Rekha  

(Search results - 50)
  • undefined

    BollywoodJul 14, 2021, 1:14 PM IST

    প্রকাশ্যেই ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বনে লিপ্ত অমিতাভ-জয়া, প্রেমিকের অন্তরঙ্গতা দেখে হতবাক রেখা

    বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম।  সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে  হিট। কিন্তু কখনই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্য স্বীকার করেননি বলিউডের শাহেনশা অমিতাভ। বরং জয়াকে বিয়ে করে প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন বিগ বি। খুল্লামখুল্লা প্রেম কখনওই পছন্দ করতেন না অমিতাভ কিন্তু স্ক্রিন অ্যাওয়ার্ডে একবার প্রকাশ্যেই জয়াকে ঘনিষ্ঠ চুম্বন করেছিলেন তাও আবার রেখার সামনে। অন্তরঙ্গ অবস্থায় প্রেমিককে দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন রেখা।

  • undefined

    BollywoodJul 1, 2021, 2:06 PM IST

    তিন দশক ধরে রেখার জীবনে রাজ করছেন এক নারী, এমন এক বিতর্কিত কাহিনি যা চর্চায় থাকে আজও

    রেখার সঙ্গে ফরজানা রয়েছেন প্রায় তিরিশ বছরেরও বেশি। রেখাকে প্রতিদিন সকালে খবরের কাগজ পড়ে শোনান ফরজানা। রেখা নিজে নিজে  কোনও দিন বই পড়েন নি আজ পর্যন্ত। রেখার স্মৃতিতে যদি অমিতাভ থাকেন, তাহলে রেখার সত্তায় আছেন ফরজানা।

  • undefined

    BollywoodJun 18, 2021, 8:51 AM IST

    খুল্লামখুল্লা নয়, গোপন সঙ্গমই পছন্দ করতেন অমিতাভ, রেগে গিয়েই কি যৌনতার পর্দাফাঁস করেছিলেন রেখা

    সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন এই জুটি।  সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে  হিট। কিন্তু কখনই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্য স্বীকার করেননি বলিউডের শাহেনশা অমিতাভ,জানুন কেন।

  • undefined

    BollywoodJun 4, 2021, 8:02 AM IST

    জোর করে চেপে ধরে ঠোঁটঠাসা চুম্বন, যৌন নিগ্রহের দিনের কথা আজও ভোলেননি রেখা

    রেখার ব্যক্তিগত জীবনটাও ছিল চলচ্চিত্র জীবনের মতোই ঝা চকচকে। নিজের অবস্থান ও ব্যক্তিত্ব সম্পর্কে সবসময়েই  সচেতন ছিলেন এই অভিনেত্রী। কিন্তু রেখার জীবনে এমন এক ঘটনা ঘটে গিয়েছে যা আজও ভুলতে পারেননি রেখা। বয়স মাত্র ১৫ বছর। অভিনয়ে আসার পরই যৌন লালসার শিকার হয়েছিলেন অভিনেত্রী। বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা জোর করে চুমু খেয়েছিলেন অভিনেত্রীকে। গভীর চুম্বনের কথা আজও ভুলতে পারেননি বলিউডের উমরাওজান রেখা। 

  • undefined

    BollywoodMay 17, 2021, 12:05 PM IST

    হাতে নেই ছবি, কোনও মতে চলছে রিয়ালিটি শো, স্টানিং ডিভা রেখার তবে আয়ের উৎস কি

    বলিউডের কিংবদন্তী সুপারস্টার রেখা, একসময় পর্দায় ঝড় তুলেছে যাঁর অভিনয়, তিনি এখন বেশ খানিকটাই বিনোদন জগতের বাইরে। না আছে ছবি, না আছে বিজ্ঞাপন, তবে কীভাবে চলছে অভিনেত্রীর! 

  • undefined

    BollywoodMay 17, 2021, 10:02 AM IST

    চরম ঘনিষ্ঠ মুহূর্তে রেখার সঙ্গে অক্ষয়, প্রেমিকের সঙ্গে নোংরামি দেখে কড়া হুমকি রবিনার


    একসময়ে দুজনেই সুপারহিট জুটি। তার উপর দর্শকরাও তাদের দেখতে মুখিয়ে থাকতেন।  বলিউডের বহুলচর্চিত প্রেমকাহিনি সলমন খান ও ঐশ্বর্য রাইয়ের মতো বলিউডের অন্যতম  চর্চিত জুটি ছিলেন রবিনা টন্ডন এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার।  প্রেম -সম্পর্ক সবটাই যেন চুটিয়ে উপভোগ করছিলেন আমজনতা। হঠাৎই রেখার সঙ্গে অন্তরঙ্গতায় নাম জড়িয়ে পড়ে অক্ষয়ের। সেই খবর জানা মাত্রই রেখাকে অক্ষয়ের থেকে দূরে থাকার হুমকি দিয়েছিলেন রবিনা, যা আজও সোশ্যাল মিডিয়ার শিরোনামে।

