Ritabhari Chakraborty  

(Search results - 16)
  • সিনেমার ছবি

    Bengali Cinema11, Feb 2020, 6:51 PM IST

    প্রেম-প্রতিবাদে সে ভাঙবে ট্য়াবু, বাকিটা 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি'

    সম্প্রতি  'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' ট্রেলর লঞ্চ হয়েছে। আগামী ৬ মার্চ 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' ছবিটি মুক্তি পাবে। অসাম্য় ভেঙে সাম্য়ের প্রতিষ্ঠা করবে শবরীর ভূমিকায় ঋতাভরী।  'কোন গোপনে' প্রেমের প্লাবনে সোহমও মন ছুঁয়েছেন শবরীর।

  • ঋতাভরীর চরিত্রটির নাম শবরী। যেখানে সংস্কৃতের অধ্যাপিকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। ঋতাভরীর বিপরীতে সোহম মজুমদারকে ছবিতে দেখা যাবে।

    Bengali Cinema11, Feb 2020, 9:12 AM IST

    প্রচলিত ট্যাবু ভেঙে বিশেষ বার্তা ঋতাভরীর, প্রকাশ্যে এল 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি'র ট্রেলার

    সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি'র ট্রেলার। আন্তর্জাতিক নারী দিবসের বিশেষ দিনেই ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে। ইতিমধ্যেই অভিনেত্রীর পুরোহিত লুক প্রকাশ্যে এসেছে। বাংলা  ছবিতে প্রথমবার দেখা যাবে সোহম মজুমদারকে।

  • ঋতাভরীর ছবি

    Bengali Cinema3, Jan 2020, 2:57 PM IST

    ঋতাভরী পেলেন ভালবাসার পুরুষ, চিনে নিন তাকে

    টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক। তার ছিপছিপে শরীরের উষ্ণতায় মাতোয়ারা দর্শককূল। ঋতাভরী নাকি বলিউড চিত্রনাট্যকার অমিতের সঙ্গে ডেট করছেন। নিজের মনের মানুষকে সঙ্গে নিয়ে নতুন বছরের প্রথম সূর্যোদয় দেখলেন টাইগার হিল থেকে।

  • ঋতাভরীর ছবি

    Bengali Cinema28, Dec 2019, 12:39 PM IST

    পুরোহিতের বেশে নয়া চমক , নিজের 'গোপন কম্মো' ফাঁস করলেন ঋতাভরী

    পুরোহিত হয়ে সেই যুবক-যুবতীর বিয়ে দিচ্ছেন টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে অভিনেত্রীর এই পুরোহিত লুক প্রকাশ্যে এসেছে। চিরাচরিত ধ্যান-ধারণার বাইরে গিয়ে তিনি একটি গোপন মিশনে যুক্ত। নারী দিবসের এই বিশেষ দিনেই ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।

  • ক্রিসমাস পালনে মত্ত ঋতাভরি, উষ্ণতা ছড়ালেন লাল পোষাকে

    Bengali Cinema22, Dec 2019, 3:28 PM IST

    ক্রিসমাস পালনে মত্ত ঋতাভরি, উষ্ণতা ছড়ালেন লাল পোষাকে

    শীতের আমেজ উৎসবের মরশুমে ব্যস্ত শহর। সব কিছুর চাপ কাটিয়েও বড়দিনের আমেজে মেতে উঠেছে আমুদে বাঙালি। এই উৎসবে সামিল সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রিটিরাও। শীতকাতুরে শহরে লাল পোষাকে উষ্ণতা ছড়িয়ে দিল জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী। লাল পোষাকে তাঁর উষ্ণ আবেদেন কাঁত নেটিজেনরা। ইনস্টাগ্রামে একের পর এক তাঁর ছবি বুঁদ করেছে ভক্তদের।

  • ক্যাট-এর পাশেও উজ্জ্বল তুমি- বলিউডের সৌন্দর্যের অন্যতম রানি হিসাবেই গণ্য হয়ে থাকেন ক্যাটরিনা কাইফ। তাঁর সঙ্গেই এবার পুজোতে এক বিজ্ঞাপণে কাজ করার সুযোগ পেয়েছিলেন ঋতাভরী। সেখানেও দেখা গেল ক্যাটরিনার পাশে নিজের অপার সৌন্দর্য আর গ্ল্যামার দিয়ে উজ্জ্বল হয়ে থাকলেন ঋতাভরী।

