Saif Ali Khan  

(Search results - 30)
  • Saif Ali Khan is now happily married to Kareena Kapoor and both have a 3-year-old son Taimur Ali Khan. Before Kareena, Saif was allegedly dating Rosa Catalano for a couple of years from 2004.

    Bollywood1, Apr 2020, 2:51 PM IST

    পাব্লিসিটির জন্য দান করছেন, করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে ট্রোলড নবাব দম্পতি

    করোনা আতঙ্কে জর্জরিত বিশ্ব। করোনা যুদ্ধে জয়ী হতে সাহায্যের জন্য এগিয়ে এসেছেন অসংখ্য তারকা। করোনা আক্রান্তের জন্য হাত বাড়িয়ে ট্রোলের শিকার সইফ-করিনা।
     

  • রানি-সইফের ছবি

    Bollywood10, Mar 2020, 12:44 AM IST

    বেবোর সঙ্গে ডেটিং, সইফকে টিপস দিয়েছিলেন রানি

    বলিউডে সম্পর্ক মানেই তার কোনও স্থিরতা নেই। কিংবা খামখেয়ালির মধ্যে দিয়েই তৈরি হওয়া সম্পর্ক, এমনই ধারনা যখন বলিউড বা তারকাদের ঘিরে ভক্তদের মধ্যে তৈরি হয়,

  • इसके अलावा सैफ ने शहर में अपने करियर के उतार-चढ़ाव के बारे में भी बात की और उन्होंने मुंबई शहर के बारे में भी बताया।

    Bollywood29, Feb 2020, 12:59 PM IST

    খেলার ছলে বলিউডে পা, সইফ-করিনার ফোটোশ্যুটে সামিল তৈমুর

    স্টার কিডের মধ্যে গত দুবছর ধরে জনপ্রিয় হল তৈমুর আলি খান। করিনা কাপুর ও সইফ আলি খানের পুত্রকে নিয়ে সকলের মধ্যে কৌতুহলের পারদ তুঙ্গে। পাপরাজিরা এক কথায় চোখে হারায় তাকে।

  • শাহিদ-করিনা-সইফের ছবি

    Bollywood21, Feb 2020, 12:39 PM IST

    শাহিদ কোনওদিন করিনার স্বপ্নের পুরুষ ছিলেন না, প্রেমটা কি তাহলে ছিল টাইম-পাস

    সম্প্রতি নিজের  সম্পর্ক নিয়ে মুখ খুললেন করিনা কাপুর খান। 'জব উই মেট' সিনেমাটি তার জীবন পরিবর্তন  করে দিয়েছে জানিয়েছেন করিনা। সইফের সানবাথ দেখেই প্রেমে পড়ে যান করিনা । প্যারিসে গিয়ে সইফ তাকে বিয়ের প্রস্তাব দেন।

  • রানি-সইফের ছবি

    Bollywood19, Feb 2020, 10:45 AM IST

    পর্দায় এবার দু'জোড়া 'বান্টি আর বাবলি', প্রকাশ্যে এল মুক্তির তারিখ

    দীর্ঘ ১৫ বছর পর নতুন প্রেক্ষাপটে আসতে চলেছে 'বান্টি অওর বাবলি'র সিক্যুয়েল। তবে এবার কিন্তু একজোড়া নয়, আসতে চলেছে দু'জোড়া বান্টি আর বাবলি। চলতি বছরের ২৬ জুন প্রেক্ষাগৃহে আসতে চলেছে এই ছবি। রানির পার্টনার হিসেবে ধরা দিতে চলেছে  সইফ আলি খান।

  • undefined

     Entertainment22, Jan 2020, 7:26 PM IST

    বিবাহ বিচ্ছেদে বয়সের ব্যবধানকেই দায়, ডিভোর্স নিয়ে নয়া সাফাই সইফের

    নব্বইয়ের দশকে বলিপাড়ায় ঝড় তুলেছিল নবাব পুত্রের বিয়ে। অমৃতার সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর মাত্র কুড়ি বছর বয়সেই বিয়ে করে নিয়েছিলেন সইফ আলি খান। এই বিয়ের খবরে শোরগোল পড়ে গিয়েছিল সর্বত্র।

