Rani Mukherjee  

(Search results - 39)
  • rani mukherjee bought luxury flat bjc

    BollywoodAug 12, 2021, 1:42 PM IST

    শয্যা ঘর থেকে সমুদ্র দর্শণ, ডেক থেকে রাতের আকাশের সৌন্দর্য, কত কোটির বাড়ি কিনলেন রানি

    স্বপ্ন হলেও সত্যি, স্বপ্নের বাড়ি, সাজানো হবে মনের মত করে, অস্বাভাবিক কিছু নয়। এমন স্বপ্ন অনেকই দেখে থাকে, কিন্তু কোথাও গিয়ে যেন সেই স্বপ্নই বাস্তব হতে সময় নেয় বেশ খানিক, যেমনটা ঘটে রানি মুখোপাধ্যায়ের ক্ষেত্রে। বরাবরই সৌখিন রানি। আর মনের মত একটা ফ্ল্যাটের অপেক্ষায় ছিলেন বহুদিন। এবার ঘটল সেই স্বপ্ন পূরণ। 

  • jaya bachchan opens up on rani mukherjee and abhishek bachchan relationship bjc

    BollywoodJun 10, 2021, 10:12 AM IST

    রানির সংসার করার স্বপ্ন মুহূর্তে ভেঙে গুঁড়িয়ে দিয়েছিলেন জয়া, কী অভিযোগ এনেছিলেন বচ্চনবধূ

    রানি মুখোপাধ্যায় ও অভিষেক বচ্চন একে অন্যের সঙ্গে দীর্ঘদিন ধরে ডেটিং করেছিলেন। কিন্তু তাঁদের বিয়ে হল না। প্রকাশ্যেই জয়া বচ্চন জানিয়ে দিয়েছিলেন যে তিনি এই সম্পর্ক মেনে নিতে পারবেন না। রানি অতি সাধারণ মেয়ে। এরপরই বদলে যায় সম্পর্কের সমীকরণ। 

  • anirban bhattacharya will be cast opposite rani mukerji in their upcoming movie bmm

    Bengali CinemaJun 7, 2021, 9:18 PM IST

    রানির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন অনির্বাণ, টলিপাড়ায় জোর গুঞ্জন

    শোনা যাচ্ছে, রানি মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে অভিনয় করবেন অনির্বাণ। আর একথা জানার পর থেকে খুশি অনির্বাণের অনুরাগীরা।

  • world no tobacco day From Shah Rukh khan to Ajay devgn here are bollywoods heavy smokers BRD

    BollywoodMay 31, 2021, 10:56 AM IST

    খাবার নয়, রোজ ১০০ টি সিগারেট চাই তার, বিশ্ব ধূমপান বিরোধী দিবসে চিনে নিন নেশায় আসক্ত বলি তারকাদের

    কোকেন থেকে ড্রাগস, এই নাম গুলি যেন খুবই পরিচিত বলিউডে। তবে শুধু এগুলোই নয়, যে কোনও নেশারই যেন আঁতুড়ঘর বলিউড।  বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই মাদক কেসে নাম জড়িয়েছিল তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের। সকলেই গোপনে মাদক নিতেন। তবে ছেলেরাই শুধু নন, মেয়েরাও রীতিমতো পাল্লা দিয়ে গভীর নেশায় আসক্ত। ধূমপান ছাড়া যাদের এক মুহূর্ত চলে না। আবার অনেকে হয়তো ধূমপান ছেড়েছেন কোনও কারণবশত। বলি সেলেবদের কারা রয়েছেন সেই  তালিকায়। বিশ্ব ধূমপান বিরোধী দিবসে চিনে নিন বলিউডের চেন্স স্মোকারদের।

  • saif ali khan opens up about his dating with kareena Kapoor rani mukerji advice him BRD

    BollywoodMay 26, 2021, 8:37 AM IST

    সঙ্গমের সময় করিনার জন্য গোপনে এই কাজ করতেন সইফ, কীভাবে লিভ-ইন রাজি করিয়েছিলেন বেবোকে

