Self Quarantine  

(Search results - 23)
  • <p>In a recent interview to People, she said, “I’m asthmatic and my husband’s type 1 diabetic, so we have to be even more careful. But there have been a lot of Zoom calls and Zoom brunches. We have a really large friends and family group, and I’ve had a lot of birthdays in my family that have happened recently, so we’ve done a few socially distanced lunches.”<br />
&nbsp;</p>

    BollywoodAug 20, 2020, 3:00 PM IST

    নিক-প্রিয়ঙ্কার অন্দরমহল, লস এঞ্জেলস-এ ১৫০ কোটির নতুন বাংলোয় কোয়ারেন্টাইন

    সম্প্রতি সোশ্যাল মিডিয়া তাঁকে নাম দিয়েছে ভারতের জামাই। তিনি হলেন প্রিয়ঙ্কা চোপড়ার বর নিক জোনাস। তাহলে ভারতের মেয়ে কেমন আছে সুদূরে, তারই এবার জবাব মিলল ছবিতে ছবিতে। প্রিয়ঙ্কা ও নিকের মধ্যে সম্পর্কের বন্ডিং-সকলেরই চোখে ধরা দেয়। কোভিডে গোটা দেশ যখন লকডাউনে, তখন নতুন বাংলোতে নিকের সঙ্গে প্রিয়ঙ্কা গিয়েছিলেন কোয়ারেন্টাইনে, কেমন দেখছে সেই বাংলো...

  • undefined

    India Jun 8, 2020, 1:08 PM IST

    কোয়ারেন্টাইনে কেজরিওয়াল, করোনার কোপে কি এবার খোদ দিল্লির মুখ্যমন্ত্রী

    দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল-ও কি শেষে করোনার কবলে পড়লেন? সোমবার থেকে তিনি সেল্ফ আইসোলেশন বা স্ব-বিচ্ছিন্নতায় বন্দি করছেন নিজেকে। মঙ্গলবারই তাঁর কোভিড-১৯ পরীক্ষা করা হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তারা। তারা আরও জানিয়েছেন, রবিবার বিকেল থেকেই দিল্লির মুখ্যমন্ত্রী অসুস্থ বোধ করছেন। তবে কোভিড পরীক্ষার ফল না আসা পর্যন্ত নিশ্চিতভাবে কিছু জানানো যাচ্ছে না।

     

  • <p><span style="font-size:14px;">ദില്ലിയിലെ സ്വകാര്യ ആശുപത്രി ഐസിയുവിൽ കഴിയുന്ന കൊവിഡ് രോഗിയെ ചികിത്സിക്കുന്ന പിപിഇ കിറ്റ് ധരിച്ച ആരോ​ഗ്യപ്രവർത്തകർ</span></p>

    India May 30, 2020, 5:47 PM IST

    এবার বিদেশমন্ত্রকের ২টি বিভাগে করোনার থাবা, কোয়ারেন্টাইনে গেলেন আধিকারিকরা

    দেশের একের পর এক মন্ত্রকে করোনার থাবা, শুক্রবার রাজ্যসভার সিচবালয়ের আধিকারিক আক্রান্ত হন, শনিবার বিদেশমন্ত্রকেও থাবা বসাল কোভিড ১৯, মন্ত্রকের ২ আধিকারিকের শরীরে মিলিছে মারণ জীবাণু।
     

  • <p>Kiran Kumar</p>

    BollywoodMay 27, 2020, 6:01 PM IST

    স্বস্তির খবর, হোম আইসোলেশনেই করোনা মুক্ত হলেন বলিউডের এই অভিনেতা

    তৃতীয়বার কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ বলি অভিনেতা কিরণ কুমার-এর। হাসপাতালে চেকআপ করাতে গিয়েই তার শরীরে মারণ ভাইরাস ধরা পড়েছিল অভিনেতার। নিজের বাড়িতেই সেলফ কোয়ারেন্টাইনে তিনি এখন করোনামুক্ত। নিজে মুক্ত হলেও অভিনেতার পুরো পরিবার এখন আইসোলেশনে রয়েছে।

  • undefined

    BollywoodMay 7, 2020, 12:38 PM IST

    করোনায় আক্রান্ত গৃহকর্মী, বিপাকে পড়ে আইসোলেশনে জনপ্রিয় বাঙালি অভিনেত্রী

    ফের করোনার থাবা পড়ল  বাঙালি অভিনেত্রী দেবলিনার জীবনে। বিগবস খ্যাত অভিনেত্রীর রাঁধুনির শরীরে মিলেছে করোনা ভাইরাস। রাঁধুনির শরীরে করোনা ভাইরাস পাওয়ার পর থেকেই কোয়ারেন্টাইনে চলে গেছেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে দেবলিনা নিজেই একথা প্রকাশ্যে এনেছেন।

