Restaurant  

(Search results - 48)
  • undefined

    India 21, Jan 2020, 5:15 PM IST

    উবার ইটস-কে খেয়ে নিল জোম্যাটো, তাহলে কীভাবে করবেন খাবার অর্ডার

    উবার ইটস অধিগ্রহণ করল জোম্যাটো। উবার জোম্যাটোর মাত্র ৯.৯ শতাংশ অংশীদারী পাবে। এই চুক্তির ফলে ভারতে উবার ইটস-এর ক্রিয়াকলাপ বন্ধ হল। এতে কাজ হারাতে বসেছেন বহু কার্যনির্বাহি কর্মকর্তা।

     

  • বিয়ের ছবি

    Bengali Cinema17, Jan 2020, 9:38 AM IST

    জল্পনার অবসান, বয়সকে তুড়ি মেড়ে ৭৫-এ গাটছড়া বাঁধলেন দীপঙ্কর-দোলন

    বয়স যে নেহাতই একটা সংখ্যামাত্র ৭৫-এ এসেও প্রমাণ দিলেন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর । জল্পনার অবসান ঘটিয়ে অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন তিনি। দক্ষিণ কলকাতার এর রেস্তোরায় বসেছিল সেই বিয়ের আসর। কাছের মানুষদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করে বিয়ে সারলেন দীপঙ্কর এবং দোলন।

  • চাইনিজ রেস্তোরাঁ সিনড্রোম

    Life Style13, Jan 2020, 9:03 PM IST

    আজিনামোটো থেকে হতে পারে চাইনিজ রেস্তোরাঁ সিনড্রোম

    সাম্প্রতিক সব গবেষণা বলছে, এটি কিন্তু আদতে মারাত্মকস্বাদ বাড়াতে যেমন এর জুড়ি নেই, তেমনি শরীরে রোগবিসুখ বাড়াতেও কিন্তু এর বিকল্প পাওয়া কঠিন

  • undefined

    Kolkata5, Jan 2020, 3:02 PM IST

    পানশালায় মারধর-শ্লীলতাহানী, একাধকি ধারায় অভিযোগ দায়ের বিজেপি নেতার বিরুদ্ধে

    সুরেশ রায় জানান, শনিবার রাতে রেস্তোরাতে অনুপম হাজরাকে দেখতে পান তিনি। তাঁকে দেখে একটি ছবি তোলার অনুরোধ জানিয়েছিলেন সুরেশ। প্রথম রাজিও হন অনুপম হাজরা ও ছবি তোলেন। এর কিছুক্ষণের মধ্যেই অনুপম হাজরা ও তাঁর দেহ রক্ষী হাজির হন সুরেশ ও তাঁর বান্ধবীর টেবিলের সামনে।

  • undefined

    Life Style29, Dec 2019, 7:00 PM IST

    ৩১-এর রাতে মাতুন বর্ষবরণের আনন্দে, রইল পাঁচ ঠিকানা

    ৩১ তারিখ পার্টির মেজাজে গোটা গা ভাসাবে গোটা শহর কলকাতা। রাতের কলকাতা সেদিন সেজে উঠবে নয়া লুকে। বছরের প্রথম দিনটি তাই সকলের সঙ্গে পার্টিতে মেতে উঠবেন অনেকেই। রইল তেমনই সেরা দশ পার্টির খোঁজ। 

  • ভেজিটেবিল স্যুপ

    Life Style2, Dec 2019, 2:16 PM IST

    রেস্তোরাঁর স্বাদ এখন বাড়িতে, ভেজিটেবিল স্যুপেই জমবে শীতের আড্ডা

    শীতকাল মানেই হরেক রকমের খাওয়া-দাওয়া। প্রতিদিনের একঘেয়েমি কাটাতে এবং শরীরকে। সুস্থ রাখতে ট্রাই করুন ভেজিটেবিল স্যুপ। রেস্টুরেন্ট নয়, বাড়ির তৈরি এই ঘরোয়া স্যুপেই মন ভরবে ছোট থেকে বড়দের। কম সময়ের মধ্যে হেলথি এবং টেস্টি স্যুপেই জমে উঠবে শীতকালের সন্ধার আড্ডা।

