Raveena Tandon  

(Search results - 13)
  • undefined

    Bollywood9, Sep 2020, 12:35 PM

    ঘাড় ভেঙে গুরুতর আহত, মৃত্যুর মুখ থেকে কীভাবে বেঁচে ফিরেছিলেন অক্ষয়

     বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।  ৫৩-তে পা দিলেন অক্ষয় কুমার।  লকডাউনে অভিনেতা-অভিনেত্রীদের পুরোনো সাক্ষাৎকার, গসিপ, ভিডিওতে মজেছে নেটিজেনরা। তেমনই জন্মদিনে অক্ষয় কুমারেরও একটি পুরোনো ঘটনা ভাইরাল হয়েছে। যেখানে স্টান্ট করতে গিয়ে ঘাড় ভেঙে গিয়ে গুরুতর চোট পেয়েছিলেন অক্ষয়, কীভাবে বেঁচে ফিরেছেলেন মৃত্যুর মুখ থেকে জানলে অবাক হবেন।

  • <p>रवीना कहती हैं कि जितनी लोगों ने उन्हें दबाने की कोशिश की एक्ट्रेस ने उतनी तेजी से ही फाइट बैक किया। गंदी राजनीति हर जगह होती है। उन्होंने ये भी लिखा, 'मुझे अपनी इंडस्ट्री से प्यार है लेकिन हां, प्रेशर काफी ज्यादा है। यहां अच्छे लोग हैं और ऐसे लोग भी हैं जो गंदा काम करते हैं। हर तरह के लोग हैं लेकिन दुनिया ऐसी ही है।'</p>

    Bollywood6, Aug 2020, 11:41 AM

    'হিরোদের সঙ্গে বিছানায় গিয়ে কখনও চরিত্র পাওয়ার চেষ্টা করিনি', বিস্ফোরক রবিনা

    নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা, যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। তিনি হলেন রবিনা ট্যান্ডন। কমেডি-অ্যাকশন-ড্রামা সব ধরনের ছবিতেই তিনি ছিলেন সাবলীল। একদিকে একের পর এক হিট সিনেমা অন্যদিকে চুটিয়ে প্রেম সব মিলিয়ে সর্বদাই শিরোনামে থাকতেন রবিনা ট্যান্ডন। সম্প্রতি তাকে নিয়ে নানা কুরুচিকর লেখা উঠে এসেছে একটি আর্টিকেলে। এবার নিজের জার্নি নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন রবিনা ট্যান্ডন।  

  • undefined

    Bollywood10, Jul 2020, 12:41 PM

    'অক্ষয়ের কাছাকাছি ঘেষলেই বিপদ আরও বাড়বে', রেখাকে হুমকি রবিনার

    বলিউডের বহুলচর্চিত প্রেমকাহিনি সলমন খান ও ঐশ্বর্য রাইয়ের মতো বলিউডের অন্যতম  চর্চিত জুটি ছিলেন রবিনা টন্ডন এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা, যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে।  ১৯৯৪ সালে অ্যাকশন থ্রিলার মোহরা ছবির শুটিং-এর সময় থেকেই তাদের সম্পর্ক আরও গাঢ়  হতে শুরু করেছিল। একদিকে একের পর এক হিট সিনেমা অন্যদিকে চুটিয়ে প্রেম সব মিলিয়ে সর্বদাই শিরোনামে থাকত এই পাওয়ার কাপলস। হঠাৎই রেখার সঙ্গে অন্তরঙ্গতায় নাম জড়িয়ে পড়ে অক্ষয়ের। সেই খবর জানা মাত্রই রেখাকে অক্ষয়ের থেকে দূরে থাকার হুমকি দিয়েছিলেন রবিনা, যা আজও সোশ্যাল মিডিয়ার শিরোনামে।

  • <p>बता दें कि काजोल और अजय देवगन की पहली मुलाकात फिल्म 'हलचल' की शूटिंग पर हुई थी। जब काजोल, अजय से पहली बार मिली थी तो यह देखा कि उन्हें एक किनारे अकेले बैठना पसंद है। ज्यादा बातें भी नहीं करते थे। तब काजोल को लगता था कि ऐसा भला कैसे हो सकता है कि कोई बात नहीं करे।&nbsp;</p>

    Bollywood22, Jun 2020, 3:04 PM

    'মিথ্যে অভিযোগ বন্ধ না করলে ফাঁস হবে গোপন সত্য', রবিনাকে হুমকি দিয়েছিলেন অজয়

    অজয় দেবগণ এবং কাজল। বলিউডের জনপ্রিয় দম্পতির তালিকায় তাদের নাম সবার শীর্ষে। দীর্ঘ ২১ বছরের বিবাহিত জীবনে অজয় এবং রবিনা টন্ডনকে নিয়ে অনেক জল্পনাও দানা বেঁধেছে। নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা রবিনা টন্ডন, যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে।  এই গানটির পর থেকেই ভক্তের সংখ্যাও দ্বিগুণ বেড়ে গিয়েছিল। আবারও পেজ থ্রি-র পাতা সরগরম রবিনা টন্ডন ও অজয় দেবগণকে নিয়ে। শোনা যায়, প্রেম থেকে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন রবিনা। সমস্ত অভিযোগকে মিথ্যে প্রমাণ করে  এবার মুখ খুলেছেন অজয়।

