Sara Ali Khan  

(Search results - 61)
  • Sara Ali Khan is one of the most loved actresses from the young lot. She is not just appreciated for her acting skills, but also for her sense of humour.

    Bollywood4, Aug 2020, 10:54 PM

    বিকিনিতে স্যুইমিং পুলে নবাব-কন্যা, বৃষ্টিভেজা দিনে থ্রোব্যাকে সারা

    স্যুইমিং পুলে বৃষ্টিতে ভিজছেন সারা আলি খান। নিওন বিকিনিতে ধরা দিলেন নায়িকা। বৃষ্টির আবহাওয়ায় লিখেছেন কবিতাও। থ্রোব্যাকে ভাইরাল নবাব-কন্যা।

  • <p>পাল্টা কোপ চিনা সংস্থার, ব্র্যান্ড অ্যাম্বাস্যাডরের তালিকা থেকে বাদ পড়ল বলিউড</p>

    Bollywood26, Jul 2020, 3:40 PM

    পাল্টা কোপ চিনা সংস্থার, ব্র্যান্ড অ্যাম্বাস্যাডরের তালিকা থেকে বাদ পড়ল বলিউড

    ৫৯ টি চিনা অ্যাপ বাতিল হওয়ার পর ঘুরিয়ে কোপ পড়ল ভারতে। নামি চিনা স্মার্টফোন কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হিসাবে দেখা যাবে না আমির খান এবং সারা আলি খানকে। আগামী কয়েক মাস তাঁদের এই তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে। নতুন যে সমস্ত ফোনের মডেল আসবে তার প্রচারে বিলউড তারকাদের নিষেধাজ্ঞা।
     

  • Bollywood25, Jul 2020, 12:37 PM

    'একফ্রেমে দুই সুপারস্টার', সইফের মধ্যে সুশান্তকে খুঁজে পেলেন সারা

    মৃত্যুর ঠিক ৪০ দিনের মাথায় মুক্তি পেল অভিনেতার শেষ ছবি 'দিল বেচারা'। সম্প্রতি শুটিং সেটে সুশান্তের সঙ্গে বাবা সইফের একটি ছবি শেয়ার করেছেন সারা। দুজনের মধ্যেই অনেক মিলও রয়েছে বলে জানিয়েছেন সারা। সারাকে অভিনয় শেখানোর পিছনেও সুশান্তের অনেক অবদান রয়েছে ।

  • Bollywood23, Jul 2020, 1:32 PM

    সইফ-অমৃতার শেষ দেখা, কী ঘটেছিল সেই দিন, রহস্য ফাঁস সারার

    সারা দেশ জুড়ে লকডাউন চলছে। করোনা রুখতে লকডাউনের সময়সীমাতেও রদবদল হচ্ছে। এহেন পরিস্থিতিতে সেলিব্রিটিদের, পুরোনো ভিডিও, থ্রো-ব্যাক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। সম্প্রতি সেরকমই একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নব্বইয়ের দশকে নবাবপুত্র সইফ আলি খানের বিয়ে নিয়ে ঝড় উঠেছিল বি-টাউনে, ঠিক বিবাহ-বিচ্ছেদের খবরেও নড়ে গিয়েছিল টিনসেল টাউন। মাত্র ২০ বছরে বয়সে অমৃতার সঙ্গে সংসার পেতে ২ সন্তানের জন্ম দিয়েও বৈবাহিক সম্পকে দাড়ি টেনেছিলেন সইফ আলি খান। সইফ-অমৃতা শেষবারের মতো দেখা নিয়েই রহস্য ফাঁস করেছেন মেয়ে সারা আলি খান, জানুন কী এমন ঘটেছিল সেদিন। 

  • <p>Janhvi Kapoor and Sara Ali Khan made their debuts in Bollywood in the same year — 2018, with Dhadak and Kedarnath respectively and they are always under the scanner.<br />
 </p>

    Bollywood15, Jul 2020, 3:59 PM

    জাহ্নবীকে দেখেই সারাজি বলে ডাক, প্রতিক্রিয়া কী ছিল স্টারকিডের

    দুই স্টারকিড। একই বছরে বলিউডে পা রেখেছিলেন দুই তারকা। এক সইফ আলি খানের কন্যা, দুই শ্রীদেবী কন্যা। দুজনের প্রথম ছবি ঘিরেই বলিউডে উত্তেজনা ছিল তুঙ্গে। এমনই অবস্থায় জাহ্নবীকে সারাজি বলে ডেকে বসলো পাপারজিৎরা। কী প্রতিক্রিয়া হয়েছিল জাহ্নবীর... 

