Sale  

(Search results - 62)
  • <p><strong>भुगतान के लिए ट्रस्ट प्रतिबद्ध</strong><br />
ट्रस्ट के चेयरमैन वाईवी सुब्बा रेड्डी ने कहा है कि मंदिर के कर्मचारियों की सैलरी और पेंशन के भुगतान के लिए ट्रस्ट प्रतिबद्ध है और इसका जरूर भुगतान किया जाएगा। उन्होंने कहा कि अलग-अलग मदों में मंदिर के करीब 2,500 करोड़ रुपए खर्च के लिए&nbsp;तय हैं।&nbsp;</p>

    India 27, May 2020, 3:48 PM

    ঘরে বসেই পেয়ে যান বালাজি মন্দিরের প্রসাদ, অনলাইনে লাড্ডু বিক্রি শুরু করল তিরুপতি কর্তৃপক্ষ

    দেশে লকডাউন চলায় বন্ধ সমস্ত ধর্মীয়স্থানের দরজা, এই অবস্থায় প্রসাদ বিতরণে নতুন পন্থা নিল তিরুপতি কর্তৃপক্ষ, টিটিডি'র বিভিন্ন কার্যালয়ে বালাজির লাড্ডু প্রসাদ বিক্রি শুরু হয়েছে, ঘরে বসে অনলাইনেও অর্ডার দেওয়া যাচ্ছে তিরুপতির লাড্ডু প্রসাদ।

  • <p>Samsung Galaxy A21S</p>

    Technology16, May 2020, 3:21 PM

    স্যামসাং গ্যালাক্সির নতুন চমক, নয়া ফিচার-সহ প্রকাশ্যে এল গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। আপাতত ইংল্যান্ডে বিক্রি শুরু হল স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ভারতেও পরে লঞ্চ হবে এই স্মার্টফোন। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার রয়েছে স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস স্মার্টফোনে।

  • এই করোনা আতঙ্কে যেখানে প্রত্যেক সেলেব্রিটিকে এখন পাপারাৎজীরা কেবল সোশ্যাল মিডিয়াতেই স্টক করে যাচ্ছে সেখানে শাহরুখের এক ঝলক মিস করে কীকরে তারা।

    Bollywood15, May 2020, 9:12 PM

    "দেখি কে গুলি চালায়", আবু সালেমের হুমকি করণকে, বন্ধুর জন্য প্রাণ দিতে রাজি ছিলেন কিং খান

    অ্যান আনস্যুটবল বয়, করণ জোহারের বায়োগ্রাফিতে এমন বহু অজানা কথা প্রকাশ্যে আসে। সেই বই থেকেই জানা যায় এক সময় করণ জোহারের জন্য শাহরুখ খান গুলি পর্যন্ত নিতে রাজি ছিলেন। ইন্ডাস্ট্রির সকলের ভাই বলতে কেবল সলমন খানকেই চেনে। তবে করণের কাছে তাঁর ভাই বলতে একজনই শাহরুখ। তাঁর সেরা হিরো, কফি উইথ করণের সেরা অথিতি, সবই শাহরুখ। কঙ্গনা রনাওয়াত এবং অসংখ্য সিনেপ্রেমীদের কথায় করণ নেপটিজমের ফ্ল্যাগ বেয়ারার বললেও শাহরুখের মত একজন আউটসাইডারকে নিজের ভাই হিসেবে মেনে নিয়েছিলেন। এর পিছনেও রয়েছে একটি কারণ। 

  • <p>&nbsp;</p>

<p>indigo&nbsp;</p>

    India 15, May 2020, 3:13 PM

    করোনার ধাক্কায় দেউলিয়া অস্ট্রেলিয় উড়ান সংস্থা, আসতে চলেছে কি ইন্ডিগো-র হাতে

    করোনার ধাক্কায় বিশ্বজুড়ে হাবুডুবু খাচ্ছে উড়ান সংস্থাগুলি। নিজেদের দেউলিয়া ঘোষণা করেছে অস্ট্রেলিয়ার দ্বিতীয় বৃহত্তম সংস্থা ভার্জিন অস্ট্রেলিয়া। এবার সেই সংস্থার শেয়ার কিনতে আগ্রহ প্রকাশ করল ইন্টারগ্লোব এন্টারপ্রাইজেস। যারা ভারতীয় বৃহত্তম উড়ান সংস্থা ইন্ডিগো-র পরিচালক গোষ্ঠী।

     

