Rumours  

(Search results - 60)
  • <p>এই খুদে কার সন্তান তা তিনি স্পষ্ট করে না জানালেও বাচ্চাদের প্রতি প্রেম ব্যক্ত করেছেন শ্রাবন্তী।&nbsp;</p>

    Bengali CinemaJul 28, 2021, 10:43 AM IST

    পুরোনো একঘেয়েমি 'সহবাস' আর নয়, 'জীবনে সুখ একটাই', খোলসা করে প্রকাশ্যে জানালেন শ্রাবন্তী

    একজন ফিরতে চাইছেন পুরোনো সম্পর্কে আর অন্যজন ফের সংসার পাততে চাইছেন নয়া সম্পর্কে। খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।  শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যে এবার সুখের হদিশ পেলেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী যেন টলিপাড়ার ওপেন সিক্রেট।
     

  • undefined

    India Jul 23, 2021, 12:03 PM IST

    বদ্রীনাথ মন্দিরে নমাজ পড়েছেন মুসলিমরা, তদন্তে নেমে বিস্ফোরক তথ্য পেল পুলিশ

    বদ্রীনাথ মন্দিরে ইদের দিন নমাজ পড়েছেন মুসলিমরা। এমন বিস্ফোরক অভিযোগ পেয়ে তদন্তে নেমে পড়ে পুলিশ। তবে তদন্ত শেষে রহস্য ভাঙল চামোলি পুলিশ। পরিষ্কার জানিয়ে দিল এরকম কোনও ঘটনা ঘটেনি। বকরি ইদের দিন কোনও নমাজই পাঠ করা হয়নি বদ্রীনাথ মন্দিরে।

  • undefined

    Bengali CinemaJul 15, 2021, 9:08 AM IST

    পরপুরুষের নেশায় মগ্ন শ্রাবন্তী, হাজির হলেন না আদালতে, ভুল সমন পাঠানোর দাবি অভিনেত্রীর আইনজীবীর

    গত ৯ মাস ধরে একসঙ্গে থাকেন না রোশন-শ্রাবন্তী। খাতায়-কলমে তৃতীয় বিয়ে  না  ভাঙলেও ফের নাকি সংসার পাততে চান রোশন। এমনকী দ্বারস্থ হয়েছেন আদালতের। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস ধারায় মামলাও দায়ের করেছেন রোশন। যদিও অভিনেত্রীর কাছে তার তৃতীয় স্বামী রোশন এখন অতীত। বিবাহ বিচ্ছেদ থেকে আইনি লড়াই সারাক্ষণই চলছে শ্রাবন্তী-রোশনের। গতকাল শিয়ালদহ কোর্টে এই মামলার শুনানি ছি। কিন্তু সমন গ্রহণ করলেও আদালত চত্বরে হাজির ছিলেন না শ্রাবন্তী। নতুন প্রেমিকের সঙ্গে চরম ঘনিষ্ঠতার কারণেই কি সবটা ভুলতে বসেছেন শ্রাবন্তী। বাড়ছে জল্পনা।

  • <p>গোয়ায় লিয়েন্ডার ও কিমের মিক্সড ডাবলস, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ঝড় তুলল নেট দুনিয়ায়<br />
&nbsp;</p>

    SportsJul 14, 2021, 8:57 PM IST

    গোয়ায় লিয়েন্ডার ও কিমের 'মিক্সড ডাবলস', ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ঝড় তুলল নেট দুনিয়ায়

    গোয়য় ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিলেন প্রাক্তন ভারতীয় টেনিস তারকা লিয়েন্ডার পেজ ও অভিনেত্রী কিম শর্মা। যেই ছবি ভাইরাল নেট দুনিয়ায়। কেউ মুখে কিছু না বললেও, লিয়েন্ডার-কিমের ডেটিং নিয়ে ঝড় উঠেছে নেট দুনিয়ায়।
     

  • <p>তবে বিয়ের প্রথম বছর রীতিমত ফোটোশ্যুট করে করবা চৌথের ব্রত পালন করেছিলেন শ্রাবন্তী ও রোশন। কিন্তু এবার আর কোনও পোস্টই নজরে এলো না।&nbsp;</p>

    Bengali CinemaJul 13, 2021, 9:02 AM IST

    একঘেয়েমি সঙ্গম অতীত, পুরোনা সম্পর্ক ভুলে নয়া গেম খেলছেন শ্রাবন্তী, খোঁচা রোশনের

    টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  খাতায়-কলমে  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। বিবাহ বিচ্ছেদ থেকে আইনি লড়াই সারাক্ষণই চলছে শ্রাবন্তী-রোশনের। আবারও নাম না নিয়ে শ্রাবন্তীকে খোঁচা দিলেন রোশন।