  • Bollywood14, Jul 2020, 11:38 AM

    করোনার হানা এবার সারা আলি খানের বাড়িতে, চিন্তা বাড়ছে হেভিওয়েট পরিবারে

    সইফ কন্যা সারা আলি খানের পরিবারেই এবার থাবা বসাল মারণ ভাইরাস। গতকাল গভীর রাতেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই খবর জানিয়েছেন অভিনেত্রী। সারার গাড়ির ড্রাইভার কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। সারার পরিবারের সকলের করোনা পরীক্ষা রিপোর্ট নেগেটিভ।

  • Bollywood21, Jun 2020, 2:57 PM

    ৫০ বারের বেশি ফোন নম্বর বদলে ছিলেন সুশান্ত, কেদারনাথ-এর পরই হারায় সুশান্ত

    সুশান্ত সিং রাজপুতের বলিউডে পা রাখার পর প্রতিটা ধাপেই যেন লুকিয়ে রয়েছে একের পর এক রহস্য। একে একে অভিনেতাকে নিয়ে মুখ খুলেছন ঘনিষ্ঠ মহলের মানুষেরা। আর কিছু তথ্য উঠে আসছে পুলিশি জেরার মাধ্যমে। এবার সুশান্তের কেদারনাথ ছবির পর মানসিক অবস্থা নিয়ে মুখ খুললেন পরিচালক অভিষেক কাপুর।  

  • <p>ಕರೀನಾ ಕಪೂರ್ ಹಾಗೆ ಹೇಳಿರುವುದು ಸುಶಾಂತ್ ಸಿಂಗ್ ರಜಪೂತ್ ಬಗ್ಗೆ ಎಂದು ಈಗ ವೈರಲ್‌ ಆಗಿದೆ.</p>

    Bollywood21, Jun 2020, 11:18 AM

    'সুশান্তের সঙ্গে ডেটিং নয়', সারাকে উপদেশ দিয়ে নেটিজেনদের নিশানায় করিনা

    সুশান্ত সিং রাজপুত মারা যাওরা পরই নেটদুনিয়া সরগরম। কেন অকালে চলে যতে হল নায়ককে! কোনও পথই কি বাকি ছিল না, কোনও দরজাই খোলা ছিল না তাঁর জন্য, একের পর এক প্রশ্ন এখন ধেয়ে আসছে বলিউডের দিকে।

  • <p>ಸಾರಾ ಅಲಿ ಖಾನ್ ತನ್ನ ಬಾಲ್ಯದ ಹಾಗೂ ಈಗಿನ ಫೋಟೋವನ್ನು ಹಂಚಿಕೊಂಡು ಎಲ್ಲರಿಗೂ ಈದ್ ಶುಭ ಹಾರೈಸಿದರು.</p>

    Bollywood25, May 2020, 9:22 PM

    লকডাউনে সারার বিশেষ ইদি, সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা

    সারা আলি খানের ইদের শুভেচ্ছা। ভক্তদের জন্য সেরা উপহার নিয়ে নেটদুনিয়ায় হাজির নবাব-কন্যা। ছোটবেলার ছবি পোস্ট করে তাক লাগালেন অভিনেত্রী। ছোট্ট সারা এবং এখনকার সারার মধ্যে বিন্দুমাত্র পার্থক্য নেই।

  • Sara Ali Khan

    Bollywood6, May 2020, 3:41 PM

    একবছরেই ৯৬ কিলো থেকে অর্ধেক, পিৎজা ছেড়ে কড়া ডায়েটেই নজর দিয়েছিলেন সারা

    পিসিওডির সমস্যায় বহুদিন ধরে ভুগছিলেন সারা আলি খান। আর সেই কারণেই তাঁর ওজন ছিল স্বাভাবিকের থেকে বেশ খানিকটা বেশি। তবে বলিউডো পা রাখার আগে তিনি চেয়েছিলেন,

  • (Courtesy: Instagram)ఆమె పాపులారిటీ గమనించిన కార్పొరేట్ సంస్థలు భారీ ఎండార్స్మెంట్ డీల్ తో సారా ఇంటి వద్ద క్యూ కడుతున్నాయి.

    Bollywood15, Apr 2020, 3:10 PM

    এই তিন জায়গায় চলছে না 'লকডাউন', ছবি পোস্টে জানালেন সারা

    সব জায়গায় লকডাউন চললেও এই তিন জায়গায় লকডাউন চলছে না। নিজের একটি ছবি শেয়ার করে জানিয়েছেন অভিনেত্রী সারা । সেই জায়গাগুলি দেখতেই ভিড় উপচে পড়ছে সারার সোশ্যাল মিডিয়ায়। সারার এই পোস্টটি দেখা মাত্রই নেটিজেনরা নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।
  • Next Kareena asked if she has ever had a one-night stand. “I don’t think I should be asking you this question but I don’t know. I mean, we’re in a modern family. One-night stand?” she asked. Sara replied “Never!” To which Kareena breathed a sigh of relief.

