Saif Ali Khan  

(Search results - 46)
  • Bollywood25, Jul 2020, 12:37 PM

    'একফ্রেমে দুই সুপারস্টার', সইফের মধ্যে সুশান্তকে খুঁজে পেলেন সারা

    মৃত্যুর ঠিক ৪০ দিনের মাথায় মুক্তি পেল অভিনেতার শেষ ছবি 'দিল বেচারা'। সম্প্রতি শুটিং সেটে সুশান্তের সঙ্গে বাবা সইফের একটি ছবি শেয়ার করেছেন সারা। দুজনের মধ্যেই অনেক মিলও রয়েছে বলে জানিয়েছেন সারা। সারাকে অভিনয় শেখানোর পিছনেও সুশান্তের অনেক অবদান রয়েছে ।

  • Bollywood23, Jul 2020, 1:32 PM

    সইফ-অমৃতার শেষ দেখা, কী ঘটেছিল সেই দিন, রহস্য ফাঁস সারার

    সারা দেশ জুড়ে লকডাউন চলছে। করোনা রুখতে লকডাউনের সময়সীমাতেও রদবদল হচ্ছে। এহেন পরিস্থিতিতে সেলিব্রিটিদের, পুরোনো ভিডিও, থ্রো-ব্যাক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সম্প্রতি সেরকমই একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নব্বইয়ের দশকে নবাবপুত্র সইফ আলি খানের বিয়ে নিয়ে ঝড় উঠেছিল বি-টাউনে, ঠিক বিবাহ-বিচ্ছেদের খবরেও নড়ে গিয়েছিল টিনসেল টাউন। মাত্র ২০ বছরে বয়সে অমৃতার সঙ্গে সংসার পেতে ২ সন্তানের জন্ম দিয়েও বৈবাহিক সম্পকে দাড়ি টেনেছিলেন সইফ আলি খান। সইফ-অমৃতা শেষবারের মতো দেখা নিয়েই রহস্য ফাঁস করেছেন মেয়ে সারা আলি খান, জানুন কী এমন ঘটেছিল সেদিন। 

  • <p>सैफ अली खान और करीना कपूर बेटे तैमूर के साथ नजर आए। इस दौरान तैमूर पापा सैफ के कंधे पर बैठे दिखे। तैमूर ने चेहरे पर मास्क लगाने की बजाए हाथ से पकड़ रखा था। </p>

    Bollywood21, Jul 2020, 11:34 PM

    করোনার প্রকোপের মাঝে বড় পদক্ষেপ সইফের, করিনা-তৈমূরকে বাড়ি ছাড়ছেন নবাব

    করোনার প্রকোপের মাঝে বড় পদক্ষেপ সইফ আলি খানের। করিনা কাপুর এবং তৈমূরকে নিয়ে বাড়ি ছাড়ছেন অভিনেত। স্থানান্তরিত হচ্ছেন নতুন বড় বাড়িতে। সেই বাড়ির কাজ নিয়ে এখন রীতিমত ব্যস্ত নবাব।

  • <p>Kareena Kapoor was trolled for ‘looking too old’ in her sun-kissed selfie in Tuscany, where she was holidaying with her husband Saif Ali Khan and son Taimur.<br />
 </p>

    Bollywood17, Jul 2020, 10:14 AM

    'আন্টি' বলে তোপ করিনাকে, গ্লুকোজ-খাবার দেওয়ার পরামর্শ দিলেন নেটিজেনরা

    বন্দিদশায় একের পর এক তারকাদের পুরোনো সিক্রেটই যেন আবার পেজ-থ্রির পাতা সরগরম করছে। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে।  সময় কাটাতে নিজের মতোন বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন সকলেই। সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও, ছবি আজকাল খুবই ভাইরাল হচ্ছে। সেই তালিকায় রয়েছে  করিনা কাপুর খান। সম্প্রতি নবাব বধূর বেশ কিছু পুরোনো ছবি ভাইরাল হয়েছে। যেখানে নো মেক আপ লুকে করিনা কাপুরকে দেখা গেছে। ছবি প্রকাশ্যে আসতেই আন্টি তকমা পেয়েছেন করিনা। দেখে নিন ছবিগুলি।

  • Bollywood14, Jul 2020, 11:38 AM

    করোনার হানা এবার সারা আলি খানের বাড়িতে, চিন্তা বাড়ছে হেভিওয়েট পরিবারে

    সইফ কন্যা সারা আলি খানের পরিবারেই এবার থাবা বসাল মারণ ভাইরাস। গতকাল গভীর রাতেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই খবর জানিয়েছেন অভিনেত্রী। সারার গাড়ির ড্রাইভার কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। সারার পরিবারের সকলের করোনা পরীক্ষা রিপোর্ট নেগেটিভ।

  • <p style="text-align: justify;">লিখেছিলেন মুম্বই তাঁর খুব অচেনা লাগছে। হয়তো পথঘাট সূণ্য বলে নয়তো মনের শূণ্যতার জন্য। আপাতত তিনি বিদায় নিচ্ছেন। পাড়ি দিয়েছেন দিল্লির পথে। </p>

