Relationship  

(Search results - 204)
  • undefined

    Relationship7, Apr 2020, 2:47 PM IST

    সুগন্ধের ম্যাজিকই বাড়িয়ে তুলবে মিলনের চাহিদা, ট্রাই করলেই ফল মিলবে হাতেনাতে

    দেশজুড়ে করোনা আতঙ্কের মধ্যে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। সারা বিশ্বে এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।  একটানা  দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। অনেকের সম্পর্কের মধ্যে একঘেয়েমি চলে এসেছে। কীভাবে এই সমস্যার মোকাবিলার করবেন তা ভেবেন পাচ্ছেন না। এক্ষেত্র হাতের কাছের কয়েকটা জিনিসেই ফিরে পেতে পারেন পুরোনো সম্পর্ক। যে কোনও সুগন্ধি মানুষের ব্যক্তিত্ব প্রকাশ করে। পারফিউম ব্যবহার করতে কে না ভালবাসে। সুরুচির পরিচয় দেয় এই পারফিউম।  প্রত্যেকেই নিজেদের ব্যক্তিত্ব অনুযায়ী এই সুগন্ধি ব্যবহার করে থাকেন। সুগন্ধী মানে যে পারফিউমই হতে হবে তেমনটা নয়, ঘরের মধ্যে সুগন্ধী ছড়িয়েও সঙ্গিনীর মন অনায়াসেই জয় করতে পারবেন। মুহূর্তের মধ্যে মন ভাল করতে এবং সম্পর্কের মধ্যে উষ্ণতা বজায় রাখতে জুড়ি মেলা ভার এই সুগন্ধীর। কোনও কোন সুগন্ধী যৌন মিলনের জন্য আদর্শ, দেখে নিন একনজরে।

  • Sridevi

    Bollywood6, Apr 2020, 7:16 PM IST

    মাঝে মধ্যেই মাথা ঘুরে পড়ে যেতেন শ্রীদেবী, রক্তচাপ কমই কী তবে মৃত্যুর কারণ

    অকালেই চলে গিয়েছিলেন শ্রীদেবী। মুহূর্তে অভিনেত্রীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছিল গোটা দেশে। সুস্থই তো ছিলেন, কীভাবে মৃত্যু ঘটল  অভিনেত্রী। মুহূর্তে জল্পনা ছড়িয়েছিল বলি-পাড়ায়। একের পর এক তথ্য উঠে এসেছে সামনে। এবার এল স্বাস্থ্য সম্পর্কে নয়া তথ্য।

  • undefined

    Relationship6, Apr 2020, 5:39 PM IST

    বৈশাখেই আপনার বিবাহ-অভিযান, লকডাউনের চিন্তায় কীভাবে সামলাবেন পরিস্থিতি

    একদিকে করোনার থাবা আর অন্যদিকে লকডাউন। লকডাউন চলাকালীন প্রত্যেকেই ঘরবন্দি। বিয়ের জন্য মানসিকভাবে  প্রস্তুত না হলে খোলাখুলি আলোচনা করে নিন। মাথা ঠান্ডা রেখে পুরো বিষয়টি আলোচনা করে তারপর ডিসিশন নিন।

  • মিমিকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করার চেষ্টায় অঙ্কুশ, মেক আপ নিয়ে ঠাট্টা করলেন অভিনেতা

    Bengali Cinema6, Apr 2020, 4:54 PM IST

    মিমিকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল করার চেষ্টায় অঙ্কুশ, মেক আপ নিয়ে ঠাট্টা করলেন অভিনেতা

    অঙ্কুশ-মিমির বন্ধুত্ব নিয়ে কেউ কোনও সন্দেহ প্রকাশ করতে পারে না। এনারা সেই কম সংখ্যক নায়ক-নায়িকাদের মধ্যে পড়েন যাঁদের বন্ধুত্ব আজও অটুট। সোশ্যাল মিডিয়া হোক বা ছবির প্রচারে, একে অপরকে ট্রোল করেই যায় অঙ্কুশ-মিমি। এবারেও তার অনথ্যা হল না।
     

  • It was only after she saw his face that she realised he wasn't her father.

