Samsung Galaxy  

(Search results - 49)
  • <p>Galaxy F62</p>

    TechnologyFeb 15, 2021, 2:25 PM IST

    7000 mAh ব্যাটারি-সহ লঞ্চ হল Samsung Galaxy F62, রইল বিস্তারিত স্পেসিফিকেশন

    Samsung অবশেষে ভারতে বহু প্রতীক্ষিত Galaxy F62 স্মার্টফোনটি লঞ্চ করল। এই ফোনটি Exynos 7nm চিপসেটের সঙ্গে আসবে। এই ফোনের বিশেষ বৈশিষ্ট্যটি হল এটি কোয়াড ক্যামেরা সেটআপ এবং পাঞ্চহোল ডিসপ্লে রয়েছে। Samsung তার নতুন ফোনটির প্রারম্ভিক দাম ২৩,৯৯৯ টাকা। তার বেস ভেরিয়েন্ট ৬ GB + ১২৮ GB স্টোরেজের জন্য। এ ছাড়া ফোনের দ্বিতীয় ভেরিয়েন্ট ৮ GB + ২৫৬ GB রাখা হয়েছে যারা দাম, ২৫,৯৯৯ টাকা।  গ্রাহকরা ২২ ফেব্রুয়ারি থেকে ফোনটি Flipkart, Reliance DIgital স্টোর এবং স্যামসং এর অফলাইন স্টোর থেকে কিনতে পারবেন।

  • <p>സാംസങ് ഗ്യാലക്സി എം 31 എസ് (മിറേജ് ബ്ലൂ, 6 ജിബി റാം</p>

    TechnologyFeb 7, 2021, 12:44 PM IST

    অসাধারণ ফিচার-সহ উন্নতমানের ক্যামেরা, লঞ্চ হল Samsung Galaxy M12

    Samsung ৬০০০ mAh ব্যাটারি সহ নতুন স্মার্টফোন Samsung Galaxy M12 লঞ্চ করেছে। দীর্ঘদিন ধরে এই ফোনটি নিয়ে চলছিল জল্পনা এবং এখন এটি ভিয়েতনামের ওয়েবসাইটে লাইভ করা হয়েছে। এই ফোনটির সর্বাধিক বিশেষ বিষয় হল এর কোয়াড ক্যামেরা সেট আপ, এটির ৬০০০ mAh ব্যাটারি এবং এটির নকশা।  তবে সংস্থার তরফ থেকেক Samsung Galaxy M12 এর দাম সম্পর্কে কোনও তথ্য দেওয়া হয়নি।

  • <p>Samsung Galaxy M02s</p>

    TechnologyJan 7, 2021, 2:32 PM IST

    দাম মাত্র ১০,০০০ টাকা, Amazon-এ লঞ্চ হল Galaxy M02s, রইল বিস্তারিত

    একেবারে জলের দরে Samsung তার নতুন বাজেট ফোন Max UP Galaxy M02s লঞ্চ করল।  ৭ জানুয়ারি অর্থাৎ আজই বেলা ১১ টায় Amazon India-তে লঞ্চ হল এই দুর্দান্ত ফিচারের স্মার্টফোনটি। এই ফোনের দাম মাত্র ১০,০০০ টাকা । Samsung এর এই Max UP Galaxy M02s ফোনটি সম্পর্কে বিস্তারিত ফিচার প্রকাশ্যে এসেছে। Galaxy M02s স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চ ডিসপ্লে। সেই সঙ্গে থাকছে ৪ GB RAM। জেনে নেওয়া যাক Max UP Galaxy M02s-এর স্পেসিফিকেশন সম্পর্কে। 

  • Samsung

    TechnologyJan 3, 2021, 12:15 PM IST

    অবিশ্বাস্য, মাত্র ১০,০০০ টাকায় দুর্দান্ত ফিচারের ফোন লঞ্চ করতে চলেছে Samsung

    Samsung ২০২১ সালের প্রথম স্মার্টফোন লঞ্চ করতে চলেছে আগামী সপ্তাহেই। তথ্য অনুসারে, Samsung ভারতে তার নতুন বাজেটের স্মার্টফোন Galaxy M02s লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। বলা হয়েছে যে এই ফোনের দাম মাত্র ১০,০০০ টাকার মধ্যে রাখা হবে। Samsung এর এই ফোনটি সম্পর্কে কোনও ঘোষণা এখনও করা হয়নি, তবে ফোনটি সম্পর্কে অনেক তথ্য ফাঁস হয়েছে। প্রকাশিত হয়েছে যে Galaxy M02s স্মার্টফোনটিতে থাকতে পারে ৬.৫ ইঞ্চ ডিসপ্লে। সেই সঙ্গে  থাকবে  ৫০০০ mAh ব্যাটারি। জেনে নেওয়া যাক লঞ্চের আগেই ফাঁস হওয়া সাম্ভাব্য স্পেসিফিকেশন সম্পর্কে।

