Rekha  

(Search results - 25)
  • <p>'ಅವರ ಮೇಲೆ ನನ್ನ ಪ್ರೀತಿ ಅಥವಾ ನನ್ನ ಬಗ್ಗೆ ಅವರ ಪ್ರೀತಿ ಹೇಗಿದೆ ಎಂಬುವುದು ಜನರಿಗೆ ತಿಳಿಯಬೇಕು. ನಾನು ಅವರನ್ನು ಪ್ರೀತಿಸುತ್ತೇನೆ, ಅವರು ನನ್ನನ್ನು ಪ್ರೀತಿಸುತ್ತಾರೆ. ಕೇವಲ, ಇತರರು ನನ್ನ ಬಗ್ಗೆ ಏನು ಯೋಚಿಸುತ್ತಾರೆ ಎಂಬುದು ಮುಖ್ಯವಲ್ಲ'  ಎಂದು ನಟಿ ರೇಖಾ ಹೇಳಿಕೆ ಕೊಟ್ಟಿದ್ದರು. </p>

    Bollywood10, Sep 2020, 7:45 AM

    স্টানিং ফোটোশ্যুটে সাদা-কালো অমিতাভ, পোস্টার দেখেই মুহূর্তে এ কী করলেন রেখা

    রেখা ও অমিতাভ বচ্চনের সমীকরণ কম বেশি সকলেরই জানা। তাঁদের মধ্যে প্রেম-প্রণয় প্রকাশ্যে না হলেও তা প্রকট। ভক্তদের মনে এই জুটির জন্য জায়গা সর্বকালের। কিন্তু বাস্তব জীবনে একাধিক বিতর্ক সৃষ্টি করলেও তাঁরা আপাত দৃষ্টি একটা সময়ের পর নিজেদেরকে সরিয়ে নিয়েছিলেন বিভিন্ন জল্পনা থেকে। কিন্তু ভালোলাগাকে কী এতটাও সহজে গোপন করা যায়... 

  • Bollywood9, Sep 2020, 12:35 PM

    ঘাড় ভেঙে গুরুতর আহত, মৃত্যুর মুখ থেকে কীভাবে বেঁচে ফিরেছিলেন অক্ষয়

     বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।  ৫৩-তে পা দিলেন অক্ষয় কুমার।  লকডাউনে অভিনেতা-অভিনেত্রীদের পুরোনো সাক্ষাৎকার, গসিপ, ভিডিওতে মজেছে নেটিজেনরা। তেমনই জন্মদিনে অক্ষয় কুমারেরও একটি পুরোনো ঘটনা ভাইরাল হয়েছে। যেখানে স্টান্ট করতে গিয়ে ঘাড় ভেঙে গিয়ে গুরুতর চোট পেয়েছিলেন অক্ষয়, কীভাবে বেঁচে ফিরেছেলেন মৃত্যুর মুখ থেকে জানলে অবাক হবেন।

  • Bollywood2, Sep 2020, 10:39 AM

    অনস্ক্রিনে উদ্দাম সঙ্গমে লিপ্ত, নগ্ন হতেও দ্বিধা করেননি এই সাহসী বলি অভিনেত্রীরা

     পোশাক বলতে গায়ে কিছুই নেই। কখনও অর্ধনগ্ন থেকে পুরো নগ্ন। সম্পূর্ণ নগ্ন হয়েই ক্যামেরার সামনে সাবলীল ভাবে  পোজ দিয়েছেন এই লাস্যময়ীরা। চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি এই অভিনেত্রীরা। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন এই অভিনেত্রীরা। অনেকেই ভাবেই হলিউড অভিনেত্রীরাই শুধু অনস্ক্রিনে নগ্ন হতে দ্বিধা করেন না। তবে বলিউড অভিনেত্রীরাও নগ্ন সাহসী দৃশ্যে অনস্ক্রিনে বাজিমাত করেছেন। নব্বইয়ের দশকের রেখা থেকে রাধিকা আপ্তে, নগ্নদৃশ্যে ঘামঝড়ানো অভিনেত্রীদের দেখে নিন একনজরে।
     

  • Bollywood22, Aug 2020, 8:19 AM

    'উমরাও জান'কে ছোঁয়ার চেষ্টা, বলি ডিভা রেখার সঙ্গে নিজের তুলনা সারার, পরিণতি কী হয়েছিল