  • খাবারের ছবি

    Kolkata21, Nov 2019, 1:17 PM IST

    স্বাধীনতার আগে থেকেই আনছে তারা জিভে জল, থাকল শহরের সেই সেরা কিছু রেস্তরার হদিস

    সবার আগে যে নামটা সবার মনে আসবে, সেটা হল কফি হাউজ।  প্রায় সব বিপ্লবীরাই প্য়ারামাউন্টের ডাব সরবত খেয়ে তেষ্টা মিটিয়েছেন।  ফ্লুরিজ-এ প্রতি রবিবার প্রাতরাশ সারতে আসতেন সত্য়জিত রায় । নিজামের কাবাব রোলের নাম শুনলে এখনও সবার জিভে জল আসে। 

  • চিকেনের এই পদেই জমে উঠবে দাওয়াত, রইল রেসিপি

    Life Style16, Nov 2019, 3:38 PM IST

    চিকেনের এই পদেই জমে উঠবে দাওয়াত, রইল রেসিপি

    নানা রকম রেসিপি আজকাল অনেকেরই জানা। একঘেয়ে চিকেন রান্নার কারনেই অনেকেই এখন পছন্দ করেন না চিকেন। তবে চিকেনের এই রেসিপি বেশিরভাগ ক্ষেত্রেই রেস্তোরাঁয় খেয়ে থাকি। চিকেনের স্বাদ বদলের জন্য এই পদ অবশ্যই একবার বানিয়ে দেখুন

  • শিশু দিবসের ছবি
    Video Icon

    Kolkata14, Nov 2019, 8:03 PM IST

    কেক কেটে শিশু দিবস উদযাপন করলেন ঋতুপর্ণা

     শিশু দিবসে, প্রয়াসের তরফে পালিত হল বিশেষ অনুষ্ঠান। বিশেষ শিশুরা যে সমাজেরই অঙ্গ, তাই প্রয়াসেরএই উদ্য়োগ। অগ্নিমিত্রা পল জানালেন,শিশুরা মানুষের মত মানুষ হোক। ঋতুপর্ণা জানালেন,শিশু দিবস তার কাছে একটা উপহার।  


     

  • শিশু দিবসের ছবি

    Kolkata14, Nov 2019, 7:27 PM IST

    শহরে পালিত হল শিশু দিবস, বিশেষ শিশুদের সঙ্গে কেক কেটে উদযাপন করলেন ঋতুপর্ণা

     শিশু দিবসে, প্রয়াসের তরফে পালিত হল বিশেষ অনুষ্ঠান। বিশেষ শিশুরা যে সমাজেরই অঙ্গ, তাই প্রয়াসেরএই উদ্য়োগ। অগ্নিমিত্রা পল জানালেন,শিশুরা মানুষের মত মানুষ হোক। ঋতুপর্ণা জানালেন,শিশু দিবস তার কাছে একটা উপহার।  

  • বৃষ্টি ভেজা দিনে আড্ডা জমে উঠুক মুর্গ মির্চ টিক্কার সঙ্গে

    Life Style9, Nov 2019, 1:55 PM IST

    বৃষ্টি ভেজা দিনে আড্ডা জমে উঠুক মুর্গ মির্চ টিক্কার সঙ্গে

    বৃষ্টির দিন মানেই বাঙালির পাতে থাকবে খিচুড়ি আর ইলিশ মাছ ভাজা। এমন দিনে বেশ জমে ওঠে আড্ডাও। আর আড্ডা যখন চলবে তখন সেই সঙ্গে চলবে খানা-পিনাও। আড্ডা আরও বেশি করে জমিয়ে তুলতে রইল চিকেনের একেবারে অন্যস্বাদের রেসিপি

