Sandip Singh  

(Search results - 5)
  • Bollywood4, Jul 2020, 1:40 PM

    চিরতরে ছেড়ে চলে গেল প্রাক্তন প্রেমিক, আত্মার শান্তিতে স্মরণসভায় অঙ্কিতা


    বর্তমানে গভীর শোকের মধ্যে রয়েছেন অঙ্কিতা। স্মরণসভার আয়োজনে দেখা গেল অভিনেত্রী অঙ্কিতাকে। একতা কাপুরের বাড়ির থেকে বেরোতে দেখা গেছে অভিনেত্রী অঙ্কিতা এবং ঘনিষ্ঠ বন্ধু সন্দীপকে। এখনও যে শোক কাটিয়ে উঠতে পারেননি  অঙ্কিতা তার চোখেমুখেই তা স্পষ্ট।

  • <p style="text-align: justify;">এই অভিযোগেই মহেশ ভাটের বিরুদ্ধে ভার্তীয় দণ্ডবিধির ২৯৫-এর এ এবং ১২০-র বি ধারায় মামলা দায়ের করেছেন চন্দ্র কিশোরের আইনজীবী সোনু কুমার।  </p>

    Bollywood4, Jul 2020, 10:49 AM

    ৯৮ শতাংশই 'নেপোটিস্টিক', সুশান্তের বাড়ির তৈরি 'নেপোমিটার' অ্যাপে উঠে এল আলিয়ার ছবির রেটিং

    সুশান্তের পরিবার নেপোমিটার নামে একটি অ্যাপ বার করেছেন। এই অ্যাপ দিয়ে পরিমাপ করা যাবে কোন ছবির কাস্টে নেপোটিজম বা স্বজনপোষণের মাত্রা। মহেশ ভাট পরিচালিত 'সড়ক ২' ছবির নেপোটিজমের মাত্রা বার করেছে নেপোমিটার। নেপোমিটার আলিয়া ভাটের আপকামিং ছবিকে ৯৮ শতাংশ নেপোটিস্টিক রেটিং দিয়েছে।

  • <p>তিনি বুঝেছিলেন, অঙ্কিতা তাঁকে যতটা ভালবাসত, তেমনভাবে আর কেউ কখনই তাঁকে ভালবাসতে পারবে না। কারণ অঙ্কিতা তাঁকে প্রাণ দিয়ে ভাল বেসেছিলেন। </p>

    Bollywood30, Jun 2020, 2:50 PM

    সুশান্তের জন্য নিজের কেরিয়ার নষ্ট করতেও রাজি ছিলেন অঙ্কিতা, গোপন তথ্য ফাঁস করলেন বন্ধু

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ২ সপ্তাহ কেটে গেলেও কোনভাবেই যেন মেনে নিতে পারছেন না গোটা বিশ্ব। পরিবার থেকে বন্ধু বান্ধব সকলেই শোকাহত। সুশান্তের মৃত্যুর খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। যত সময় এগোচ্ছে তার মৃত্যু নিয়ে  জট ক্রমশ গাঢ় হচ্ছে। অঙ্কিতার সঙ্গে সুশান্তের প্রেম থেকে বিবাহ সবটাই যেন আরও একবার প্রকাশ্যে উঠে এসেছে।  এমনকী সুশান্তের বাবা এই সম্পর্কে খুশি ছিলেন। সম্প্রতি সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সন্দীপ জানিয়েছেন, শুধু প্রেমিকাই নয়, সুশান্তের মায়ের পরেই তার খুব কাছের ছিলেন অঙ্কিতা। 
     

  • <p>सुशांत सिंह राजपूत एक आउटसाइडर इंसान थे। उनका बॉलीवुड और टीवी सीरियल्स से कोई लेना-देना नहीं था। वो बिहार और दिल्ली संघर्ष करते हुए मुंबई आए और यहां आकर टीवी की टॉप प्रोड्यूसर एकता कपूर के सीरियल में काम किया। कुछ ही समय में नंबर वन बन गए। इसके बाद सीरियल्स को छोड़कर वो फिल्मों में आ गए। </p>

    Bollywood29, Jun 2020, 4:57 PM

    সুশান্তের ব্যাগ থেকে আধার কার্ড বের করেছিলেন এই ব্যক্তি, নয়া মোড় রহস্য মৃত্যুতে

    ঘনিষ্ঠ প্রযোজক বন্ধু সন্দীপ সিং-কে জিজ্ঞাসাবাদ করার আর্জি জানিয়েছে সুশান্তের পারিবারিক বন্ধু । সুশান্তের মৃত্যুর পর সবার প্রথম অভিনেতার বান্দ্রার ফ্ল্যাটে পৌঁছান সন্দীপ। পুলিশের নির্দেশে অভিনেতার প্যান-আধার কার্ড  বের করা সবটাই নিজের হাতে করেছেন সন্দীপ। তবে কি সুশান্তের এই ঘনিষ্ঠ বন্ধুকেও সন্দেহের চোখে দেখছে সুশান্তের পরিবার ।

  • Bollywood27, Jun 2020, 10:40 AM

    সুশান্তের শেষকৃত্যে কেন ডাকা হল না প্রভাবশালীদের, হুমকি ফোন পেলেন বন্ধু সন্দীপ

    মৃত্যুর ১৩ দিন পার হয়ে গেলেও একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। কেন সুশান্তের শেষকৃত্যে ডাকা হল না প্রভাবশালীদের হুমকি পাচ্ছেন সন্দীপ।বলিউডের প্রভাবশালীদের প্রতিক্রিয়া রীতিমতো হতবাক হয়েছেন অভিনেতার বন্ধু। সুশান্তকে নিয়ে ভুয়ো গুজবও খারিজ করে দিয়েছেন সন্দীপ।