    Bollywood3, Jul 2020, 6:29 PM

    'আমার থেকে বেশি প্রতিভা ছিল সুশান্তের', শেষ ছবির সেটেই বুঝেছিলেন সইফ

    সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা। ৯ মে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। অভিনয় করেছেন সইফ আলি খান, সঞ্জনা সাঙ্ঘি ও সুশান্ত সিং রাজপুত। তবে লকডাউনের জেরে এই ছবি মুক্তি পাওয়া সম্ভবপর হয়নি।

  • Bollywood2, Jul 2020, 12:04 PM

    শাহিদ-করিনার বিচ্ছেদের পিছনে কি হাত ছিল কাপুর পরিবারের, ১২ বছর পর প্রকাশ্যে এল সত্য

    ছিপছিপে শরীর, নির্মেদ কোমর, স্টাইল স্টেটমেন্ট এবং  গ্ল্যামারের ঝলকানিতে কাবু হয়েছে আট থেকে অষ্টাদশী। তিনি হলেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান।   কোনও না কোনও কারণে বরাবরই তিনি লাইমলাইটে রয়েছেন। বহুলচর্চিত পুরোনো সম্পর্ক আজও সকলের মুখে মুখে। শাহিদ-করিনার সম্পর্ক নিয়ে আজও চর্চা হয়েই আসছে। সম্প্রতি বলি কেরিয়ারের ২০ বছর পূর্ণ হল করিনার। শাহিদের সঙ্গে কেন বিচ্ছেদ হল করিনার। তা নিয়ে একাধিক প্রশ্ন নেটিজেনদের। তাদের বিচ্ছেদের পিছনে কে দায়ী ছিলেন, জেনে নিন বিস্তারিত।

  • <p>करीना कपूर कुछ साल पहले करन जौहर के चैट शो में पहुंची थी। इस दौरान उन्होंने अपनी पर्सनल और प्रोफेशनल लाइफ को लेकर कई खुलासे किए थे। </p>

    Bollywood29, Jun 2020, 11:52 AM

    একে ডিভোর্স, তার ওপর দুই সন্তান, কেরিয়ার নষ্ট হতে পারে, বিয়ের আগে কী ভেবেছিলেন করিনা

    তশন ছবির পর থেকেই একে অন্যকে মন দিয়েছিলেন এই জুটি। করিনার জীবনের এত বড় সিদ্ধান্ত, অথচ বেবোর পছন্দ একজন ডিভোর্সিকে! প্রশ্ন উঠেছিল বিভিন্ন মহলে। বিয়ের আগে সাত পাঁচ ভেবেও দেখেছিলেন তিনি। ঠিক কী পরিস্থিতির শিকার হতে হয় তাঁকে! 

  • <p>ಇವರ ನಡುವೆ 10 ವರ್ಷಗಳ ಅಂತರವಿದೆ. ಸೈಫ್ ಕರೀನಾಗಿಂತ 10 ವರ್ಷ ದೊಡ್ಡವರು. </p>

    Bollywood23, Jun 2020, 1:37 PM

    'স্টারকিড নন যাঁরা, তাঁদের কাছে সন্মান অর্জন করাটা খুবই গুরুত্বপূর্ণ', সাফ জানালেন সইফ

    সইফ আলি খান বলিউডে বহু বছর ধরে কাজ করে চলেছেন। চোখের সামনে নতুনদের উঠতে দেখেছে, সুদূর থেকে বলিউডে রাজ করার স্বপ্ন বুকে নিয়ে ছুঁটে আসা ছেলে মেয়েদের সঙ্গে কাজ করেছেন।

  • <p>करीना ने एक इंटरव्यू में बताया था- 'उन्होंने मुझे ग्रीस और लद्दाख दो जगहों पर शादी के लिए प्रपोज किया था। उन्होंने मुझसे कहा हमें शादी कर लेनी चाहिए। उस वक्त मुझे महसूस हुआ कि मैं इस बारे में कुछ समझ नहीं पा रही हूं क्योंकि मैं तुम्हें जानती नहीं थी। ये मेरी ना नहीं थी बल्कि ये कहने का एक तरीका था कि मैं तुम्हें और जानना चाहती हूं'।</p>

    Bollywood11, Jun 2020, 12:42 PM

    রাতে ঘুমানোর আগে কি করেন করিনা, 'সিক্রেট' ফাঁস করলেন সইফ নিজেই

    বন্দিদশায় একের পর এক তারকাদের পুরোনো সিক্রেটই যেন আবার পেজ-থ্রির পাতা সরগরম করছে। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে।  সময় কাটাতে নিজের মতোন বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও, ছবি আজকাল খুবই ভাইরাল হচ্ছে। সেই তালিকায় রয়েছে সইফ আলি খান, করিনা কাপুর খান। সম্প্রতি নবাব দম্পত্তির একটি পুরোনা সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। করিনা কাপুর ঘুমানোর আগে কোন কাজটি করেন, এই গোপন তথ্যই ফাঁস করেছেন সইফ নিজেই।