    Bollywood6, Apr 2020, 1:47 PM IST

    বোল্ড দৃশ্যে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ ঐশ্বর্য, ভাঙতে বসেছিল বচ্চন পরিবার

    ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে একাধিক তারকার যেন নাম জড়িয়েছে, ঠিক তেমনটাই গ্রাফ রণবীর কাপুরের। অভিনেতা, সহজেই দুর্বল হয়ে পড়েন অভিনেত্রীদের ওপর। তেমনটাই কী ঘটতে চলেছে ঐশ্বর্যের সঙ্গে! এমনই কী কিছু আঁচ করেছিল বচ্চন পরিবার! কেন এই ছবি ঝড় তুলেছিল ঐশ্বর্যর জীবনে!

  • undefined

    Coronavirus World4, Apr 2020, 1:16 PM IST

    করোনা-যোদ্ধা মহিলা ডাক্তারদের কুপ্রস্তাবের বন্যা, অশ্লীলতার সীমা ছাড়ালো পাকিস্তান

    বিশ্বজুড়ে মারাত্মক সংক্রামক করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে একেবারে সামনের সারিতে রয়েছেন চিকিৎসকরা। সেইসঙ্গে বহু সংখ্যায় স্বাস্থ্যকর্মী, বিশেষ করে মহিলা কর্মীরা এই লড়াইয়ে সামিল হয়েছেন। কেউ কেউ করোনার ভয়ে পিছিয়ে আসতে চাইলেও, সারা পৃথিবীতেই দারণ সাহসের সঙ্গে কাজ করে চলেছেন এই স্বাস্থ্যকর্মীরা। তবে তাঁদের বোধহয় কল্পনাতেও ছিল না, এই চরম বির্যয়ের সময়েও মহিলা হওয়ার কারণে তাঁদের ইন্টারনেটে ব্যঙ্গ বিদ্রুপের শিকার হতে হবে। তাদের দেওয়া হবে কু-প্রস্তাব, জিজ্ঞেস করা হবে এক রাতের রেট।  

     

  • undefined

     Entertainment4, Apr 2020, 11:31 AM IST

    কোনও তৃতীয় ব্যক্তি নয়, আলিয়া-রণবীরের বিয়ের স্বপ্নে এবার করোনার থাবা

    রণবীরের প্রেম মানেই তা অস্থায়ী। ফলে আলিয়ার সঙ্গে সম্পর্ক টিকবে না, এমনটাই মত যখন বি-টাউনের এক শ্রেণির মানুষের ঠিক তখনই প্রকাশ্যে এসেছিল এক উড়ো কার্ড। আলিয়া ও রণবীরের বিয়ের। তাঁরা সাতপাকে বাঁধা পড়তে চলেছে। কিন্তু সেই কার্ড ছিল ভুঁয়ো। এবার সত্যিই যখন দুই পরিবারের তরফে শুরু হল তোর জোর, তখন বাধা হয়ে দাঁড়ালো করোনা। 

  • Arbaaz Khan and Malaika Arora

    Bollywood3, Apr 2020, 9:06 AM IST

    বিচ্ছেদের আগের রাতে কী ঘটেছিল মালাইকার সঙ্গে, জানলে অবাক হবেন

    বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা খান আপাতত নিজের ফ্ল্যাটে সময় কাটাচ্ছেন ইতিমধ্যেই সমস্ত শ্যুটিং বাতিল করে দিয়েছেন অভিনেত্রী। ছেলের সঙ্গে সময় কাটছে বলিউডের ছাইয়া ছাইয়া গার্লের। সম্প্রতি নিজের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মালাইকা। সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। দীর্ঘদিনের সম্পর্ক ছেড়ে সংসার ভেঙে ছেলেকে নিয়ে বেরিয়ে আসাটা অতটাও সহজ ছিল না অভিনেত্রীর। কীভাবে সেই রাতটার মোকাবিলা করেছিলেন অভিনেত্রী। নিজেই সেই অভিজ্ঞতা শেয়ার করলেন। জেনে নিন বিশদে।

