Relationship  

(Search results - 799)
  • undefined

    RelationshipAug 2, 2021, 12:34 PM IST

    ছেলেদের কোন জিনিসটার প্রতি নজর আটকে থাকে মেয়েদের, জানলে আঁতকে উঠবেন

    রাস্তায় চলতে ফিরতে একে অপরের দিকে ঝাড়ি মারা চলতেই থাকে। তবে শুধু ছেলেরাই নয়, মেয়েরাই কম কীসে। তবে মেয়েরা যখন ছেলেদের দিকে তাকায় তখন সবার আগে কোন জিনিসের দিকে তাদের চোখ যায়, এটা কি জানেন, সম্প্রতি সমীক্ষায় একটি চমকপ্রদ তথ্য উঠে এসেছে। ছেলেদের দিকে তাকানোর সময় কোন জিনিসের উপর মেয়েদের চোখ পড়ে, জানলে চমকে যাবেন।

  • undefined

    BollywoodAug 1, 2021, 11:34 AM IST

    'বেশি ভালবাসলে বেশি কষ্ট পেতে হয়', পোস্টে আবারও প্রশ্নের মুখে ইন্দ্রনীল এবং বরখার সম্পর্ক

    বরখার বেশকিছু কার্যকলাপ ওই গুঞ্জনকে আরও উস্কে দেয়। কিছুদিন আগেই বরখা তাঁর ইনস্টাগ্রাম থেকে ইন্দ্রনীলকে আনফলো করেছিলেন।

  • undefined

    West BengalJul 31, 2021, 9:55 PM IST

    'উনি কি ইস্তফা দিয়ে দিয়েছেন', বাবুলের রাজনীতি ছাড়া নিয়ে প্রশ্ন দিলীপের

    বাবুল সুপ্রিয়র সঙ্গে যে তাঁর সম্পর্ক যে খুব একটা ভালো নয় তা কারও অজানা নয়। শনিবার রাজনীতি ছাড়ার কথা ফেসবুকে ঘোষণা করেছিলেন বাবুল। এমনকী, সেই পোস্টেই সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন বলেও জানিয়েছেন তিনি। যদিও তাঁর রাজনীতি ছাড়া নিয়ে কিছুই জানেন না সাংবাদিক বৈঠকে জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

  • undefined

    West BengalJul 31, 2021, 2:09 PM IST

    বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ, চুল কেটে-বিয়ে দিয়ে মহিলাকে 'শাস্তি' গ্রামবাসীদের

    মধ্যযুগীয় নির্যাতন ক্যানিংয়ে। এক দেওরের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে মারধরের পর মহিলার চুল কেটে দেন তাঁর ভাসুর ও গ্রামের বাসিন্দারা। এমনকী, ওই দেওরের সঙ্গে জোর করে তাঁকে বিয়েও দেওয়া হয়েছে। বুধবার বিকেলে এই ঘটনা ঘটেছে ক্যানিংয়ের ডাবু গ্রাম এলাকায়। 

  • <p>అయితే ఇది భార్యభర్తల అంతర్గతవ్యవహారం కాబట్టి మూడో వ్యక్తికి తెలియదు. కాకపోతే నలుగురిలో ఉన్నప్పుడు భార్యభర్తల బాడీ లాంగ్వేజ్ వారిద్దరి మధ్య ఎంత అన్యోన్యత ఉందో తెలుపుతుంది.</p>

    RelationshipJul 31, 2021, 11:54 AM IST

    মোবাইলের নেশায় চরম আসক্ত, এক ভুলেই খোয়াতে পারেন সারাজীবনের মতো যৌনমিলনের ক্ষমতা

     বুক পকেট হোক কিংবা প্যান্টের পকেট মোবাইল ফোন আমরা সর্বদাই সেখানেই রাখি। আর এই অভ্যাসের ফলে বড়সড় সমস্যায় পড়তে চলেছেন পুরুষরা। মোবাইল ফোনের সামান্য এই ভুল ডেকে আনে পুরুষদের জন্য মহা বিপদ। কিন্তু এটা জানেন কি মোবাইল ফোনের সামান্য এই ভুলের কারণেই চিরতরে হারাতে পারেন আপনার যৌনক্ষমতা। 

  • Sex in fashion

    RelationshipJul 29, 2021, 3:54 PM IST

    বাজার চলতি 'ভায়াগ্রা' আর নয়, যৌনমিলন দীর্ঘস্থায়ী করতে দ্বিগুণ কার্যকরী 'হিমালয়ান ভায়াগ্রা'

    হিমালয়ান  ভায়াগ্রা, যা প্রায় বিলুপ্ত। এবার বিলুপ্ত প্রায় প্রজাতির আওতাভুক্ত হল  এই হিমালয়ান ভায়াগ্রা। দামী প্রজাতির এই ফাঙ্গাসই হিমালয়ান ভায়গ্রা নামে পরিচিত। এর দাম শুনলে চক্ষু চড়কগাছ হবে।  আন্তর্জাতিক বাজারে কেজি প্রতি এর দাম প্রায় ২০ লক্ষ টাকার কাছাকাছি।   এবার থেকে লাল তালিকার আওতাভুক্ত হল এই হিমালয়ান ভায়াগ্রা। এই ছত্রাক সেবনে যৌনসুখ আরও বেশি উপভোগ করা যায়।