  • undefined

     Entertainment22, Jan 2020, 3:27 PM IST

    'ইন্ডিয়া কী' বিতর্কে সইফ, সাংসদের নেট দুনিয়ার তোপের শিকার তৈমুর

    বেশ কয়েকদিন ধরেই নেট দুনিয়ায় একের পর এক মন্তব্যের জেরে বিপাকে পড়তে হচ্ছে সেলিব্রিটিদের। একাধিক বিতর্কে নাম জড়িয়েছে ইতিমধ্যেই দীপিকার। এবার সেই তালিকাতে নাম লেখালেন সইফ আলি খান।

  • undefined

     Entertainment19, Jan 2020, 10:02 AM IST

    বাবার ছবির সিক্যুয়েলে মেয়ে, ট্রেলার দেখে কী প্রতিক্রিয়া সইফের

    ২০০৯ থেকে ২০২০। এক দশদের বিরতি আবারও পর্দায় আসতে চলেছে লাভ আজ কাল ছবি। ২০০৯-এ মুক্তি পাওয়া লাভ আজ কাল ছবিতে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন সইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন।

  • undefined

     Entertainment13, Jan 2020, 7:45 PM IST

    মুহূর্তে মাথা গরম নবাব পুত্রের, পেছন থেকে বেপাত্তা করিনা

    প্রথম থেকেই সইফ পরিবার স্পষ্টভাষায় জানিয়ে দিয়েছিলেন তৈমুরকে নিয়ে বেশি আলোচনা বা ছবি তোলা তাঁরা পছন্দ করেন না। তা এবার প্রকাশ্যেই প্রমাণ করেদিলেন সইফ আলি খান। সইফ-করিনা পুত্র তৈমুর জন্মলগ্ন থেকেই লাইম লাইটে।

  • Tanhaji: The Unsung Warrior: This is Ajay Devgn’s 100the film, a historical biopic that marks the on-screen reunion with his real-life wife Kajol and Saif Ali Khan in the cast. Directed by Om Raut, this film follows the story of Maratha military leader Taanaji Malusare who is remembered for his role in the 1670 Battle of Sinhagad. The movie will hit the screens on January 10th.

     Entertainment10, Jan 2020, 6:25 PM IST

    একশোতম ছবিতে অজয় দেবগন নন, বাজিমাত করলেন সইফ আলি খান

    চিত্রনাট্যে প্রথম থেকেই বুনটের অভাব লক্ষ্য করা যায়। কোথাও গিয়ে যেন ছবিটি সাজিয়ে তোলার দিকে বেশি নজর দিয়ে ফেলা হয়েছে। কিছু ভালো সংলাপ ছাড়া তানাজি থেকে তেমন কিছু পাওয়ার রইল না এই ছবিটি থেকে।

  • করিনা কাপুর খান-সইফ আলি খান

    Bollywood28, Dec 2019, 3:22 PM IST

    পতৌদি পরিবারের সুইজারল্যান্ড ডায়েরি, দেখে নিন বরফে ঢাকা ছবিগুলি

    ক্রিসমাসের দুই দিন পেরোতে না পেরোতেই সপরিবারে ছুটি কাটাতে পাড়ি দিলেন সুইজারল্যান্ড। বলিউডের বেবো অর্থাৎ করিনা কাপুরও মেতেছিলেন বড়দিনের আনন্দে।  মুম্বাইয়ে নিজের বাড়িতেই বলিমহলের সকলকে নিয়ে আনন্দ উৎসবে মেতেছিল গোটা পতৌদি পরিবার। একঝাক তারকার ঢল নেমেছিল সেই নজরকাড়া ক্রিসমাস পার্টিতে। ইন্ডাস্ট্রির সকলেই হাজির ছিলেন সইফ-করিনার ক্রিসমাস পার্টিতে। আর সেই পার্টির রেশ কাটতে না কাটতেই নতুন বছর উদযাপনের আনন্দে স্বপরিবারের বরফের দেশে পাড়ি দিলেন সইফ-করিনা। তাদের এই সফরে তৈমুরের মাসি অর্থাৎ বলি অভিনেত্রী করিশ্মা কাপুরও রয়েছেন। একঝলকে দেখে নিন সুইস হলিডের নজরকাড়া  ছবিগুলি। 

