Sbi Customers  

(Search results - 8)
  • रिपोर्ट के मुताबिक यह भी सामने आया कि 2000 के नोटों की वजह से कैश की जमाखोरी बढ़ रही है। आपराधिक तत्वों के लिए 2000 के रूप में बड़े नोट जमा करना ज्यादा आसान है। आरबीआई धीरे-धीरे 2000 के नोटों को सर्कुलेशन से हटाकर जमाखोरी खत्म करने की कोशिश में है।

    BusinessJul 8, 2021, 2:44 PM IST

    BIG ALERT, ছোট্ট এক মেসেজেই খালি হয়ে যাবে ব্যাঙ্ক অ্যাকাউন্ট, এই নম্বর দেখলেই সতর্ক হোন

    করোনার মহাসঙ্কট পরিস্থিতিতে অনলাইনে প্রতারণা দিন দিন বেড়েই চলেছে। একটানা লকডাউনে যাবতীয় কাজকর্ম  ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমেই সেরে নিচ্ছেন সকলেই। কোটি কোটি গ্রাহকদের সুরক্ষার কথা ভেবেই অ্যালার্ট জারি করেছে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া। আপনার যদি স্টেট ব্যাঙ্কে অ্যাকাউন্ট থাকে তাহলে সাবধান হয়ে যান এখনই। কারণ আপনার ছোট্ট একটি ভুলেই খোয়াতে পারেন সমস্ত জমানো টাকা।

  • undefined

    BusinessApr 8, 2021, 11:56 AM IST

    সর্বনাশ, একপলকে গায়েব হতে পারে সমস্ত জমানো টাকা, স্মার্টফোনের মধ্যে লুকিয়ে রয়েছে বড় বিপদ

    বর্তমান  পরিস্থিতিতে খুব কঠিন সময়ের মধ্য দিয়ে সকলেই যাচ্ছে। করোনার চোখরাঙানি ক্রমশ গ্রাস করছে সকলকে। সাধারণ জীবনে ফিরতে না ফিরতেই হু হু করে বাড়ছে করোনার থাবা। এবং যার জেরেই বাইরে বেরোতেও সাহস পাচ্ছেন না বেশিরভাগ মানুষই। যার ফলে যাবতীয় কাজকর্ম   ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমেই চালিয়ে নিচ্ছেন। কিন্তু অনলাইনে প্রতারণা ক্রমশ বেড়েই চলেছে। কোটি কোটি গ্রাহকদের সুরক্ষার কথা ভেবেই অ্যালার্ট জারি করেছে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া। কীভাবে বাঁচাবেন আপনার জমানো টাকা, জেনে নিন বিশদে।

  • <p><strong>कौन खुलवा सकते हैं यह अकाउंट</strong><br />
जिस व्यक्ति की उम्र 18 साल हो चुकी है और वह भारतीय नागरिक है, स्टेट बैंक की इस सुविधा का लाभ लेकर खाता खुलवा सकता है। इस सुविधा के तहत व्यक्तिगत और जॉइंट, दोनों तरह के खाते खुलवाए जा सकते हैं।&nbsp;<br />
(फाइल फोटो)</p>

    BusinessNov 10, 2020, 1:10 PM IST

    সাবধান, চোখের পলকেই খোয়াতে পারেন সারাজীবনের জমানো টাকা, অ্যালার্ট SBI-এর

    কোটি কোটি গ্রাহকদের সাইবার ক্রাইম নিয়ে সতর্ক করল এসবিআই। অনলাইনের মাধ্যমেই প্রতারণার শিকার হয়েছে লক্ষ লক্ষ মানুষ। যে কোনও মুহূর্তেই খালি হয়ে যেতে পারে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট। গ্রাহকদের টাকা সুরক্ষিত রাখতেই এই অ্যালার্ট জারি করেছে এসবিআই।

  • <p><strong>बढ़ सकती है रिपेमेंट की अवधि</strong><br />
रिस्‍ट्रक्‍चरिंग में लोन के रिपेमेंट की अवधि बढ़ाई जा सकती है। इसके अलावा, बैंक तय शर्तों के तहत ब्‍याज देनदारी की अवधि में भी बदलाव कर सकता है। यह हर मामले में अलग-अलग हो सकता है। रिस्‍ट्रक्‍चरिंग का ऑप्शन सबसे अंत में चुना जाता है। ऐसा तब किया जाता है, जब कर्ज लेने वाला डिफॉल्‍ट कर सकता है। कोरोना महामारी की वजह से लोगों के सामने संकट पैदा हो गया है और वे कर्ज अदायगी कर पाने में पूरी तरह सक्षम नहीं रह गए हैं।<br />
(फाइल फोटो)<br />
&nbsp;</p>

    BusinessSep 18, 2020, 1:42 PM IST

    ATM-এ লাগবে OTP, জানিয়াতি রুখতে নয়া নিয়ম SBI-এর, টাকা তোলার আগে জেনে নিন নিয়ম

    এটিএম থেকে টাকা তোলার সময় জালিয়াতি নয়। ২০১৯-এর শেষে দিকে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল এটিএম জালিয়াতি, যেখানে সব থেকে বেশি বিপদের মুখে পড়েছিলেন এসবিআই-এর গ্রাহকেরাই। তাই এবার গ্রাহকদের সুরক্ষার জন্যের নতুন নিয়ম চালু করল স্টেট ব্যাঙ্ক। 