    দুই সন্তানের বাবা, ধর্ম, বয়স কোনওকিছুই বাধা হয়ে দাড়ায়নি সইফ-করিনার প্রেমের সামনে। বয়সে সইফের চেয়ে ১০ বছরের ছোট হলেও প্রথম স্ত্রী অমৃতাকে ডিভোর্স  দিয়ে করিনাকে বিয়ে করেন সইফ। পাঁচ বছরের প্রেম, আট বছরের দাম্পত্য জীবন সবমিলিয়ে বলিউডের অন্যতম ব়োম্যান্টিক জুটি সইফিনা। সম্প্রতি সইফ আলি খাননিজের জীবনের এক ব্যক্তিগত মুহূর্ত শেয়ার করেছেন। করিনা কাপুরের সঙ্গে ডেটে যাওয়ার আগে এই বিশেষ বন্ধুর পরামর্শ নিতেন নবাব পুত্র সইফ আলি খান। 

  • Abhishek Bachchan s perfect reply to fan who wanted to marry Aishwarya Rai is winning internet BRD

    BollywoodMay 22, 2021, 8:45 AM IST

    'সেক্সিয়েস্ট ঐশ্বর্যকে আমার চাই-ই চাই', ভক্তের বিয়ের প্রস্তাবে কী বলেছিলেন অভিষেক

    অমিতাভ বচ্চনের একমাত্র পুত্র অভিষেকের  সঙ্গে দেখতে দেখতে ১৪ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য।শুধু নায়িকা হিসেবেই নন, একজন আর্দশ স্ত্রী-দায়িত্বশীল মা-ভাল পূত্রবধুরও তকমা রয়েছে ঐশ্বর্যর।   বচ্চন পুত্র ঐশ্বর্যকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। বির্তক, সমালোচনা কোনভাবেই যেন তার পিছু ছাড়ে না।  এবার বিয়ের প্রস্তাব পেলেন ঐশ্বর্য।  এক অনুরাগীর ঐশ্বর্যর কাছে বায়না, আমাকে বিয়ে করো। বিয়ের প্রস্তাবে এ কী বললেন অভিষেক বচ্চন।  
     

  • why rani mukherjee Pairing up with aditya chopra BJC

    BollywoodApr 25, 2021, 8:35 AM IST

    অভিনেতাদের সঙ্গে সম্পর্কের জল্পনা তখন অতীত, কেবলমাত্র আদিত্যর একটাই স্বভাব প্রেমে ফেলেছিল রানিকে

    রানি মুখোপাধ্যায়ের জীবনে ঝড় তুলেছিলেন কোন কোন তারকা, তা নিয়ে ভক্তদের মনে একাধিক প্রশ্ন। কিন্তু কোথাও গিয়ে যেন রানি মুখোপাধ্যায় সম্পর্ক নিয়ে কোনও বিতর্কেই জড়াতে চাননি। অভিষেক বচ্চন, বিবেক ওবেরয়, একের পর এক নাম উঠে এলেও ভালো যে তিনি আদিত্যকেই বেসেছিলেন তা এবার খোলসা করলেন অভিনেত্রী। 

  • Abhishek Bachchan said this to Oprah when she asked Aishwarya Rai why she has never kissed onscreen BRD

    BollywoodApr 20, 2021, 10:38 AM IST

    অনস্ক্রিন সঙ্গম থেকে ঠোঁটঠাসা চুমুতে নারাজ 'Sexiest' ঐশ্বর্য, কারণ জানিয়ে সটান জবাব অভিষেকের

    বির্তক, সমালোচনা কোনভাবেই যেন তার পিছু ছাড়ে না। বচ্চন পুত্র ঐশ্বর্যকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। নীল মণির জাঁদুতে আসমুদ্র হিমাচল জুড়ে তার অগণিত ভক্ত। তবে শুধু নায়িকা হিসেবেই নন, একজন আর্দশ স্ত্রী-দায়িত্বশীল মা-ভাল পূত্রবধুরও তকমা রয়েছে ঐশ্বর্য।  অমিতাভ বচ্চনের একমাত্র পুত্র অভিষেকের  সঙ্গে দেখতে দেখতে ১৩ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য।  স্ত্রী ঐশ্বর্যকে নিয়েও সোশ্যাল মিডিয়ায় বহুবার কটাক্ষের শিকার হয়েছেন অভিষেক। যদিও তিনি ছেড়ে দেওয়ার পাত্র নন। ওপেরা উইনফ্রে শো-তে এসে স্ত্রীকে প্রকাশ্যে চুম্বন করে সটান জবাব দিয়েছিলেন অভিষেক বচ্চন।

  • balam pichkari song took for days to shoot know why BJC

    BollywoodMar 28, 2021, 10:41 AM IST

    বলম পিচকারি গান তৈরি শ্যুট হয় চার দিনে, যার পেছনের কারণ রানি মুখোপাধ্যায়ের ভাইয়ের এই নেশা

    হোলি সেলিব্রেশনে মেতে যে যে গানগুলি সবার আগে মনে আসে, তার মধ্যে অন্যতম হল রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন জুটির বলম পিচকারী। পর্দার সামনে ঠিক যতটা রঙিন এই গান, পর্দার পেছনে তার দশগুণ ছিল রঙিন, যার কারণ ছিলেন রানি মুখোপাধ্যায়ের ভাই। 

  • did Abhishek Bachchan and Rani Mukherjee breakup because of jaya bachchan BRD

    BollywoodMar 24, 2021, 9:05 AM IST

    অনক্রিন সঙ্গম থেকে ঘনিষ্ঠ চুম্বন, অভিষেকের থেকে রানির সরে যাওয়াতেই কি আজ বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য

     একাধিক সম্পর্কে জড়ানো থেকে বহুলচর্চিত ব্রেক আপ সবেতেই নাম জড়িয়েছে জুনিয়র বচ্চনের। রানি মুখার্জি থেকে করিশ্মা কাপুর ঘনিষ্ঠ সম্পর্কেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অভিষেক। বরাবরই কড়া শাসনে সন্তানদের মানুষ করেছিলেন জয়া বচ্চন।   বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবে রানিকে পছন্দ ছিল ভক্তদের। কিন্তু মা জয়ার চূড়ান্ত সিদ্ধান্তেই কি নিজের ব্যক্তিগত জীবনে ইতি টেনেছিলেন অভিষেক, জল্পনা  আজও তুঙ্গে। তবে কি রানি মুখার্জির সরে যাওয়াতেই বচ্চন পরিবারের পুত্রবধূ হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। বচ্চন পরিবারের গোপনীয়তা ফাঁস নেটদুনিয়ায়।

  • unknown facts of bollywood actir rani  mukherjee BJC

    BollywoodMar 21, 2021, 2:57 PM IST

    অভিনেত্রী হতে চাননি রানি, বড় পর্দায় আসা বাংলা ছবির হাত ধরেই, জন্মদিনে রইল অজানা কাহিনি

    বলিউড সুপার স্টার রানি মুখোপাধ্যায় ৪৩-এ পা দিলেন। তাঁর স্টানিং লুক থেকে শুরু করে ভাইরাল অভিনয়ের দক্ষতা, সবই যেন দর্শকদের মন ছুঁয়ে যায়। একের পর এক সুপারহিট রোম্যান্টটিক ছবি যেমন উপহার দিয়েছেন তিনি, ঠিক তেমনই সময়ের সঙ্গে সঙ্গে বদলেছেন নিজের লুক ও অভিনয়ের রঙ। 

  • rani mukherjee often cover her daughter face with pillow BJC

    BollywoodFeb 8, 2021, 2:33 PM IST

    বারে বারে মেয়ের মুখে বালিশ চাপা দিচ্ছেন রানি, বিরক্ত আদিরা, কী এমন ঘটল পার্টিতে

    পার্টিতে হাজির রানি মুখোপাধ্যায়। গাড়িতে মিলল ঝলক, পাশেই বসে রয়েছে আদিরা। তবে মুহূর্তে এ কি করলেন রানি, সকলের সামনেই আদিরার মুখে চাপা দিয়ে দিলেন একটি কুশন। কেন এমন কাণ্ড ঘটালেন রানি, মুহূর্তে ছবি হয়ে উঠল ভাইরাল। 

  • saif ali khan revealed rani mukerji advice when he started dating with   kareena Kapoor BRD

    BollywoodJan 27, 2021, 9:27 AM IST

    করিনার সঙ্গে বিয়ে টিকিয়ে রাখতে কার পরামর্শ নিয়েছিলেন সইফ, গোপনে করেছেন এই বড় কাজ

    করিনা কাপুর এবং সইফ আলি খান বলিউডের নবাব কাপল।  বয়সে সইফের চেয়ে ১০ বছরের ছোট হলেও প্রথম স্ত্রী অমৃতাকে ডিভোর্স  দিয়ে করিনাকে বিয়ে করেন সইফ। পাঁচ বছরের প্রেম, আট বছরের দাম্পত্য জীবন সবমিলিয়ে বলিউডের অন্যতম ব়োম্যান্টিক জুটি সইফিনা।  দুই সন্তানের বাবা, ধর্ম, বয়স কোনওকিছুই বাধা হয়ে দাড়ায়নি সইফ-করিনার প্রেমের সামনে। সম্প্রতি সইফ আলি খাননিজের জীবনের এক ব্যক্তিগত মুহূর্ত শেয়ার করেছেন। করিনা কাপুরের সঙ্গে ডেটে যাওয়ার আগে এই বিশেষ বন্ধুর পরামর্শ নিতেন নবাব পুত্র সইফ আলি খান। 

  • not Aishwarya but Rani Mukherjee to become Bachchan bahu but due to jaya bachchan breakup with Abhishek BRd

    BollywoodDec 5, 2020, 12:02 PM IST

    জানেন কি, এই বিশেষ কারণেই আজ বচ্চন পরিবারের পূত্রবধূ 'ঐশ্বর্য'

    রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের  বচ্চন পরিবার। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন পরিবার। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যও মুখিয়ে রয়েছে ভক্তরা। একাধিক সম্পর্কে জড়ানো থেকে বহুলচর্চিত ব্রেক আপ সবেতেই নাম জড়িয়েছে জুনিয়র বচ্চনের। রানি মুখার্জি থেকে করিশ্মা কাপুর ঘনিষ্ঠ সম্পর্কেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অভিষেক। বরাবরই কড়া শাসনে সন্তানদের মানুষ করেছিলেন জয়া বচ্চন।   বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবে রানিকে পছন্দ ছিল ভক্তদের। কিন্তু মা জয়ার চূড়ান্ত সিদ্ধান্তেই কি নিজের ব্যক্তিগত জীবনে ইতি টেনেছিলেন অভিষেক, জল্পনা  আজও তুঙ্গে। শেষমেষ রানি মুখার্জির সরে যাওয়াতেই বচ্চন পরিবারের পুত্রবধূ হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।
     

  • Rani mukherjee advice to all women during this time BJC

    BollywoodNov 11, 2020, 4:20 PM IST

    নারী নির্যাতনের প্রসঙ্গে বিস্ফোরক উপদেশ রানির, এমন পরিস্থিতিতে পড়লে মেয়েদের কী করতে হবে

    রানি মুখোপাধ্যায়, মর্দানি ছবি করে পর্দায় ও বাস্তবে এক ভিন্ন লুক তুলে ধরেছেন নিজের। যেখানে নেই কোনও রোম্যান্সের উপদেশ, নারী নির্যাতনের প্রসঙ্গে উঠলে মেয়েদের মুহূর্তে কী করা উচিত, সপাট জবাব দিলেন বলিউড ডিভা।