  • undefined

    BollywoodJul 6, 2021, 11:14 AM IST

    হাঁটুর বয়সী ফতিমার সঙ্গেই গোপনে সহবাস, আমিরের তৃতীয় বিয়ে কি আটকাতে পারবেন সলমন, জল্পনা তুঙ্গে

    টিকল না দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য। দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। সকলকে অবাক করে দিয়েই শনিবার এক বিজ্ঞপ্তিতে সাফ জানিয়ে দিলেন বিবাহবিচ্ছেদের কথা। এর আগেও প্রথম স্ত্রী রিনা দত্তর সঙ্গে ১৬ বছরের সংসার ছেড়ে বেরিয়ে যান আমির। এবং কিরণের সঙ্গেও তার ১৫ বছরের সংসার। তবে কি ১৫ বছরেই দাম্পত্যেই বিশ্বাসী আমির। যদিও এসবে কর্ণপাত করেননি আমির। কিরণের সঙ্গে বিবাহবিচ্ছেদের মধ্যেই ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। তবে কি ফের তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আমির খান,আমিরের তৃতীয় বিয়ে  কি আটকাতে পারবেন সলমন, বাড়ছে জল্পনা।

  • <p>ಶ್ರಬಂತಿ ಮಾಯರ್ ಬಾದೊನ್ ಚಿತ್ರದಲ್ಲಿ ಬಾಲ ನಟಿಯಾಗಿ ಸಿನಿಮಾ ಕ್ಷೇತ್ರಕ್ಕೆ ಪಾದಾರ್ಪಣೆ ಮಾಡಿದರು ಇದಾದ ಬಳಿಕ 2003 ರಲ್ಲಿ ತೆರೆ ಕಂಡ ಚಾಂಪಿಯನ್ ಚಿತ್ರದಲ್ಲಿ ಮುಖ್ಯ ಪಾತ್ರದಲ್ಲಿ ನಟಿಸಿದರು.</p>

    Bengali CinemaJul 3, 2021, 10:41 AM IST

    রোশনের শরীরী নেশা ভুলে প্রেমিকের সঙ্গে চরম ঘনিষ্ঠ শ্রাবন্তী, বাগদানও নাকি সেরে ফেলেছেন নায়িকা

    টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  খাতায়-কলমে  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। ফের টলিপাড়ার নয়া গুঞ্জন শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে।  নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। নতুন প্রেম নিয়ে লুকোছাপা নয়, বরং লুকিয়ে নাকি বাগদান পর্বও সেরে নিয়েছেন শ্রাবন্তী। রোশনের সঙ্গে পুরোনো সমস্ত কিছু ভুলেই নতুন প্রেমিকের সঙ্গে চরম ঘনিষ্ঠতায় মত্ত শ্রাবন্তী।
     

  • <p><br />
কাজলের অতিরিক্ত কথা বলায় বিরক্ত হয়েছিলেন অজয়। ঠিক তেমনই নায়ক হিসেবেও অজয়কে মানতে পারছিলেন না কাজল তারপরই ছবির সেটে বন্ধুত্ব।</p>

    BollywoodJun 27, 2021, 10:33 AM IST

    শ্যুটিং সেটে অবাধে প্রেম, অজয়ের জীবনে রোম্যান্স, কার জন্য মুহূর্তে ঘর ভাঙতে বসে কাজলের

    কাজল ও অজয় দেবগণ, এক কথায় এই দুই হলেন বলিউডের পাওয়ার কপিল। একে অন্যকে তাক লাগিয়ে সকলের নজরে সেরা হয়ে ওঠার যে খিদে, তা যেমন ছিল পর্দার সামনে, পর্দার পেছনে ঠিক ততটাই তাঁরা কাছের মানুষ। কিন্তু মধ্যে থাকা একাধিক ঝড়ে ঘর ভাঙতে বসেছিল কাজলের। 

  • undefined

    India Jun 11, 2021, 3:16 PM IST

    কোউইন অ্যাপ থেকে হ্যাকারদের হাতে পৌঁছে যাচ্ছে ব্যক্তিগত তথ্য, কী বলছে স্বাস্থ্যমন্ত্রক

    কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল, যে হ্যাক করা হয়েছে করোনা টিকা নথিভুক্তকরণ  কোউইন অ্যাপ। আর সেখান থেকে নাকি ১৫ কোটি গ্রাহকের তথ্য হাতিয়ে নিয়েছে হ্যাকাররা। এই খবর ছড়িয়ে পড়ার পরই শোরগোল পড়ে যায় গোটা দেশে। তড়িঘড়ি বিষয়টি খতিয়ে দেখতে পদক্ষেপ করে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক। তারপরই কোউইন অ্যাপ হ্যাক হওয়ার বিষয়টি সম্পূর্ণ মিথ্যে বলে দাবি করে তারা। 

