Sadak 2  

(Search results - 17)
  • <p>বাংলা সড়ক ২ রেটিং</p>

    Movie Review30, Aug 2020, 12:55 PM

    পূজা ভাটের ভূত, লাটাই সঞ্জয়, সুতো আলিয়া, ভিলেন যীশু, হাতকাটা দিলীপ, সড়ক ২-এর এটাই সারমর্ম

    ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সড়ক ২। সড়ক ছবির সিক্যুয়েল এই ছবি। সড়ক ১৯৯১ সালে মুক্ত পেয়েছিল। সড়ক ২ কেমন হল, কতটা নজর কাড়ল। 
     

  • <p>மகேஷ் பட் இயக்கத்தில் அவரது மகள்கள் அலியா பட், பூஜ பட் நடித்திருக்கும் இந்த படத்தின் டிரெய்லரை டிஸ்லைக் செய்ய வேண்டுமென சோசியல் மீடியாவில் கோரிக்கை வைத்த சுஷாந்த் ரசிகர்கள் அதை பக்காவாக செய்து முடித்தனர். </p>

    Bollywood29, Aug 2020, 3:32 PM

    ১.১ আইএমডিবি রেটিং, বলিউডের 'জঘন্যতম' ছবির তকমা পেল আলিয়া-মহেশের ছবি সড়ক টু

    অবশেষে সুশান্ত সিং রাজপুত ভক্তদের উচ্ছ্বাস। সড়ক টু ছবিটি মুক্তি পেতেই সবচেয়ে কম রেটিং পেয়ে ফের রেকর্ড গড়ল। আইএমডিবি-তে ১.১ রেটিং পেল সড়ক টু। সম্প্রতি হটস্টারে ছবিটি মুক্তি পেতেই একের পর এক খারাপ রিভিউতে ভরে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। কেবল নেটিজেন এবং সুশান্ত ভক্তরাই বিভিন্ন চলচ্চিত্র সমালোচকরাও ছবিটিকে দুই কিংবা ২.৫ এর বেশি রেটিং দিতে পারেনি। ট্রেলারেও অবশ্য তেমন কোনও উপাদান ছিল না বলেই দাবি করেছিল নেটিজেনরা। সেখান থেকেই এবার ছবিটির রিভিউয়ের পালা। 

  • Bollywood25, Aug 2020, 12:21 PM

    সড়ক ২-তে গাইবার কথা ছিল অরিজিৎ-এর, কোথায় তিনি, ভক্তদের রোষের মুখে আবারও মহেশ

    অরিজিৎ সিং এর ভহক্ত মহল যে কতটা বড় তা গত দশ বছরে হারে হারে টের পেয়েছে নেট দুনিয়ায়। তাঁর একটা গানেই ঝড় তুলে দেয় সর্বত্র। ফলে সেই গায়কের গান যদি না থাকে তবে ভক্তরা চটবে বইকি।

  • Bollywood18, Aug 2020, 7:31 AM

    সুশান্ত ভক্তদের শপথ, বিশ্ব রেকর্ড গড়া আলিয়া-মহেশের সড়ক ২ ট্রেলার ঘিরে ঝড়

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটদুনিয়ায় বলিউডের অন্দরমহল নিয়ে একাধিক খোলাসা। একের পর এক তারকাও মুখ খুলেছেন এই নিয়ে। কীভাবে বলিউডে স্টারকিডদের স্বজনপোষণ, দক্ষতাকে হার মানায়, তা উঠে এসেছে প্রকাশ্যে।

  • <p>इससे पहले 'सड़क 2' के ट्रेलर को सिर्फ 24 घंटे में 5.7 मिलियन (57 लाख) डिसलाइक्स मिल गए थे। ट्रेलर को नापसंद करने वाली वजहों पर गौर करें तो इसमें सबसे बड़ी वजह कॉफी विद करन से आलिया का वो वायरल वीडियो है, जिसमें वे कहती हैं कि मैं सुशांत को मारना चाहूंगी।</p>

