Sex Life  

(Search results - 19)
  • Bollywood4, Sep 2020, 10:56 AM

    কেমন যৌনজীবন পছন্দ করেন দীপিকা-মালাইকারা, সঙ্গমের গোপন তথ্য জানলে অবাক হবেন

    বলিউড অভিনেতা-অভিনেত্রীরা শুধু  অভিনয় দক্ষতাই নয়, বরং তাদের হট অ্যান্ড সেক্সি চেহারার জন্য সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন। বলিউডের এমন কয়েকজন অভিনেত্রী আছেন যারা নিজেদের  যৌনজীবন নিয়ে প্রকাশ্যেই মুখ খুলেছিলেন। যা শুনলে রীতিমতো হতবাক হবেন। সাহসী অভিনেত্রী হয়েও যৌনজীবন নিয়ে মুখ খুলতে অনেকেই দ্বিধা করেন। কিন্তু বি-টাউনের এমন অনকে সেলিব্রিটিরা রয়েছেন যারা প্রকাশ্যেই নিজেদের যৌনজীবন সম্পর্কে মুখ খুলে সকলকে অবাক করে দিয়েছেন। দীপিকা পাড়ুকোন থেকে মালাইকা কেমন যৌনজীবন পছন্দ করেন আপনার প্রিয় সেলেবরা, জানুন বিশদে। 

  • <p>relationship problem</p>

    Relationship20, Jul 2020, 2:57 PM

    শরীরচর্চা করলেই বাড়বে 'স্পার্ম' কাউন্ট, যৌনতায় ভাটা পড়ার আগেই জানুন সমাধানের উপায়

    যত দিন যাচ্ছে স্পার্ম কাউন্ট ক্রমশ কমছে। সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। কিন্তু যৌন সঙ্গমের পথে বাঁধা হয়ে দাড়াচ্ছে বেশ কিছু কঠিন সমস্যা। তার মধ্যে একটি হল স্পার্ম কাউন্ট হ্রাস, সমীক্ষা বলছে, প্রতি  ৬ জন পুরুষের মধ্যে ১জনের এই সমস্যা রয়েছে। প্রায় ৪০ থেকে ৫০ শতাংশ বন্ধ্যাত্বের ক্ষেত্রে দায়ী পুরুষরাই। ভবিষ্যত পরিকল্পনার ক্ষেত্রে বাঁধা হয়ে দাঁড়াচ্ছে এই শুক্রাণুর সংখ্যা হ্রাস। কারণ এর সঙ্গেই জড়িয়ে রয়েছে যৌনজীবন। তবে বন্ধ্যাত্ব চিরস্থায়ী নয়, এর থেকে মুক্তি পাওয়াও সম্ভব।স্পার্ম কাউন্ট  বাড়ানোর বেশ কয়েকটি সহজ এবং প্রাকৃতিক উপায় রয়েছে, জেনে নিন বিশদে।

  • <p>যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই ভিন্ন রকমের ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেক রকমভাবে যৌনতাকে উপভোগ করে। ঘরবন্দি দশায় প্রত্যেকেই অনেক বেশি পরিমাণে যৌন মিলনে মেতে উঠেছেন দম্পতিরা। <br />
 </p>

    Relationship17, Jul 2020, 12:59 PM

    ঘামের গন্ধেই ঘুম হবে গভীর, বাড়বে সঙ্গমের ইচ্ছাও, জানাল গবেষণা

    ঘুমোতে কে না ভালবাসে। কিন্তু বর্তমানে কাজের চাপে তা যেন শিকেয় উঠেছে। কিন্তু ঠিকমতো না ঘুমোলেও শরীর ও মন কোনওটাই ভাল থাকে না। তার শরীর সুস্থ রাখতে এবং সুস্থতার চাবিকাঠি হল ঘুম।অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণেই ঘুম সমস্যা হচ্ছে বেশিরবভাগ মানুষের। সম্প্রতি গবেষণায়  এমন এক তথ্য প্রকাশ্যে এসেছে যা শুনে চক্ষু চড়কগাছ হয়েছে। সমীক্ষায় জানা গেছে, শরীরের ঘামের গন্ধেই ঘুমও যেমন গাঢ় হয়, তেমনি বাড়ে মিলনের ইচ্ছা। জেনে নিন বিশদে।