  • ইছামতীতে  ডুবছে ভাসমান রেস্তোরাঁ
    Video Icon

    West Bengal9, Nov 2019, 12:53 PM IST

    বাড়ছে বুলবুলের দাপট, ইছামতীতে ডুবছে ভাসমান রেস্তোরাঁ

    পর্যটনকেন্দ্র হিসাবে টাকির জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে। ছুটি কাটাতে বহু মানুষ আসেন এখানে। ২০১৬ সালে ৬০ লক্ষ টাকা খরচ করে টাকি পুরসভার উদ্যোগে এখানে একটি ভাসমান রেস্তোরাঁ তৈরির কাজ শুরু হয়। কিন্তু  চালু হওয়ার আগেই  ক্রমে রক্ষণবেক্ষণের অভাবে সেই রেস্তোরাঁ আজ তলিয়ে যাচ্ছে  ইছামতী নদীতে। বিষয়টিতে হতবার স্থানীয় বাসিন্দা থেকে পর্যটকরা। পুরো বিষয়টিতে টাকি পুরসভার দিকেই অভিযোগের আঙুল তুলছেন তাঁরা। শুক্রবার রাত থেকেই পশ্চিমবঙ্গে শুরু হয়েছে বুলবুলের দাপট। বাড়ছে ইছামতীর জল। তাতে আরও তলিয়ে যাচ্ছে  এই স্বপ্নের রেস্তোরাঁ। 
     

  • পাস্তার ছবি

    Life Style8, Nov 2019, 11:57 AM IST

    রেস্তোরাঁর স্বাদ মিলবে এবার বাড়িতেই, রইল মশালাদার সুস্বাদু পাস্তা রেসিপি

    ইটালিয়ান খাবার পাস্তা স্বাদেও যেমন সুস্বাদু তেমনি এর জনপ্রিয়তাও খুব বেশি।পাস্তা বিভিন্ন রকমের হয়। ছোট থেকে বড় প্রত্যেকেই খেতে ভালবাসেন এই পাস্তা। বাড়িতে বসেই কম সময়ের মধ্যে বানিয়ে ফেলুন রেস্তোরাঁর স্বাদের পাস্তা।

  • পরিবারের সঙ্গে সময় কাটালেন রণবীর
    Video Icon

     Entertainment7, Nov 2019, 7:26 PM IST

    পরিবারের সঙ্গে সময় কাটালেন রণবীর, নীতু ও ঋষিকে নিয়ে বান্দ্রার রেস্তোরাঁয় সারলেন ডিনার

    বর্তমান জেনারেশনের হার্টথ্রব রণবীর কাপুর। সারা বছরই শুটিং-এর কাজে ব্যস্ত থাকতে হয় কাপুর পরিবারের এই চিরাগকে। তার মাঝে অবশ্য পরিবারকে সময় দিতে ভোলেন না রণবীর। বান্দ্রার এক রেস্তোরাঁয় বাবা ঋষি কাপুর ও মা নিতু সিং-কে সঙ্গে নিয়ে হাজির হলেন ডিনার করতে। সঙ্গে ছিলেন দিদি রিদ্ধিমা ও তাঁর ফুটফুটে মেয়েও। ডিনারের পাশাপাশি সকলে মিলে একসঙ্গে ছবিও তোলেন তিনি। সামনেই মুক্তি পেতে চলেছে রণবীর অভিনীত ব্রহ্মাস্ত্র। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বান্ধবী আলিয়া ভাটকে। মাস কয়েক আগেই মার্কিন মুলুক থেকে চিকিৎসা করে দেশে ফিরেছেন ঋষি কাপুর। আপাতত পরিবারের সঙ্গেই সময় কাটাতে ব্যস্ত রয়েছেন তিনি।