Realme  

(Search results - 37)
  • <p>Realme 8 Pro</p>

    TechnologyMar 25, 2021, 12:05 PM IST

    আজ ফাস্ট সেল শুরু করছে Realme 8 pro, জেনে নিন এর আকর্ষণীয় ফিচারগুলি

    চিনা স্মার্টফোন সংস্থা Realme ভারতে Realme 8 Series লঞ্চ করেছে। এর আওতায় সংস্থাটি বাজারে Realme 8 এবং Realme 8 Pro বাজারে নিয়েছে। আজ লঞ্চের পরে Realme 8 Pro এর প্রথম সেল শুরু হচ্ছে। এই ফোনের দাম ১৭,৯৯৯ টাকা থেকে শুরু হয়। এই সেল ফ্লিপকার্ট এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে শুরু হবে। Realme 8 Pro এর ৬ GB RAM এবং ১২৮ GB ইন্টারন্যাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা হয়েছে। একই সঙ্গে ফোনের ৮ GB RAM এবং ১২৮ GB ইন্টারন্যাল স্টোরেজ সহ মডেলটির দাম ১৯,৯৯৯ টাকা। এই ফোনটির সেল অনলাইন প্ল্যাটফর্মটিতেও আজ থেকে Flipkart, Realme-র ওয়েবসাইট এবং শীর্ষস্থানীয় স্টোরগুলিতে লঞ্চ করা হবে।

  • <p>Realme Narzo 30A</p>

    TechnologyFeb 25, 2021, 1:13 PM IST

    একেবারে জলের দরে, ভারতে লঞ্চ হল Realme-এর Narzo 30A

    Realme ভারতে কম দামে ৬০০০ mAh ব্যাটারি সহ একটি Realme Narzo 30A লঞ্চ করেছে। বিশেষ বিষয়টি হল এটি একটি এন্ট্রি লেভেল ফোন, যা সেরা বৈশিষ্ট্য সহ লঞ্চ হয়েছে। এর বিশেষ কথাটি হল Realme Narzo 30A একেবারে বাজেটের মধ্যে ৬০০০ mAh-এর মতো শক্তিশালী ব্যাটারি নিয়ে আসে। এর ৩ GB + ৩২ GB ভেরিয়েন্টটির দাম ৮,৯৯৯ টাকা এবং ৪ GB + ৬৪ GB মডেলের দাম ৯,৯৯৯ টাকা হয়েছে। ফোনের সেলটি ৫ মার্চ থেকে শুরু হবে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট realme.com ছাড়াও স্মার্টফোনের সেলটি ই-কমার্স সাইট ফ্লিপকার্টেও থাকবে। রিয়্যালিটি Narzo 30A দুটি রঙের ভেরিয়েন্ট লেজার ব্লু এবং লেজার ব্ল্যাকে লঞ্চ করা হয়েছে।

  • <p>Realme C20</p>

    TechnologyJan 23, 2021, 1:49 PM IST

    জলের দরে দুর্দান্ত ফিচার, প্রকাশ্যে এল Realme C20-এর বিস্তারিত তথ্য

    Realme তার নতুন স্মার্টফোন Realme C20 লঞ্চ করেছে। এই ফোনটি সংস্থার লেটেস্ট ডিভাইস, যা বর্তমানে ভিয়েতনামে লঞ্চ হয়েছে। বিশেষ বিষয়টি হল এটি একটি এন্ট্রি লেভেলের ফোন, যার বৈশিষ্ট্যগুলি নিয়ে আপস করা হয়নি। এই ফোনটিতে ৫০০০ mAh ব্যাটারি, মিডিয়াটেক হেলিও G 35 প্রসেসরের মতো বৈশিষ্ট্য রয়েছে। এগুলি ছাড়াও ফোনে ব্লুটুথ 5.1 সমর্থন করেছে। জেনে নেওয়া যাক এই ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন এবং এর দাম সম্পর্কে-

  • <p>ভাবছেন নতুন বছরে নতুন ফোন কিনবেন। সেই সঙ্গেই কম বাজেটে বেশি ফিচার কে না চায়। স্যামসাং না অ্যাপেল, আবার গুগুল পিক্সেলও রাখতেই পারেন লিস্টে। ফোন কেনার আগে দেখে নিন আকর্ষনীয় ফিচারের এই ৫ টি ফোন।</p>
    Video Icon

    Life StyleDec 2, 2020, 9:03 PM IST

    কম বাজেটে আকর্ষনীয় ফিচার, লিস্টে রাখুন এই ৫টি ফোন

    ভাবছেন নতুন বছরে নতুন ফোন কিনবেন। সেই সঙ্গেই কম বাজেটে বেশি ফিচার কে না চায়। স্যামসাং না অ্যাপেল, আবার গুগুল পিক্সেলও রাখতেই পারেন লিস্টে। ফোন কেনার আগে দেখে নিন আকর্ষনীয় ফিচারের এই ৫ টি ফোন।