  • <p>మహిళలే అత్యధికంగా డాగీ తరహా పద్దతికి ప్రాధాన్యం ఇస్తారని తెలుస్తోంది. పురుషుల ప్రాధాన్యాల్లో ‘పదిం’ట్లో ఒకటిగానే ఉంటాయి.<br />
 </p>

    Relationship13, Jul 2020, 4:02 PM

    যৌন উত্তেজনা বাড়াতে ঘুমানোর সময় অবশ্যই করুন এই কাজ, হাতেনাতে মিলবে ফল

    সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণে সম্পর্কে ছেদ ঘটছে অনেকেরেই। আর দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে যৌন মিলনে  আবদ্ধ হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে। বর্তমান যুগে বিবাহবিচ্ছেদ যেন কোনও বড় ব্যাপারই নয়। ডিজিটাল যুগে সম্পর্কও যেন খুব সহজেই উষ্ণতা হারাচ্ছে।  এমন অনেকেই আছেন সম্পর্কের যৌনতা বজায় রাখতে পারছেন না। যৌন উত্তেজনা বাড়াতে এবং সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে  ঘুমোতে যাওয়ার আগে এই কাজগুলি অবশ্যই করুন। তাহলেই দেখবেন হাজারো কর্মব্যস্ততার মধ্যেও আপনার প্রতিটি রাতই উষ্ণ হয়ে উঠছে।

  • <p>'এতদিন আপনি সবাইকে সঙ্গম নিয়ে প্রশ্ন করেছেন, আজ আপনি জবাব দিন, আপনি কি সমকামী' </p>

    Bollywood28, Jun 2020, 10:38 PM

    'এতদিন আপনি সবাইকে সঙ্গম নিয়ে প্রশ্ন করেছেন, আজ আপনি জবাব দিন, আপনি কি সমকামী'

    সপ্তাহ খানেক আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে মুখ খুলেছিলেন পায়েল রোহাতগি। তাঁর দাবি মহেশ ভাট এবং রিয়া চক্রবর্তী নাকি পরিকল্পিতভাবে খুন করেছেন সুশান্তকে। সম্প্রতি পায়েল নিজের ইউটিউবে চ্যানেলে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে অসংখ্য জিনিস নিয়ে কথা বলেন তিনি। মহেশ ভাট, রিয়া চক্রবর্তী, কর্সি চাভরা (সুশান্তের সাইকোলজিস্ট), সলমন খান, সোনম কাপুরের নাম তুলে একাধিক মন্তব্য করেন। নিজের ইউটিউব চ্যানেলে করণ জোহারের দিকেই তীর ছুঁড়েছেন সমকামীতা নিয়ে। করণকে প্রশ্ন করেছেন তিনি সমকামী কিনা।

  • Relationship10, Jun 2020, 3:10 PM

    সুন্দরী মেয়ে দেখলেই যৌনমিলনের ইচ্ছা জাগে, পুরুষদের জন্য অপেক্ষা করছে ভয়ঙ্কর বিপদ

    মেয়ে মানেই স্বপ্নে দেখা রাজকন্যা। এরকম চিন্তা ভাবনা নিয়েও আজকের সমাজে কিছু লোক বসবাস করেছে। মেয়ে হওয়া মানেই তাকে সুন্দরী হতে হবে। সুন্দরী না হলেও যেনতেন প্রকারে বাজারচলতি বিভিন্ন কসমেটিক্স ত্বকে লাগিয়ে নিজেকে  সুশ্রী করে তুলতে হবে। এমনটাই ধারণা সকলেরই। সুন্দরী মেয়েদের দেখলেই অনেক পুরুষ যেন নিজেকে ঠিক রাখতে পারেন না। দেখা মাত্রই মনের ভিতরে জেগে ওঠে যৌন মিলনের আকুন্ঠ ইচ্ছা। যা সম্প্রতি উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। সুন্দরী মেয়েদের জন্যই দিন দিন আয়ু কমে যাচ্ছে ছেলেদের। সম্প্রতি গবেষণায় দেখা গেছে এমনই চমকপ্রদ তথ্য। আর তা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে পুরুষদের।
     

  • <p>షోలో భాగంగా నేహా దూపియా మీరాను షాహిద్‌ ఫేవరెట్ సెక్స్‌ పోజిషన్ గురించి ప్రశ్నించగా.. మీరా ఏమాత్రం తడుముకోకుండా బెడ్‌ మీద షాహిద్‌ కంట్రోల్‌ ఫ్రీక్‌ అని చెప్పేసింది.</p>

    Bollywood9, Jun 2020, 9:47 AM

    সঙ্গম থেকে বেডরুমের গোপন তথ্য, শাহিদকে নিয়ে পর্দাফাঁস মীরার

    বলি অভিনেতা শাহিদ কাপুর।  বি-টাউনের নিজের চেয়ে বয়সে বড় অভিনেত্রীদের সঙ্গে সম্পর্ক জড়িয়ে বরাবরই লাইমলাইটের শীর্ষে থেকেছেন। সম্প্রতি স্ত্রী মীরা রাজপুত এবং সন্তানদের সঙ্গে একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।  সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই শাহিদ।   সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ গিয়েছিলেন শাহিদ ও মীরা।  সেখানেই নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খোলেন এই দম্পতি। সঙ্গম থেকে যৌনজীবন নিয়ে বেশ খুল্লামখুল্লা জবাব দিয়েছিলেন মীরা।  নিজেদের যৌনজীবন সম্পর্কে মুখ খুলতে গিয়ে শাহিদের একটি বেডরুম সিক্রেট সকলের সামনে তুলে ধরেছিলেন মীরা। যা নিয়েই উত্তাল হয়েছে নেটদুনিয়া ।

  • <p>ఇటీవల ఓ కార్ల తయారీ కంపెనీ.. తమ కారు ప్రకటన కూడా ఇదే విధంగా డిజైన్ ఛేయడం విశేషం. మీకు కనుక డ్రైవర్ లెస్ కారు ఉంటే.. అందులో ఎంచక్కా సెక్స్ ఎంజాయ్ చేయవచ్చు అనేది వాడి ప్రకటన ముఖ్య ఉద్దేశం కావడం విశేషం.</p>

    Relationship4, Jun 2020, 3:20 PM

    যৌন চাহিদা পূরণে শারীরিক তৃপ্তি মেটাতে লা-জবাব ইলিশ, জানাল গবেষণা

    জুলাই মাস পড়ে গিয়েছে। জুলাই মাস পড়ে যাওয়া মানেই বর্ষার শুরু। আর বর্ষার সঙ্গে বাঙালির নিবিড় যোগ রয়েছে। কারণ বর্ষার শুরু হতে না হতেই বাঙালির মন পড়ে থাকে ইলিশে। মাছে-ভাতে বাঙালির রসনা তৃপ্তিতে যোগান দেয় ইলিশ। আর ইলিশ নামটা শুনলেই যেন খিদে পেয়ে যায়। হরেক রকমের পদে সাজানো পুষ্টিগুণে ভরপুর ইলিশ কেবল স্বাদেই নয়, যৌনমিলনে দারুণ ভূমিকা রাখে। পুষ্টিগুণে ভরপুর ইলিশে মধুর হয় যৌনমিলন।

  • <p>దాదాపు 2శాతం మందిలో మైకోప్లాస్మా జెనిటేలియమ్ అనే వైరస్ ఉంటుంది. ముఖ్యంగా టీనేజ్, యువతలో ఈ వైరస్ ఎక్కువగా సోకుతుంది. </p>

    Relationship3, Jun 2020, 9:26 AM

    শারীরিক তৃপ্তি মেটাতে গাঢ় চুম্বনে আসক্তি, অজান্তেই শরীরে বাসা বাধছে জটিল রোগ

    সঙ্গিনীকে আনন্দ দিতে এবং শারীরিক তৃপ্তি মেটাতে ভালবাসার প্রথম ধাপই হল চুম্বন। শুরুর দিকে গালে, কপালে ঠোঁটে আলতো করে চুম্বন দিলেও যত দিন যেতে থাকে ততই যেন তার গভীরতা বাড়তে থাকে।  ঠোঁটের গাঢ় চুম্বনই উস্কে দেয় যৌনতাকে। আর যৌনতার শুরুই হয় এই চুম্বন দিয়ে। চুম্বন নিয়ে অনেকেরই অনেকরকমের আসক্তি থাকে। সমীক্ষায় দেখা গেছে গাঢ় চুম্বন অর্থাৎ ফ্রেঞ্চ কিসেই সবথেকে বেশি তৃপ্তি খুঁজে পায় যুবক যুবতীরা। কিন্তু এটা জানেন কি এই ভালবাসাই সর্বনাশের কারণ হয়ে উঠতে পারে।  গাঢ় চুম্বনেই অজান্তে বাসা বাধছে জটিল রোগ।

  • <p>దాంతో ఎముక ఆరోగ్యం క్షీణించదు. వారానికి మూడుసార్లు శృంగారంలో పాల్గొనే మహిళల్లో పక్షవాతం, గుండెజబ్బులు కూడా రావట. యోనిగోడలు సైతం పొడిబారకుండా తేమగా ఆరోగ్యంగా ఉండేలా చేస్తుంది. </p>

<p> <br />
 </p>

    Relationship18, May 2020, 3:10 PM

    মেদবহুল পুরুষরাই উদ্দাম যৌনতায় এগিয়ে, সমীক্ষায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য

    মোটা চেহারার পুরুষকে বিছানায় অনেক বেশি পছন্দ করেন মেয়েরা। তারাই নাকি সঙ্গিনীকে সবচেয়ে বেশি আনন্দ দিতে পারেন। চেহারায় মোটা হলেও উদ্দাম যৌনতায় তারা নাকি অনেক এগিয়ে। তবে ফিট থাকার জন্য যতটা ওয়ার্কআউটের প্রয়োজন ঠিক ততটাই করুন।

  • <p>নাবালিকা অবস্থাতে অর্থাৎ ১৫-১৬ বছর বয়সেও যৌনতাকে উপভোগ করেন অনেকেই। </p>

    Relationship9, May 2020, 2:00 PM

    যৌন সহবাস থেকে সাবধান, অবশেষে বীর্যেও মিলল করোনা ভাইরাস

    করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । করোনা আতঙ্কের মধ্যে যৌন সম্পর্ক নিয়ে চিন্তিত অনেকেই। স্পার্ম এর দ্বারা করোনা ভাইরাস ছড়ায় না, এমনটাই দাবি করেছিলেন বিশেষজ্ঞরা। কিন্তু সম্প্রতি করোনা আতঙ্ক এবার যৌন মিলনে। ইতিমধ্যেও চিনের বিশেষজ্ঞরা দাবি করেছেন করোনা পজিটিভ বেশ কয়েকজনের বীর্যে মিলেছে কোভিড-১৯।