  • <p style="text-align: justify;">Deepika Padukone and Ranveer Singh are loved for their fun and quirky relationship moments that they share with fans.</p>

    BollywoodJul 29, 2021, 1:35 PM IST

    অস্বস্তিকর পরিস্থিতিতে দীপিকা, দাঁতের ফাঁকে কাঁকড়া, রণবীরের সঙ্গে প্রথম সাক্ষাৎ আজও

    দীপিকা পাড়ুকোন, যাঁর বর্তমানে বলিউডের দাপট এক কথায় দেখার মত। হাতে একের পর এক ছবি। আর তার পারিশ্রমিকও নেহাতই কম নয়। পার্সোনাল লাইফ থেকে শুরু করে প্রফেশনাল লাইফ, মাঝে মধ্যেই খবরের শিরোনামে জায়গা করে থাকেন দীপিকা পাড়ুকোন। যার মধ্যে ব্যক্তিগত জীবনের প্রভাবও নেহাতই কম নয়। 

  • undefined

    Bengali CinemaJul 29, 2021, 10:58 AM IST

    অনাবৃত উরু, লো ডিপ নেকে স্পষ্ট শরীরী ভাঁজ, 'রানিমা'র খোলস ছেড়ে বোল্ড অবতারে 'দিতিপ্রিয়া'

    নিজেকে নিয়ে ঠিক কতটা এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। গতে বাধা দীর্ঘ ৪ বছরের ইমেজকে ভেঙে চুরে এবার নয়া অবতার হাজির সকলের প্রিয় রানিমা। আটপৌরে শাড়ি, সাবেকি গয়না, কন্ঠীর মালা এসব এখন অতীত। রানিমার খোলস ছেড়ে বয়েজ কাট চুল, সরু ফিতের পোশাক, হাই থাই স্লিটে ঝড় তুললেন দিতিপ্রিয়া রায়। এবার আর ছোটপর্দায় দেখা যাবে না রানিমা -কে। ছোটপর্দা নয়, এবার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। 'অভিযাত্রিক' দিয়েই বড় পর্দায় হাতেখড়ি দিতিপ্রিয়ারা। বেশ কিছু ছবির কাজও রয়েছে দিতিপ্রিয়ার হাতে। তবে সিনেমার আগে হইচই-এর জনপ্রিয় ওয়েবসিরিজ দিয়েই কামব্যাক করছেন দিতিপ্রিয়া। গসিপ-প্রেমের গুঞ্জন- নতুন কাজ, দিতিপ্রিয়ায় মজে সাইবারবাসী।
     

  • undefined

    BollywoodJul 29, 2021, 7:59 AM IST

    ছেলের সামনেই খুল্লামখুল্লা ঠোঁটঠাসা চুম্বন, অমিতাভ-জয়ার কীর্তি দেখে আঁতকে উঠেছিলেন অভিষেক

    বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন প্রায় পাঁচ দশক ধরে সুখী দাম্পত্যে রয়েছেন। তাদের সম্পর্কের রসায়ন আর পাঁচটা সম্পর্কের মতোন নয়। খুল্লামখুল্লা প্রেম কখনওই পছন্দ করতেন না অমিতাভ কিন্তু স্ক্রিন অ্যাওয়ার্ডে একবার প্রকাশ্যেই জয়াকে ঘনিষ্ঠ চুম্বন করেছিলেন তাও আবার ছেলে অভিষেকের সামনে। অন্তরঙ্গ অবস্থায় বাবা-মাকে দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন জুনিয়র বচ্চন।

  • undefined

    Bengali CinemaJul 28, 2021, 3:39 PM IST

    তবে কী সম্পর্কের সুদিন ফিরতে চলেছে, প্রিয়াঙ্কার পথেই হাঁটলেন রাহুল

    ইতিমধ্যেই রাহুল তাঁর   অর্গান ইন্ডিয়ার মেলের স্ক্রিনশট পোস্ট করেন। সূত্রের খবর অনুযায়ী আগে থেকেই রাহুলের ইচ্ছে ছিল অঙ্গদান করার। তবে কাজের চাপে হয়ে উঠছিল না।

  • <p>తన కొడుకు గత కొద్దిరోజులుగా డిప్రెషన్ తో బాధపడుతున్నాడని.. అందుకే గుండె నొప్పి వచ్చిందని &nbsp;అతని తల్లి చెప్పడం గమనార్హం.</p>

    RelationshipJul 28, 2021, 1:05 PM IST

    কামে বাড়ছে আসক্তি, হস্তমৈথুনে ছেলেদের চেয়েও এগিয়ে মেয়েরা, যৌন নেশা কীভাবে ছাড়বেন