     Entertainment9, Dec 2019, 11:35 PM IST

    একই ফ্রেমে ক্যাটরিনা-ঋতাভরী, মুহুর্তে ছড়িয়ে পড়ল টলি-বলি জুটির ভিডিও

    টলিউড থেকে বলিউডে পাড়ি দিয়েছেন ঋতাভরী বেশ কয়েকদিন আগেই। অভিনয়ের মাধ্যমে প্রশংসাও কুড়িয়েছেন তিনি অনেক। বাংলা ধারাবাহিকে অভিনয় করার পর থেকেই সকলের নজরে কেন্দ্রে এসেছিলেন ঋতাভরী চক্রবর্তী।

  • ঋতাভরীর ছবি

    Bengali Cinema15, Oct 2019, 8:26 PM IST

    ঋতাভরীর সৌন্দর্যে মোহিত বিগ বি থেকে ক্যাটরিনা, দেখুন এক ডজন ছবি

    পুজোর মানেই এক নতুন আশা। কিশোর-কিশোরিদের কাছে ভিড় করে আসা এক ভালোলাগা মুহূর্ত। যে ভালোলাগার পরশ পেতে চঞ্চল হয়ে ওঠে এই বয়সের মন। একটা সময় ছিল যখন পুজোর সময় সংবাদপত্র থেকে পত্র-পত্রিকার পাতা ভরে থাকত সুন্দর-সুন্দর সব মুখশ্রী-তে। এই সব মুখ দর্শনে হামলে পড়তেও দেখা যেত কিশোর-কিশোরী থেকে তরুণ-তরুণীদের। আর এই সব বিজ্ঞাপনে বোঝাই যেত পুজো এসে গিয়েছে। কিন্তু, বর্তমান সময়ে চারিদিকেই সবসময় এত সুন্দর-সুন্দর সব মুখশ্রী-র ভিড় যে এটা অনেকেরই গা-সওয়া হয়ে গিয়েছে। আর বিজ্ঞাপনের সেই জাদু-তেও খানিকটা ফিকে রঙের ছিটে লেগেছে। তবুও বাঙালির দুর্গাপুজোতে এখনও কিছু এমন মুখশ্রী-র দর্শন পাওয়া যায় যা দর্শনের জন্য অনেকেই হাপিত্যেশ করে থাকেন। এমন-ই এক সুন্দর মুখশ্রীর অধিকারী হলেন ঋতাভরী। যিনি নবীন বাঙালি প্রজন্মের গ্ল্যামাররানি বলেই খ্যাতি পেয়েছেন। এহেন ঋতাভরীর একডজন ছবি যা নবীন বয়সকে মোহিত করবে। 

  • undefined

    Photo Gallery3, Sep 2019, 3:13 PM IST

    মার্কিন মুলুকে উষ্ণতা ছড়াচ্ছেন ঋতাভরী, সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে নিত্য নতুন ছবি

    দেশ থেকে বিদেশ, নিত্য নতুন স্টাইল স্টেটমেন্টেই বাজিমাত করছেন ঋতাভরী চক্রবর্তী। বরাবরই এই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ভক্তের সংখ্যা বিস্তর। সোশ্যাল মিডিয়ায় তাঁর নজর কাড়া উপস্থিতি প্রশংসিতও হয়েছে বেশ কয়েকবার। কখনও সাবেকি ঘরোয়া ট্রেন্ড কখনও আবাহর হাল ফ্যাশনের ওয়াস্টার্ন। নিউ লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় দেওয়া মাত্রই যেন তা ভাইরাল হয় নেট দুনিয়ায়। 

  • দুষ্টু-মিষ্টি ঋতাভরি অভিনয়ের পাশাপাশি পছন্দ করেন বেড়াতে। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রায়শই নিজের বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করেন নায়িকা।