    বলিউড অভিনেতা-অভিনেত্রীদের পাশাপাশি স্টারকিডদের নিয়েও নেটিজেনদের প্রবল আগ্রহ রয়েছে। কখন কোন খুনসুটিতে তারা মেতে রয়েছেন সেখান থেকে যেন চোখ সরে না পাপরাৎজির। যদিও 'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে তিনি এখন 'হট সেনসেশন'। একের পর এক ছবি দিয়ে রাতারাতি নেটদুনিয়ার হট সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান।  সম্প্রতি সারা আলি খানের একটি সিক্রেট প্রকাশ্যে এসেছে। বলিউডের অরজিনাল ডিভা রেখার সঙ্গে নিজের তুলনা করেন সারা, শুধু তাই নয়, ঘটা করে তা আবার সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেছেন সইফ কন্যা।
     

  • <p>অন্যদিকে নিয়মাবলী অনুযায়ী, রেখার পরীক্ষাও বাধ্যতামূলক। রেখা নিজের বাড়ির ভিতর স্যানিটাইজ করার অনুমতি দেননি বলে বিএমসির লোকেরা রেখার বাড়ির বাইরে থেকেই স্যানিটাইজ করে বেরিয়ে আসতে বাধ্য হন। </p>

    Bollywood19, Jul 2020, 8:59 AM

    কেটে গেল সাতদিন, করোনা টেস্ট করাননি রেখা, উদ্বেগ প্রকাশ মুম্বই মেয়রের

    করোনার আবহে মহারাষ্ট্রের পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠছে। একে একে তারকারা আক্রান্ত হয়ে পড়ছেন বিটাউনে। অমিতাভ বচ্চন ও তাঁর পরিবারের করোনা পজিটিভ হওয়ার পরই রেখার বাড়ির এক কর্মীর শরীরে করোনা ধরা পড়ে। কিন্তু টেস্ট করাতে নারাজ রেখা... এভাবেই বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেত্রী... 

  • <p>প্রসঙ্গত, বর্ষীয়ান অভিনেত্রী রেখার বাংলো সি স্প্রিং-এও করোনার থাবা। অভিনেত্রীর বাড়ির দু'জনের নিরাপত্তারক্ষীর মধ্যে একজনের করোনা টেস্ট পজিটিভ এসেছে। তৎক্ষণাৎ সিল করে দেওয়া হয়েছে তাঁর বাংলো। </p>

    Bollywood14, Jul 2020, 9:26 PM

    কোভিড পরীক্ষা করতে নারাজ রেখা, বিএমসি-কেও ঢুকতে দেননি বাড়িতে

    বলিউডে সম্প্রতি ফের হানা দিয়েছে করোনা। রাতারাতি কোভিডে আক্রান্ত বচ্চন পরিবার, অনুপম খেরের পরিবার এবং রেখার সি স্প্রিং বাংলোর নিরাপত্তারক্ষী। প্রথমে রেখার বাড়ির নিরাপত্তারক্ষীর খবরই প্রকাশ্যে আসে। মুম্বই পৌরসভার তরফ থেকে পুরো বাংলো স্যানিটাইজ করে নোটিশ লাগানো হয়েছে বাড়ির গেটে। অন্যদিকে কনটেনমেন্ট জোন হিসাবে ঘোষিত হয়েছে বান্দ্রার ওই এলাকা। রেখার বাড়ির স্যানিটাইজ করানোক পর রেখার কোভিড পরীক্ষা করানোর কথা, তাঁর বাড়ির অন্যান্য কর্মীদের পরীক্ষাও বাকি রয়েছে।

  • <p>বচ্চন পরিবারের পাশাপাশি রেখার বাড়িতেও করোনার হামলা, সিল করা হল অভিনেত্রীর বাংলো</p>

    Bollywood12, Jul 2020, 3:39 AM

    বচ্চন পরিবারের পাশাপাশি রেখার বাড়িতেও করোনার হামলা, সিল করা হল অভিনেত্রীর বাংলো

    অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের সহ রেখার বাড়িতেও করোনার হামলা। বর্ষীয়ান অভিনেত্রী মুম্বইয়ের বাংলোয় পড়ল ভাইরাসের থাবা। বাড়ির দু'জন নিরাপত্তারক্ষীর মধ্যে একজন করোনা পজিটিভ। সঙ্গে সঙ্গে সিল করে দেওয়া হয় রেখার বাড়ি।

