তায় শীর্ষে। কোথাও কী অভিনেতার এই বিষয় ঘিরে মনে অহংকার স্থান করে নিচ্ছে, ইতিমধ্যেই নেটিজোনদের চোখে তিনি অ্যাংরি ইয়ঙ্গ ম্যান। সম্প্রতি একটি ভিডিও ছড়িয়ে পড়তে তা আবারও নজর কাড়ল নেট-দুনিয়ার। 

  • <p>ঐশ্বর্যের সঙ্গে ঘনিষ্ঠতা, এই অভিনেতাদের বেঁচে থাকাই মুশকিল করে দিয়েছিলেন সলমন </p>

    Bollywood24, Jun 2020, 7:24 PM

    ঐশ্বর্যের সঙ্গে ঘনিষ্ঠতা, এই অভিনেতাদের বেঁচে থাকাই মুশকিল করে দিয়েছিলেন সলমন

    ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সলমন খানের পজেজিভনেস কারও অজানা নয়। ঐশ্বর্যকে অন্য কোনও হিরোর সঙ্গে কাজ করতে অনুমতি দেননি সলমন। এমনকি 'চলতে চলতে' ছবির সেটে সলমন মদ্যপ অবস্থায় ঢুকে ঐশ্বর্যকে জনসমক্ষে চড়ও মারেন। একের পর এক ছবি থেকে ঐশ্বর্যকে বের করে দেওয়া হয় সলমনের ভয়। সলমনকে কেবল ইন্ডাস্ট্রির প্রযোজক-পরিচালকরাই ভয় পান না, বহু অভিনেতা-অভিনেত্রীরাও তাঁর ভয়ে মুখ খোলেন না সহজে। যদিও ব্যতিক্রম থেকেই থাকে। ঐশ্বর্যের সঙ্গে অভিনয় করার পর বেশ কিছু অভিনেতার বলিউডে থাকা মুশকিল হয়ে গিয়েছিল।

  • <p>সম্পর্ক, বিচ্ছেদ, মারামারি, হুমকি এই সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে থাকেন সলমন খান। </p>

    Bollywood24, Jun 2020, 11:52 AM

    রণবীরের সঙ্গে বিচ্ছেদ যেন আশির্বাদ, বিস্ফোরক মন্তব্য ক্যাটরিনার

    আলিয়ার আগে একাধিক তারকার সঙ্গে সম্পর্ক ছিল রণবীর কাপুরের। একের পর এক তারকার সঙ্গে রণবীরের প্রেমকাহিনি গড়েছে ইতিহাস। কখনও কারুর মন ভেঙে তিনি হাত ধরেছেন অন্য কোনও অভিনেত্রীর, আবার কখনও ফিরে গিয়েছেন পুরোনো প্রেমের টানে। এক কথায় বলতে গেলে বলিউডের এই হট স্টারের লাইফে চির বসন্ত। কিন্তু সেই তারকার সঙ্গেই বিচ্ছেদের পর বেজায় খুশি ক্যাটরিনা, কিন্তু কেন... 

  • <p>Alia first chose Ranbir Kapoor, followed by Salman Khan and then Aditya Roy Kapur</p>

    Bollywood23, Jun 2020, 5:09 PM

    ব্যক্তিগত সম্পর্কেও স্বজনপোষণ, এই কারণেই কি আলিয়ার সঙ্গে প্রেমালাপে মজে রণবীর

    স্বজনপোষণ নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা একের পর এক তারকার ছেলে-মেয়েদের আনফলো করে চলেছে। পাশাপাশি প্রতিবাদ জানাচ্ছে তাঁদের বয়কটের। আলিয়া ভাট থেকে শুরু করে করিনা কাপুর, সোনাক্ষী সিনহা নিজেদের সোশ্যাল মিডিয়ার কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন। ট্যুইটার ছেড়ে দিয়েছেন সোনাক্ষী, আয়ুষ শর্মা, শশাঙ্ক খৈতান সহ অনেকে। নানা সমস্যার, প্রতিবাদ, মতবিরোধের মাঝেই হাসির খোরাক খুঁজতে ব্যস্ত এক নেটিজেন। একজন ট্যুইট ইউজার রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সম্পর্ক নিয়ে মিম বানিয়েছেন। যা রীতিমত ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়।

  • <p>সলমনের চড় মারার ভয়ে ভ্যানিটি ভ্যানে লুকিয়ে বসে ক্যাটরিনা, করিনা এসে বাঁচান অভিনেত্রীকে</p>

    Bollywood23, Jun 2020, 12:05 PM

    ক্যাটরিনার প্রাক্তনকে সপাটে চড় মেরেছিলেন সলমন, ছেলের হয়ে ক্ষমা চেয়েছিলেন বাবা সেলিম