     Entertainment7, Jul 2019, 7:32 PM IST

    শর্টফিল্মে এবার ব্রোকেন ফ্রেম নিয়েই হাজির হতে চলেছেন অভিনেত্রী ঋতাভরী

    শেষ থেকে শুরু ছবিতে অনবদ্য অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। এবার পরিচালক রামকমল মুখোপাধ্যায়ের হাত ধরে আবারও পর্দায় ফিরছেন নায়িকা।

  • Mimi Chakrabarty got trolled for wishing Ramdan

     Entertainment28, Jun 2019, 6:13 PM IST

    'তৃণমূলের দয়ায় মুখ্যমন্ত্রী হয়ে যাবেন'! ট্রোলের যোগ্য জবাব দিলেন মিমি চক্রবর্তী

    সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হওয়া তাঁদের কাছে নতুন কিছু নয়। বার বার ট্রোলড হয়েও সে সবে কান দেননি মিমি চক্রবর্তী। কিন্তু এবার সোশ্যাল মিডিয়াতেই যোগ্য জবাব দিলেন তিনি। 

  • undefined

     Entertainment25, Jun 2019, 5:07 PM IST

    সুইমিং পুলেই ঋতাভরীর নাম ধরে কে ডাকলেন! জলেই যেন উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী

    সোশ্য়াল  মিডিয়ায় আজকাল ঝড় তুলছেন ঋতাভরী চক্রবর্তী। কখনও যোগ দিবসে ছবি পোস্ট করে আবার কখনও পিয়ানো বাজানোর ভিডিও দিয়ে ভক্তদের মন জয় করছেন অভিনেত্রী। এবার সুইমিং পুলে নেমে রীতিমতো আগুন ধরালেন ঋতাভরী। সেই ভিডিও নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করলেন ঋতাভরী। 

  • undefined

     Entertainment24, Jun 2019, 4:35 PM IST

    ঋতাভরীর সেরা ছয় ছবি,যা দেখলে মুখ ফেরাতে পারবেন না

    বাংলা টেলিভিশন সিরিয়াল দিয়ে যাত্রা শুরু করেছিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তারপর  আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। অভিনয় জীবনে পেয়েছেন একের পর এক সাফল্য। তবে এখন শুধুমাত্র বড় পর্দাই নয় শর্ট ফিল্ম, মিউজিক ভিডিও-তেও তাঁর অসাধারণ অভিনয় মন কেড়েছে সকলের। ঋতাভরীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলে তাঁর উষ্ণ আবেদন চোখে পড়ে। 

  • undefined

     Entertainment6, Jun 2019, 8:51 PM IST

    ঋতাভরী কি পিয়ানো বাজানো শিখলেন! ভিডিও দেখুন

    টেলিভিশন থেকে কেরিয়ারের শুরু করে মুহূর্তে খ্য়াতির আলোয় চলে এসেছিলেন ঋতাভরী চক্রবর্তী। তার পরে মডেলিং, বড় পর্দায় অভিনয়। বলিউডেও তাঁর অভিনয়ের অভিজ্ঞতা হয়ে গিয়েছে। এবার কি ঋতাভরী পিয়ানো বাজানোও শিখে ফেললেন! তাঁরই একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে এই জল্পনা তৈরি হয়েছে। 

  • undefined

    Bengali Cinema31, May 2019, 1:33 AM IST

    ঋতাভরী চক্রবর্তীর নজর কাড়া উপস্থিতি ধরা পড়ল ছবির নতুন গানে, বদলালো সম্পর্কের সমীকরণ

    চতুর্থ গানে এসে শেষ থেকে শুরু ছবির বেশ কয়েকটি মুহুর্ত দর্শকের কাছে স্পষ্ট হয়ে ওঠে। তবে ছবিতে কীভাবে ফুঁটে উঠবে বিষয়গুলো তার উত্তর মিলবে কেবলমাত্র ছবি মুক্তির পরই।

     

  • undefined

    Bengali Cinema28, May 2019, 2:28 PM IST

    ৫ জুন ছবি মুক্তি, তার আগে ২৪ ঘণ্টায় ৫ ছবিতে মাত করলেন ঋতাভরী

    সামনেই ছবির মুক্তি। ৫ই জুন প্রেক্ষাগৃহে আসতে চলেছে শেষ থেকে শুরু। তারই আগে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে সকলের নজর কাড়লেন অভিনেত্রী।