Saira Banu  

(Search results - 13)
  • Saira Banu s health update dilip kumar wife gets discharged from hospital BRD

    BollywoodSep 6, 2021, 10:39 AM IST

    শারীরিক জটিলতা কাটিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সায়রা বানু, রয়েছেন সম্পূর্ণ বিশ্রামে

    হৃদরোগে আক্রান্ত হয়েই মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি হয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানু।  শারীরিক পরিস্থিতির অবনতি ঘটতেই আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছিল দিলীপ জায়াকে। এমনকী ৪ থেকে ৫ দিনের মধ্যেই  অ্যাঞ্জিওগ্রাফি করতে হবে সায়রা বানুকে, কিন্তু কোনওভাবেই অ্যাঞ্জিওগ্রাফি করতে রাজি নন সায়রা বানু। চোখে নেই ঘুম, দিলীপ কুমারের মৃত্যুর পর থেকেই হতাশায় ভুগছিলেন সায়রা বানু। অবশেষে শারীরিক জটিলতা কাটিয়ে বাড়ি ফিরেছেন সায়রা বানু। আপতত পুরোপুরি বিশ্রামে রয়েছেন দিলীপ জায়া।

  • Saira Banu s health update dilip kumar wife refused for angiography actress diagnosed with cardiac problem BRD

    BollywoodSep 4, 2021, 9:42 AM IST

    মারাত্মক রোগ থেকে চরম হতাশায় ভুগছেন সায়রা বানু, অ্যাঞ্জিওগ্রাফি করতেও রাজি নন দিলীপ পত্নী

    হৃদরোগে আক্রান্ত হয়েই মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানু।  শারীরিক পরিস্থিতির অবনতি ঘটতেই আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে দিলীপ জায়াকে। হাসপাতাল সূত্রে খবর, আগামী ৪ থেকে ৫ দিনের মধ্যেই  অ্যাঞ্জিওগ্রাফি করতে হবে সায়রা বানুকে, কিন্তু কোনওভাবেই অ্যাঞ্জিওগ্রাফি করতে রাজি নন সায়রা বানু। চোখে নেই ঘুম, দিলীপ কুমারের মৃত্যুর পর থেকেই হতাশায় ভুগছেন সায়রা বানু। এখনও আইসিইউ-তেই রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী।

  • Saira Banu s health update veteran actress need angiography in 4 to 5 days  BRD

    BollywoodSep 2, 2021, 9:34 AM IST

    ICU-তে ভর্তি সায়রা বানু, অ্যাঞ্জিওগ্রাফি করার পরামর্শ চিকিৎসকের, কী সিদ্ধান্ত নেবে পরিবার

    রক্তচাপ জনিত সমস্যা এবং  উদ্বেগের কারণেই হাসপাতালে ভর্তি করা হয়েছিল সায়রা বানুকে। হৃদরোগে আক্রান্ত হয়েই মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানু।  গতকাল সকালেই শারীরিক পরিস্থিতির অবনতি ঘটতেই আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে দিলীপ জায়াকে। হাসপাতাল সূত্রে খবর, আগামী ৪ থেকে ৫ দিনের মধ্যেই  অ্যাঞ্জিওগ্রাফি করতে হবে সায়রা বানুকে, তেমনটাই জানিয়েছেন চিকিৎসকেরা। তবে অ্যাঞ্জিওগ্রাফি করানো হবে কি না সেই বিষয়ে সিদ্ধান্ত নেবে সায়রার পরিবার।
     

  • late actor dilip kumar s wife Saira Banu  hospitalised shifted to icu today BRD

    BollywoodSep 1, 2021, 4:12 PM IST

    গুরুতর অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানু, শারীরিক অবস্থা খারাপ হতেই ভর্তি করা হল ICU-তে

    হৃদরোগে আক্রান্ত হয়েই মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছে বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানুকে।  রক্তচাপ জনিত সমস্যার কারণেই হাসপাতালে ভর্তি করা হয়েছিল সায়রা বানুকে। আজ সকালেই শারীরিক পরিস্থিতির অবনতি ঘটতেই আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে দিলীপ জায়াকে। বর্ষীয়ান অভিনেত্রীর শারীরিক অসুস্থতার খবর শুনে রীতিমতো উদ্বিগ্ন বলিমহল তথা তার অনুরাগীরা। সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করছেন।
     

  • RIP Dilip Kumar unknows fact about bollywood veteran Actor Dilip Kumar that you did not know BRD

    BollywoodJul 9, 2021, 3:03 PM IST

    'ইউসুফ'কে মা-র চেয়েও বেশি আগলে রাখতেন ঠাকুমা, ৯৮ বছরের খ্যাতির পিছনে লুকিয়ে অজানা 'দিলীপ কুমার'

