Saroj Khan  

(Search results - 16)
  • A film will be made on choreographer Saroj Khan under bhushan kumar banner bjc

    BollywoodJul 4, 2021, 9:00 AM IST

    বলিউডের পর্দায় এবার সরোজ-কথা, নৃত্যগুরুর মৃত্যু বার্ষিকীতে খবর ফাঁস ভূষণ কুমারের

    বলিউডে একের পর এক স্টানিং পার্ফমেন্সের পেছনে থাকা নামটাই সরোজ খান। নাচের দুনিয়ায় ঝড় তোলা এই ডান্সগুরুর প্রতীভার কদর আট থেকে আশির কাছে। মাধুরীর ঠুমকা হোক বা কোনও আইটেম ডান্স, সরোজ খানের হালকটা আদাই যেন হয়ে উঠত ছবির ইউএসপি।

  • History and some special, unknown events on 3rd July Pnb
    Video Icon

    India Jul 3, 2021, 9:25 AM IST

    নজরে ৩ জুলাই, জেনে নিন এই দিনের পিছনে লুকিয়ে থাকা কিছু অজানা ঘটনা

    ১৯১২ সালে আজকের দিনে অজিতকৃষ্ণ বসু -র জন্ম হয়। ৩ জুলাই (১৯৪১) আদুর গোপালকৃষ্ণন -এর জন্মদিন। ৩ জুলাই (১৯৩২) স্বর্ণকুমারী দেবী -র মৃত্যু দিন। ২০২০ সালে আজকের দিনে সরোজ খান -এর মৃত্যু হয়।

  • Till We have lost these Bollywood celebrities execrable 2020 BDD

    BollywoodJul 9, 2020, 12:27 PM IST

    'অভিশপ্ত ২০২০', বছরের মাত্র ৭ মাসেই যে বলিউড তারকাদের হারিয়েছি আমরা

    ২০২০ সাল এই বছরের সঙ্গে জুড়ে গিয়েছে অভিশপ্ত তকমা। বিশ্বজুড়ে মহামারির হানায় প্রথম কেড়েই প্রাণ কাড়তে শুরু করেছে এই বছর। কোবিডের হানায় কত মানুষ তাঁর প্রিয়জনদের চির দিনের মত বিদায় জানিয়েছে এই বছরে। তার উপর বলিউডেও এই বছর যেন এক অভিশাপ নিয়ে এসেছে। একের পর এক জনপ্রিয় বলিউড তারকাদের মৃত্যু খবর পেয়ে চলেছি আমরা। সবে বছরের মাঝামাঝি এর মধ্যেই বেশ কিছু তারকাদের চিরদিনের মত বিদায় জানিয়েছে বলিউড-সহ গোটা দেশ। এই ২০২০ সালটি বলিউডের জন্য অত্যন্ত দুঃখজনক একটি বছর বলে প্রমাণিত হয়েছে। বছরের ছয় মাসের মধ্যেই বলিউড বহু কিংবদন্তি তারকাদের হারিয়েছি আমরা।

  • Monami Ghosh shares memory with Saroj Khan BAD

    Bengali CinemaJul 4, 2020, 2:02 AM IST

    'এই স্মৃতি আঁকড়ে বাঁচব সারা জীবন', সরোজ খানের প্রয়াণে শোকজ্ঞাপন মনামীর

    সরোজ খানের প্রয়াণে শোকপ্রকাশ বলিউড থেকে টলিউড। সোশ্যাল মিডিয়ায় পুরনো মুহূর্তের ছবি পোস্ট করলেন মনামী ঘোষের। পুরনো কথাও জানালেন অভিনেত্রী। তাঁকে কাছ থেকে চেনার সুযোগ পেয়েছিলেন মনামী।
     

  • Salman Khan once verbally abused Saroj Khan BAD

    BollywoodJul 3, 2020, 4:35 PM IST

    সরোজ খানকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ, তাঁকে কাজ না দেওয়ার হুমকি সলমনের

    সলমন খানের সঙ্গে বলিউডের বিভিন্ন ব্যক্তিত্বের সমস্যার প্রসঙ্গ তুললে সে তালিকার কোনও শেষ থাকবে কি না সন্দেহ। ঐশ্বর্য রাই বচ্চন, অভিষেক বচ্চন, বিবেক ওবেরয়, অরিজিৎ সিং সহ এই তালিকায় এক সময় ছিল সরোজ খানেরও নাম। আজ তাঁর প্রয়াণে সলমনের সঙ্গে তাঁর সাংঘাতিক সমস্যার কথা না তুললেই নয়। বলিউডে নিজের যাত্রাপথ শুরু করার সময় সলমনের সঙ্গে অজান্তেই সমস্যায় জড়িয়ে পড়েন সরোজজি। তাঁকে রীতিমত হুমকিও দিয়েছিলেন সলমন খান। 