  • undefined

    Coronavirus IndiaMay 6, 2021, 12:03 PM IST

    দুর্গাপুর থেকে চতুর্থ অক্সিজেন এক্সপ্রেস গেল দিল্লিতে

    করোনার কঠিন সময়ে দেশবাসীকে বাঁচাতে ছুটে চলেছে ভারতীয় রেল। দেশের রাজধানী দিল্লি সহ বেশ কিছু জায়গায় রোগীদের জন্য অক্সিজেনের হাহাকার পড়ে গিয়েছে। 

  • undefined

    BollywoodMay 1, 2021, 7:45 AM IST

    স্মার্ট লুকে অমিতাভের স্টানিং ফোটোশ্যুট, দেখা মাত্রই নিজেকে সামলাতে না পেরে কী করলেন রেখা

    রেখা ও অমিতাভ বচ্চনের সমীকরণ কম বেশি সকলেরই জানা। তাঁদের মধ্যে প্রেম-প্রণয় প্রকাশ্যে না হলেও তা প্রকট। ভক্তদের মনে এই জুটির জন্য জায়গা সর্বকালের। কিন্তু বাস্তব জীবনে একাধিক বিতর্ক সৃষ্টি করলেও তাঁরা আপাত দৃষ্টি একটা সময়ের পর নিজেদেরকে সরিয়ে নিয়েছিলেন বিভিন্ন জল্পনা থেকে। কিন্তু ভালোলাগাকে কী এতটাও সহজে গোপন করা যায়... 

  • undefined

    BollywoodApr 22, 2021, 10:15 AM IST

    ঐশ্বর্যর সঙ্গে সঙ্গমের ঘনিষ্ঠতা কি এখনও ভুলতে পারছেন না সলমন, জানেন কেন 'ব্যাচেলর' ভাইজান

    বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'। বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন তাবড় তাবড় অভিনেত্রীরাও।বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও মোছেনি তার। যদিও বিয়ে করে সংসারের করার প্রবল ইচ্ছা ছিল সল্লুর, আর তখনই আসে বিপত্তি। নেটিজেনরা বলেন, ঐশ্বর্যর সঙ্গে ঘনিষ্ঠতা নাকি এখনও ভুলতে পারেননি সল্লু,  তার ব্যাচেলর থাকার পিছনে দায়ী  ঐশ্বর্য। কিন্তু এটাই আসল কারণ নয়, বরং বলিউডের এই ডিভার জন্য তিনি আজও বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'।

  • undefined

    BollywoodApr 4, 2021, 2:30 PM IST

    ' শরীরী কাম' মেটাতেই কি বিবাহিত পুরুষে আকৃষ্ট রেখা, যৌনতা নিয়ে বিস্ফোরক 'এভারগ্রীন বিউটি'

    তিনি বরাবরই সাহসী, গতে বাধা সমীকরণ থেকে বেরিয়ে নিজের ছন্দে তিনি সাবলীল। তাকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। তিনি হলেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। সচারচর জনসমক্ষে দেখা যায় না এভারগ্রীন বিউটিকে। সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২-র মঞ্চে বিশেষ অতিথি রেখা। সেখানেই বিবাহিত পুরুষের প্রেমে বারংবার আকৃষ্ট রেখা বিস্ফোরক মন্তব্যে নেটিজেনদের চমকে দিয়েছেন। 

  • <p style="text-align: justify;">Rekha has immense love for both of them, and on many occasions, she has praised them for their outstanding acting performances. After Padmavaat's success, Deepika received a heartfelt letter and a gift from Rekha. She even gifted a gorgeous silk saree to Deepika after Bajirao Mastani.<br />
&nbsp;</p>

    BollywoodFeb 11, 2021, 9:59 AM IST

    'লেসবিয়ান নাকি সমকামী', রেখার শরীরী কামের নেশায় আজও পাগল বলিউডের এই তারকা

    সত্যিই কি লেসবিয়ান রেখা। আবার নেটিজেনদের মতে তিনি নাকি সমকামী। সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন রেখা।   অমিতাভ থেকে অক্ষয় , সঞ্জয় ছাড়াও তার ম্যানেজার ফারজানার সঙ্গে গোপন সম্পর্ক ছিল রেখার। তবে কি লেসবিয়ান রেখা? 