    Bollywood17, Aug 2020, 11:07 PM

    বিশ্বের সবচেয়ে ডিজালাইকড ভিডিওর মধ্যে তৃতীয় স্থানে 'সড়ক টু', কোথাও কি ভুল করছে সুশান্ত-ভক্তরা

    আলিয়া ভাট, পূজা ভাট, আদিত্য রায় কাপুরের সড়ক টু-এর ট্রেলার, গান মুক্তি পেতেই নেটিজেনরদের রোষের মুখে পড়েছে 'ভাট ক্যাম্প'। এক সময় আলিয়া এবং আদিত্যের ভক্তরা তাঁদের ছবির মুক্তির জন্য অধীর আগ্রহে বসে থাকে। ছবির সমস্ত আপডেট পেতেই প্রস্তুত থাকে সর্বক্ষণ। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গোটা দৃশ্য যেন সম্পূর্ণ বদলে গিয়েছে। স্বজনপোষণ, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের অ্যালেজেড গোপণ সম্পর্ক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। সুশান্তের আত্মহত্যাকে অযৌক্তিক বলে দাবি করেছে ভক্তরা। তাদের কথায়, সুশান্তকে খুন করা হয়েছে। 

  • <p>The movie trailer of Mahesh Bhatt directorial was unveiled recently</p>

    Bollywood16, Aug 2020, 11:53 AM

    ডিসলাইকের ঝড়ের কবলে এবার সড়ক-২ এর গান, মুক্তি পেতেই ট্রোল রোম্যান্স

    ট্রেলারের পর এবার মুক্তি পেল সড়ক ২ ছবির গান। প্রথম গান মুক্তিতেই তা আবারও ডিসলাইকে ভরে উঠল। ট্রেলার মুক্তির দিন দীর্ঘ সময় অপেক্ষা চলেছিল। রাতে অবশেষে তা প্রকাশ্যে আসতেই ডিসলাইকের ঝড়ে কুপোকাত।

  • <p> सड़क 2 का ट्रेलर अब तक किसी भी फिल्म का सबसे ज्यादा डिसलाइक किया जाने वाला ट्रेलर बन चुका है। 24 घंटे में 57 लाख से ज्यादा डिसलाइक्स मिलने की वजह से यह अब तक सबसे ज्यादा डिसलाइक किए जाने वाले टॉप-15 यूट्यूब वीडियो में शामिल हो चुका है। </p>

    Bollywood13, Aug 2020, 4:29 PM

    ট্রেলারের পর কোপে গান, পাকিস্তানের সুর চুরির অভিযোগ এবার সড়ক ২-এর ঝুলিতে

    একের পর এক কোপের মুখে সড়ক ২। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই আলিয়া ভাট ও মহেশ ভাটের ওপর চরাও হয়েছে নেটজনতা। মহেশের সঙ্গে রিয়ার নাম জড়িয়েও উঠে এসেছে একাধিক জল্পনা।

  • Bollywood12, Aug 2020, 11:41 AM

    লাইকের চারগুণ ডিসলাইক, কোণ ঠাঁসা আলিয়া-মহেশ, কোপের মুখে সড়ক ২ ট্রেলার

    মঙ্গবারই মুক্তি পাওয়ার কথা ছিল সড়ক ২ ট্রেলারের। দিন ভর চলে অপেক্ষা। ছবির ট্রেলার মুক্তির নাম নেই। স্থির হয়েছিল সকাল সাড়ে দশটার সময়, কিন্তু সেই সময় হয়ে গেল পার।

  • Bollywood10, Aug 2020, 3:13 PM

    রাত পোহালেই সড়ক ২-এর ট্রেলার লঞ্চ, লুক পোস্টার মুক্তি পেতেই আবারও বয়কটের ডাক

    মহেশ ভাটের ছবি সড়ক ২, ২০১৯ থেকেই এই ছবি ট্রেন্ড হচ্ছে নেট দুনিয়ায়। কদিন আগেই সামনে এসেছে ছবির প্রথম পোস্টার। এবার সামনে এলো ছবির লুক পোস্টার। তা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই আবারও ট্রোলের শিকার মহেশ কন্যা।