  • Saroj khan daughter breaks down outside malad cemetery of her mother passes away RBD

    BollywoodJul 3, 2020, 3:05 PM IST

    'আর কোনওদিন ফিরে আসবে না মা', শেষবিদায়ে কান্নায় ভেঙে পড়লেন সরোজ কন্যা

    বি-টাউনেই নয়, তার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবারে। মায়ের শেষবিদায়ে কান্নায় ভেঙে পড়ছেন তার মেয়েরা। পরিবারের আরও সদস্যদেরও দেখা গেছে সরোজের শেষকৃত্যে। তিনদিন পর স্মরণসভার আয়োজন করা হবে বলে জানিয়েছেন সরোজ কন্যা।

  • controversial love story of bollywood Choreographer saroj khan BRD

    BollywoodJul 3, 2020, 12:57 PM IST

    ১৩ বছরে বিয়ে করেই ইসলাম ধর্ম গ্রহণ, নিজের অদম্য ইচ্ছাতেই বলিউডের মাস্টারজি হয়ে উঠেছিলেন সরোজ

    বি-টাউনে একের পর এক দুঃসংবাদ। ইরফান খান, ঋষি কাপুর, ওয়াজিদ খান, সুশান্ত সিং রাজপুতের পর গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। কিংবদন্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে।  কোরিওগ্রাফির জনপ্রিয়তার পাশাপাশি তার ব্যক্তিগত জীবনও ট্র্যাজেডির মতোন। ১৩ বছর বয়সে বিয়ে, তারপর মুসলিম ধর্ম গ্রহণ, সন্তানের মৃত্যু, স্বামীর গোপন সম্পর্ক এই সমস্ত যন্ত্রণা সহ্য করেও নিজের মনের অদম্য ইচ্ছেতেই আজ তিনি বলিউডের মাস্টারজি।

  • Saroj Khan showed dance moves while she was pregnant BAD

    BollywoodJul 3, 2020, 12:55 PM IST

    অন্তঃসত্ত্বা অবস্থায় এক লাফে মাটিতে গড়াগড়ি, সাংঘাতিক বিপদের হাত থেকে রক্ষা পেয়েছিলেন মাস্টারজি

    সরোজ খানের প্রয়াণে বলিউড শোকস্তব্ধ। একের পর এক তারকাকে হারাতে বসেছে বি-টাউন। প্রথমে ইরফান খান, তারপর ঋষি কাপুর, সাজিদ খান। পরবর্তীতে সুশান্ত সিং রাজপুতের আরস্মিক মৃত্যুর রেশ এখনও কাটেনি। বরং তাঁর আত্মহত্যার যুক্তি মানতে নারাজ গোটা দেশ। এরই মধ্যে মাস্টারজি সরোজ খানের মৃত্যুতে শোকার্ত বলিউড। একের পর এক বলিউড শিল্পী, তারকারা তাঁর মৃত্যুতে শোকজ্ঞাপন করে চলেছেন। জানা গিয়েছে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সরোজজি। মুম্বইের এক বেসরকারি হাসপাতালে গভীর রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 

  • Saroj Khan last post on Sushant Singh Rajput's death BJC

    BollywoodJul 3, 2020, 11:27 AM IST

    'তোমার সঙ্গে কাজ করা হল না', সুশান্তের মৃত্যুতে শেষ পোস্ট মাস্টারজির

    সরোজ খানের জীবনে জড়িয়ে হাজারও ছবি, গান, আর কিংবদন্তি তারকাদের উপস্থিতি। শ্রীদেবী থেকে শুরু করে ঐশ্বর্য-মাধুরী, তাঁর নৃত্যের জাদুতে ঝড় তুলেছিলেন নেট দুনিয়ায়। সেই সরোজ খানের প্রয়াণে আজ শোকস্তব্ধ বলিউড। সুশান্তের মৃত্যুর খবর পেয়ে এক দীর্ঘ পোস্ট করেছিলেন তিনি, যা আজ নেট দুনিয়ায় ভাইরাল। 

  • after watching madhuri dixit  ek do teen Sridevi stopped working with Masterji saroj khan BRD