  • <p>Oppo A31</p>

    Technology14, May 2020, 3:18 PM

    সাধ্যের মধ্যে অসাধারণ ফিচার, বিক্রি শুরু হল ওপো এথার্টিওয়ান স্মার্টফোনের

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। ফেব্রুয়ারিতেই ভারতে লঞ্চ করেছিল ওপো এথার্টিওয়ান স্মার্টফোন। তবে করোনা ভাইরাস ও লকডাউনের ফলে পিছিয়ে যায় বিক্রির দিন। আবার নতুন ভেরিয়েশনে ভারতে হাজির হয়েছে ওপো এথার্টিওয়ান। দেখে নেওয়া যাক ওপো এথার্টিওয়ান স্মার্টফোনের স্পেশিফিকেশন।

  • <p>Vivo V19</p>

    Technology12, May 2020, 4:06 PM

    ৬টি ক্যামেরা সঙ্গে দুর্দান্ত ফিচার, ১৫ মে বিক্রি শুরু ভিভো ভিনাইটিন স্মার্টফোনের

    আবারও বাজারে আসতে চলেছে মোবাইলের নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। মার্চ মাসেই ভারতে লঞ্চ হয়েছিল ভিভো ভি১৯ স্মার্টফোন। তবে করোনা মহামারির জেরে পিছিয়ে যায় বিক্রির তারিখ। ১৫ মে বিক্রি শুরু হল ভিভো ভি১৯ স্মার্টফোনের। ইতিমধ্যেই গ্লোবাল ভেরিয়েন্টে লঞ্চ হয়েছে এই স্মার্টফোন। জেনে নেওয়া যাক ভিভো ভি১৯ স্মার্টফোন কী কী ফিচার রয়েছে।

  • <p>Redmi Note 9 Pro Max</p>

    Technology11, May 2020, 5:20 PM

    ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সঙ্গে দুর্দান্ত ফিচার, মঙ্গলবার থেকে বিক্রি শুরু রেডমি নোট ৯ প্রো ম্যাক্স স্মার্টফোনের

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। মার্চে ভারতে লঞ্চ হয়েছিল এই স্মার্টফোন। লকডাউনের কারণে সংস্থার তরফ থেকে পিছিয়ে দেওয়া হয় বিক্রির দিন। অবশেষে মঙ্গলবার থেকে বিক্রি শুরু হচ্ছে এই ফোনের। রেডমি নোট ৮ স্মার্টফোনের মতই ভারতে প্রযুক্তির বাজারে রেডমি নোট ৯ প্রো ম্যাক্স বেশ প্রভাব ফেলবে বলেই আশা রাখছে সংস্থা। এক নজরে দেখে নেওয়া যাক কী কী ফিচার ব্যবহার করা হয়েছে এই স্মার্টফোনে।

  • <p>করোনা যুদ্ধে নিজের ৮৬ বিশ্বকাপের জার্সি দান করলেন মারাদোনা</p>

    Football10, May 2020, 11:07 AM

    করোনা যুদ্ধে নিজের ৮৬ বিশ্বকাপের জার্সি দান করলেন মারাদোনা

    করোনা যুদ্ধে এগিয়ে এলেন কিংবদন্তী ফুটবলার দিয়াগো মারাদোনা। ১৯৮৬ বিশ্বকাপে আর্জেন্টিনার জার্সি দান করলেন ফুটবলের রাজপুত্র। আর্জেন্টিনার বুয়েনস আইরেসে করোনা আক্রান্তদের সাহায্যের জন্য এই উদ্যোগ। মারাদোনার উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বিশ্ব জুড়ে তার অনুগামীরা।
     

  • পোকো এক্স ২

    Technology9, May 2020, 4:19 PM

    রয়েছে ২০ মেগাপিক্সেল পপ আপ সেলফি ক্যামেরা সেন্সর, বিক্রি শুরু গ্লোবাল লঞ্চ ইভেন্টে

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই সংস্থার স্মার্টফোন। সম্প্রতি ভিন্ন সংস্থার তকমা পেয়ে জনপ্রিয় হয়ে উঠছে পোকো। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার নিয়ে পোকো ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে।  ১২ মে গ্লোবাল লঞ্চ ইভেন্টে বিক্রি শুরু হবে এক্স ২ এর। ২০১৮ সালের শেষের দিকে লঞ্চ হয়েছিল পোকো-র স্মার্টফোন। 