     বি-টাউনের মোস্ট পপুলার ব্যাচেলর সলমন খান। সুশান্তের মৃত্যুর পর থেকেই একের পর এক অভিযোগ বিদ্ধ হয়েছেন অভিনেতা। স্বজনপোষণ নিয়েও তার বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে।  তারকা থেকে পরিচালক নেপোটিজম নিয়ে নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন বলিউডের ভাইজানের বিরুদ্ধে।  এতদিন উদারতা নিয়ে জনপ্রিয়তা পেলেও তার রাগের জন্যও বিশেষ পরিচিতি রয়েছে সলমনের। সম্প্রতি পুরোনো একটি ঘটনা আবারও ভাইরাল হয়েছে। একবার একটি পাবে গিয়ে রণবীর কাপুরকে চড় মেরেছিলেন সলমন। সকলেই ভেবেছিলেন ক্যাটরিনার কারণেই তাদের মধ্যে ঝামেলা হয়েছিল। এই পুরোনো জল্পনায় নেটদুনিয়ার 'হটকেক'।

  • <p>'আমি যেতেই চাই নি কফি উইথ করণে, অনুষ্কা আর আমি ভেবেছিলাম করণের অনুষ্ঠান বয়কট করব'</p>

    Bollywood22, Jun 2020, 10:58 PM

    'যেতে চাইনি কফি উইথ করণে, অনুষ্কা আর আমি ভেবেছিলাম করণের অনুষ্ঠান বয়কট করব'

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে উঠছে নানা প্রসঙ্গ নিয়ে মতবিরোধ। নেপোটিজম অর্থাৎ স্বজনপোষণ এবং করণ জোহার সেই প্রসঙ্গগুলির মধ্যে অন্যতম। এই করণ জোহারের বিরুদ্ধে 'নেপোটিজমের প্রোডাক্ট' রণবীর কাপুর আসতে নাকোচ করেছিলেন। অনুষ্কা শর্মার সঙ্গে মিলে বয়কট করার কথা ছিল কফি উইথ করণ অনুষ্ঠানটি।
     

  • <p>Newcomer Ranbir Kapoor, who had not made his debut yet, was also at the pub with his set of friends. One thing led to another, and the two hot-headed individuals got into a verbal argument in front of the crowd.</p>

    Bollywood22, Jun 2020, 4:54 PM

    বাড়ির পরিচারিকাকে প্রায় মেরেই ফেলেছিলেন রণবীর, গোপন রহস্য ফাঁস নীতুর

    ছোট থেকেই রণবীর কাপুর বেশ দুষ্ট ছিলেন। পরিবারের যতটা আদরের ছিলেন, ঠিক ততটাই মায়ের চোখের মণি। কিন্তু মজার ছলে রণবীর এক একবার এমন কিছু কাজ করে বসেন যার ফল ভুগতে হত তাঁর পরিবারের সদস্যদের। এমনই এক ঘটনার কথা শেয়ার করেছিলেন এবার নীতু কাপুর। 

  • <p>इतना ही नहीं ऋषि कपूर ने दीपिका और सोनम को सख्त लहजे में सलाह भी दी थी कि किसी को नीचा दिखाने से अच्छा है वह अपने करियर में मेहनत करें और नाम कमाए। </p>

    Bollywood22, Jun 2020, 1:54 AM

    'স্বজনপোষণ থাকলেও প্রতিভার জোরে টিকতে হবে এখানে', নেপটিজমে রণবীর কাপুরের মন্তব্য

    সুশান্ত সিং রাজপুতের জন্য প্রতিবাদ চারিদিকে। নেপটিজমের বিরুদ্ধে স্বর তুলেছে সুশান্ত-ভক্তরা। এরই মাঝে রণবীর কাপুরের পুরনো সাক্ষাৎকার ফের ভাইরাল। নেপটিজম নিয়ে কী বলেছিলেন অভিনেতা।
     

  • <p>In Katrina Kaif and Ranbir Kapoor's love life, the end was not happy. Later, they parted ways after being in a live-in relationship for a few months. </p>

    Bollywood10, Jun 2020, 12:16 PM

    রণবীরের প্রতি ক্যাটের দুর্বলতা আজও একই রকম, প্রাক্তন প্রেমিকের বিয়েতে যেতে নারাজ তিনি, ভাইরাল ভিডিও

    ক্যাটরিনা কাইফের বিশেষ বান্ধবী আলিয়া ভাটের বিয়েতে স্বেচ্ছায় যাবেন তিনি। আলিয়ার বিয়ের অ্যাটেন্ড না করে অর্জুন-মালাইলাকর বিয়েতে উপস্থিত থাকা বেশি প্রয়োজন মনে করেন ক্যাট। রণবীরকে এড়িয়ে যাওয়ার সমস্ত প্ল্যান করে রেখেছেন। প্রাক্তন প্রেমিকের প্রতি দুর্বলতা কি এখনও রয়ে গিয়েছে ক্যাটরিনার।

  • <p>Newcomer Ranbir Kapoor, who had not made his debut yet, was also at the pub with his set of friends. One thing led to another, and the two hot-headed individuals got into a verbal argument in front of the crowd.</p>

    Bollywood4, Jun 2020, 11:02 AM

    পাকিস্তানি অভিনেত্রী মাহিরার সঙ্গে একান্তে ধূমপান রণবীরের, গোপন সম্পর্ক ঘিরে জল্পনা