  • <p>ভাবছেন নতুন বছরে নতুন ফোন কিনবেন। সেই সঙ্গেই কম বাজেটে বেশি ফিচার কে না চায়। স্যামসাং না অ্যাপেল, আবার গুগুল পিক্সেলও রাখতেই পারেন লিস্টে। ফোন কেনার আগে দেখে নিন আকর্ষনীয় ফিচারের এই ৫ টি ফোন।</p>
    Video Icon

    Life StyleDec 2, 2020, 9:03 PM IST

    কম বাজেটে আকর্ষনীয় ফিচার, লিস্টে রাখুন এই ৫টি ফোন

    ভাবছেন নতুন বছরে নতুন ফোন কিনবেন। সেই সঙ্গেই কম বাজেটে বেশি ফিচার কে না চায়। স্যামসাং না অ্যাপেল, আবার গুগুল পিক্সেলও রাখতেই পারেন লিস্টে। ফোন কেনার আগে দেখে নিন আকর্ষনীয় ফিচারের এই ৫ টি ফোন।

  • <p><strong>তিনি জানিয়েছেন, আমেরিকা, জাপান, ব্রিটেন এবং অস্ট্রেলিয়া ভারতের প্রতি পূর্ণ সমর্থন রেখেছে। ভারত ধীরে ধীরে বৈশ্বিক নির্মাতা হিসাবে নিজেদের প্রমাণ করতে সক্ষম হচ্ছে। বহির্বিশ্বে ভারতের চাহিদা প্রচুর পরিমাণে রয়েছে। ইতিমধ্যেই ৮ টি অ্যাপেল আইফোন প্রস্তুতকারী কারখানা চিন ছেড়ে ভারতে নিজেদের পসার জমানোর লক্ষ্যে এগোচ্ছে।</strong></p>

    TechnologyNov 30, 2020, 3:45 PM IST

    লঞ্চের আগেই ফাঁস হল ফিচার, ভারতে খুব শীঘ্রই লঞ্চ হবে Samsung Galaxy M02 স্মার্টফোন

    Samsung-এর নতুন ফোন Galaxy M02 শিগগিরই ভারতে লঞ্চ করতে চলেছে। সংস্থার এই ফোনটি Samsung India এর পেজে SM-M025F হিসাবে দেখা গিয়েছে। এই ফোন সম্পর্কে আর কোনও তথ্য পাওয়া যায়নি। তবে এটি স্পষ্ট হয়ে গিয়েছে যে শিগগিরই ভারতে ফোনটি লঞ্চ করা হবে। মনে করা হচ্ছে এটি একই মডেল নম্বর, যা কিছুদিন আগে নিমকো এডি তে স্পট করা হয়েছিল। এছাড়াও, এই মডেল নম্বরটি গীকবেঞ্চেও দেখা গিয়েছে। গিকবেঞ্চের তালিকা প্রকাশ করে জানিয়েছে যে ফোনটি ২ GB RAM এবং 32 GB ইন্টারন্যাল স্টোরেজ-সহ মিলবে।

  • undefined

    Life StyleNov 22, 2020, 1:25 PM IST

    এক নজরে বিশ্বের ৫ টি 'TOP SELLING' স্মার্ট ফোন

    গবেষণা সংস্থা ক্যানালিস সম্প্রতি একটি রিপোর্ট প্রকাশ করেছে। জুলাই, অগাস্ট ও সেপ্টেম্বর এই তিন মাসের পর্যবেক্ষণের পর তারা একটি রিপোর্ট প্রকাশিত করেছে। যেখানে তারা টপ সেলিং স্মার্ট ফোনের একটি তালিকা প্রকাশ করেছে। সেই রিপোর্ট বেশ কিছু স্মার্ট ফোনের নাম রয়েছে যা গোটা বিশ্বের বাজারে সবথেকে বেশি বিক্রি হয়। এই রকম ৫ টি স্মার্ট ফোনের মধ্যে রয়েছে-

  • Samsung

    TechnologyNov 19, 2020, 2:01 PM IST

    লঞ্চের আগেই ফাঁস ফিচার, ৭০০০ mAh-এর ব্যাটারি সহ বাজেট স্মার্টফোন আনছে Samsung

    Samsung লঞ্চ করতে চলেছে নতুন একটি স্মার্টফোন। এই ফোনে থাকবে শক্তিশালী ৭০০০ mAh- এর ব্যাটারি। আরও জানা গিয়েছে যে এই ফোনের নাম হবে Galaxy M12, যা ২০২১ সালের প্রথম দিকে লঞ্চ হতে পারে। আনুষ্ঠানিক ভাবে প্রকাশের আগে, জানা গিয়েছে আসন্ন ফোনের কিছু সম্ভাব্য বৈশিষ্ট্য প্রকাশ হয়েছে। রেন্ডারদের মতে Samsung Galaxy M12 দেখতে সম্প্রতি লঞ্চ হওয়া Galaxy A42 5G এর মতো দেখতে হবে। এই নতুন স্মার্টফোনটির পিছনে প্লাস্টিকের ইউনিবিডি ব্যাক প্যানেল, ফ্ল্যাট ফ্রন্ট এবং স্কোয়ার ক্যামেরা মডিউল থাকতে পারে। এই মডিউলটিতে ৪ টি সেন্সর থাকবে এবং মডিউলটির নীচে ফ্ল্যাশও থাকবে।