  • रवीना के घर के अंदर पहुंचते ही चारों तरफ हरियाली दिखाई देती है। आउटडोर की बात करें तो काले, लाल और ग्रे पत्थरों से इसे सजाया गया है। यहीं एक मंदिर भी है, जिसमें बैठकर परिवार के लोग पूजा-पाठ करते हैं।

    Bollywood16, Jun 2020, 3:30 PM

    কঙ্গনার পর এবার রবিনা, সুশান্তের মৃত্যুর পর ফাঁস করলেন বলিউডের অন্দরমহলের রহস্য

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একপ্রকার ঝড় উঠেছে বলিউডে। নিজের জীবন দিয়ে সুশান্ত আবারও মানুষকে কঠোর বাস্তবের মুখে ফেলে দিয়ে গেলেন অভিনেতা।

  • <p>जब मैंने उससे पैसे की बात की तो उसने कहा कि मैं इसकी चिंता न करूं। इसके बाद फिल्मसिटी में सेट लगवाया गया। सलमान टाइम पर पहुंच गया और दो दिन के अंदर शूटिंग पूरी कर ली। शूटिंग के बाद मैंने सलमान से फिर पैसों के बारे में पूछा तो उसने कहा, 'गाली मत दे यार। मैं तुझसे पैसे लूंगा। प्लीज ऐसी बात मत कर।" उसका यह अंदाज आज भी मुझे इमोशनल कर देता है।&nbsp;</p>

    Bollywood13, Jun 2020, 10:08 AM

    সলমনের সঙ্গে কীভাবে কাজের সুযোগ পেয়েছিলেন রবিনা, ২৯ বছর পর মুখ খুললেন অভিনেত্রী

    কেটে গিয়েছে ২৯ বছর। বলিউড অভিনেত্রী  রবিনা ট্যান্ডনও ঠিক এতগুলি বছরই বি-টাউনে রয়েছেন।  সালটা ১৯৯১। 'পাথর কে ফুল' ছবিতে বলিউডে ডেবিউ করেন রবিনা। এদিকে বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'।  একের পর এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের লীলায় মেতে উঠেছিলেন বলিউডের সকলের প্রিয় ভাইজান। সেই ভাইজান অর্থাৎ সলমন খানই ছবিতে রবীনার বিপরীতে ছিলেন। সম্প্রতি অনলাইন চ্যাট শো-তে সলমনের সঙ্গে প্রথম সাক্ষাতের কথা তুলে ধরেছেন অভিনেত্রী। কীভাবে কাজের সুযোগ হয়েছিল সল্লু ভাইয়ের সাথে। জেনে নিন বিশদে।

  • रवीना के घर के अंदर पहुंचते ही चारों तरफ हरियाली दिखाई देती है। आउटडोर की बात करें तो काले, लाल और ग्रे पत्थरों से इसे सजाया गया है। यहीं एक मंदिर भी है, जिसमें बैठकर परिवार के लोग पूजा-पाठ करते हैं।

    Bollywood15, Apr 2020, 12:42 PM

    প্রেমে ব্যর্থ হয়েই আত্মহত্যার চেষ্টা করেছিলেন রবিনা, নেপথ্যে ছিলেন বলিউডের এই নায়ক

    রবিনা টন্ডন। নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা। যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। জনপ্রিয় গান 'টিপ টিপ বরসা পানি' নিয়ে ফ্যান্টাসাইজ করেননি এমন পুরুষের সংখ্যা প্রায় হাতে গোনা। এই গানটির পর থেকেই ভক্তের সংখ্যাও দ্বিগুণ বেড়ে গিয়েছিল। সম্প্রতি সুপারহিট নায়িকা ব্যক্তিগত জীবনের এক চর্চিত বিষয় সকলের সামনে উঠে এসেছে। এবং সেই কারণেই আবারও পেজ থ্রি-র শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী রবিনা টন্ডন। বলিউডের এক অভিনেতার প্রেমে পাগল ছিলেন রবিনা, যার কারণে আত্মহত্যাও করারও চেষ্টা করেছিলেন। কিন্তু কে সেই অভিনেতা? যার  জন্য নিজের জীবন শেষ করতে চেয়েছিলেন রবিনা, জেনে নিন।
  • undefined