  • <p>Realme Narzo 20&nbsp;</p>

    TechnologySep 21, 2020, 3:36 PM IST

    সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার, লঞ্চ হল Realme Narzo 20-এর ৩টি স্মার্টফোন

    Realme ২১ সেপ্টেম্বর সোমবার ভারতে তার নতুন সিরিজ Narzo 20 এর তিনটি ফোন বাজারে লঞ্চ করছে। এই সিরিজে, সংস্থাটি Realme Narzo 20 Pro, Narzo 20 A, এবং Realme Narzo 20 লঞ্চ করবে। দুপুর ১২.৩০ মিনিটে শুরু হবে ফোনের লঞ্চ। সংস্থার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে সরাসরি দেখা যাবে এদের লঞ্চিং। সংস্থাটি বেশ কিছুদিন ধরে এই ফোনটি সম্পর্কে টিজার প্রকাশ করছে, যার কারণে ফোনের অনেকগুলি বৈশিষ্ট্য ইতিমধ্যে ফাঁস ও হয়েছে।

  • <p>Realme7 pro</p>

    TechnologySep 14, 2020, 1:28 PM IST

    দুর্দান্ত ফিচার -সহ আকর্ষনীয় সেলফি ক্যামেরা, আজ থেকে শুরু হল রিয়েলমি সেভেনপ্রো-এর ফাস্ট সেল

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। Realme7 pro মিড রেঞ্জের এই ফোনে সাধ্যের মধ্যে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। লঞ্চের পর থেকেই ফোনপ্রেমীদের নজরে আসে এই ফোন। আজ বেলা ১২ টা থেকে Realme.com এবং Flipkart-এ বিক্রি শুরু হবে ফাস্ট সেল।

  • <p>Realme Narzo 10A&nbsp;</p>

    TechnologySep 5, 2020, 3:31 PM IST

    মাত্র ৮,৯৯৯ টাকায় দুর্দান্ত ফিচার, বিক্রি শুরু হল রিয়েলমি নারজো টেনএ

    একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। বিক্রি শুরু হল রিয়েলমি-এৎ লেটেস্ট এডিশন স্মার্টফোন নারজো টেনএ । রিয়েলমি আজ দুপুর ১২ টা থেকে ফ্লিপকার্ট এবং রিয়েলমি ডটকম (realme.com) রিয়েলমি নারজো টেনএ বিক্রি শুরু হচ্ছে। জেনে নেওয়া যাক রিয়ালিমি নার্জো ফোন এর স্পেসিফিকেশন-
     

  • <p>Realme smart TV</p>

    TechnologyAug 16, 2020, 2:51 PM IST

    মাত্র ১২,৯৯৯ টাকায় ৩২ ইঞ্চ এইচ়ডি স্ক্রীন, রিয়েলমি আনল ২টো দুর্দান্ত রেঞ্চ-এর স্মার্ট টিভি

    স্মার্টফোন নির্মাতারা এখন ধীরে ধীরে টিভি বাজারে প্রবেশ করছে। বাজেটের মধ্যে স্মার্ট টিভি গুলির কথা বললে রেডমি, রিয়েলমি, নোকিয়ার মতো ব্র্যান্ড রয়েছে। বর্তমানে উন্নতমানের ফিচারযুক্ত ৩২ ইঞ্চির টিভি বাজেটের মধ্যে একটি হল রিয়েলমি এর ৩২ ইঞ্চি স্মার্ট টিভি। এমন পরিস্থিতিতে, রিয়েলমি একটি ভাল সুযোগ এনেছে, যেখানে আপনি সাধ্যের মধ্যে স্মার্ট টিভি বাড়িতে আনতে পারবেন। রিয়েলমি-এর এই স্মার্ট টিভির প্রারম্ভিক দামটি ১২,৯৯৯ টাকা। রিয়েলমির ওয়েবসাইট ছাড়াও এই টিভিটি ফ্লিপকার্টে পাওয়া যাবে। জেনে নেওয়া যাক, রিয়েলমি স্মার্ট টিভি স্পেসিফিকেশন-

  • <p>RealMe C15</p>

    TechnologyAug 13, 2020, 2:21 PM IST

    মিলতে পারে ১০,০০০ মধ্যেই দুর্দান্ত ফিচার, ১৮ অগাষ্ট লঞ্চ হতে চলেছে রিয়েলমির দুটি স্মার্টফোন

