Rupcare  

(Search results - 5)
  • রোদে বেরোনোর সময় অবশ্যই মুখে সানস্ক্রিন মেখে বেরান।  কড়া রোদে সানক্রিন না লাগিয়ে বেরোলে ত্বকের ক্ষতি হবে। এমনকী মেঘলা দিনেও সানস্ক্রিন মেখে বেরোবেন।

    Life Style6, Mar 2020, 8:37 PM

    দোলের আগে চাই ত্বকের বাড়তি যত্ন, রইল সহজ টিপস

    রাতে ঘুমোতে যাওয়ার আগে নাইটক্রিম মাস্ট। রাতে ঘুমোতে যাওয়ার আগে সারা মাথায় ভাল করে অয়েল ম্যাসাজ করুন। দোল খেলার আগে মুখে ভাল করে ক্রিম মেখে নিন। শ্যাম্পু করার আগের দিন অলিভ অয়েল গরম করে ভাল করে সারা মাথায় ম্য়াসাজ করুন।

  • বড় চুল হলে সমস্যা যেমন বেশি তেমন সৌন্দর্যও অন্যরকম। যাদের বড় চুল রয়েছে এবং চুল খোলা রাখতে পছন্দ করেন তারা লেয়ার্স করে চুলটাকে কেটে নিন।  দেখবেন একদম অন্যরকম একটা লুক আসবে।

    Life Style25, Feb 2020, 11:05 AM

    আবহাওয়া পরিবর্তনেও চুল থাকবে ঝলমলে, রইল ১০ টিপস

    কখনও ঠান্ডা তো কখনও গরম। ঋতু পরিবর্তনের এই সময়টাতে সবথেকে বেশি সমস্যা হয়। সর্দি-কাশি-জ্বর তো রয়েইছে এর পাশাপাশি ত্বকে এবং চুলেও হাজারো সমস্যা দেখা যায়।  চুল রুক্ষ হয়ে যাওয়ার পাশাপাশি চুল পড়ে যাওয়া থেকে হাজারো সমস্যা দেখা যায়। কিন্তু এই সময়টাতে নিজের যত্ন করতেই হবে। আর সেটা কীভাবে করবেন সেটাই সবার আগে জানা দরকার। চুলের স্বাস্থ্য এবং জৌলুস কীভাবে ধরে রাখবেন এই সময়টাতে, রইল তার সহজ কিছু টিপস।

  • চুল শুকোতে প্রতিদিন ড্রায়ার তো ব্যবহার করেন, তবে এর ক্ষতিকর দিকগুলো জানেন কী

    Life Style21, Feb 2020, 4:35 PM

    চুলের উজ্জ্বলতা ফিরিয়ে আনতে ব্যবহার করুন অলিভ অয়েল, জানুন কীভাবে

    রূপচর্চাতেও এই অলিভ অয়েলের  বহুল প্রচলন রয়েছে। অলিভ অয়েল নিয়মিতভাবে মাথায় ব্যবহার করলে খুসকির থেকে রেহাই  পাওয়া যায়। ত্বক থেকে ছাল ওঠার থেকে মুক্তি পেতে ভীষণ কার্যকরী অলিভ অয়েল। অলিভ অয়েল গরম করে মাথায় মাখলে চুলের উজ্জ্বলতা ফিরে আসবে।

  • মুখের ছবি

    Life Style2, Dec 2019, 9:07 AM

    নিজেকে সুন্দর রাখতে চান, ভুলেও লাগাবেন না এই জিনিসগুলি

    ডালডা বা ঘি জাতীয় কোনও খাদ্যদ্রব্য কোনওভাবেই মুখে লাগাবেন না।শ্যাম্পু করার সময় খেয়াল রাখবেন মুখে যেন না লাগে। মেয়োনিজ মুখের জন্য খুবই ক্ষতিকর।বডিলোশন কখনওই মুখে লাগাবেন না।

  • মুখের ছবি

    Life Style26, Nov 2019, 1:10 PM

    সর্ষের তেলেই রয়েছে সৌন্দর্যের চাবিকাঠি, ট্রাই করুন এই সহজ টিপসগুলি

    সকলের মধ্যমণি হয়ে ওঠার জন্য চাই স্পেশ্যাল কেয়ার। শুকিয়ে যাওয়া ত্বকের জন্য সর্ষের তেল ভীষণ উপকারী। ঠোঁট ফাটার থেকে মুক্তি পেতে ভরসা রাখুন সর্ষের তেল। সর্ষের তেল নিয়মিতভাবে মাথায় ব্যবহার করলে খুসকি, চুল পড়ার মতো  শীতকালীন সমস্যা থেকে অনায়াসেই মুক্তি পাওয়া যায়।