  • undefined

    Relationship2, Apr 2020, 5:18 PM IST

    কোয়ারেন্টাইনে ফাঁস অবৈধ সম্পর্ক, কীভাবে সমস্যার মোকাবিলা করবেন

    দেশজুড়ে করোনা আতঙ্কের মধ্যে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। সারা বিশ্বে এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।  একটানা  দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। অনেকেরই এই কোয়ারেন্টাইনে থাকতে গিয়ে সমস্যায় পড়তে হচ্ছে। এমন কিছু সম্পর্ক রয়েছে যেখান থেকে শারীরিকভাবে ও মানসিকভাবে খনিকের শান্তি মিললেও একটা সময় পরেও তা মাথা ব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। আর তখনই অন্য কোনও অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছেন। একটানা বাড়িতে থাকতে গিয়েই ঘটছে বিপত্তি। প্রকাশ্যেই পর্দাফাঁস হয়ে যাচ্ছে পরকীয়ার। সেখান থেকেই অশান্তি। এই কদিনে অনেকেই হয়তো এই পরিস্থিতিতে পড়েছেন। কীভাবে এই পরিস্থিতির মোকাবিলার করবেন। আর কীভাবেই বা সুখী দাম্পত্য জীবনে ফিরবেন,  রইল সমাধানের উপায়।
     

  • undefined

    Bollywood2, Apr 2020, 5:01 PM IST

    রাজ কাপুর থেকে রণবীর, কাপুর পরিবারের ঝুলিতে একাধিক পরকিয়ার গল্প

    কাপুর পরিবার মানেই বলিউডে দাপট। রাজ কাপুর থেকে শুরু করে রণবীর, করিনা। এক কথায় বলতে গেলে বাঘা বাঘা অনিভেতা-অভিনেত্রীরা। পর্দায় যেভাবে দাপটের সঙ্গে ব্লক বাস্টার ছবি উপহার দিয়েছেন তারকারা, ঠিক ততটাই পর্দার পেছনে রঙিন তাঁদের  জীবন। 

  • undefined

    Bollywood2, Apr 2020, 3:59 PM IST

    বিয়ে করতে চলেছেন ঐশ্বর্যকে, কেন অজয়কে সবার আগে জানিয়েছিলেন অভিষেক

    বলিউডে পা রাখার পর থেকেই বিভিন্ন সময় বিভিন্ন অভিজ্ঞতার শিকার হতে হয়েছিল অজয় দেবগণকে। অনেকেই মনে করতেন যে তিনি নিজের পায়ে দাঁড়াতে পারবেন না। অনেক পরিচালক তাঁকে ছবি দিতেও রাজি ছিলেন না।

  • ఇక ఇదే విషయంలో మహిళల తీరు కూడా మారుతుందట. ఈ విషయాన్ని వారు రోజుకో విధంగా ఆలోచిస్తున్నారని చెబుతున్నారు పరిశోధకులు…చాలా మంది భార్యభర్తలు ఆ పని ఏదో చేయాలంటే చేయాలని చూస్తున్నారే తప్పా ఇష్టంగా చేయట్లేదు..

    Relationship1, Apr 2020, 4:46 PM IST

    যৌন উত্তেজনা বাড়াতে ভায়াগ্রার চেয়েও বেশি শক্তিশালী এই ফল, আজই ট্রাই করুন

    সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণে সম্পর্কে ছেদ ঘটছে অনেকেরেই। আর দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে যৌন মিলনে  আবদ্ধ হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে। সেখান থেকে বিচ্ছেদ। এই ঘটনা আকছারই ঘটে চলছে আমাদের চারিপাশে। এমন অনেকেই আছেন সম্পর্কের যৌনতা বজায় রাখতে ভায়াগ্রার আসক্ত হয়ে পড়ছেন। যার সাইড এফেক্টে শরীরের প্রচুর ক্ষতি হচ্ছে। কিন্তু  এটা জানেন কি ভায়াগ্রার চেয়েও বেশি শক্তিশালী এমন এক ফল যা প্রাকৃতিক ভায়াগ্রার কাজ করে। যৌন উত্তেজনা তিনগুণ পর্যন্ত বাড়িয়ে তোলার ক্ষমতা রয়েছে এই ফলে।  তাই সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে ওষুধের বদলে ট্রাই করুন এই প্রাকৃতিক ভায়াগ্রা।

