Selfie  

(Search results - 61)
  • undefined

    Bengali CinemaJul 24, 2021, 10:44 AM IST

    শরীরী প্রেমের নেশায় মত্ত অন্তঃসত্ত্বা নুসরত, চাদরে মুড়ে কাকে আদুরে বার্তা দিলেন 'মম টু বি'

    সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। গত কয়েকমাস ধরেই মিডিয়াকে এড়িয়ে চলছেন টলিপাড়ার হবু মা। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। ৭ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। বর্তমানে একটি গুরুত্বপূর্ণ পর্যায়ে রয়েছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী। যদি প্রেগন্যান্সিতেও থেমে নেই তিনি। ৭ মাসের গর্ভের সন্তানকে নিয়েই একের পর এক নয়া চমক দিচ্ছে সাংসদ অভিনেত্রী। ফের বুমেরাং ভিডিও শেয়ার করে চাদরে মুড়ে ভালবাসার বার্তা পাঠালেন নুসরত জাহান, কিন্তু কাকে পাঠালেন এই উষ্ণ প্রেমের বার্তা, তা খোলসা করেননি অভিনেত্রী।

  • গেমস ভিলেজে হঠাৎ সাক্ষাৎ জোকোভিচের সঙ্গে, ফ্রেমবন্দি করলেন সাই প্রণীত

    SportsJul 22, 2021, 10:59 AM IST

    গেমস ভিলেজে হঠাৎ সাক্ষাৎ জোকোভিচের সঙ্গে, ফ্রেমবন্দি করলেন সাই প্রণীত

    ২৪ জুলাই থেকে শুরু হচ্ছে টোকিও অলিম্পিকের ব্যাডমিন্টন ইভেন্ট। সেই দিনই সিঙ্গেলসে কোর্টে নামবেন সাই প্রণীত। তার আগে নোভাক জোকোভিচের সঙ্গে সাক্ষাতের মুহূর্ত ফ্রেমবন্দি করলেন প্রণীত।
     

  • undefined

    West BengalJul 6, 2021, 9:42 PM IST

    জন্মদিনেই দামোদরে তলিয়ে গেল কিশোর - সেলফির নেশাই কীভাবে ডেকে আনল বিপদ, দেখুন


    জন্মদিনের দিনই বিপদ ডেকে আনল সেলফির নেশা। দামোদরের জলে তলিয়ে গেল কিশোর। রণডিহা বাঁধের জল তোলপাড় করে চলছে তার খোঁজ। তীব্র চাঞ্চল্য পূর্ব বর্ধমানের বুদবুদ থানা এলাকায়।

  • undefined

    BollywoodJun 22, 2021, 11:41 AM IST

    Big Size 'নিতম্ব' চাই সুপারহট টোনড ফিগার, সুহানার 'স্পোর্টস ব্রা' অ্যাটায়ারে বুঁদ জেনওয়াই

    স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।   শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা।  হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। সম্প্রতি স্পোর্টস ব্রা, স্কিনফিট প্যান্ট পরেই মিরর সেলফি পোস্ট করে আগুন জ্বালিয়েছেন মন্নতের রাজকুমারী, ঝড়ের গতিতে ছবি ভাইরাল নেটদুনিয়ায়।

  • 5.అలియా భట్...  ఆర్ఆర్ఆర్ సినిమాతో తెలుగు తెరకు పరిచయం కానుంది అలియా భట్.  కాగా.. తాజాగా ఆమె ఓ సెల్ఫీ షేర్ చేయగా.. అందులో చాలా సెక్సీ గా కనపడుతోంది.

    BollywoodJun 18, 2021, 11:48 AM IST

    বুকচেরা পোশাকে হট 'Cleavage', বাথরুমে সেলফি তুলতে গিয়ে কী দেখালেন আলিয়া, লাস্যময়ীর ছবি Viral

    ভয়ঙ্কর রূপ ধারণ করেছে করোনা ভাইরাস। সারা দেশে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ছে। গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই নিজের মতো করে সময় কাটাচ্ছেন। সেলফিতে মজেছেন বলি অভিনেত্রী আলিয়া ভাট। নো মেক আপ লুকেই যেমন তেমন সেলফি নয়, বাথরুম সেলফিতে লাস্যময়ী আলিয়া। বাথরুম সেলফিতে বিভিন্ন লুকে ভক্তদের পাগল করেছেন কাপুর পরিবারের হবু বউমা।

  • <p>উষ্ণতার আবেদনে বিশ্বকে ভাসিয়ে নিয়ে যাচ্ছেন নেইমারের বোন, খ্যাতির দৌড়ে হয়তো পেছনে ফেলে দেবেন দাদাকেও<br />
&nbsp;</p>

    FootballJun 12, 2021, 9:46 PM IST

    যৌবনের উষ্ণতায় ঘায়েল হবেন আপনিও, চিনে নিন নেইমারের সুপার হট অ্যান্ড সেক্সি বোনকে