  • <p>फोटो सोर्स- इंस्टाग्राम।</p>

     EntertainmentApr 26, 2020, 1:26 PM IST

    'লকডাউন উঠলে সমস্যায় পড়তে হবে তৈমুরকে', চিন্তার ভাঁজ সইফের কপালে

    গোটা বিশ্ব লকডাউন ওঠার অপেক্ষাতে রয়েছে। কবে স্বাভাবিক হবে পরিস্থিতি। কবে মানুষ আবার ফিরবে স্বাভাবিক ছন্দে। কিন্তু এমনই পরিস্থিতিতে লকডাউন ওঠা নিয়ে চিন্তার ভাঁজ সইফ আলি খানের কপালে।

  • undefined

    Coronavirus IndiaApr 16, 2020, 12:05 PM IST

    পিৎজা খেয়ে কোয়ারেন্টাইনে ৭২টি পরিবার, দিল্লিতে করোনাভাইরাসে আক্রান্ত ডেলিভারি বয়


    দিল্লির জেলা শাসক বি এম মিশ্রার কথায় মালভিয়া নগর এলাকায় গত মঙ্গলবার  পিৎজা সরবরাহকারী এক  ১৯ বছরের যুবক নতুন করে করোনাভাইরাসে সংক্রমিত হয়।  তারপরই আক্রান্ত যুবকের ২০ সহকর্মীকে তড়িঘড়ি কোয়াকেন্টাইনে পাঠানোর নির্দেশ দিয়েছে সংশ্লিষ্ট সংস্থা। কিন্তু বিপদ এখানেই শেষ হয়নি। আক্রান্ত যুবক গত ১২ এপ্রিল থেকে টানা ১৫ দিন, মালভিয়া নগর, সাবিত্রী নগর সহ একাধিক জায়গায়  প্রায় ৭২টি বাড়িতে পিৎজা সরবরাহ করেছিল। দিল্লি প্রশাসন সেই বাড়িগুলি চিহ্নিত করে সংশ্লিষ্ট ৭২টি পরিবারকে বাড়িতেই কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে। 
  • করোনার ভয়ে 'কোয়ারেন্টাইন'-এ, লরিতে 'সংসার' পাতলেন অকৃতদার যুবক

    Coronavirus West BengalApr 8, 2020, 5:25 PM IST

    করোনার ভয়ে 'কোয়ারেন্টাইন'-এ, লরিতে 'সংসার' পাতলেন অকৃতদার যুবক

    ভিনরাজ্য থেকে ফিরেছেন তিনি। স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে গেলেন যুবক। গ্রামের বাইরে লরিতে থাকছেন তিনি। করোনা সচেতনতার নজির হুগলিতে।

  • कश्मीर में सैनिटाइजेश का काम तेजी से किया जा रहा है।

    Coronavirus IndiaApr 2, 2020, 1:50 PM IST

    সারা দেশে লাগিয়েছেন কুরুক্ষেত্র যুদ্ধ, তাবলিগি প্রধান এখন লুকিয়ে 'দ্বৈপায়নে'

    ধর্মের দোহাই দিয়ে ৯০০০ মানুষকে বিপদের মুখে ঠেলে দিয়েছেন। তাঁর আয়োজিত জমায়েতই হয়ে উঠেছে ভারতে করোনাভাইরাস সংক্রমণের হটস্পট। বিপদে পড়ে পুরো ১৮০ ডিগ্রি ঘুরে গিয়েছে তাঁর অবস্থান। কিন্তু কোথায় লুকিয়ে মৌলানা সাদ?