  • Bollywood10, Jul 2020, 12:41 PM

    'অক্ষয়ের কাছাকাছি ঘেষলেই বিপদ আরও বাড়বে', রেখাকে হুমকি রবিনার

    বলিউডের বহুলচর্চিত প্রেমকাহিনি সলমন খান ও ঐশ্বর্য রাইয়ের মতো বলিউডের অন্যতম  চর্চিত জুটি ছিলেন রবিনা টন্ডন এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা, যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে।  ১৯৯৪ সালে অ্যাকশন থ্রিলার মোহরা ছবির শুটিং-এর সময় থেকেই তাদের সম্পর্ক আরও গাঢ়  হতে শুরু করেছিল। একদিকে একের পর এক হিট সিনেমা অন্যদিকে চুটিয়ে প্রেম সব মিলিয়ে সর্বদাই শিরোনামে থাকত এই পাওয়ার কাপলস। হঠাৎই রেখার সঙ্গে অন্তরঙ্গতায় নাম জড়িয়ে পড়ে অক্ষয়ের। সেই খবর জানা মাত্রই রেখাকে অক্ষয়ের থেকে দূরে থাকার হুমকি দিয়েছিলেন রবিনা, যা আজও সোশ্যাল মিডিয়ার শিরোনামে।

  • <p>সম্পূর্ণ একার প্রচেষ্টাতেই দুই সন্তানকে মানুষ করেন সরোজ খান। মানসিক ভাবে ভেঙে না পড়ে নিজের লক্ষ্যে স্থির রেখেই আজ তিনি বলিউডের মাস্টারজি।  তার হাত ধরে বলিউডে নতুন  যুগের সূচনা হয়েছিল।</p>

    Bollywood3, Jul 2020, 12:55 PM

    অন্তঃসত্ত্বা অবস্থায় এক লাফে মাটিতে গড়াগড়ি, সাংঘাতিক বিপদের হাত থেকে রক্ষা পেয়েছিলেন মাস্টারজি

    সরোজ খানের প্রয়াণে বলিউড শোকস্তব্ধ। একের পর এক তারকাকে হারাতে বসেছে বি-টাউন। প্রথমে ইরফান খান, তারপর ঋষি কাপুর, সাজিদ খান। পরবর্তীতে সুশান্ত সিং রাজপুতের আরস্মিক মৃত্যুর রেশ এখনও কাটেনি। বরং তাঁর আত্মহত্যার যুক্তি মানতে নারাজ গোটা দেশ। এরই মধ্যে মাস্টারজি সরোজ খানের মৃত্যুতে শোকার্ত বলিউড। একের পর এক বলিউড শিল্পী, তারকারা তাঁর মৃত্যুতে শোকজ্ঞাপন করে চলেছেন। জানা গিয়েছে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সরোজজি। মুম্বইের এক বেসরকারি হাসপাতালে গভীর রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 

  • Bollywood30, Jun 2020, 12:00 PM

    অশ্রাব্য গালিগালাজ থেকে শাশুড়ির জুতো খুলে মার , শ্বশুরবাড়িতে ঢুকতেই আর কি সহ্য করেছিলেন রেখা

    তিনি বরাবরই সাহসী, গতে বাধা সমীকরণ থেকে বেরিয়ে নিজের ছন্দে তিনি সাবলীল। তাকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। তিনি হলেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। প্রেম বারেবারে ফিরে এসেছে তার জীবনে। প্রেম ভাঙা থেকে বিবাহিত পুরুষের সম্পর্ক একের পর এক বিতর্কে তিনি পুড়েছেন বিরহের তাপে। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। কিন্তু অমিতাভকে তার আর পাওয়া হল না, শেষমেষ  বিনোদ মেহরার সঙ্গে ঘর বেঁধে শ্বশুরবাড়ির ঘর করার স্বপ্ন দেখলেও, তার ভাগ্যে জুটেছিল অশ্রাব্য গালিগালাজ থেকে,গায়ে হাত এবং চপ্পলের কয়েক ঘা। ব্যক্তিগত জীবনের সেই বাস্তব দৃশ্য আজও জ্বলজ্বল রেখার স্মৃতিতে। 