    Bollywood4, Apr 2020, 1:39 PM

    পিরিয়ড নিয়ে টিপ টিপ বরসার শ্যুটিং, অজানা তথ্য নিয়ে খোলমেলা রবীনা

    মোহরা ছবির টিপ টিপ বরসা পানি নব্বই দশকের অন্যতম জনপ্রিয় গানের মধ্যে একটি। রবীনা টন্ডন এবং অক্ষয় কুমারের ঘনিষ্ঠ রসায়নে ভরা এই গান বুকের ধুকপুকানি বাড়িয়েছিল দর্শকের। সেই সময় রবীনা এবং অক্ষয়ের ব্যক্তিগত সম্পর্কের খবরও তুঙ্গে। এই ধরনের খবরে শোরগোল পড়লেও সম্প্রতি গানের শ্যুটিং নিয়ে নানা তথ্য প্রকাশ্যে এনেছেন রবীনা, যা শুনে চোখ কপালে উঠেছে সিনেপ্রেমীদের। মোহরার এই টিপ টিপ বরসা পানি নিয়ে মুখ খুললেন রবীনা টন্ডন। ঋতুস্রাব নিয়ে গানের শ্যুটিং করেছিলেন অভিনেত্রী। এছাড়া নানা শারীরিক অসুস্থতা ছিল রবীনার।  

  • raveena tandon

    Bollywood21, Feb 2020, 4:49 PM

    চলচ্চিত্র জগতে নায়ক-নায়িকার বৈষম্যতা তুঙ্গে, বিতর্কিত মন্তব্য রবিনার

    বলিউডে একজন অভিনেতা যতদিন ধরে ব্যাটিং করে, ঠিক ততদিন কি একজন অভিনেত্রী পেয়ে থাকেন! এই প্রসঙ্গ টেনেই এবার বিতর্ক উষ্কে দিলেন রবিনা টন্ডন। একজন নায়কের অভিনয়ের সফরটা অনেক বেশি দীর্ঘ।

  • Raveena Tandon

    Bollywood27, Dec 2019, 6:10 PM

    ধর্মীয় ভাবাবেগে আঘাত, অভিযোগ দায়ের রবিনার বিরুদ্ধে

    বলিউডের নব্বইয়ের দশকের হার্টথ্রব অভিনেত্রীর নামে অভিযোগ দায়ের করা হয়েছে। টিভির একটি অনুষ্ঠানে ধর্মীয় ভাবাবেগে আঘাত করার জন্য অভিযোগ করা হয়েছে রবিনার বিরুদ্ধে। আজনালা থানায় এফআইআর দায়ের করা হয়েছে। অভিযোগপত্রের সঙ্গে টিভি শো-য়ের একটি ভিডিও ফুটেজও জমা দেন ওই ব্যক্তি।

  • रवीना टंडन: बॉलीवुड एक्ट्रेस रवीना टंडन ने लिखा, डियर युवराज सिंह...दिल तोड़ देने वाला लेकिन हिम्मत वाला फैसला। आपने हमेशा अपनी शानदार पारियों से हमारा मनोरंजन किया। आपने भारत को सम्मानित किया। आप इस मिट्टी के सच्चे बेटे हैं। 6 छक्के, इंग्लैंड के खिलाफ टी-20 वर्ल्ड कप, हमारे दिमाग में हमेशा जिंदा रहेंगे। आपको भविष्य के लिए शुभकामनाएं।

     Entertainment26, Oct 2019, 2:18 PM

    ৪৫-এও অনবদ্য বলিউড ডিভা রবিনা, একসপ্তাহ ধরে চলছে জন্মদিন পালন

    শনিবার ৪৫-এ পা দিলেন রবিনা টন্ডন। এক সময় পর্দায় লাগাতার উষ্ণতা ছড়িয়ে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন নব্বইয়ের দশকের এই অভিনেত্রী। একের পর এক হিট ঠবি উপহার দিয়েছিলেন দর্শকদের।

  • zaira

     Entertainment2, Jul 2019, 7:31 PM

    জাইরা 'অকৃ্তজ্ঞ'! রবিনা ক্ষমা চাইলেন কাশ্মীরি কন্যার কাছে

    এখন প্রশ্ন উঠছে সোশ্য়াল মিডিয়ায় কি স্বেচ্ছায় ওই পোস্ট করেছেন জাইরা ওয়াসিম। বেশ কিছু সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে এই নিয়েই নতুন তথ্য উঠে আসছে। বলা হচ্ছে, রীতিমতো জোর করে ওই পোস্ট লেখানো হয়েছে জাইরাকে দিয়ে। 

  • undefined

    Bollywood1, Jul 2019, 10:20 AM

    জায়রা ওয়াসিম-এর সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ রবিনা টন্ডনের, কী বললেন তিনি

    সোশ্যাল মিডিয়ায় তাঁর এই পোস্ট ছড়িয়ে পড়ার পরই বলিউডের অন্দরে শুরু হয়েছে জোড় গুঞ্জন। আর তাঁর এই সিদ্ধান্তের বিরুদ্ধে নিদের মত প্রকাশ করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রবিনা ট্যান্ডন। এদিন টুইট করে রবিনা জানান যে, দুটো ছবি করে কেউ যদি ইন্ডাস্ট্রির প্রতি কৃতজ্ঞ না থাকে, তাহলে বিষয়টি ততটাও গুরুত্বপূর্ণ নয়। শুধু এটাই আশা করবেন তাঁরা যেন অত্যন্ত শৃঙ্খলার সঙ্গে প্রস্থান করেন, এবং নিজেদের আদ্দিকালের মানসিকতা যেন নিজেদের কাছেই রাখে।