     

  • undefined

    Coronavirus IndiaMar 28, 2020, 8:19 PM IST

    কোয়ারেন্টাইন থেকে ছুটে এসে বৃদ্ধাকে কামড়ে মেরে ফেলল নগ্ন যুবক, করোনার ফল না অন্যকিছু


    করোনাভাইরাস সংক্রমণ চরম আকার ধারণ করেছে গোটা বিশ্বে। তারমধ্যেই অদ্ভূত ঘটনা ঘটল তামিলনাড়ুতে। কোয়ারেন্টাইনে থাকা এক যুবক নগ্ন অবস্থায় এসে কামড়ে দিল বৃদ্ধাকে। এদিন বৃদ্ধার মৃত্য়ুর পর তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

  • undefined

    Coronavirus IndiaMar 27, 2020, 3:30 PM IST

    নিজে মরলেন, বেপরোয়া হয়ে বিপদে ফেললেন কয়েকশো-কে, একসঙ্গে কোয়ারেন্টাইনে ১৫টি গ্রাম


    ১৮ মার্চ পঞ্জাবে প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছিল। আর তার থেকেই রাজ্যের কয়েকশো মানুষ আক্রান্ত হতে পারেন বলে আশঙ্কা। পঞ্জাবে ৩৩ জন আক্রান্তের ২৩ জনই ওই মৃতের বেপরোয়াভাবের শিকার। একসঙ্গে কোয়ারেন্টাইনে বন্দি করা হল ১৫টি গ্রামকে।

  • undefined

    BollywoodMar 27, 2020, 11:05 AM IST

    বাসন মাজার পর ঝাঁটা হাতে ক্যাটরিনা, নেটপাড়ায় ভাইরাল হল ছবি

    বর্তমানে সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আতঙ্কের আর এক নাম করোনা।   সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। একের পর এক ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কয়েকদিন আগে বাসন মাজার ভিডিও পোস্ট করেছিলেন। এবার ঝাটা হাতে ঘর পরিস্কার করতে দেখা গেল ক্যাটকে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ক্যাটের এই ছবিগুলি দেখে নিন একনজরে।

  • undefined

    BollywoodMar 27, 2020, 8:57 AM IST

    হোম কোয়ারেন্টাইনে জিম ভিডিও পোস্ট, সেলেবদের কড়া জবাব ফারহার

    সেলফ কোয়ারেন্টাইনে প্রতিনিয়তই  ভিডিও পোস্ট করছেন সেলেবরা। সেলেবদের এই কর্মকান্ডে বেজায় চটেছেন পরিচালক ফারহা খান। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন পরিচালক। জিমের ভিডিও শেয়ার করাটা প্লিজ বন্ধ করুন জানিয়েছেন ফারহা।

  • The surprising element was that the gym was closed for the entire day, but it was opened only for the star couple in the evening. Mumbai Mirror reported that when they got in touch with the gym's owner Yudhishthir Jaising, he said that Shahid is a close friend and he wasn't at the gym for a workout session. "He has been shooting in Chandigarh and had asked me to get some equipment after he sustained an injury (tendonitis). I was showing him the right way to use the equipment. In any case, we work out and train together at each other's houses," said Jaising.

    BollywoodMar 26, 2020, 5:13 PM IST

    লকডাউনে বউকে কীভাবে খুশি রাখবেন, টিপস দিলেন বলি হাঙ্ক শাহিদ কাপুর

    সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  ইতিমধ্যেই মৃতের সংখ্যা এবং আক্রান্তের সংখ্যাও হু হু করে বাড়ছে। যার জেরে বন্ধ হয়েছে একাধিক সিনেমাহল। তবে শুধু সিনেমাহলই নয়,  ধারাবাহিক থেকে ছবি মুক্তি একে একে সবই পিছিয়ে যাচ্ছে। বাতিল হয়েছে বেশ কিছু সিনেমার শ্যুটিং। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। ঠিক তেমনই নিজের কোয়ারেন্টাইনের  বিশেষ মুহূর্ত শেয়ার করেছেন  বলি অভিনেতা শাহিদ কাপুর। লকডাউনে ঘরে বসে কীভাবে সময় কাটাবেন, রইল শাহিদের টিপস।

  • ಡೆಮಿ ರೋಸ್‌ ಮೂಲತಃ ಬರ್ಮಿಂಗ್ಹ್ಯಾಮ್‌ನವರು.

     EntertainmentMar 25, 2020, 9:31 AM IST

    করোনা রুখতে নগ্ন হলেন জনপ্রিয় ব্রিটিশ মডেল, দিলেন সচেতনতার সাহসী বার্তা

    আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। ঠিক তেমনই নিজের কোয়ারেন্টাইনের  বিশেষ মুহূর্ত শেয়ার করেছেন  ব্রিটিশ মডেল ডেমি রোজ। সম্পূর্ণ নগ্ন হয়ে ছবি শেয়ার করে করোনা সচেতনতার সাহসী বার্তা দিয়েছেন রোজ। দেখে নিন টপলেস ছবিগুলি।