  • <p>Liquor Shop West Bengal</p>

    West Bengal8, May 2020, 3:58 PM

    সর্বকালীন রেকর্ড ভেঙে দিল লকডাউনে মদ বিক্রির প্রথম ৩দিন, তাও অনলাইন চাইছেন না মালিকরা

    রাজ্যে মদ বিক্রির রেকর্ড। লকডাউনে অনুমতি মেলার প্রথম তিনদিনেই। এর আগে কোনওদিন এত ব্যবসা হয়নি। তবে হোম ডেলিভারিতে আপত্তি জানাচ্ছেন বিক্রেতারা।

     

  • <p style="text-align: justify;">మద్యం దుకాణాలను &nbsp;పోలీసులతో నియంత్రిస్తారా..? చదువు చెప్పాల్సిన ఉపాధ్యాయులను లిక్కర్ షాపుల వద్ద పెడతారా అంటూ చంద్రబాబు &nbsp;ప్రశ్నించారు. రెడ్ జోన్లలో కనీసం మాస్కులు కూడా ఇవ్వలేకపోయారంటూ ప్రతిపక్షనేత ధ్వజమెత్తారు.&nbsp;</p>

    Kolkata6, May 2020, 12:46 PM

    দুর্দিনে বাংলার কোনও দোকানকেই ভোলেনি সুরাপ্রেমীরা, ১০ ঘণ্টায় সাবাড় ১০০ কোটির মদ

    লকডাউনে মদের দোকান খোলার পরই রেকর্ড বিক্রি হল বাংলায়। মাত্র ১০ ঘণ্টার মধ্য়েই ১০০ কোটি টাকার মদ বিক্রি হয়েছে। রাজ্যের ২,৫০০ মদের দোকানের মধ্যে প্রায় ১৭০০-১৮০০টি খুলেছে। উল্লেখ্য়, বাংলায় চালু হয়েছে মদের হোম ডেলিভারি। 

  • undefined

    India 5, May 2020, 8:56 AM

    বোতলের জন্য লম্বা লাইন, সুযোগ বুঝে ৭০ শতাংশ দাম বাড়িয়ে দিল সরকার

    মদ কিনলে এবার দিতে হবে ‘করোনা ফি’,মঙ্গলবার থেকেই লাগু হল নতুন নিয়ম, যার ফলে ৭০ শতাংশ দাম বাড়ল মদের, ফলে ১০০০ টাকার মদ কিনতে হবে ১৭০০ টাকা দিয়ে।

  • <p>Redmi Note 9</p>

    Technology3, May 2020, 5:20 PM

    ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সাধ্যের মধ্যে দাম, বিক্রির ঘোষণা রেডমি নোট ৯ স্মার্টফোনের

    মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে এই স্মার্টফোন।  এরপরে মালয়েশিয়াতেই এই ফোন রেডমি নোট নাইনএস নামে লঞ্চ করা হয়। রেডমি নোট ৮ স্মার্টফোনের মতই ভারতে প্রযুক্তির বাজারে রেডমি নোট ৯  বেশ প্রভাব ফেলবে বলেই আশা রাখতে সংস্থা। সম্প্রতি গ্লোবাল লঞ্চ ইভেন্ট থেকে এই ফোন আরও একবার প্রকাশ্যে আসে দুনিয়ার সামনে। এক নজরে দেখে নেওয়া যাক কী কী ফিচার ব্যবহার করা হয়েছে এই স্মার্টফোনে।
     

  • undefined

    India 24, Apr 2020, 8:09 PM

    'সব্জি বিক্রি হলে মদ কেন নয়', কেন্দ্রের কাছে যুক্তি চাইলেন মুখ্যমন্ত্রী


    করোনাভাইরাস ছড়ায় শ্লেষ্মার মাধ্যমে। এর সঙ্গে মদ বিক্রির কী সম্পর্ক? খোলা বাজারে শাকসব্জি বিক্রি হচ্ছে। তাহলে বন্ধ বোতলে মদ বিক্রি নিষিদ্ধ কেন?

  • <p>Oppo A52</p>

    Technology23, Apr 2020, 2:43 PM

    সাধ্যের মধ্যে অসাধারণ ফিচার, লঞ্চ হল ওপো এফিফটিটু স্মার্টফোন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। আবারও বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এ সিরিজের আরও একটি মডেল ওপো এফিফটিটু। সম্প্রতি চায়নাতে লঞ্চ হয়েছে ওপোর এই স্মার্টফোন। এবারে জেনে নেওয়া যাক ওপো এফিফটিটু ফোনের স্পেসিফিকেশন।