  • <p>ರಣಬೀರ್ ಕಡೆ ನೋಡಿದ್ರೆ ಈ ಹಿಂದಿನ ಗರ್ಲ್‌ಫ್ರೆಂಡ್ಸ್‌ ಜೊತೆ ಫ್ಲರ್ಟ್‌ ಮಾಡಿದ್ದು, ರಿಲೇಷನ್‌ಶಿಪ್‌ನಲ್ಲಿದ್ದು ಬ್ರೇಕ್ ಅಪ್ ಆಗಿರುವ ಘಟನೆಗಳೇ ಹೆಚ್ಚು.</p>

    Bollywood7, Aug 2020, 9:29 AM

    কোন দিকে এগোবে আলিয়ার কেরিয়ার, 'সড়ক ২' মুক্তির দিন ঘোষণা হতেই নেটিজেনদের রোষে অভিনেত্রী

    'সড়ক ২' ছবি প্রকাশ্যে আসার পর থেকেই বিভিন্ন জটিলতায় জড়িয়েছে মহেশ ভাটের এই ছবি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবি মুক্তির তারিখ। আগামী ২৮ আগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে 'সড়ক ২'। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় আপকামিং ছবির মুক্তির দিন ঘোষণা করেছেন আলিয়া ভাট। ব্যস তাতে চক্ষুশূল নেটিজেনদের। মুহূর্তের মধ্যে নেটিজেনদের রোষানলে পড়েছেন আলিয়া। ট্রোলিংয়ের মাত্রা এতটাই বেড়েছে যে বাধ্য হয়েই এই বড় সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া।

  • <p>মুকেশের মন্তব্য ও মহেশের বয়ানে আকাশ-পাতাল তফাত, সুশান্ত-মৃত্যু তদন্তে আরও জোরালো সন্দেহ</p>

    Bollywood27, Jul 2020, 10:58 PM

    মুকেশের মন্তব্য ও মহেশের বয়ানে আকাশ-পাতাল তফাত, সুশান্ত-মৃত্যু তদন্তে আরও জোরালো সন্দেহ

    মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদ করল মুম্বই পুলিশ। ২৭ জুলাই দুপুরে স্যান্টাক্রুজ থানার সামনে দেখা গিয়েছিল তাঁকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে জেরার জন্য ডেকে পাঠানো হয় তাঁকে। তাঁর বয়ান রেকর্ড হতেই বেরিয়ে এল নয়া তথ্যা। সড়ক টু ছবির জন্য নাকি কখনই সুশান্ত সিং রাজপুতকে প্রস্তাব দেওয়া হয়নি। বরং ছবির কাস্টিংয়ে নাকি সুশান্তের নামই উঠে আসেনি। এখানেই থেকে যাচ্ছে সন্দেহ। জুন মাসের ১৪ তারিখ সুশান্তের মৃত্যুর খবরে স্তব্ধতা ছড়িয়ে পড়ে বিনোদন মহলে। মুম্বই পুলিশের তথ্যা অনুযায়ী, সুশান্তের মৃত্যু হয়েছে আত্মহত্যায়। অথচ এই যুক্তি মানতে নারাজ দেশাবসী এবং গুটিকতক তারকারা। 

  • <p style="text-align: justify;">এই অভিযোগেই মহেশ ভাটের বিরুদ্ধে ভার্তীয় দণ্ডবিধির ২৯৫-এর এ এবং ১২০-র বি ধারায় মামলা দায়ের করেছেন চন্দ্র কিশোরের আইনজীবী সোনু কুমার।  </p>

    Bollywood4, Jul 2020, 10:49 AM

    ৯৮ শতাংশই 'নেপোটিস্টিক', সুশান্তের বাড়ির তৈরি 'নেপোমিটার' অ্যাপে উঠে এল আলিয়ার ছবির রেটিং