  • এই খবর সামনে আসতেই বি-টাউউনে সকলের নজরে আসেন ঐশ্বর্য। তাঁকে ধিৎক্কারও জানানো হয়। যদিও এই বিষয় কোনও প্রমাণই দিতে পারেননি ওই সাংবাদিক।

    Bollywood1, Apr 2020, 3:08 PM IST

    বয়সের থেকে বড় প্রেমিক-প্রেমিকাকে বিয়ে করেছিলেন যে তারকারা, দেখুন তালিকাতে কারা

    প্রেমের ক্ষেত্রে বলিউড তারকারা বরাবরই সচেতন। সম্পর্ক যদি হয় পোক্ত প্রেমের ক্ষেত্রে বলিউড তারকারা খুব একটা পিছু পা হল না। সোশ্যাল ট্যাবু ভেঙে তেমনই পদক্ষেপ তুলেছিলেন একাধিক তারকারা।

  • Report also suggests that Kat and Vicky do find the time to catch up on the phone. Katrina's friend also said, "I'd say this is a developing relationship. Let's give them time and space, shall we?"

    Bollywood1, Apr 2020, 1:23 PM IST

    তিন দিন ধরে গায়েব ভিকি-ক্যাটরিনা, লকডাউনে একান্তে সময় কাটাচ্ছেন লাভবার্ডস

    ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। বলিউডের বহু চর্চিত জুটির মধ্যেই এখন এনাদেরই নাম শীর্ষে। সিক্রেট রিলেশনশিপের বিষয় হার মানিয়েছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুরকেও। কফি উইথ করণের পর থেকেই শুরু হয়েছে তাঁদের প্রেমালাপ। করণের কাউচে বসে ক্যাটরিনা বলেছিলেন তাঁকে এবং ভিকিকে অনস্ক্রিন বেশ ভালই দেখতে লাগবে। তারপর থেকেই বাড়তে থাকের ভিকি-ক্যাটের ঘনিষ্ঠতা। হোলির সময় ইশা অম্বানির পার্টিতে তাঁদের বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয় যা দেখে ভক্তদের সন্দেহ আরও বাড়তে থাকে। এই লকডাউনের সময় সোশ্যাল মিডিয়ায় দুই তারকার দেখা মেলেনি তিন দিন। নেটিজেনের কথায়, তাঁরা এই তিন দিন একে অপরের সঙ্গে সময় কাটিয়েছেন সেলেবজুটি, যার কারণেই তাঁদের দেখা পাওয়া যায়নি সোশ্যাল মিডিয়ায়।

  • ಭಾರತದಲ್ಲಿ ಖ್ಯಾತ ನಟ- ನಟಿಯರನ್ನು ಅನುಕರಣೆ ಮಾಡುತ್ತಾರೆ.

    Relationship31, Mar 2020, 5:25 PM IST

    লকডাউনে প্রেমিকাকে হাতের মুঠোয় রাখতে চান, হাতের কাছে রাখুন এই ৫ জিনিস

    গার্লফ্রেন্ড পুরোনো হোক বা নতুন তাকে সবসময় হাতের কাছেই রাখতে চান পুরুষরা। একটানা বাড়িতে থাকতে থাকতে অনেকেই একঘেয়ে হয়ে গেছেন। পারফিউম মেখেই সঙ্গিনীর মন অনায়াসেই জয় করতে পারেন। সম্পর্কের মধ্যে উষ্ণতা বজায় রাখতে জুড়ি মেলা ভার এই পারফিউমের।