  • Bollywood6, Jun 2020, 12:54 PM

    আবারও বলিউডে করোনার থাবা, জ্বর শ্বাসকষ্ট থাকা সত্ত্বেও প্রযোজকে ফিরিয়েছিল হাসপাতাল

    বছর পরার পর থেকেই একের পর এক মৃত্যু সংবাদ ধেয়ে আসছে বলিউড থেকে। শোকে ক্রমেই ডুবে যাচ্ছে সিনসেল টাউন। সময় থাকতেই বন্ধ করে দেওয়া হয়েছিল ছবির কাজ, শ্যুটিং। কড়া নিরাপত্তায় নিজেদের মুরে ফেলেছিলেন তারকারা।

  • Bollywood6, Jun 2020, 9:36 AM

    রেখার বিরুদ্ধে অশ্লীল মন্তব্য, মেজাজ হারিয়ে ভক্তকে বেদম মেরেছিলেন অমিতাভ

    বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন এই জুটি।  সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে  হিট। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও।  বাস্তবে খুব শান্ত প্রকৃতির মানুষ অমিতাভ। কিন্তু রেগে গেলে তিনি পুরোটাই অন্য। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, শুটিং চলাকালীন রেখার সম্বন্ধে অশ্লীল মন্তব্য শোনায় মেজাজ হারিয়ে বেদম মারধর করেছিলেন বিগ বি। পরিণতি কী হয়েছিল, জেনে নিন।

  • Bollywood3, Jun 2020, 12:42 PM

    অমিতাভের সঙ্গে রেখার অন্তরঙ্গতা দেখে কেঁদে ফেলেছিলেন জয়া, কী ঘটেছিল সেদিন

    কেটে গেছে বিয়ের এতগুলি বছর। দাম্পত্যের যুগলবন্দির আজ বর্ষপূর্তি। আজ অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের ৪৭ তম বিবাহবার্ষিকী।  সালটা ১৯৭৩, ৩ জুন আজকের দিনেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। তাদের বিয়ের পিছনেও রয়েছে অনেক অজানা গল্প। তাঅমিতাভ-রেখা সম্পর্কের কথা সকলেরই জানা। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন এই জুটি।  সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে  হিট। একটা সময় এমন হয়েছিল, রেখার সঙ্গে অমিতাভের অন্তরঙ্গতা দেখে কেঁদে ফেলেছিলেন জয়া। জেনে নিন ঠিক কী ঘটেছিল সেদিন। 

  • <p>इस बारे में मशहूर लेखक यासिर उस्‍मान ने अपनी किताब 'रेखा: द अनटोल्‍ड स्‍टोरी' में बताया है। ऐसे में रेखा से जुड़े उस पुराने किस्‍से के बारे में बता रहे हैं। </p>

    Bollywood31, May 2020, 10:57 AM

    বয়সে ছোট সঞ্জয়ের সঙ্গে বিবাহ গুঞ্জন আজও পিছু ছাড়েনি রেখার, জানুন আসল সত্য


    সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন রেখা।   অমিতাভ থেকে অক্ষয় অনেক অভিনেতার সঙ্গেই নাম জড়িয়েছিল রেখার। সত্তরের দশক থেকে আজও সেই চর্চা চলেই আসছে। সম্পর্কের বাইরেও বয়সে পাঁচ বছরের ছোট অভিনেতা সঞ্জয় দত্তের সঙ্গে তার বিয়ের গুজবে মাতোয়ারা হয়েছিল বলিউড। সেই গুঞ্জন আজও চলে আসছে। জেনে নিন আসল সত্য।

  • Amitabh Bachchan and Rekha Bollywood Shehanshah Amitabh Bachchan and evergreen actress Rekha's love story is an unforgettable one. Tales of the two are still heard in the corridors of tinsel town. Amitabh Bachchan and Rekha had an affair even after marriage. Their love story started while shooting for the film Silsila in the year 1981. Also, this was the last movie they were seen together. Since then, these stars have never appeared together onscreen or off screen.

    Bollywood9, May 2020, 1:00 PM

    অন্তরঙ্গ ভালবাসার সত্যতা কেন প্রকাশ্যে আনেননি অমিতাভ, তোপ দেগেছিলেন রেখা

    রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন এই জুটি।  সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে  হিট। কিন্তু কখনই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্য স্বীকার করেননি বলিউডের শাহেনশা অমিতাভ,জানুন কেন।