  • Bollywood8, Jun 2020, 5:50 PM

    মাস্ক নেই সইফ-করিনা-তৈমুরের মুখে , সৈকত ভ্রমণে তোপের শিকার নবাব পরিবার

    করোনা সেলিব্রিটিরা প্রতি মুহূর্তে ভক্তদের মধ্যে জাড়ি করে চলেছেন সতর্কতা। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে, লাইভে, কখনও আবার সরকারের বিভিন্ন প্রকল্পের সঙ্গে হাত মিলিয়ে সাধারণ মানুষকে দিচ্ছেন সুস্থ থাকার টিপস।

  • <p>সাল ২০০৮। তশন ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। ভিন্ন ধরণের ছবি। অ্যাকশন-ড্রামা-কমেডির মেলমেশে তৈরি হয়েছে চিত্রনাট্য। ছবির মুক্তির আগে পর্যন্ত অধিকাংশ সিনেপ্রেমীরাই বেশ উত্তেজিত ছিল। </p>

    Bollywood29, May 2020, 5:29 PM

    'কামাসূত্র-ইশ' মহিলাদের বেশি পছন্দ করে সইফ, স্বামীকে নিয়ে এমনই বেফাঁস মন্তব্য করেন করিনা

    বেফাঁস মন্তব্য করার দিক থেকে আজও করিনার নাম তালিকার প্রথমদিকে। সইফের ব্যাপারে 'কামাসূত্র' কমেন্টটি তিনি করেছিলেন বহুদিন আগে। সে সময় তিনি অন্তঃসত্ত্বা। যে করিনাকে আজও সাইজ জিরোর জন্য সকলে মনে রেখেছে তাঁরই স্বামী সইফ কিনা পছন্দ করেন ৩৬-২৪-৩৬ ধরণের মহিলাদের। 

  • ಭಾರತದ ಇತರೆ ಸೆಲೆಬ್ರಿಟಿಗಳಂತೆ ಪಿಎಂ ಕೇರ್ಸ್ ಫಂಡ್ ಅಥವಾ ಸಿಎಂ ಪರಿಹಾರ ನಿಧಿಗೆ ನೀಡೋ ಬದಲು, ಇವರದ್ದೇನು ಇದು ಸ್ಪೆಷಲ್, ಎಂದು ಕುಹಕವಾಡಿದ್ದಾರೆ.

    Bollywood7, May 2020, 9:09 AM

    ফাঁস হল নবাব বধূর 'বেডরুম সিক্রেট', লজ্জায় রাঙা বেবো

    কোভিড-১৯ এর জেরে বলিউড তারকারা প্রত্যেকেই এখন গৃহবন্দি। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে।  বন্দিদশা  একের পর এক তারকাদের পুরোনো সিক্রেটই যেন আবার পেজ-থ্রির পাতা সরগরম করছে। সেই তালিকায় রয়েছে সইফ আলি খান, করিনা কাপুর খান। কিছুদিন আগেই ফাঁস হয়েছে করিনার বেডরুম সিক্রেট। যা নিজেই প্রকাশ্যে এনেছেন সইফ আলি খান। পর্দাফাঁস হবার পর আবারও শিরোনামের শীর্ষে রয়েছেন বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর।  

  • Sridevi, who was India's first lady superstar, passed away on February 24, 2018. The cause of her death was a cardiac arrest.

    Bollywood27, Apr 2020, 1:57 PM

    গৃহবন্দি দশায় কার প্রেমে পড়লেন করিনা, খোশমেজাজেই জানালেন মনের কথা

    করোনার জেরে বলিউড তারকারা প্রত্যেকেই এখন গৃহবন্দি। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে। আর সেই জোয়ারে গা ভাসিয়েছেন বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর। মহামারীর আতঙ্কে জীবন যেন ওষ্ঠাগত হয়েছে সকলেরই। একটুখানি শান্তির খোঁজেই মাটিতেই সেই সুখ খুঁজছেন পতৌদির নবাব ও পুত্রবধু। পৃথিবীর সর্ব সুখ যেন রয়েছে এই মাটিতেই। লকডাউনের মধ্যে সেই সুখের খোঁজ দিয়েছেন বেবো। দেখে নিন ছবিতে।
     

  • <p>सैफ ने कहा- उनके लिए मेरे दिल में बहुत ज्यादा इज्जत है। मुझे लगता है कि वह बहुत ज्यादा कूल हैं। जिस तरह से वह अपनी पर्सनल लाइफ जीती हैं और साथ ही जिस तरह वह अपने करियर को बैलेंस कर रही हैं। उसे बहुत अच्छी तरह पता है कि किस तरह वक्त को बांटना है।</p>

    Bollywood27, Apr 2020, 11:35 AM

    নবাব পরিবারের বিরক্তি আর নয়, পাপারাৎজিদের নিজেই সামলায় তৈমুর

    স্টার কিডদের মধ্যে সব থেকে বেশি জনপ্রিয় হল ছোট্ট নবাব, তৈমুর আলি খান। জন্ম থেকেই তার ভক্তের সংখ্যা বিপুল। আর সেই জন্যই পাপারাৎজিদের সর্বদা চোখ থাকে কখন এই ছোট নবাব বেড়িয়ে আসবেন তাঁর বাড়ি থেকে।