    সুশান্তের পরিবার নেপোমিটার নামে একটি অ্যাপ বার করেছেন। এই অ্যাপ দিয়ে পরিমাপ করা যাবে কোন ছবির কাস্টে নেপোটিজম বা স্বজনপোষণের মাত্রা। মহেশ ভাট পরিচালিত 'সড়ক ২' ছবির নেপোটিজমের মাত্রা বার করেছে নেপোমিটার। নেপোমিটার আলিয়া ভাটের আপকামিং ছবিকে ৯৮ শতাংশ নেপোটিস্টিক রেটিং দিয়েছে।

  • <p>'হিন্দুধর্মে আঘাত এনে ভাল করেননি', 'সড়ক টু'-এর পোস্টারের জেরে আইনি বিপাকে মহেশ ভাট </p>

    Bollywood3, Jul 2020, 7:59 PM

    'হিন্দুধর্মে আঘাত এনে ভাল করেননি', 'সড়ক টু'-এর পোস্টারের জেরে আইনি বিপাকে মহেশ ভাট

    আলিয়া ভাট, পূজা ভাট, আদিত্য রায় কাপুরের সড়ক টু-এর পোস্টার মুক্তি পেতেই নেটিজেনরদের রোষের মুখে পড়ে 'ভাট ক্যাম্প'। এক সময় আলিয়া এবং আদিত্যের ভক্তরা তাঁদের ছবির মুক্তির জন্য অধীর আগ্রহে বসে থাকে। ছবির সমস্ত আপডেট পেতেই প্রস্তুত থাকে সর্বক্ষণ। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গোটা দৃশ্য যেন সম্পূর্ণ বদলে গিয়েছে। স্বজনপোষণ, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের অ্যালেজেড গোপণ সম্পর্ক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। সুশান্তের আত্মহত্যাকে অযৌক্তিক বলে দাবি করেছে ভক্তরা। তাদের কথায়, সুশান্তকে খুন করা হয়েছে। একাংশের দাবি অনুযায়ী, সুশান্ত যদি আত্মহত্যা করে থাকেন এবং মানসিক অবসাদের ছিলেন তার জন্য সম্পূর্ণরূপে দায়ী বলিউডের একাংশ ব্যক্তিত্বরা। 

  • <p>'খুনি মহেশ নয়তো নির্দোষ সুশান্ত', বয়কট 'সড়ক টু'-এ ডাকে সারা দিয়ে প্রতিবাদের ঝড়</p>

    Bollywood30, Jun 2020, 9:21 PM

    'খুনি মহেশ নয়তো নির্দোষ সুশান্ত', বয়কট 'সড়ক টু'-এ ডাকে সারা দিয়ে প্রতিবাদের ঝড়

    মুক্তি পেল আলিয়া ভাট, পূজা ভাট, আদিত্য রায় কাপুরের সড়ক টু-এর পোস্টার। অন্য সময় আলিয়া এবং আদিত্যের ভক্তরা তাঁদের ছবির মুক্তির জন্য অধীর আগ্রহে বসে থাকে। ছবির সমস্ত আপডেট পেতেই প্রস্তুত থাকে সর্বক্ষণ। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গোটা দৃশ্য যেন সম্পূর্ণ বদলে গিয়েছে। স্বজনপোষণ, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের অ্যালেজেড গোপণ সম্পর্ক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। সুশান্তের আত্মহত্যাকে অযৌক্তিক বলে দাবি করেছে ভক্তরা। তাদের কথায়, সুশান্তকে খুন করা হয়েছে। একাংশের দাবি অনুযায়ী, সুশান্ত যদি আত্মহত্যা করে থাকেন এবং মানসিক অবসাদের ছিলেন তার জন্য সম্পূর্ণরূপে দায়ী বলিউডের একাংশ ব্যক্তিত্বরা। 

  • যিশু সেনগুপ্ত এবং আলিয়া ভাট

     Entertainment10, Aug 2019, 2:00 PM

    মহেশ ভাট-এর সড়ক-২-তে নতুন ভূমিকায় যিশু সেনগুপ্ত

    যিশু সেনগুপ্তের ঝুলিতে আরও এক হিন্দি ছবি। 'সড়ক-২' তে আসতে চলেছেন যিশু। ১৯৯১-এর হিন্দি সিনেমা 'সড়ক'-এর সিকুয়্যেল 'সড়ক-২'।