  • <p><strong>एसेट क्वालिटी में सुधार</strong><br />
एसबीाई की एसेट क्वालिटी में सुधार हुआ है। बैंक का ग्राॉस एनपीए जून तिमाही में 5.44 फीसदी रह गया है। पिछले साल समान अवधि में यह 7.53 फीसदी था। बैंक का नेट एनपीए घट कर 1.8 फीसदी रह गया, जो पिछले साल 3.07 फीसदी था। बैक का फंसा हुआ लोन कम होने से एकल शुद्ध लाभ 81 फीसदी बढ़ कर 4,189.34 करोड़ रुपए हो गया है, नहीं इंटिग्रेटेड प्रॉफिट 62 फीसदी बढ़ कर 4,776.50 करोड़ रुपए हो गई है। बैंक की आय 87,984.33 करोड़ रुपए रही है, &nbsp;वहीं नेट इंटरेस्ट इनकम 26,641 करोड़ रुपए है।<br />
(फाइल फोटो)<br />
&nbsp;</p>

    BusinessSep 4, 2020, 12:16 PM IST

    স্টেট ব্যাঙ্কের গ্রাহকদের জন্য বড়সড় ঘোষণা, জানুন কী কী নয়া সুবিধা

     স্টেট ব্যাঙ্কের ইন্টারনেট ব্যাঙ্কিং পোর্টাল থেকে একাধিক সুবিধা পেয়ে থাকেন গ্রাহকরা ৷ অ্যাকাউন্টে ব্যালেন্স চেক করার পাশাপাশি, থাকছে এবার অনেক সুবিধা।ফান্ড ট্রান্সফার, নতুন চেকবুকের জন্য আবেদন, ডেবিট কার্ডের জন্য আবেদনের মতো কাজ বাড়িতে বসেই করতে পারেন গ্রাহকরা ৷ তবে এর জন্য ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের ইউজার নেম ও পাসওয়ার্ড থাকা অত্যন্ত জরুরি ৷এসবিআই ইন্টারনেট ব্যাঙ্কিং এই পরিষেবা আপনাকে বাড়ি থেকেই ব্যাঙ্কিং লেনদেনের সুবিধা দিয়ে থাকে ৷ ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে আপনি যে কোনও জায়গা থেকে যে কোনও সময় টাকা লেনদেন করতে পারবেন ৷
     

  • <p>State Bank of India</p>

    BusinessApr 25, 2020, 1:52 PM IST

    ব্যাঙ্ক জালিয়াতদের হাত থেকে গ্রাহকদের বাঁচাতে ৬টি গুরুত্বপূর্ণ পরামর্শ এসবিআই-এর

    স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া তার গ্রাহকদের জন্য অনলাইন পরিষেবা ব্যবহারের ক্ষেত্রে এই বিশেষ নির্দেশিকা জারি করেছে। এসবিআই এর তরফ থেকে ৬ টি সতর্কতা গ্রাহকদের অবশ্যই মেনে চলার জন্য বিশেষ অনুরোধ করা হয়েছে। গ্রাহক সুরক্ষার জন্য একটি বিবৃতিতে ছয়টি গুরুত্বপূর্ণ পরামর্শ দেওয়া হয়েছে যা গ্রাহকরা অবশ্যই অনলাইন ব্যাংকিংয়ের সময় অনুসরণ করা প্রয়োজন বলে জানানো হয়েছে। নিরাপদ ব্যাঙ্কিংয়ের জন্যই এই বিশেষ বিজ্ঞপ্তি।

  • এসবিআই গ্রাহকদের জন্য সুখবর, একটি অ্যাপেই মিলবে সমস্ত ডিজিটাল সুবিধা

    Life StyleJan 13, 2020, 2:32 PM IST

    এসবিআই গ্রাহকদের জন্য সুখবর, একটি অ্যাপেই মিলবে সমস্ত ডিজিটাল সুবিধা

    বৃহত্তম ভারতীয় বাণিজ্যিক ব্যাংক এসবিআই সম্প্রতি গ্রাহকদের জন্য চালু করেছে একটি এসবিআই কুইক অ্যাপ। এই একটি অ্যাপেই মিলবে ব্যাঙ্কের ছুটি, অ্যাকাউন্টের ভারসাম্য, মিনি স্টেটমেন্ট, চেক বুকের জন্য অনুরোধ ইত্যাদির সমস্ত সুবিধা। 

  • এটিএম-এর ছবি

    Life StyleDec 30, 2019, 9:00 AM IST

    নতুন বছরে এটিএম থেকে টাকা তুলতে গেলে মানতে হবে এই নিয়মগুলি, না জানলেই বিপদ

    ১০ হাজারের বেশি টাকা তুলতে গেলে পাসওয়ার্ড এবং মোবাইল ওটিপি দিয়ে টাকা তুলতে হবে। ১লা জানুয়ারী থেকে এসবিআই গ্রাহকরা এই সুবিধা পাবেন। ১০ হাজারের নীচে টাকা দিলে আগের মতোই টাকা তুলতে পারবেন গ্রাহকরা। সকাল ৮ টা থেকে রাত ৮ টা পর্যন্ত এই ব্যবস্থা কার্যকরী হবে।