  • <p>ಇವರಿಬ್ಬರು ಕಳೆದ ಬಾರಿ ಸಿಲ್ಸಿಲಾದಲ್ಲಿ ಒಟ್ಟಿಗೆ ಕಾಣಿಸಿಕೊಂಡರು. ಈ ಸಿನಿಮಾ &nbsp;ಅವರ ರಿಯಲ್‌ ಲವ್‌ಸ್ಟೋರಿಯನ್ನು&nbsp;ಆಧರಿಸಿದೆ ಎಂದು ವರದಿಯಾಗಿದೆ.&nbsp;</p>

    BollywoodFeb 7, 2021, 8:07 AM IST

    'ভালোবাসাটাই যথেষ্ট, জয়াকে কেন কষ্ট দেব', তবে কি অমিতাভের স্ত্রীর কথা ভেবেই সংসার করেননি রেখা

    অমিতাভ বচ্চন আর রেখার সম্পর্কের মধ্যে থাকা সমীকরণ কম বেশি সকলেরই জানা। এই জুটি একসময় চুটিয়ে প্রেম থেকে ছবি করেছে টিনসেল টাউনে। করা হয়নি শুধু সংসার। কারণ কী শুধুই জয়া! আজও প্রশ্ন থেকেই যায়। 

  • Rekha Sharma

    West Bengal ElectionsDec 12, 2020, 5:44 PM IST

    'রাজ্যে নারী নিরাপত্তা নেই', ভোটের আগে সরব জাতীয় মহিলা কমিশন

    ভোটের আগে ইয়োর্কার পড়ল তৃণমূল শিবিরে। বাংলার নারী নিরাপত্তা নিয়ে অভিযোগ তুলল কমিশন। শনিবার  দুদিনের রাজ্য সফরে এসেছেন রেখা শর্মা। বাংলায় ২৫০ টিরও বেশি মামলার রিপোর্ট চেয়েছেন তিনি।

  • <p><strong>ಮಗನ ಸಿನಿಮಾ ಟೀಕಿಸಿದ ನಟಿ: </strong>ಫರಾಹ್ ಖಾನ್ ಅವರ ಹ್ಯಾಪಿ ನ್ಯೂ ಇಯರ್ ಸಿನಿಮಾಗೆ ಮಿಶ್ರ ಪ್ರತಿಕ್ರಿಯೆ ಬಂದಿತ್ತು. ಇದರಲ್ಲಿ ಕೀ ರೋಲ್ ಮಾಡಿದ್ದು, ಬಿಗ್ ಬಿ ಪುತ್ರ ಅಭಿಷೇಕ್ ಬಚ್ಚನ್.</p>

    BollywoodDec 4, 2020, 2:24 PM IST

    রেখা-হেমা-সারিকা, অমিতাভ-জয়া থেকে মিঠুন-যোগীতা বালির জীবনে গ্রহণ হিসেবে রয়ে গিয়েছে এই নায়িকারা

    বলিউড এবং বি-টাউনের ওপেন সিক্রেট নিয়ে নানা মুণির নানা মত। কার সঙ্গে কার বিয়ে ভাঙল, কার সম্পর্ক গিয়ে ঠেকল তলানিতে, কোন তারকা জুটির ব্রেক আপ আবার কে কে করছে লুকিয়ে প্রেম, এই নিয়ে সাধারণ মানুষের উত্তেজনা ষোলোয়ানা। তবে কোন তারকাদের বৈবাহিক জীবনে পরকীয়ার ছোঁয়া পড়েছে, সেই নিয়ে সকলের উৎসাহ কিঞ্চিৎ বেশি। অমিতাভ বচ্চন থেকে শুরু করে আমির খান, মিঠুন চক্রবর্তী, সইফ আলি খান স্ত্রী থাকার সত্ত্বেও চুটিয়ে করেছেন প্রেম, এমনই বলে সূত্রের খবর। 

  • <p style="text-align: justify;">Veteran actress Rekha has been linked up with many actors over these past decades, including Amitabh Bachchan, Jeetendra, Akshay Kumar. But, did you know that she has a secret relationship with her female secretary cum manager Farzana?<br />
&nbsp;</p>

    BollywoodNov 23, 2020, 11:30 AM IST

    বলিউডের এভারগ্রিন রেখা কি লেসবিয়ান, ফাঁস হল লিভ-ইন থেকে 'Bedroom'সিক্রেট

    সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। এছাড়া জিতেন্দ্র, অক্ষয় কুমার ছাড়াও তার ম্যানেজার ফারজানার সঙ্গে গোপন সম্পর্ক ছিল রেখার। তবে কি লেসবিয়ান রেখা? ইয়াসির উসমানের লেখা রেখাঃ দ্য আনটোল্ড স্টোরিতে উঠে এসেছে রেখার লিভ-ইন থেকে বেডরুম সিক্রেট।