    BollywoodJul 3, 2020, 10:40 AM IST

    মাধুরী-শ্রীদেবী টক্কর, 'এক দো তিন' দেখেই মাস্টারজির সঙ্গে কাজ বন্ধ করেছিলেন শ্রী

    ফের নক্ষত্রপতন বলিউডে।গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। কিংবদন্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে। বি-টাউনে তার নাচের দক্ষতায় পঞ্চমুখ ছিল সকলেই। মাধুরী থেকে শ্রীদেবী টক্কর চলত সমানে সমানে। কে কার থেকে বেশি দক্ষ, এই নিয়েই মন কষাকষি চলতে দুজনের মধ্যে। বলি অভিনেত্রী মাধুরী দীক্ষিতের নৃত্যগুরুও ছিলেন সরোজ খান। তার নাচের মুদ্রায় জীবন্ত হয়ে উঠেছিল বহু গান। । সেরকমই মাধুরীর হিট গান  'এক দো তিন '  দেখেই হিংসেই জ্বলে উঠেছিলেন শ্রী। একসময় সরোজ খানের সঙ্গে শ্রী -এর তরজা চরমে পৌঁছেছিল। তারপরেই ঘটানা অনেকেরই জানা।  

  • biography of bollywood dance choreographer Saroj Khan BJC

    BollywoodJul 3, 2020, 10:00 AM IST

    ২০০০ গানে কোরিওগ্রাফি, মাত্র তিন বছর বরয় থেকেই নাচের সঙ্গে একাত্ম সরোজ

    সরোজ খান, বলিউডে এক জনপ্রিয় নাম। সম্প্রতি তিনি অসুস্থ হয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। ৩ জুলাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন বলিউডের মাস্টারজি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। সরোজ খানের সঙ্গে নাচের সম্পর্ক শুরু মাত্র তিন বছর বয়স থেকেই। সেখান থেকেই ধীরে ধীরে হয়ে ওঠা নাচের জগতের মহীরুহ। 

  • bollywood reaction on Saroj khan passes away BRD

    BollywoodJul 3, 2020, 9:54 AM IST

    'মাস্টারজি'-র প্রয়াণে গভীর ভাবে শোকাহত বলিউড, টুইটারে শোকবার্তা প্রকাশ তারকাদের

    গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন সকলের প্রিয় মাস্টারজি সরোজ খান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে। কিংবদন্তী কোরিওগ্রাফারের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত বলি তারকারা।

  • dhak dhak to kalank Saroj khans best choreographed with madhuri dixit  RBD

    BollywoodJul 3, 2020, 9:18 AM IST

    'তাম্মা তাম্মা থেকে কলঙ্ক', মাস্টারজি- মাধুরী জুটির সেরা কিছু কোরিওগ্রাফি

    প্রয়াত হলেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন তিনি। কিংবদন্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে। বি-টাউনে তার নাচের দক্ষতায় পঞ্চমুখ ছিল সকলেই। মাধুরী থেকে শ্রীদেবী,হালফিলের আলিয়া সহ বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের কাছে তিনিই  ছিলেন  এক ও অদ্বিতীয়।  বলি অভিনেত্রী মাধুরী দীক্ষিতের নৃত্যগুরুও ছিলেন সরোজ খান। তার নাচের মুদ্রায় জীবন্ত হয়ে উঠেছিল বহু গান। দেখে নিন মাধুরী-সরোজ খান জুটির বিখ্যাত কিছু কোরিওগ্রাফি, যা সারাজীবন অমলিন থাকবে।

  • Narendra Modi reaction on Saroj khan passes away RBD

    BollywoodJul 3, 2020, 8:43 AM IST

    'লেজেন্ডের কখনও মৃত্যু হয় না', সরোজ খানের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

    গতকাল গভীর রাতে প্রয়াত হলেন সকলের প্রিয় মাস্টারজি সরোজ খান। ১৭ জুন থেকেই বান্দ্রার গুরুনানক  হাসপাতালে ভর্তি ছিলেন তিনি
    কিংবদন্তী কোরিওগ্রাফারের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিজের টুইটারে শোকপ্রকাশ করেছেন মোদী।

  • Ace choreographer Saroj Khan passes away due to cardiac arrest on last night

    BollywoodJul 3, 2020, 8:11 AM IST

    ইরফান-ঋষি-সুশান্তদের পিছু পিছু এবার পাড়ি জমালেন সরোজ, বলিউড হারাল এক কিংবদন্তিকে

    বলিউডের একজন কিংবদন্তি কোরিওগ্রাফার সরোজ খান। তাঁর করা। কোরিওগ্রাফি-তে নব্বই-এর দশককে মাত করেছিল বলিউড। সরোজ খানের কোরিওগ্রাফিতে বহু নায়িকার কেরিয়ারও তৈরি হয়েছিল। যাদের মধ্যে উল্লেখযোগ্য নাম শ্রীদেবী, মাধুরী, দিব্য ভারতী।