Asianet News BanglaAsianet News Bangla
5 results for "

Second Year Student

"
Medical Student hanging body recovered from hostel bmmMedical Student hanging body recovered from hostel bmm

Medical Student Death: মেদিনীপুরে হস্টেলে উদ্ধার ডাক্তারির ছাত্রীর ঝুলন্ত দেহ, মিলেছে সুইসাইড নোট

মেদিনীপুর মেডিক্যাল কলেজের হস্টেল থেকে উদ্ধার করা হল ডাক্তারি পড়ুয়ার ঝুলন্ত দেহ। মঙ্গলবার রাতে পিজি দ্বিতীয় বর্ষের ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করে কোতোয়ালি থানার পুলিশ। ওই পড়ুয়ার ঘর থেকেই দেহ উদ্ধার করা হয়েছে।

West Bengal Nov 10, 2021, 12:26 PM IST

Lashkar link woman is operating thirty group admins on social mediaLashkar link woman is operating thirty group admins on social media

কোটি কোটি টাকা ঢুকছে অ্যাকাউন্টে, ৩০ টি গ্রুপের অ্যাডমিন 'জঙ্গি যুবতী'

মাত্র ২১ বছর বয়সেই ঢুকে গিয়েছিল সন্ত্রাসের বিষ। যার জেরে রাজ্য়ে বসে পাকিস্তানের একাধিক জঙ্গি গোষ্ঠীর লিঙ্কম্যানের কাজ করছিল  বাদুড়িয়ার যুবতী। অ্যাকাউন্টে কোটি কোটি  টাকা লেনদেন  হওয়াতেই প্রথমে সন্দেহ হয় কলকাতা পুলিশের। এরপর যুবতীর ওপর নজর রাখা শুরু করে স্পেশ্য়াল টাস্ক ফোর্স। তারপরই বেরিয়ে আসে জঙ্গি যোগ।
 

Kolkata Mar 20, 2020, 5:53 PM IST

Kolkata STF has arrested youth alleging lashkar linkmanKolkata STF has arrested youth alleging lashkar linkman

পাকিস্তানের জঙ্গি গোষ্ঠীর সঙ্গে যোগ, রাজ্য়ে ধৃত 'লস্করের রিক্রটার'

মাত্র ২৪ ঘণ্টার মধ্য়েই কলকাতা পুলিশের স্পেশ্য়াল টাস্ক ফোর্সের আরও এক সাফল্য। বৃহস্পতিবার তাদের জালে ধরা পড়েছিল ২১ বছরের লস্করের লিঙ্কম্যান। এবার ওই যুবতীকে জেরা করে আরও এক লিঙ্কম্যানকে গ্রেফতার করল পুলিশ। জানা গিয়েছে,অভিযুক্ত যুবতী তানিয়া পারভিনের সঙ্গে একই কলেজে পড়াশোনা করে প্রথম বর্ষের ছাত্র মনাজিরুল ইসলাম মন্ডল। 

Kolkata Mar 20, 2020, 4:03 PM IST

Kolkata STF has arrested Lashkar linkwoman from bashirhatKolkata STF has arrested Lashkar linkwoman from bashirhat

মনে বিষ ঢালাই ছিল কাজ, বাদু়ড়িয়ায় লস্করের 'লিঙ্কম্যান' ২১ বছরের যুবতী

বহুদিন ধরেই খবর ছিল কলকাতা এসটিএফ-এর হাতে। জাল পেতে শিকার ধরার অপেক্ষায় ছিল তারা। অবশেষে বসিরহাট মহকুমার বাদুড়িয়া থানার ভারত-বাংলাদেশ সীমান্তের মালেয়াপুরে গ্রেফতার হল লস্করের লিঙ্কম্যান একুশ বছরের যুবতী তানিয়া পারভিন । তার বিরুদ্ধে অভিযোগ, আন্তর্জাতিক স্তরে বিশেষ করে পাকিস্তানের লস্কর-ই-তৈবা তার সঙ্গে ইন্টারনেটের মাধ্য়মে মোবাইলে একাধিকবার যোগাযোগ করেছে । গ্রেফতারের সময় যুবতীর থেকে বেশ কিছু টাকা  ব্যাংক একাউন্টের ডিটেলসপাওয়া গিয়েছে। 

Kolkata Mar 19, 2020, 5:38 PM IST

Alleged ragging incident in Veer Surendra Sai University in OdishaAlleged ragging incident in Veer Surendra Sai University in Odisha

সিনিয়রদের ফরমানে জুনিয়রদের অর্ধনগ্ন নাচ,র‍্যাগিং-এর ভিডিও এখন ভাইরাল

ফের শিরোনামে র‍্যাগিং। অন্যায় হলেও এতেই মেতে ওঠে কলেজ পড়ুয়ারা। শাস্তিযোগ্য অপরাধ হলেও র‍্যাগিং-কে নিয়ন্ত্রণে আনা যাচ্ছে না। আবারও সেই ছবি সামনে উঠে এল ওড়িশা-র এক বিশ্ববিদ্যালয়ে।   
 

India Aug 23, 2019, 1:43 PM IST