    Bollywood13, Apr 2020, 1:47 PM

    'ওয়ান-নাইট স্ট্যান্ড'-এর অভিজ্ঞতা কেমন, সৎ মায়ের প্রশ্নের জবাবে কী বলেছিলেন সারা

    করিনা কাপুর খান এবং সারা আলি খান। দুজনেই বলিউডের প্রথম সারির অভিনেত্রী। ব্যক্তিগত সম্পর্কে সৎ মা এবং মেয়ে হলেও রিল লাইফে কে যে কখন কাকে টক্কর দিচ্ছে তা বোঝা মুশকিল। যদিও কেউই কাউকে সৎ মা-মেয়ে এই ধরনের ট্যাগ দিতে রাজি নন। মাঝেমধ্যেই বিভিন্ন মুহূর্তের ছবিও শেয়ার করেন দুজনে। এবং তাদের সম্পর্কটাল যে বন্ধুর মতো। তা তাদের ছবিতেই প্রকাশ পায়। করিনা কাপুরের চ্যাট শো 'হোয়াট উইমেন ওয়ান্ট'-এ হাজির হয়েছিলেন সারা আলি খান। আর সেখানেই সারাকে ওয়ান-নাইট স্ট্যান্ড নিয়ে প্রশ্ন করেছিলেন করিনা। তার উত্তরে কী বলেছিলেন সারা আর  কীভাবেই বা সেই পরিস্থিতি মোকাবিলা করেছিলেন, জেনে নিন বিশদে।
     
  • (Courtesy: Instagram)ఆమె పాపులారిటీ గమనించిన కార్పొరేట్ సంస్థలు భారీ ఎండార్స్మెంట్ డీల్ తో సారా ఇంటి వద్ద క్యూ కడుతున్నాయి.

    Bollywood8, Apr 2020, 12:46 PM

    লকডাউনে একঘেয়েমি, মুক্তির উপায় বাতলালেন সইফ কন্যা সারা

    একটানা বাড়িতে থাকতে থাকতে সকলেই বোর হয়ে গেছেন। এই সমস্যা থেকে মুক্তির সহজ উপায় বাতলালেন বলি অভিনেত্রী সারা আলি খান। বর্তমান পরিস্থিতির সঙ্গে খাপ খাপিয়ে ছড়া লিখলেন অভিনেত্রী। মোটিভেশন হিসেবে নিজের একটি ডান্স রিহার্সালের ভিডিও শেয়ার করেছেন সারা।

  • सारा अली खान के बनारस में मंदिरों के दर्शन करने पर समिति के महासचिव चंद्रशेखर कपूर का कहना है- "मंदिर में सारा का आना परंपराओं और यहां के तय मानदंडों के विरुद्ध है। इससे मंदिर की सुरक्षा पर भी सवाल खड़े होते हैं, जहां साफतौर पर लिखा है कि मंदिर में 'गैर-हिंदुओं' का आना प्रतिबंधित है।"

    Bollywood18, Mar 2020, 12:55 PM

    'সারার পুজো দেওয়া আচার বিরুদ্ধ', কাশী বিশ্বনাথের মন্দিরে প্রবেশে বিতর্কের ঝড়

    হিন্দু ধর্মের প্রতি বরাবরই টান সারা আলি খানের। শ্রদ্ধা ভক্তি বারে বারে ফুঁটে উঠেছে তাঁর নানা পদক্ষেপে। মাঝে মধ্যেই মায়ের সঙ্গে মন্দিরে গিয়ে পুজো দিয়ে থাকেন সারা। তবে এবার খানিকটা বিপত্তিতে পড়তে হল অভিনেত্রীকে। সম্প্রতি বিশ্বনাথের মন্দিরে পুজো দিলেন সারা। সেখান থেকেই শুরু জল্পনা। 

  • Bollywood9, Mar 2020, 8:38 PM

    সম্পর্কে কোন তিনটি জিনিস খোঁজে মেয়ে, করিনার প্রশ্নে উত্তর দিল সারা

    একেই বলে মা-মেয়ের সংলাপ। একটা বয়সের পর মাকে মনের কথা খুলে বলাই যেন অনেক বেশি সহজ হয়ে যায়। যেখানে প্রসয় পায় সম্পর্ক, বন্ধুত্ব, ভালোবাসা, মান অভিনাম এমন কী কখনও কখনও জীবন দর্শনও।