Sexual Assault  

(Search results - 5)
  • youth arrest

    Midnapore5, Feb 2020, 8:08 PM IST

    মায়ের শরীর খারাপ,চিকিৎসকের কাছে গিয়ে শ্লীলতাহানির শিকার নাবালিকা

    চিকিৎসকের কাছে ওষুধ আনতে গিয়েও নিস্তার নেই ৷ অভিযোগ, সুযোগ পেয়ে নাবালিকার শ্লীলতাহানির চেষ্টা করল কোয়াক ডাক্তার ৷ কোনওমতে নিজেকে ছাড়িয়ে বাড়িতে ফিরে আসে নাবালিকা ৷ পরে পরিবারের লোককে সব জানালে ক্ষুব্ধ পরিবারের সদস্যরা চড়াও হয় হাতুড়ে ডাক্তারের ওপর ৷ পরে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া  হয় ওই কোয়াক ডাক্তারকে। পুলিশ গ্রেফতার করে আদালতে তুললে বিচারক ওই হাতুড়ে ডাক্তারকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে ৷

  • arrest

    Howrah4, Feb 2020, 12:17 PM IST

    পাওনা টাকা চাওয়ায় যৌন হেনস্থার অভিযোগ, মান বাঁচাতে ঝাঁপ মহিলার

    পাওনা টাকা দাবি করায় মহিলার ওপর যৌন নির্যাতনের অভিযোগ উঠল এক ঠিকাদারের বিরুদ্ধে। অভিযোগ, টাকা চাইতে গেলে দড়ি দিয়ে হাত-পা বেঁধে রাখা হয় আক্রান্ত মহিলার। মহিলা যাতে পালাতে না পারেন তাই আটকে রাখা হয় একটি ঘরে। শেষে সম্ভ্রম বাঁচাতে দোতালার জানালা দিয়ে ঝাঁপ দেন আক্রান্ত। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হাওড়ার বেলুড়ে। ইতিমধ্য়েই অভিযোগের ভিত্তিতে নিশ্চিন্দা থানার পুলিশ অভিযুক্ত ঠিকাদার সুবীর মাইতিকে গ্রেফতার করেছে। আটক করা হয়েছে ঠিকাদারের এক নাবালক আত্মীয়কেও। 
     

  • সাহিত্য়িক কন্য়ার পর কিশোরীকে অশালীন মেসেজ,  মহীনের ঘোড়াগুলির সদস্যের কীর্তি ফাঁস

    Kolkata22, Oct 2019, 11:53 PM IST

    সাহিত্য়িক কন্য়ার পর কিশোরীকে অশালীন মেসেজ, মহীনের ঘোড়াগুলির সদস্যের কীর্তি ফাঁস

    ফের শালীনতার গণ্ডি পেরোনোর অভিযোগ উঠল বিখ্য়াত বাংলা ব্যান্ড মহীনের ঘোড়াগুলির সদস্য রঞ্জন ঘোষালের বিরুদ্ধে। আগেই তাঁর বিরুদ্ধে অভিযোগ করেছিলেন সাহত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্য়ায়ের কন্যা দেবলীনা। এবার সেই তালিকায় নাম উঠল যাদবপুর বিশ্ববিদ্য়ালয়ের ছাত্রী সুস্মিতা প্রামাণিকের। যার জেরে ফেসবুকে ক্ষমা চাইলেন মহীনের ঘোড়াগুলি ব্য়ান্ডের সদস্য।  
     

  • Derek O'Brien

    India 25, Jul 2019, 5:45 PM IST

    কিশোর বয়সে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন ডেরেক, সংসদে দাঁড়িয়ে জানালেন সেই ঘটনা

    শিশুদের ওপর যৌন হেনস্থার ঘটনা দিনের পর দিন বেড়েই চলেছে। তবে শিশুদের ওপর যৌন হেনস্থার ঘটনা রুখতে আরও কড়া পদক্ষেপ গ্রহণ করতে চলেছে কেন্দ্রীয় সরকার। জঘন্য এই অপরাধের জন্য পকসো  আইনে সংশোধন এনে ওই আইনে অপরাধীর মৃত্যদণ্ডের বিধান দেওয়ার চেষ্টায় কেন্দ্র। ওই আইনের সংশোধনী বিতর্কে অংশ নিয়েছিলেন তৃণমূল নেতা তথা রাজ্যসভার সদস্য ডেরেক ও'ব্রাইন।

  • Donald Trump

    USA22, Jun 2019, 9:27 AM IST

    মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন এক মহিলা সাংবাদিক

    যৌন হেনস্থার অভিযোগ উঠল কিনা স্বয়ং মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে! সম্প্রতি এক মহিলা এমনই অভিযোগ আনলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প-এর বিরুদ্ধে।