    দিলীপ কুমারের ৯৮ বছরের দীর্ঘজীবন আর খ্যাতির পিছনে রয়েছে এক গল্প। ইউসুফকে মা-র চেয়েও বেশি আগলে রাখতেন ঠাকুরমা। এই নিয়ে ঠাকুরমা-ঠাকুরদার মধ্যে বাকযুদ্ধ লেগেই থাকত।  ঠাকুরমা, মা-র মতই দিলীপ কুমারকে আগলে রেখেছিলেন সায়রা বানু।

  • Exclusive Interview of Bollywood veteran  Actor Dilip Kumar BRD

    BollywoodJul 8, 2021, 11:55 AM IST

    'বাঙালিই তো আমার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে', কিংবদন্তি দিলীপ কুমারের স্মৃতিচারণায় তপন বক্সী


    প্রয়াত হলেন বলিউডের ট্র্যাজেডি কিং দিলীপ কুমার। টাইম মেশিন এর হাত ধরে ফিরে যেতে হচ্ছে ২৭ বছর পিছনে । দিলীপ সাদা রঙের পোশাকই পছন্দ করতেন বেশি। বাঙালিই তো আমার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে।

  • last rites of Bollywood veteran  Actor Dilip Kumar done with complete state honor BRD

    BollywoodJul 7, 2021, 6:28 PM IST

    ৫৫ বছরের ছায়াসঙ্গীকে হারালেন সায়রা বানু, সান্তাক্রুজ কবরস্থানে শেষকৃত্য সম্পন্ন হল দিলীপ কুমারের

    জাতীয় পতাকায় মুড়ে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষকৃত্য সম্পন্ন হল বলিউড কিংবদন্তি দিলীপ কুমারের। মুম্বইয়ের সান্তাক্রুজ কবরস্থানে সমাধিস্থ করা হয় বলিউডের ট্র্যাজেডি কিং-কে। বর্ষীয়ান অভিনেতার মৃত্যুতে ভারতীয় চলচ্চিত্র জগতে তৈরি হল এক বিশাল শূন্যতা। জাতীয় পতাকায় মুড়ে গান স্যালুটের মাধ্যমেই শেষ শ্রদ্ধাজ্ঞাপন করা হয় বলিউডের কিংবদন্তি দিলীপ কুমারকে। বি-টাউনের তাবড় তাবড় তারকারা শেষশ্রদ্ধা জানাতে অভিনেতার বাড়িতে উপস্থিত হয়েছিল। অভিনেতারমৃত্যুতে শোকের ছায়া গোটা বলিউডে। চোখের জল যেন থামছে না। শেষ বিদায়েও অঝোরে কাঁদছেন সায়রা বানু। দীর্ঘ ৫৫ বছরের ছায়াসঙ্গীকে হারিয়ে বড্ড একা হয়ে গেলেন সায়রা বানু।

  • Bollywood veteran  Actor Dilip Kumar funeral proceedings  begin mortal remains wrapped in  indian Tricolour BRD

    BollywoodJul 7, 2021, 4:39 PM IST

    জাতীয় পতাকায় মুড়ে গান স্যালুটে শ্রদ্ধা , অন্তিম যাত্রায় চোখের জলে চিরবিদায় 'ট্র্যাজেডি কিং' দিলীপ কুমারকে

    বলিউডের ছয় দশকের জীবনে চড়াই-উতরাই সামলে অবসান হল এক যুগের। অন্তিম যাত্রায় বলিউডের ট্র্যাজেডি কিং দিলীপ কুমার।  বুধবার সকালেই ৮ টা নাগাদ হিন্দুজা হাসপাতালেই সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন বলিউডের দিলীপ সাহাব। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৯৮ বছর। বর্ষীয়ান অভিনেতার মৃত্যুতে ভারতীয় চলচ্চিত্র জগতে তৈরি হল এক বিশাল শূন্যতা। রাষ্ট্রীয় মর্যাদায় শেষ বিদায় জানানো হল অভিনেতাকে। জাতীয় পতাকায় মোড়া হয় তার মরদেহ। গান স্যালুটের মাধ্যমেই শেষ শ্রদ্ধাজ্ঞাপন করা হয়য় বলিউড কিংবদন্তি দিলীপ কুমারকে।

  • Untold love story of Bollywood veteran  Actor Dilip Kumar  and Saira Banu BRD

    BollywoodJul 7, 2021, 3:29 PM IST

    একাধিক প্রেম থেকে পাক মহিলার নেশায় সায়রার সঙ্গে বিচ্ছেদ, রঙিন দিলীপ কুমার আজ শুধু স্মৃতি