    শুরু হতে চলেছে কোপা আমেরিকা। প্রথম ম্য়াচেই মাঠে নামছে ব্রাজিল। নেইমারের নেতৃত্বে কোপায় ট্রফি ধরে রাখতে মরিয়া সেলেকাওরা। নেইমারের পায়ের জাদুর মতই তার বোনও হট লুকস আর সেক্সি ফিগারে ঝড় তোলেন নেট দুনিয়ায়। তার রূপের জাদুতে ঘায়েল সকলেই। চলুন যানা যাক নেইমারের বোন সম্পর্কে।
     

  • undefined

    BollywoodMay 26, 2021, 2:53 PM IST

    হাত দিয়ে চাপা স্তনের একাংশ, বক্ষ-বিভাজিকার খাঁজ দেখিয়ে মিরর সেলফিতে 'Click' সুহানার

    জন্মদিনের রেশ যেন কাটছেই না। একের পর এক ছবিতে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী।   শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা।  হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। সম্প্রতি মিরর সেলফিতে আগুন জ্বালিয়েছেন মন্নতের রাজকুমারী, ঝড়ের গতিতে ছবি ভাইরাল নেটদুনিয়ায়।
     

  • <p style="text-align: justify;">And, on KL's birthday, Athiya took to her Instagram and posted a happy picture with captioning, "Happy Birthday, my person".</p>

    IPL CricketApr 21, 2021, 3:39 PM IST

    আইপিএলের পরই কি কেএল রাহুল ও আথিয়া শেট্টির বিয়ে, সোশ্যাল মিডিয়ায় পোস্ট ঘিরে জল্পনা

    ভারতীয় ক্রিকেট তারকা কেএল রাহুল ও বলি অভিনেত্রী আথিয়া শেট্টির মধ্যে সম্পর্কের আমাদের সকলেরই জানা। একাধিকবার তাদের একসঙ্গে ছবি প্রকাশ্যে এসেছে। এবার আথিয়া ও রাহুলের যে ছবি সামনে এসেছে, তাতে প্রশ্ন উঠছে শীঘ্রই কি বিয়ে করতে চলেছেন তারা। সেই ছবিতে প্রতিক্রিয়া দিয়েছেন সুনীল শেট্টিও। যা ঘিরে নেট দুনিয়ায় জোর জল্পা চলছে কেএল রাহুল ও আথিয়া শেট্টির বিয়ে নিয়ে।
     

  • মিমির সঙ্গে সেলফি তুলে বিপাকে ভোট কর্মী
    Video Icon

    West Bengal ElectionsApr 17, 2021, 8:51 PM IST

    মিমির সঙ্গে সেলফি তুলে বিপাকে ভোট কর্মী

     পঞ্চম দফা নির্বাচনে ভোট দিতে গিয়েছিলেন মিমি চক্রবর্তী। জলপাইগুড়ি একটি স্কুলে ভোট দিতে যান তিনি। সেখানে তাঁর সঙ্গে সেলফি তোলেন এক পুলিং অফিসার। এই ঘটনা নিয়ে শুরু হয় বিতর্ক। পরে সরিয়ে দেওয়া হয় ওই ভোট কর্মীকে।
     

  • <p>Image of Jaya Mamata</p>

    West Bengal ElectionsApr 8, 2021, 4:58 PM IST

    সেলফি তুলতে গেলে TMC কর্মীকে ধাক্কা জয়ার, 'ভাদুড়ি' ভক্ত পড়ল গড়িয়ে, দেখুন ভিডিও

    তৃণমূলের রোড শোয়ে অঘটন ঘটালেন জয়া। রোড শো তৃণমূল কর্মীকে ধাক্কা জয়া বচ্চনের।  চলন্ত গাড়ি থেকে   তৃণমূল কর্মীকে দিলেন ধাক্কা। মুহূর্তে হুমড়ি খেয়ে নীচে পড়ল সেই তৃণমূল কর্মী। 
     

  • undefined

    West Bengal ElectionsMar 20, 2021, 8:29 PM IST

    মনোনয়ন জমা দিতে গিয়ে বিতর্কে যশ, সাসপেন্ড ৫ ভোটকর্মী - তারকা খ্যাতিই হল বিড়ম্বনা

    চণ্ডিতলা থেকে বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত। চলচ্চিত্র জগতের তারকা তিনি। তারকা খ্যাতিই বিড়ম্বনায় ফেলল তাঁকে। তাঁর সঙ্গে সেলফি তুলে সাসপেন্ড ৫ নির্বাচন কর্মী।

  • <p>बता दें कि सैफ और करीना ने 16 अक्टूबर, 2012 में शादी की थी। 20 दिसंबर, 2016 को उनके बेटे तैमूर अली खान का जन्म हुआ। 12 अगस्त, 2020 को सारा अली खान के 25वें जन्मदिन पर सैफ-करीना ने ऐलान किया था कि वे दूसरी बार पेरेंट्स बनने जा रहे हैं। 21 फरवरी को बेटे के जन्म के बाद सैफ ने मीडिया को भेजे अपने स्टेटमेंट में कहा- हमारे यहां बेटा हुआ है। मां और बच्चा दोनों सुरक्षित और सेहतमंद हैं। शुभचिंतकों के प्यार और सपोर्ट के लिए शुक्रिया।</p>