  • তৈমুরের ছবি

    Bollywood20, Dec 2019, 3:34 PM IST

    ৩-এ তৈমুর, ভাইয়ের জন্মদিনে মাতলেন ২১ বছরের বড় দিদি সারা

    ২ বছর পেরিয়ে ৩-এ পা দিলেন পতৌদি পরিবারের ছোট নবাব তৈমুর আলি খান। তৈমুর মানেই নেটদুনিয়ার সেনসেশন। তার এক গাল হাসিতেই যেন মনটা ভাল হয়ে যায়। স্টারকিডদের মধ্যে ইতিমধ্যেই জনপ্রিয় তৈমুর। জন্মের পর প্রথম জন্মদিন কাটিয়েছিল পতৌদির রাজপ্রাসাদে। দ্বিতীয় জন্মদিনে বাবা-মায়ের সঙ্গে বিদেশ সফরে গেছিল রাজপুত্র। আর এই বছর পরিবারের সঙ্গে এখনও মুম্বাইতে আছেন। পরিবারের সকলের সঙ্গে জন্মদিনের সেলিব্রেশনে মেতে উঠেছেন ছোট্ট তৈমুর। দেখে নেওয়া যাক জন্মদিন সেলিব্রেশনের একঝলক।

  • ৩ বছরে পা দিল তৈমুর আলি খান
    Video Icon

     Entertainment20, Dec 2019, 2:47 PM IST

    ৩ বছরে পা দিল তৈমুর, দেখে নিন সইফিনা পুত্রের জন্মদিনের পার্টিতে হইচই করতে এলেন কারা


    তিন বছরে পা দিল সইফ আলি ও কারিনা কাপুরের পুত্র তৈমুর আলি। ছেলের জন্মিদেনর একদিন আগেই মুম্বইতে ধুমধাম করে পার্টি দেলন সইফিনা। ছোট্ট তৈমুরের সঙ্গে হইচইয়ে মাতলেন দিদিমা ববিতা কাপুর, মাসি করিশ্মা কাপুর। মেয়ে ইনায়াকে নিয়ে তৈমুরের জন্মদিনের পার্টিতে এসেছিলেন পিসি সোহা আলি খানও। 

  • ইব্রাহিমের ছবি

    Bollywood20, Dec 2019, 1:29 PM IST

    বাবা নয়, দাদুকেই অনুসরণ করে হাঁটছেন সইফ পুত্র ইব্রাহিম

    বাবাকে নয়, বরং দাদুকেই অনুসরণ করে এগিয়ে চলেছেন সইফ পুত্র ইব্রাহিম। সম্প্রতি একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে ইব্রাহিমকে জমিয়ে ক্রিকেট খেলতে দেখা গেছে। জুহুতে নিয়মিত ক্রিকেট অনুশীলন করেন ইব্রাহিম।

  • রানি-সইফের ছবি

    Bollywood19, Dec 2019, 9:50 AM IST

    একজোড়া নয়, আসতে চলেছে দু'জোড়া 'বান্টি আর বাবলি'

    ফের আসতে চলেছে 'বান্টি অওর বাবলি' সিক্যুয়েল। রানির পার্টনার হিসেবে ধরা দিতে চলেছে  সইফ আলি খান। ছবির নতুন সিক্যুয়েলে রানি-সইফ সঙ্গে নবাগতা জুটিকেও দেখা যাবে। ছবিটির পরিচালনা করবেন নবাগত পরিচালক বরুণ শর্মা।