    বলিউডের হট কেক রণবীর কাপুর। একের পর এক নায়িকার সঙ্গে সম্পর্ক গড়েছেন তিনি। কিন্তু কোনও সম্পর্কই যেন স্থায়ী হয় না। সম্প্রতি আলিয়া ভাটের সঙ্গে দুবছরের বেশি সময় ধরে ডেটিং-এ ব্যস্ত রয়েছেন রণবীর। বিয়ের খবরও পাকা। কিন্তু এতটা তো ক্যাটরিনার সঙ্গেও গড়িয়েছিল সম্পর্ক। মেয়েরদের মনে ঝড় তোলা এই অভিনেতার জীবনে সম্পর্ক ঘিরে একাধিক জল্পনা উঠেছিল তুঙ্গে, তেমনই এক পর্ব ছিল মাহিরা খান...

  • Bollywood1, Jun 2020, 3:43 PM

    প্রাক্তনের সঙ্গে লুক টেস্টে ঘনিষ্ট দীপিকা, ছবি শেয়ার করতেই কী বললেন রণবীর সিং

    ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি ছবির সাত বছরের পূর্তী, আজও দীপিকার স্মৃতিতে তরতাজা সেই দিনগুলো। প্রাক্তনের সঙ্গে কাটানো মুহূর্তগুলো দীপিকার কাছে বেশ স্পেশাল, তা আজও ভোলেনি রণবীর পত্নী, তা আরও একবার প্রমাণ হয়ে গেল দীপিকার সোশ্যাল মিডিয়ার পোস্টে। 

  • <p>'ইয়ে জওয়ানি হ্যয় দিওয়ানি' সাত বছরে পা, রণবীরের সঙ্গে প্রথম লুক টেস্টের ছবি শেয়ার করলেন দীপিকা  </p>

    Bollywood31, May 2020, 11:45 PM

    'ইয়ে জওয়ানি হ্যয় দিওয়ানি' সাত বছরে পা, রণবীরের সঙ্গে প্রথম লুক টেস্টের ছবি শেয়ার করলেন দীপিকা

    সাত বছর পূর্ণ করল 'ইয়ে জওয়ানি হ্যয় দিওয়ানি'। দর্শকের খুব পছন্দের ছবির মধ্যে অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিটি একটি। সাত বছর পূর্তিতে প্রথম লুক টেস্টের ছবি শেয়ার করলেন দীপিকা। রণবীর-দীপিকা জুটির বিরল ছবি প্রকাশ্যে আসতেই দর্শকদের উন্মাদনা তুঙ্গে।

  • Bollywood31, May 2020, 12:24 PM

    সাত বছরের সম্পর্ক বিচ্ছেদের পর তথ্য ফাঁস, রণবীরের কোন গোপন কথা সামনে এনেছিলেন ক্যাট

    দীর্ঘ সাত বছরে ধরে সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কইফ। একে অন্যের সঙ্গে হলিডে ট্রিপ থেকে শুরু করে লিভইন, কোনও কিছুই বাদ রাখেননি এই জুটি। বিয়ে পর্যন্ত কথা এগিয়েছিল ক্যাটরিনাকে নিয়ে। কিন্তু শেষ রক্ষা হয়নি দুই কারণে, মা ও দীপিকা। বিচ্ছেদের পর রণবীরকে নিয়ে মুখ খুলে কী তথ্য ফাঁস করেছিলেন ক্যাটরিনা!

  • Deepika Padukone reacted to removing ex-boyfriend Ranbir Kapoor's tattoo on the back of her neck.

    Bollywood30, May 2020, 12:17 PM

    রণবীরের প্রেমে মাতোয়ারা হয়ে 'আরকে' ট্যাটু আজও কি আছে, প্রশ্ন করতেই এ কেমন জবাব দিলেন দীপিকা

    দীপিকা পাডুকোনের আরকে ট্যাটু। বিতর্ক, খবর, গসিপ সবকিছুর মধ্যেই এই বিষয়টি বারে বারে উঠে আসে। 'বচনা অ্যয় হাসিনো' ছবির পর থেকেই ঘনিষ্ঠতা বাড়তে থাকে রণবীর কাপুর এবং দীপিকার। জোরদার প্রেমালাপ শুরু হতেই বলিউডের হটশট জুটিদের মাধ্যে নাম উঠে আসে তাঁদের। রণবীরের প্রেমে দীপিকা তখন এমন মাতোয়ারা হলেন যে নিজেরক ঘাড়ে আরকে ট্যাটুও করিয়ে নেন। রণবীরের নামের প্রথম অক্ষরগুলি দিয়ে ট্যাটু বানিয়েছিলেন। সেই ট্যাটুই ছিল টক অফ দ্য টাউন। বছর ঘুরতে না ঘুরতেই তাঁদের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। জুটির ঘনিষ্ঠ সূত্র মারফত জানা যায়, দীপিকাকে একেবারেই সময় দিচ্ছেন না রণবীর।