    BollywoodMar 2, 2021, 10:55 AM IST

    দ্বিতীয়বার মা হওয়ার পর উপচে পড়ছে করিনার যৌবনের উষ্ণতা, বাহারি টুপি-সানগ্লাসে গর্জিয়াস 'বেবো'


    গত রবিবারই মা হয়েছেন বলিউডের মোস্ট গর্জিয়াস করিনা কাপুর। ফের দ্বিতীয়বারও ফুটফটে পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর। এখন ৩ থেকে ৪  সইফিনা। সন্তান জন্ম দেওয়ার মাত্র কয়েকদিনের মাথাতেই প্রথমবার প্রকাশ্যে এলেন নবাব পরিবারের পুত্রবধূ করিনা কাপুর খান। গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে, বাহারি টুপি-সানগ্লাসে নো মেক আপ লুকে উপচে পড়ছে যৌবনের উষ্ণতা। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালাচ্ছেন বলিউডের মোস্ট গর্জিয়াস করিনা কাপুর খান।

  • undefined

    BollywoodFeb 7, 2021, 6:49 PM IST

    সেক্সি ফিগারের সঙ্গে 'No Compromise', স্কিনফিট পোশাকে 'Fitness Goals' গর্জিয়াস অনুষ্কার

    সদ্যই দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । প্রেগনেন্সি থেকে  মা হওয়ার সবকিছুই গোপন রেখেছিলেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার সন্তান। ফুটফুটে কন্যাসন্তান জন্ম দেওয়ার মাত্র ১১ দিনের মাথাতেই কাপল গোল দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন বিরাট-অনুষ্কা। তারপরেই ২১ দিনের মাথাতেই সন্তানের ছবি প্রকাশ্যে আনেন বিরুষ্কা। এবার ফিটনেস সেলফি শেয়ার করে রীতিমতো তাক লাগালেন অনুষ্কা শর্মা।

  • undefined

    BollywoodJan 28, 2021, 6:14 PM IST

    চরম ঘনিষ্ঠ মুহূর্তে কার সঙ্গে আলিঙ্গনে মত্ত ক্যাটরিনা, 'মিস্ট্রি ম্যান'কে খুঁজে বার করলেন সাইবারবাসী

    ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে সর্বদাই সরগরম টিনসেল টাউন। বলিপাড়ার অন্দরে কান পাতলেই ক্যাটরিনার নতুন প্রেমের কথা শোনা যাচ্ছে। একাধিক সম্পর্কে থেকে বেরিয়ে নতুন প্রেমকেই আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাট। সম্প্রতি প্রেমিককে জড়িয়ে ধরে  ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা। চরম ঘনিষ্ঠ মুহূর্তে শীতের উষ্ণতা মাখানো ভালবাসার ছবি ঘিরেই জোর জল্পনা দানা বেঁধেছে।  কে এই গোপন প্রেমিক, যার সঙ্গে অন্তরঙ্গতায় ডুব দিলেন বলিউডের ক্যাট। 
     

  • <p>नुसरत अकसर सोशल मीडिया पर चर्चा में बनी रहती हैं। अपनी शादी के समय नुसरत को सिंदूर लगाने और हिंदू त्योहारों को मनाने को लेकर उनके खिलाफ फतवा जारी हो चुका है।&nbsp;</p>

    Bengali CinemaJan 9, 2021, 9:37 AM IST

    'নুসরতের সঙ্গে রাজস্থান সফর ব্যক্তিগত', জল্পনায় মুখ খুললেন যশ, মন্তব্যে নারাজ নিখিল

    'এসওএস কলকাতা' ছবির শুটিং থেকেই জমাটি রসায়ন। তারপর থেকেই টলিউডের পাওয়ার কাপল বললেই যশ-নুসরত।রিলের প্রেম নাকি রিয়েল লাইফে উঁকি মারছে অভিনেত্রীর। টলিপাড়ার অন্দরেও কানাঘুষোতে শোনা যাচ্ছে বিবাহিত সাংসদের প্রেমে পড়েছেন অভিনেতা যশ। রাজস্থান সফর থেকে আজমের শরিফ দরগায় ঘনিষ্ঠ সেলফি সবেতেই নজর কেড়েছে টলিপাড়ার নতুন লাভবার্ডস।  সোশ্যাল মিডিয়ার নয়া হ্যাশট্যাগ 'যশরত' নিয়েও উত্তাল সাইবারবাসী। সম্প্রতি মিডিয়া রিপোর্টের নানা জল্পনার মধ্যেই সংবাদমাধ্যমের সামনে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা যশ।