Sex Racket  

(Search results - 12)
  • <p><br />
एसएसपी बबलू कुमार के मुताबिक फार्म हाउस के संचालन में एक पार्टनर विशाल कुछ देर पहले ही वहां से निकल गया। गिरफ्तार आरोपितों से दाे तमंचे, सात मोबाइल, छह बीयर की केन, छह हजार रुपये व अन्य आपत्तिजनक सामान मिला है।(प्रतीकात्मक फोटो)</p>

    India 26, Jul 2020, 9:29 PM

    বিজেপি নেতার বাগানবাড়ি সেক্স রেকেটের কেন্দ্রবিন্দু, আগ্রা পুলিশের নজরে পাঁচতারা হোটেলও

    প্রাক্তন বিজেপি জেলাসভাপতির বাগান বাড়ি থেকেই রমরমিয়ে চলছিল বেআইনি যৌন ব্যবসা। আর সেই সেক্স ট্রাফিকিং রেকেটের পর্দা ফাঁস করার পুরো কৃতিত্ব নিল আগ্রা পুলিশ। উত্তর প্রদেশ প্রশাসন আগ্রা পুলিশের এই ভূমিকাকে রীতিমত সাধুবাদ জানিয়ে বলেই পুলিশ সূত্রের খবর। 

  • <p>महज 17 साल की उम्र में उसने हरियाणा के हिस्ट्रीशीटर विजय से शादी की, जो यूपी के गैंगस्टर श्रीप्रकाश शुक्ला का करीबी था। यूपी एसटीएफ ने विजय को 2003 में हापुड़ में मार गिराया। इसके बाद उसने पावर और पैसे के लिए सेक्स रैकेट शुरू कर दिया। फिर आपराधिक संरक्षण के लिए उसने बदमाश दीपक सोनू से शादी कर ली, जो 2004 में पुलिस मुठभेड़ में मारा गया।&nbsp;<br />
&nbsp;</p>

    India 23, Jul 2020, 12:49 PM

    রোমাঞ্চে ভরা সোনু পঞ্জাবনের ব্যক্তিগত জীবন, দুই স্বামীর মৃত্যু পুলিশের এনকাউন্টারে

    সেক্স রেকেট চালান ও মানুষ কেনাবেচার অভিযোগে ২৪ বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছে দিল্লির আদালত। সোনু পঞ্জাবনের সাজা ঘোষণার সময় দিল্লির আদালতের মন্তব্য  ছিল মহিলা হিসেবে সম্মনা পাওয়ার যোগ্যতা হারিয়েছে সোনু পঞ্জাবন। পাশাপাশি আরও জানিয়েছিল কঠোরতম শাস্তির দাবিদার সে। ৩৫ বছরের সোনু পঞ্জাবনের অন্য নাম গীতা আরোরা। পূর্ব দিল্লির মেয়ের ভয়ঙ্কর অপরাধী হয়ে ওঠার গল্প নিয়ে বলিউডে ছবিও তৈরি হয়েছে। দক্ষণ দিল্লি তার ব্যবসার প্রাণ কেন্দ্র হলেও বেশ কয়েকটি রাজ্যেও বিছিয়ে পড়েছিল সোনু ও তার দলবল। আগেও বেশ কয়কবার পুলিশ গ্রেফতার করে। কিন্তু নিজের প্রভাব খাটিয়ে পুলেশের হাত থেকে বেরিয়ে আসতে সক্ষম হয় সোনু। এই মহিলা অপরাধীর জীবনও খুব নাটকীয়। দুবার বিয়ে করেছিল সোনু। কিন্তু তার দুই স্বামীই পুলিশের এনকাউন্টারে মারা গিয়েছিল। তদন্তকারীদের কথায় সমাজবিরোধীদের প্রতি রীতিমত আকৃষ্ট ছিল সোনু পঞ্জাবন। 
     

  • <p>वो ज्यादातर लेन-देन ई-वॉलेट के जरिए करती थीं, ताकि पुलिस को सबूत न मिल सके। सोनू पर मर्डर समेत कई मुकदमे दर्ज हैं, लेकिन उसे सजा पहली बार हुई है।</p>

    India 23, Jul 2020, 11:43 AM

    মানুষ কেনা বেচার অপরাধে সোনু পঞ্জাবনের ২৪ বছরের জেল, 'মহিলা বলার সীমা অতিক্রম করেছে' বলল আদালত

    দিল্লির সব থেকে বড় সেক্স রেকেটের মালকিন ছিল সোনু পঞ্জাবন। পাশাপাশি ২১ শতকে দাঁড়িও মানুষ কেনা বেচার সঙ্গে সরাসরি জড়িত ছিল বলে অভিযোগ। দীর্ঘ দিন ধরেই রাজধানীর বুকে পুলিশের নাকের ডকায় দাড়িয়ে রমরমিয়ে অবৈধভাবে যৌন ব্যবসার অভিযোগ এবার সাজা পেল সোনু। যার অন্যনাম গীতা অরোরা। ২৪ বছর কারাদণ্ড ঘোষণার সময় আদালতের মন্তব্য ছিল 'মহিলা বলার সমস্ত সীমা অতিক্রম করেছে এবং কঠোরতম শাস্তির দাবিদার'। কারাদণ্ডের পাশাপাশি আদালত ৬৪ হাজার টাকা জরিমানাও করেছে। 
     

  • <p>আমফান ক্ষতিপূরণের টাকা খরচ 'মধুচক্র'-এ, &nbsp;তৃণমূল কাউন্সিলের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ&nbsp;<br />
&nbsp;</p>

    Midnapore11, Jul 2020, 6:01 PM

    আমফান ক্ষতিপূরণের টাকা খরচ 'মধুচক্র'-এ, তৃণমূল কাউন্সিলের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ

    আমফানে ত্রাণ বিলিতে দুর্নীতির অভিযোগ। ক্ষতিপূরণের টাকায় 'মধুচক্রে যোগদান'। কাউন্সিলের 'কীর্তি'তে শোরগোল কাঁথিতে। তৃণমূলের পার্টি অফিসের বাইরে বিক্ষোভ স্থানীয়দের।
     

  • <p>রাতবিরেতে চলত মহিলাদের আনাগোনা, লকডাউন উঠতেই হাতেনাতে ধরা পড়ল মধুচক্র</p>

    Kolkata11, Jul 2020, 3:11 PM

    রাতবিরেতে চলত মহিলাদের আনাগোনা, লকডাউন উঠতেই হাতেনাতে ধরা পড়ল মধুচক্র

    মধ্য়রাতে বাড়িতে বাইরের ছেলেদের আনাগোনা। একাধিক মহিলারা ভিড় জমাতে বাড়িতে।  প্রথম থেকেই বাড়ির মালকিনের গতিবিধি সন্দেহজনক লেগেছিল এলাকাবাসীদের। যদিও লকডাউন ঘোষণা হওয়ায় হাতেনাতে ধরা যাইনি কাউকে। শেষে 'মৌচাকে ঢিল' মারতেই বেরিয়ে পড়ল মধুচক্র।   
     

  • মধুচক্র

    Bollywood17, Mar 2020, 2:31 PM

    মধুচক্রের ডেরা থেকে হাতেনাতে ধরা পড়েছিলেন বলিউডের এই অভিনেত্রীরা, রইল তালিকা


    রমরমিয়ে চলছে মধুচক্রের আসর। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে যেমন অনেকেই জড়িয়ে পড়েছে এই রঙিন জগতে। অভিনয়ের পাশাপাশি মধুচক্রেও জড়িয়ে পড়ছেন একাধিক অভিনেত্রীরা। দেশে- বিদেশে চারিদিকে আগাছার মতোন গছিয়ে উঠেছে এই মধুচক্রের আসর। পয়সার লালসায় এই যৌন খেলায় মেতে উঠেছেন ছোট থেকে বড় সকলেই। কেউ বা নিজের ইচ্ছায় আবার কাউকে জোর করেই নামানো হয়েছে এই যৌন খেলায়। বলিউড ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর নাম উঠে এসেছিল এই  মধুচক্রের ডেরায়। রমরমিয়ে চলছিল এই মধুচক্রের আসর। হঠাৎই তাতে ছেদ। যৌনখেলা চলাকালীন আপত্তিকর অবস্থায় ধরা পড়েছিলেন বলিউডের এই অভিনেত্রীরা। রইল  তালিকা।

  • undefined

     Entertainment16, Mar 2020, 12:40 PM

    রমরমিয়ে চলছিল দেহব্যবসা, শিকাগো-য় মধুচক্রের মক্ষীরানি ছিলেন ১১ জন ভারতীয় অভিনেত্রী

    অভিনয়ের জগতে এসে মাত্র কয়েকদিনের মধ্যে যেমন অনেকেই মাথাচাড়া দিয়ে উঠছে। তেমনি এর  পাশাপাশি মধুচক্রেও জড়িয়ে পড়ছে একাধিক অভিনেত্রীরা। দেশে- বিদেশে চারিদিকে আগাছার মতোন গছিয়ে উঠেছে এই মধুচক্রের আসর। পয়সার লালসায় এই যৌন খেলায় মেতে উঠেছেন ছোট থেকে বড় সকলেই। কেউ বা নিজের ইচ্ছায় আবার কাউকে জোর করেই নামানো হয়েছে এই যৌন খেলায়। তেলেগু ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর নাম উঠে এসেছিল মধুচক্রের ডেরায়। নিজের দেশ থেকে বহু দূরে সাত সমুদ্র পাড়ে বিদেশে রমরমিয়ে চলছিল এই মধুচক্রের আসর। কীভাবে সেই দেহব্যবসায় জড়িয়ে ছিলেন এই অভিনেত্রীরা এবং কীভাবে সেই মধুচক্রের ডেরা থেকে উদ্ধার হয়েছিল ১১ জন ভারতীয় অভিনেত্রী,  জেনে নিন সেই কাহিনি।

  • বারাসাতের ছবি

    West Bengal28, Jan 2020, 1:49 PM

    স্বেচ্ছাসেবী সংস্থার নামের আড়ালে মধুচক্র, গ্রেফতার ১

    স্বেচ্ছাসেবী সংস্থার নাম করে, তার আড়ালে চলছিল মধুচক্র। প্রায় ২৫ কোটি  টাকার প্রতারনার অভিযোগ, ধৃতের বিরুদ্ধে। পত্র মিতালীর নামে বিজ্ঞাপন দিয়ে খরিদ্দার সংগ্রহ করত তারা। ধৃতের বিরুদ্ধে নিউ টাউন থানাতেও  প্রতারণার অভিযোগ রয়েছে। 
     

  • হাতকড়ার ছবি

    Kolkata22, Dec 2019, 1:06 PM

    স্পা-র নামে শহরে চলছিল সেক্স র‍্যাকেট, ইতিমধ্য়েই একজনকে গ্রেফতার করেছে পুলিশ

    শহর কলকাতায় স্পা এর আড়ালে  চলছিল সেক্স র‍্যাকেট।  তারই পর্দা ফাঁস করল এবার প্রগতি ময়দান থানার পুলিশ। ঘটনাস্থল থেকে চারজন মহিলাকেও উদ্ধার করা হয়েছে। যৌন ব্যবসার ৫০,৮০০  টাকাও বাজেয়াপ্ত করেছে পুলিশ। 
     

  • নামী হোটেলে মধুচক্রের আসর, হাতেনাতে ধরা পড়ল ২৯ জন

    West Bengal20, Dec 2019, 6:11 PM

    নামী হোটেলে মধুচক্রের আসর, হাতেনাতে ধরা পড়ল ২৯ জন

    কল্যাণী এক্সপ্রেসওয়ে-এর ধারে হোটেলে মধুচক্রের আসর। গোপন সূত্র খবর পেয়ে দেহব্যবসার পর্দাফাঁস পুলিশের। হাতেনাতে ধরা পড়ল ২৯ জন, গ্রেফতার হোটেল মালিকও। ধৃতদের মধ্যে বেশ কয়েকজন কলেজ ছাত্রী।
     

  • undefined
    Video Icon

    Kolkata27, Jun 2019, 7:44 PM

    কলকাতার ব্যস্ততম অঞ্চলে দিনদুপুরে চলছে মধুচক্র, দেখুন ভিডিও

    কলকাতার বুকেই দিনের আলোয় এই চক্র ধপল পুলিশ। পুলিশ সূত্রে খবর, দীর্ঘদিন ধরেই মধুচক্রের ব্যবসা চলত এই জায়গায়।

  • prostitution

    Kolkata27, Jun 2019, 3:25 PM

    রাসবিহারীতে মধুচক্র! আপত্তিকর অবস্থায় ১০ জনকে হাতেনাতে ধরল পুলিশ

    কলকাতার আর পাঁচটা  বাড়ির মতোই দাঁড়িয়ে রয়েছে একটি তিনতলা বাড়ি। বাইরে থেকে কিছুই বোঝার উপায় নেই।  দুটি তলা জুড়ে চলছে রিয়েল এস্টেটের ব্যবসা। তৃতীয় তলায় রমরমিয়ে চালানো হচ্ছে মধুচক্র।