  • undefined

    BollywoodMay 12, 2021, 10:31 AM IST

    প্রয়াত 'শক্তিমান', ভুয়ো মৃত্যুর গুজব উড়িয়ে অন্তর্জালে ক্ষোভ উগরে দিলেন মুকেশ খান্না

    প্রয়াত হয়েছেন নব্বইয়ের দশকের সকলের প্রিয় শক্তিমান। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই খবর। খবর প্রকাশ্যে আসতেই কষ্টে ভেঙে পড়েছিলেন কচি-কাঁচারা। অবশেষে ভুয়ো মৃত্যুর গুজব নিয়ে মুখ খুললেন সকলের প্রিয় শক্তিমান ওরফে মুকেশ খান্না।

  • undefined

    BollywoodMay 8, 2021, 10:31 AM IST

    ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত কিরণ খের, গুজব উড়িয়ে 'ভাল আছেন' টুইট অনুপমের

    ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত বর্ষীয়ান অভিনেত্রী কিরণ খের। পরিস্থিতি হাতের বাইরে বেরোতেই হাল ধরেন স্বামী অনুপম খের। স্ত্রী কিরণ খেরের স্বাস্থ্য নিয়ে ওঠা গুজব উড়িয়ে টুইট অনুপমের। পুরোপুরি ভিত্তিহীন এই খবর, একবারে ঠিক আছেন কিরণ।

  • undefined

    Coronavirus West BengalApr 27, 2021, 2:54 PM IST

    করোনার কোপে এবার কি তবে মিঠুন, মুহূর্তে ভাইরাল খবর, কেমন আছেন মহাগুরু

    করোনার কোপে একের পর এক তারকা আক্রান্ত হচ্ছেন। জনসভা থেকে শুরু করে পথে পথে নেমে প্রচার, বিজেপি-তে যোগ দেওয়ার পরই এই বিপুল সমাবেশের কেন্দ্র বিন্দু হয়ে উঠেছলেন মিঠুন চক্রবর্তী।

  • undefined

    BollywoodApr 19, 2021, 7:51 AM IST

    কাজলের পেছনে কার সঙ্গে গোপনে রোম্যান্স, শ্যুটিং সেটেই ফাঁস অজয়ের প্রেমলীলা, ভাঙতে বসেছিল ঘর

    কাজল ও অজয় দেবগণ, এক কথায় এই দুই হলেন বলিউডের পাওয়ার কপিল। একে অন্যকে তাক লাগিয়ে সকলের নজরে সেরা হয়ে ওঠার যে খিদে, তা যেমন ছিল পর্দার সামনে, পর্দার পেছনে ঠিক ততটাই তাঁরা কাছের মানুষ। কিন্তু মধ্যে থাকা একাধিক ঝড়ে ঘর ভাঙতে বসেছিল কাজলের। 

  • undefined

    BollywoodApr 14, 2021, 9:47 AM IST

    হাতে জ্বলজ্বল করছে হিরের আংটি, গোপনে কি বাগদান সেরে নিলেন 'অর্জুন- মালাইকা', জল্পনা তুঙ্গে

    ফ্যাশনিস্তা- ফিটনেস ফ্রিক-সুপারহট সমস্ত তকমায় রয়েছে  বলি অভিনেত্রী মালাইকা আরোরার।  ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী।  সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। এবার আর সেক্সি পোজে নয়, বরং বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের সঙ্গে নাকি গোপনে বাগদান সেরে নিয়েছেন মালাইকা আরোরা। হাতে জ্বলজ্বল করছে হিরের আংটি, যা দেখেই জল্পনা আরও দ্বিগুণ বাড়ছে।
     

  • <p>রিয়াল মাদ্রিদে প্রত্যাবর্তন হতে চলেছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর, দাবি রিয়াল কোচ জিদানের</p>

    FootballMar 17, 2021, 6:49 PM IST

    রিয়াল মাদ্রিদে প্রত্যাবর্তন হতে চলেছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর, দাবি রিয়াল কোচ জিদানের

    দীর্ঘ ৯ বছর রিয়াল মাদ্রিদে কাটানোর পর ইতালি পারি দিয়েছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু তিনম মরসুমে ২ বার সিরি আঁ জিতলেও, ক্লাবকে চ্যাম্পিয়নস লিগ এনে দিতে পারেননি সিআরসেভেন। তবে এবার কি ফের রিয়ালে ফিরছেন রোনাল্ডো। রিয়াল কোচ জিনেদিন জিদান মন্তব্য অনুযায়ী রোনাল্ডোল স্পেতে প্রত্যাবর্তন শুধু সময়ের অপেক্ষা। কী এমন বললেন রিয়াল কোচ, চলুন জানা যাক।