      ১৮ থেকে ৪০ বছর পর্যন্ত ছেলে-মেয়েরা উভয়েই হস্তমৈথুনে আসক্ত হয়ে পড়ছেন। অতিরিক্ত হস্তমৈথুন করলে পড়তে পারেন চরম বিপদে। সম্প্রতি সমীক্ষায় দেখা গেছে ,অতিরিক্ত যৌন তৃপ্তির জন্যই এই পথ বেছে নিচ্ছেন ছেলে-মেয়েরা। যার ফলে কঠিন রোগের শিকার হচ্ছেন অজান্তেই,  কীভাবে মুক্তি পাবেন এই অভ্যেস থেকে, জেনে নিন কী বলছেন বিশেষজ্ঞরা।

  • <p style="text-align: justify;"><strong>Shah Rukh Khan</strong><br />
"For me, love is dignifying a woman. She needs to be dignified by her man. That is romance for me."</p>

    BollywoodJul 28, 2021, 9:55 AM IST

    সঙ্গমে আসক্ত রণবীর ছাড়লেন না বন্ধুর স্ত্রী-কে, ৫ বছরের চরম ঘনিষ্ঠতা নিমেষে ভুলেছিলেন 'প্লে-বয়'

    কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর। তবে নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। দীপিকা থেকে ক্যাটরিনা তার প্রেমেই পাগল, কিন্তু এই বলি নায়িকাদের আগে অন্য একজনের সঙ্গে ৫ বছর ঘনিষ্ঠ সম্পর্কে ছিলেন, যিনি কিনা রণবীরের বন্ধুর স্ত্রী। কে সেই প্রেমিকা, কী তার আসল পরিচয়, জানলে চমকে যাবেন।

  • undefined

    BollywoodJul 28, 2021, 9:00 AM IST

    সম্পর্ক টিকবে না জেনেও বিয়ে, তবে কি রাজের কোটি কোটি টাকার সম্পত্তির লোভ সামলাতে পারেননি শিল্পা

    সম্পর্কের শুরু থেকেই বিতর্ক।  শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার প্রেম থেকে বিবাহ পুরোটাই যেন কন্ট্রোভার্সি। শিল্পার সঙ্গে প্রথম দেখার সময়ে বিবাহিত ছিলেন রাজ কুন্দ্রা। নিজের প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়েই বিয়ে করেন শিল্পাকে। কিন্তু শিল্পা শুরুতেই রাজকে জানিয়েছিলেন তাদের সম্পর্ক টিকবে না। তারপরও কেন বিয়ের পিঁড়িতে বসলেন শিল্পা। তবে কি রাজের কোটি কোটি টাকার সম্পত্তির লোভেই নিয়েছিলেন বিয়ের সিদ্ধান্ত। আর আজ চর্চার কেন্দ্রবিন্দুতে রাজ কুন্দ্রা। পর্নকান্ডে গ্রেফতার রাজ কুন্দ্রাকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলেও তা মঞ্জুর করেনি আদালত। আপাতত জেলের বদ্ধ কুটুরিতে দোষীদের সঙ্গে থাকতে হবে  শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।
     

  • undefined

    Good NewsJul 27, 2021, 12:07 AM IST

    মালাবদলের সময় 'কবাডি' খেলছেন কনে, ভাইরাল ভিডিও

    বর যেই তাঁর গলায় মালা পরাতে যাবেন, ব্যস ওমনি দৌড় দিলেন তিনি। 'কবাডি' খেলার মতো করেই দৌড় দিতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

  • <p><strong>दलजीत कौर-शालीन भानोट</strong><br />
टीवी सीरियल 'कुलवधू' में शालीन भनोट और दलजीत कौर की जोड़ी को लोगों ने खूब पसंद किया। उन्होंने 2008 में 'नच बलिए' में भी पार्टिसिपेट किया और डांस रियलिटी शो के विनर बने। इस जीत के बाद कपल ने 2009 में शादी कर ली। हालांकि कपल की शादी लंबे समय तक नहीं चल पाई। शादी के सिर्फ 7 साल बाद 2015 में दोनों का तलाक हो गया। कपल का एक बेटा भी है, जिसका नाम जेडन है। जेडन अपनी मां दलजीत के ही साथ ही रहता है।&nbsp;</p>

    BollywoodJul 26, 2021, 3:52 PM IST

    তবে কি সত্যি বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন ইন্দ্রনীল-বরখা, ইন্দ্রনীলকে আনফলো করলেন বরখা

    আবারও টলিপাড়ায় দাম্পত্য ছেদ পড়ার গুঞ্জন উঠলো। বেশ কিছুদিন আগেই টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল ইন্দ্রনীল এবং বরখার বিবাহ বিচ্ছেদের খবর। তবে সেই সময় দুজনেই ওই খবরকে গুজব বলে ধামাচাপা দিয়েছিলেন।