    রিয়েলমে তার জনপ্রিয় সি-সিরিজের অন্তর্গত ভারতে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে। সংস্থাটি জানিয়েছে যে, ১৮ আগস্ট ভারতে রিয়েলমি সি টুয়েলভ এবং রিয়েলমি সি ফিফটিন লঞ্চ হতে পারে। সংস্থাটি ভার্চুয়াল ইভেন্টের জন্য সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ও করেছে। এই ফোনগুলি বেলা সাড়ে ১২ টায় লঞ্চ করা হবে বলে জানা গিয়েছে। সংস্থাটি সি  টুয়েলভ এবং সি ফিফটিন উভয়ের জন্য নিজের ওয়েবসাইটে ব্যানারও পোস্ট করেছে। সংস্থা তরফ থেকে এখনও তেমন কিছু প্রকাশ করা হয়নি। তবে, সি  টুয়েলভ এবং সি ফিফটিন এন্ট্রি-লেভেল সেগমেন্টে থাকবে বলে আশা করা হচ্ছে।
     

  • <p>রিয়েলমি একটি ভারতীয় সংস্থা, ভারতেই তৈরি হয় এর স্মার্টফোনগুলি দাবী সংস্থার সিইও-র</p>

    TechnologyJun 17, 2020, 6:06 PM IST

    রিয়েলমি একটি ভারতীয় সংস্থা, ভারতেই তৈরি হয় এর স্মার্টফোনগুলি দাবী সংস্থার সিইও-র

    সম্প্রতি ভারতে চিনা পণ্য 'বয়কট' এর হিরিক পড়ে গিয়েছে। আনইনস্ট্ল বা ডিলিট করা হচ্ছে চিনা অ্যাপও। এই পরিস্থিতিতে সঙ্কটের মুখে পড়তে হয় বর্তমানে বিশ্বের দ্বিতীয় মোবাইল প্রস্তুতকারী সংস্থা রিয়েলমি-কে। গুগুলের সার্চ ইঞ্চিনে বার বার একটা প্রশ্ন ঘোরাফেরা করতে থাকে, 'রিয়েলমি কি চিনা সংস্থা?' কারণ যদি চিনা সংস্থা হয় তাহলে এই ফোনও হয়তো 'বয়কট' করতেন হাজার হাজার ভারতীয়। বিপদ বুঝে ক্রেতাদের প্রশ্নের উত্তর দিতে আসরে নামলেন স্বয়ং রিয়েলমি-র সিইও নিজেই।

  • <p>Realme X3</p>

    TechnologyJun 10, 2020, 5:01 PM IST

    ৫জি কানেক্টিভিটি ও সুপার জুম ক্যামেরা ফিচার, ২৬ জুন ভারতে লঞ্চ হতে পারে রিয়েলমি এক্সথ্রি

     একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ২৬ জুন ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে রিয়েলমি এক্সথ্রি স্মার্টফোন। জেনে নেওয়া যাক রিয়েলমি এক্সথ্রি স্মার্টফোন এর ফিচার-সহ বিস্তারিত।

  • <p>Realme X50m 5G</p>

    TechnologyApr 26, 2020, 4:25 PM IST

    ৫জি কানেক্টিভিটির সুবিধা-সহ আকর্ষণীয় ফিচার, বাজারে আসছে রিয়েলমি এক্সফিফটিএম

    নতুন বছরে একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। এবারে বাজারে লঞ্চ হতে চলেছে আবারও এক্স সিরিজের রিয়েলমি এক্সফিফটিএম স্মার্টফোন। জেনে নেওয়া যাক রিয়েলমি এক্সফিফটিএম স্মার্টফোন এর ফিচার-সহ বিস্তারিত।

  • <span style="font-size:11.0pt"><span style="line-height:107%"><span style="font-family:&quot;Calibri&quot;,sans-serif">Realme X3</span></span></span>

    TechnologyApr 14, 2020, 3:15 PM IST

    আকর্ষণীয় ফিচার-সহ লঞ্চ হতে চলেছে রিয়েলমি এক্সথ্রি, রয়েছে ৫জি কানেক্টিভিটির সুবিধাও

    নতুন বছরে একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ।
  • Realme 6i

    TechnologyMar 15, 2020, 3:15 PM IST

    আকর্ষণীয় ফিচার-সহ লঞ্চ হতে চলেছে রিয়েলমি সিক্সআই, রইল বিস্তারিত

    নতুন বছরে একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। রিয়েলমি সিক্সআই স্মার্টফোনের মোবাইলের বাজারে লঞ্চ হবে আগামী সপ্তাহেই। সংস্থার অফিশিয়্যাল সাইট রিয়েল মি ডট কম থেকে অনলাইনেই হবে এই ফোনের লঞ্চ।

  • Realme X50 pro

    TechnologyMar 12, 2020, 1:21 PM IST

    আসছে রিয়েলমি এক্সফিফটি প্রো ফাইবজি-এর নতুন ফ্ল্যাগশিপ ফোন, রইল বিস্তারিত

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ভারতীয় বাজারে বিক্রি শুরু হল রিয়েলমি এক্সফিফটি প্রো-এর এই ফোন।