Rudranil Ghosh  

(Search results - 8)
  • রুদ্রনীল ঘোষ

    Bengali Cinema6, Jan 2020, 12:20 PM IST

    ৪৭-এ পা রুদ্রনীলের, জন্মদিনে ফিরে দেখা যাক অভিনেতার টলি-বলি ময়দানের একঝলক


    টলি ইন্ডাস্ট্রির সহ অভিনেতা হিসেবে পা দিয়েছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। আজ  ৪৭-এ পা দিলেন রুদ্রনীল। তার কেরিয়ারের উত্থানটা যেন চোখে পড়ার মতো। টেলিভিশনে অভিনয়ের পাশাপাশি বাংলা সিনেমাতে আসা আর তারপরেই নিজের জমি যেন পাঁকিয়ে নিয়েছেন অভিনেতা। আর অভিনয়টা যে তার সহজাত তা তিনি প্রমাণও দিয়েছেন একবার নয়, একাধিকবার। শুধু বাংলা নয়,তার পাশাপাশি হিন্দি, কন্নড়, মালয়ালম ছবিতে তিনি নিজেকে প্রমাণ করে দিয়েছেন। টলি ইন্ডাস্ট্রিও এতদিনে বুঝে গিয়েছে তিনি লম্বা রেসের ঘোড়া। তার কেরিগ্রাফও উর্ধ্বগগনে। জন্মদিনে দেখে নেওয়া রুদ্রনীলের টলি-বলি ময়দানের একঝলক।

  • অজয় ও রুদ্রনীলের ছবি

    Bollywood21, Oct 2019, 1:54 PM IST

    অজয় ও রুদ্রনীল এক ফ্রেমে, ময়দান ছবিতে ফুটবল খেলবে এবার বলিউড- টলিউড

    ফুটবল খেলা নিয়েই তৈরী হচ্ছে পরবর্তী ছবি 'ময়দান'। নভেম্বরের মাঝামাঝি ১০দিন মত শ্যুটিং হবে কলকাতায়। ফুটবল কোচের ভূমিকায় অভিনয় করবেন অজয় দেবগন। গুরুত্বপুর্ন  ভূমিকায়  অভিনয় করবেন, রুদ্রনীল ঘোষ।  
     

  • Ajay Devgan

    Bollywood19, Aug 2019, 7:22 PM IST

    আরও এক বায়োপিক! বল পায়ে ময়দানে, নতুন ভূমিকায় শ্যুটিং ফ্লোরে অজয় দেবগন

    ছবির নাম ময়দান। এই ছবিতেই মুখ্যভুমিকায় অভিনয় করছেন অজয় দেবগণ। আর ছবিতে এক বিশেষ ভুমিকায় দেখা যাবে রুদ্রনীল ঘোষকে। এই প্রথম ফুটবলারের ভুমিকায় দেখা যাবে অজয় দেবগণকে।

  • undefined

    Bengali Cinema14, Aug 2019, 12:35 PM IST

    একই ফ্রেমে অজয় দেবগণ ও রুদ্রনীল ঘোষ, টলিউড কাঁপিয়ে এবার বলি সফরে অভিনেতা

    সম্প্রতিই প্রকাশ্যে এসেছে ফুটবল কোচ সইদ আব্দুল রহিমের বায়োপিক তৈরি হচ্ছে বলিউডে। ইতিমধ্যেই অভিনেতা বাছাই পর্ব শেষ। সেখানেই নিজের লুক টেস্ট করে ফিরলেন অভিনেতা রুদ্রনীল।

  • undefined

    Movie Review25, Jun 2019, 11:51 AM IST

    কর্মব্যস্ততার ফাঁকে, খানিক স্বস্তির খোঁজে, বিবাহ অভিযান দেখেই নেওয়া যায় একবার

    ছবির চিত্রনাট্যে এক কথা পষ্টভাবে ধরা দিল, দিল্লিকা লাড্ডু, যে খেয়েছে সেও পস্তাচ্ছে, যে খায়নি পস্তালো সেও। ছবিতে এমনই দুটো দিকের কথা বলেছেন গল্পের লেখক রুদ্রনীল ঘোষ। কীভাবে মেলবে পরিত্রাণ, সারা দিন অফিসের অক্লান্ত পরিশ্রমের পর বাড়িতে এসে বউয়ের কথায় ওঠা-বসা, তো অন্যদিকে বউয়ের ভক্তির ঠেলায় নাকানি চোবানি অবস্থায়। সুন্দর সংলাপ, চিত্রনাট্যে ভরপুর রম্য উপাদানে বেজায় মজা পেলেন দর্শক।

  • undefined

    Bengali Cinema7, Jun 2019, 3:05 PM IST

    বিবাহ বড়ই যন্ত্রণার! জানতে হলে নজর দিতেই হবে 'বিবাহ অভিযান'-এর গানে

    দুই বন্ধু রূদ্রনীল ও অঙ্কুশ-এর বিয়ে। শুভ পরিণয় সুসম্পন্ন হওয়ার অপেক্ষায় স্বপ্ন দেখা দিনভর। কিন্তু বিয়ের লগ্ন পার হতেই জীবনের চেনা ছন্দ গেল বদলে। স্বপ্ন আর বাস্তবের বিস্তর ফারাকে নাজেহাল জীবন।

     

  • undefined

    Bengali Cinema22, May 2019, 12:42 AM IST

    তারা অবিবাহিত, কিন্তু দস্তুর মতন চালালেন বিবাহ অভিযান

    তিন নায়কই অবিবাহিত, কিন্তু পর্দায় তারা বউয়ের ভয়ে কুপকাত। ছবির এমনই একটা থিম বেছে নিয়েছিলেন রূদ্রনীল ঘোষ। গল্প থেকে চিত্রনাট্য নিজে হাতে তৈরি করেছেন বৈবাহিক জীবনের সকল রদস ঢেলে।

  • বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে সরব হলেন তারকা শিল্পীরা

     Entertainment16, May 2019, 1:16 PM IST

    বিদ্যাসাগরের মূর্তি ভাঙার প্রতিবাদে সরব হলেন তারকা শিল্পীরা

    ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের মূর্তি ভাঙল কোন দল, এই নিয়ে রাজ্যজুড়ে চলছে জলঘোলা। অমিত শাহের রোড শো-কে কেন্দ্র করে এদিন শহরের পথে চলা নৈরাজ্যকে নিন্দা করছে বাংলা-সহ সারা দেশের মানুষ। বিদ্যাসাগরের মূর্তি ভাঙা নিয়ে টলিপাড়ার তারকারাও মুখর হয়েছেন।