  • <p>Galaxy Fit2</p>

    TechnologyOct 19, 2020, 12:53 PM IST

    ফুলচার্জে চলবে টানা ২১ দিন, Samsung লঞ্চ করল ফিটনেস ব্যান্ড Galaxy Fit2

    Samsung তার লেটেস্ট ফিটনেস ব্যান্ড Galaxy Fit2 ভারতে লঞ্চ করেছে। সংস্থাটি এ মাসে এটি অনুষ্ঠিত লাইফ আনস্টপ্পেবল ভার্চুয়াল ইভেন্টে এটি প্রদর্শন করেছে। যেখানে Samsung দাবি করেছে যে তার লেটেস্ট ফিটনেস ব্যান্ড Galaxy Fit2 এ AMOLED ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। Samsung-এর মতে, এই ব্যান্ডটি একবার পুরও চার্জে ২১ দিন চলতে সক্ষম।

  • <p>Galaxy F41</p>

    TechnologyOct 8, 2020, 3:50 PM IST

    ৬৪ মেগাপিক্সেল ফুল অন ক্যামেরা সেন্সর, ভারতে লঞ্চ হল Samsung Galaxy F41

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। Galaxy সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল Samsung। Samsung Galaxy F41 স্মার্টফোনটি আজকেই ভারতে লঞ্চ হয়েছে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ৬ অগাষ্ট বিকেল সাড়ে ৫ টায় ভারতে লঞ্চ করবে Galaxy F41। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার ও অফার মিলছে Samsung Galaxy F41 স্মার্টফোনে।

  • <p>galaxy z fold 2</p>

    TechnologySep 2, 2020, 1:22 PM IST

    দীর্ঘ অপেক্ষার অবসান, লঞ্চ হল স্যামসাংয়ের আকর্ষনীয় গ্যালাক্সি জেড ফোল্ড টু

    স্মার্টফোন সংস্থা স্যামসাং তার তৃতীয় ফোল্ডেবল ফোন স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড টু (Galaxy Z Fold2) লঞ্চ করেছে। ভার্চুয়াল ইভেন্টে গ্যালাক্সি আনপ্যাকড ২০২০ পার্ট টু লঞ্চ করা হয়েছে। এই ফোনটি আগের চেয়ে আরও উন্নত ডিসপ্লে সহ লঞ্চ করা হয়েছে। গ্যালাক্সি জেড ফ্লিপের তুলনায় এটি অনেকগুলি ফিচারের আপগ্রেড দেওয়া হয়েছে। জেনে নেওয়া যাক স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড টু-এর বিস্তারিত স্পেশিফিকেশন-

  • undefined

    TechnologyAug 24, 2020, 1:23 PM IST

    লঞ্চের আগেই ফাঁস গ্যালাক্সি এম ফিফটিওয়ান-এর ফিচার, থাকতে পারে ৭০০০ এমএএইচ-এর ব্যাটারি

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। স্যামসাং চলতি বছরে ভারতে বেশ কয়েকটি গ্যালাক্সি এম সিরিজের স্মার্টফোন বাজারে নিয়েছে। গ্যালাক্সি এম ফিফটিওয়ান চালু হওয়ার সঙ্গে সঙ্গে এই ব্যাপ্তিটি আরও কিছুটা বিস্তৃত হবে। ইন্টারনেটে এখনই এটি নিয়ে প্রচুর জল্পনা চলছে। তাদের কিছু সম্ভবত সত্য হতে পারে।  

  • <p>Galaxy Note 20 Series</p>

    TechnologyAug 8, 2020, 1:23 PM IST

    প্রকাশ্যে এল স্যামসাং গ্যালাক্সি নোট ২০ সিরিজ, অগাষ্টেই লঞ্চ হতে পারে ভারতে

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। দক্ষিণ কোরিয়ার সংস্থা স্যামসাং বুধবার 'গ্যালাক্সি নোট টুয়েনটি' এবং 'ফোল্ড টু' ফোন লঞ্চ করেছে। এখন এই ফোনগুলি ভারতের বাজারে শীঘ্রই আসবে বলে আশা করা হচ্ছে। ভারতে এটি আর কতদিন পরে আসবে সংস্থাটি এই সম্পর্কে কোনও তথ্য দেয়নি, তবে মনে করা হচ্ছে যে এই পণ্যগুলি আগস্টেই ভারতের বাজারে আসতে পারে। সংস্থার মতে, গ্যালাক্সি নোট টুয়েনটি-এ অনেকগুলি ভাল বৈশিষ্ট্য রয়েছে। জেনে নেওয়া যাক এর স্পেসিফিকেশনগুলি-

  • <p>Samsung Galaxy M31s</p>

    TechnologyJul 30, 2020, 2:54 PM IST

    আকর্ষণীয় লঞ্চ অফার ও দুর্দান্ত ফিচার, ৬ অগাষ্ট ভারতে বিক্রি শুরু হবে স্যামসাং এর এই স্মার্টফোন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনটি এই বছরের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল।