Rani Rahsmoni  

(Search results - 5)
  • undefined

    Bengali CinemaJan 16, 2021, 10:57 PM IST

    দেওরের বিয়েতে চূড়ান্ত ফ্লার্টিংয়ে ব্যস্ত দেবলীনা, ভাইরাল হল শুভবিবাহের নানা মুহূর্ত

    বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন ত্বরিতা এবং সৌরভ। দেওরের বিয়েতে দাদা বউদির উদ্দাম প্রেম। দেবলীনা-গৌরবের ফ্লার্টিং ভরল সোশ্যাল মিডিয়া। নয়া প্রেমালাপের পর্ব শুরু চোখে চোখে।

  • undefined

    Bengali CinemaJan 10, 2021, 7:41 PM IST

    দিতিপ্রিয়ার রুফটপ Party, হাজির হল 'রাণী রাসমণি'র টিম, ভাইরাল ছবি

    'রাণী রাসমণি' ধারাবাহিকটি বাংলা টেলিজগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি। বহু বছর ধরে টিআরপি তালিকার সেরা পাঁচের মধ্যেই থাকে 'রাণী রাসমণি'র নাম। দীর্ঘ সময় ধরে শীর্ষস্থান অর্জন করেছিল এই ধারাবাহিক। দিতিপ্রিয়া রায়ের এই জনপ্রিয়তা সম্ভব হয়েছে অনেকটা। পাশাপাশি ধারাবাহিকের চিত্রনাট্য, অন্যান্য অভিনেতা, অভিনেত্রীদের প্রতিটি চরিত্র ফুটিয়ে তোলাও হল সেরা টিআরপির কারণ। সম্প্রতি গোটা টিমকে দেখা গেল উৎসবে মজে থাকতে। 

  • undefined

    Bengali CinemaDec 19, 2020, 4:28 PM IST

    জনি সিনসের সঙ্গে দিতিপ্রিয়ার 'এয়চো' মিম কোল্যাবোরেশন, ক্ষোভ উগরে দেন সৃজিত সহ নেটিজেনরা

    'বাবা এয়চো', 'রক্কে করো রঘুবীর', এই সংলাপগুলির সঙ্গে প্রায় সকল বাঙালি দর্শকই পরিচিত। এমনকি যারা ধারাবাহিক দেখতে পছন্দ করে না তাদের কাছেও এই শব্দগুলি বহুল পরিচিত এবং চর্চিত। জনপ্রিয় ধারাবাহিক 'রাণী রাসমণি'-তে চরিত্রাভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে এই সংলাপগুলি বলতে শোনা যায়। ২০১৭ থেকে শুরু হওয়া ধারাবাহিক আজও টিআরপি তালিকায় সেরা পাঁচের মধ্যেই নিজেকে ধরে রেখেছে। জনপ্রিয়তার পাশাপাশি জুটেছে সমালোচনাও। 

  • এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় দিতিপ্রিয়ার ভক্তের সংখ্যা লক্ষ ছাড়িয়েছে। ফলে দর্শকদের মধ্যে তাকে ঘিরে উত্তেজনা দেখে দিতিপ্রিয়া অভিনয়ের প্রতি আরও বেশি  উত্‍সাহ পেয়ে থাকে।

    Bengali CinemaDec 13, 2020, 9:56 PM IST

    দিতিপ্রিয়ার গাঢ় ঠোঁটের নেশায় বুঁদ সাইবারবাসী, চাউনিতে মনে ঝড় তুললেন 'রাসমণি'

    'রাণী রাসমণি'র দিতিপ্রিয়া রায়ের ভিন্ন অবতার। ডার্ক লিপসে মোহময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী। বেনারসিতে সেজে চোখের চাউনিতে মুগ্ধ করলেন আট থেকে আশিকে। সাবেকিয়ানায় মডার্নাইজেশনের ছোঁয়া।

  • <p>আর ছোট নেই দিতিপ্রিয়া, ক্রমশ হয়ে উঠছেন লাস্যময়ী, আট থেকে আশির মন কাড়লেন 'রাসমণি'&nbsp;</p>

    Bengali CinemaNov 28, 2020, 1:09 PM IST

    আর সেই ছোটটি নেই দিতিপ্রিয়া, ক্রমশ হয়ে উঠছেন লাস্যময়ী, আট থেকে আশির মন কাড়লেন 'রাসমণি'

    'রাণী রাসমণি' ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তার শীর্ষে উঠেছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। শিশুশিল্পী হিসেবে কাজ করতে করতেই কখন যে রীতিমত লেডিলাইক হয়ে উঠেছেন তা খেয়ালই করা যায়নি। তবে এই পরিবর্তনে দিতিপ্রিয়া নিজের রূপের বহরেই যে সকলকে মুগ্ধ করেছেন নিজের লাবণ্যে। রাণী রাসমণি ধারাবাহিকে তাঁকে যে রূপে দেখা যায়, ব্যক্তিগত জীবনে একেবারে ভিন্ন অবতারে দেখা যায় তাঁকে।