  • Relationship8, May 2020, 5:17 PM

    যৌনতায় ক্রমশ বাড়ছে 'সেক্স ডল'-এর চাহিদা, জানাল সমীক্ষা

    যত দিন যাচ্ছে ততই যেন বদলে যাচ্ছে যৌনতার সংজ্ঞা। বিচিত্র মহাদেশে বিচিত্র মানুষের সংখ্যাটা আগন্তুক। যৌনতাকে অনেকেই  ফ্যান্টাসি হিসেবে তুলে ধরছেন।  যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ভাবনা রয়েছে, তাই বলে যৌনতা নিয়ে এক্সপেরিমেন্ট এটা শুনলেই যেন গা-টা শিউরে উঠে। বিষয়টা শুনলে অবাক হলেও এটাই উঠে এসেছে সমীক্ষায়। যত দিন যাচ্ছে মেয়েদের চাহিদা ক্রমশ কমছে। আর সেই চাহিদা পূরণ করতে মার্কেটে হাজির 'সেক্স ডল'। অরিজিনালিটি থেকে কৃত্রিমের প্রতি ঝুঁকেছে জেনওয়াইরা। জীবন সঙ্গীনি হিসেবেও 'সেক্স ডল' কেই বেছে নিয়ে অধিকাংশ।

  • হস্তমৈথুন কি মহিলাদের ক্ষেত্রে শারীরিক অসুবিধা তৈরি করতে পারে

    Relationship7, May 2020, 5:35 PM

    ভারতীয় মেয়েরা কোন বয়সে যৌনমিলনে লিপ্ত হন, সমীক্ষায় উঠে এল ভয়ঙ্কর তথ্য

    যৌনতায় পিছিয়ে নেই ভারতীয় মেয়েরা। বরং অনেকের থেকেই যেন খানিকটা হলেও বেশি এগিয়ে রয়েছেন এরাই। বিষয়টা শুনলে অবাক হলেও এটাই উঠে এসেছে সমীক্ষায়। যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌনতাকে উপভোগ করে।  মেয়েরা খুব কম বয়সেই সঙ্গমে মেতে ওঠেন এমনটাই দেখা গেছে সমীক্ষায়। যা জানলে অবাক হবেন আপনিও।

  • Neha malik

    Relationship6, May 2020, 3:28 PM

    দ্বিগুন উত্তেজনা বাড়াতে এই বিশেষ কাজ চরম তৃপ্তি দেয় মেয়েদের, জানাল সমীক্ষা

    যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেকরকমভাবে যৌনতাকে উপভোগ করে। ঘরবন্দি দশায় প্রত্যেকেই অনেক বেশি পরিমাণে যৌনক্রিয়ায় মেতে উঠেছেন।  অনেকের মাথায় অনেককিছুই  ঘুরপাক খাচ্ছে। কিন্তু লজ্জাবশত কারণে অনেকেই হয়তো এই নিয়ে খোলাখুলি কথা বলতে পারছেন না। তবে সমীক্ষায় দেখা গেছে,  যৌনজীবন পাল্টে  যেতে এমন কিছু বিষয় রয়েছে যা ওষুধের থেকেও দারুণ কার্যকরী। যৌনমিলনের সময় এমন কয়েকটি কাজ রয়েছে যা আপনার সঙ্গীনিকে চরম তৃপ্তি দেবে। এই নিয়ে কী মত বিশেষজ্ঞদের , জেনে নিন বিশদে।

  • कविता कौशिक कभी अपने ब्वॉयफ्रेंड नवाब शाह से शादी करना चाहती थीं। हालांकि कविता के पेरेंट्स उनके इस फैसले से बिल्कुल भी खुश नहीं थे।

    Life Style4, May 2020, 4:54 PM

    শরীর ফিট রাখতেই নয়, যোগাসনেই বাড়বে সম্পর্কের উষ্ণতা


    বয়স যত বাড়ছে ততই আপনার সেই উদ্দামতা হারিয়ে যাচ্ছে। যোগাসনই ফিরিয়ে দিতে পারে পুরোনো সম্পর্ক। স্বামী-স্ত্রী একসঙ্গে যোগাসন করলে সমস্ত সম্পর্ক নিমেষে ঠিক হয়ে যাবে। শরীর-স্বাস্থ্য ভাল রাখার পাশাপাশি সম্পর্কের উষ্ণতা বজায় রাখতেও জুড়ি মেলা ভার যোগাসনের।