    বলিউডের ট্র্যাজেডি কিং  দিলীপ কুমার। রূপোলি পর্দার মতোই রঙিন তার ব্যক্তিগত জীবন। ব্যবসায়ী থেকে নায়ক-অভিনেতার জীবন যেন রূপোলি পর্দার কাহিনি। বলিউডে ছয় দশকের কেরিয়ারে ৬৫টিরও বেশি ছবি করেছেন দিলীপ কুমার। তারপর থেকেই হয়ে গেলেন বলিউডের ট্র্যাজেডি কিং। প্রথম খানের জীবনটা কেরিয়ারের মতোই বর্ণময় ছিল। জীবনে এসেছে একাধিক প্রেম। বারেবারে প্রেমে পড়েও আজীবন ছায়াসঙ্গী হিসেবেও থেকেছেন সায়রার পাশে। বলিউডের ছয় দশকের জীবনে চড়াই-উতরাই  সামলে অবসান হল এক যুগের।
     

  • Saira Banu s first words after Dilip Kumar's death God snatched away my reason for living BRD

    BollywoodJul 7, 2021, 2:12 PM IST

    'বেঁচে থাকার রসদটাই কেড়ে নিল ভগবান', দিলীপ সাহাবের মৃত্যুতে একই কথা আওরাচ্ছেন সায়রা বানু

    'সাহাবকে ছাড়া আমার জীবন অর্থহীন, আমি আর কোনওকিছুই ভাবতে পারছি না। ভগবান আমার বেঁচে থাকার রসদটাও কেড়ে নিল'। বলিউডের ট্র্যাজেডি কিং  দিলীপ কুমারের মৃত্যুর খবর পেয়ে কান্নায় ভেঙে পড়ে একই কথা আওরাচ্ছেন দিলীপ জায়া সায়রা বানু। বুধবার সকালেই স্বামীর মৃত্য়ুর খবর পেয়ে শোকস্তব্ধ সায়রা বানু। সমস্ত বাধা পেরিয়ে দীর্ঘ ৫  দশকের সঙ্গী আর পারলেন না আগলে রাখতে। বর্ষীয়ান অভিনেতার মৃত্যুতে ভারতীয় চলচ্চিত্র জগতে তৈরি হল এক বিশাল শূন্যতা।

  • How was the relationship between Dilip Kumar and Shah Rukh Khan  bsm

    BollywoodJul 7, 2021, 10:45 AM IST

    কেমন ছিল দিলীপ কুমার আর তিন খানের সম্পর্ক, স্মৃতির পাতা থাকে সায়রা বানুর কথা

    বুধবার শেষ হয়েছে একটি যুগের। ৯৮ বছরে থেমে গেছেল বর্ষীয়ান বলিউড স্টার দিলীপ কুমারের জীবন যুদ্ধ। একা হয়ে গেলেন তাঁর দীর্ঘ দিনের জীবনসঙ্গী সায়রাবানু। সন্তান ছিল না। দীর্ঘ দাম্পত্য জীবনে একে  অপরের সঙ্গী ছিলেন তাঁরা। কিন্তু সন্তানের আকাঙ্খা যে তাঁদেরও ছিল সেই কথাই বছরখানের আগে দেওয়া একটি সাক্ষাৎকরে প্রকাশ করে দিয়েছিলেন বর্ষিয়ান অভিনেত্রী সায়রা বানু। সেখানেই তিনি নাকি বলেছিলেন তাঁদের যদি সন্তান হত তাহলে সে নাকি শাহরুখ খানের মতেই হত। 

  • Bollywood veteran  Actor Dilip Kumar does not know that his two brother died of covid 19 BRD

    BollywoodSep 5, 2020, 12:39 PM IST

    ভাইদের মৃত্যুসংবাদ জানলেই মৃত্যুর কোলে ঢলে পড়তে পারেন দিলীপ, ভয়ে জানাননি সায়রা বানু

    বলিউডে দুঃসংবাদ যেন আর কাটছে না। সদ্যই প্রয়াত হয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের আর এক ভাই এহসান খান। কিছুদিন আগেও করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল দিলীপ কুমারের ভাই আসলাম খানের। তার মৃত্যুর ১১ দিনের মাথাতেই ফের অন্য ভাইকে হারালেন বলিউডের কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার। কিন্তু কোনও ভাইয়ের মৃত্যুর শোকসংবাদ এখনও পর্যন্ত জানেন না দিলীপ কুমার। বর্ষীয়ান অভিনেতার শারীরিক অবনতির কথা চিন্তা করেই তাকে জানানো হয়নি, এবার সেই কথা স্বীকার করলেন দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানু।

  • Dilip Kumar has been completely quarantine due to coronavrius outbreak

    BollywoodMar 17, 2020, 12:35 PM IST

    করোনার কোপ কি দিলীপ কুমারের জীবনে, ট্যুইট করলেন বর্ষীয়ান অভিনেতা

    করোনার ভয়ে নিজেকে পুরোপুরি দূরে সরালেন বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। অভিনেতার ট্যুইট জুড়ে শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। সায়না বানুর সিদ্ধান্তেই আইসোলেশনে রাখা হয়েছে দিলীপ কুমারকে।