Sexual Harassment  

(Search results - 19)
  • <p>Anurag also recalled the time when he did something and didn't realise that he has done something wrong.</p>

    IPL Cricket24, Sep 2020, 2:24 PM

    ৫ বছরের প্রেমে একাধিকবার যৌন সঙ্গম, ইরফান পাঠানের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন এই অভিনেত্রী

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত শুরু হতেই উঠে এসেছে বলিউডের অকাধিক কালো অধ্যায়, নেপোটিজম, 'মি টু', মাদক দ্রব্য থেকে শুরু করে নানা দিক। নানা অভিযোগ সামনে উঠে আসছে এই সময়ে। যা এতদিন ছিল পর্দার আড়ালে। তার মধ্যে কোনটা সত্যি, আর কোনটা মিথ্যে তা বোঝা দায় হয়ে উঠছে। সম্প্রতি পায়েল ঘোষ নামে এক অভিনেত্রাী শিরোনামে উঠে আসে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করায়। অনুরাগের পাশে দাঁড়ান নির্দেশক আনন্দ কুমার।  তিনি সোশ্যাল মিডিয়ায় জানান, কাজল ঘোষ এই ধরনের কাজ আগেও করেছে। এর আগে ক্রিকেটার ইরফান পাঠানের বিরুদ্ধে প্রেমে প্রতারণা ও শারীরিক সম্পর্কের অভিযোগ তুলেছিলেন তিনি। যা নিয়ে তোলপার হয়েছিল ক্রিকেট জগৎ। চলুন জানা যাক সেই কাহিনি।
     

  • <p>এবার তাঁর বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে মন্তব্য করে বসলেন অনুরাগ কাশ্যপ। এক সময় যথেষ্ট ভাল বন্ধুত্ব ছিল তাঁদের। সেই ভাল বান্ধবীর বিরুদ্ধেই মন্তব্য করে বসলেন তিনি।&nbsp;</p>

    Bollywood20, Sep 2020, 1:21 PM

    যৌন হেনস্তার অভিযোগ ভিত্তিহীন, লড়ার জন্য একটা মেয়েকে অস্ত্র করলে, কঙ্গনাকে পাল্টা অনুরাগ

    সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠলেন অনুরাগ কাশ্যপ। এবার অভিনেত্রী পায়েল ঘোষ তাঁর নামে শ্লীলতাহানির অভিযোগ এলে সামিল হলেন মিটু মুভমেন্টে। সোশ্যাল মিডিয়ায় টুইট করে তিনি জানান পরিচালক অনুরাগ কাশ্যপ তাঁকে যৌনহেনস্থা করেছেন। এরপরই তা নজর কাড়ে কঙ্গনা রানাওয়াতের।

  • <p><br />
জন্মসূত্রে বাংলাদেশি জয়া, পরিবারের সঙ্গে সময় কাটাতেই বেশি ভালবাসেন। তার একটি বোনও রয়েছে।</p>

    Bengali Cinema15, Sep 2020, 9:38 AM

    'যৌন নিগ্রহ অনেক হয়েছে, আর নয়', গার্হস্থ্য হিংসার বিরুদ্ধ ফুঁসে উঠলেন লড়াকু জয়া

    গার্হস্থ্য  হিংসার শিকার দীর্ঘদিন ধরে চলে আসছে। তবে লকডাউনে যেন এর মাত্রা বেড়ে দ্বিগুন হয়েছে। শুধু দরিদ্র পরিবারেই নয় বরং উচ্চশিক্ষিত পরিবারেও যৌন নিপীড়ন যেন একটা ট্রেন্ড হয়ে দাড়িয়েছে। দিনের পর দিন তা মুখ বুজে সহ্য করছেন মেয়েরা। আর এটাই হল আমাদের চেনা সমাজ। সংসার করতে গেলে মুখ বুজে অন্যায় সহ্য করে থাকতে হয়, এটাও সমাজেরই শেখানো। কিন্তু এসব শোনার বা বলার দিন শেষ। অনেক সহ্য করেছি কিন্তু আর নয়, ওপার বাংলার সাড়াজাগানো অভিনেত্রী জয়া আহসান মুখ খুললেন গার্হস্থ্য হিংসার বিরুদ্ধে।

  • <p>অধ্যাপিকাকে লাগাতার 'যৌন হয়রানি', কাঠগড়ায় কাটোয়া কলেজের বিভাগীয় প্রধান<br />
&nbsp;</p>

    Burdwan12, Sep 2020, 12:41 AM

    অধ্যাপিকাকে লাগাতার 'যৌন হয়রানি', কাঠগড়ায় কাটোয়া কলেজের বিভাগীয় প্রধান

    কলেজে 'যৌন হেনস্থা'র শিকার অধ্যাপিকা। অভিযোগের তির খোদ বিভাগীয় প্রধানের দিকে। অধ্যক্ষের কাছে লিখিত অভিযোগ নির্যাতিতার মা-এর। শোরগোল বর্ধমানের কাটোয়ায়।
     

  • Sexual Harassment

    India 22, Aug 2020, 7:43 AM

    ৫ হাজার বারের বেশি ধর্ষণ, ১৩৯ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন হায়দরাবাদের যুবতী

    দীর্ঘ ১০ বছর ধরে একাধিক পুরুষের যৌন লালসার শিকার, ১৩৯ জনের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনলেন তরুণী, প্রাণের ভয় দেখিয়ে দিনের পর দিন চলত অত্যাচার, পুলিশের কাছে ৪২ পাতার এফআইআরে দায়ের দলিত যুবতীর।

  • हाईकोर्ट में दाखिल याचिका में नाना पाटेकर और मकरंद अनासपुरे द्वारा 2015 में शुरू किए गए नाम फाउंडेशन ने कहा कि उनका एनजीओ लगातार सूखे से प्रभावित इलाकों में किसानों की बेहतरी के लिए काम कर रहा है, लेकिन तनुश्री द्वारा जो आरोप लगाए गए हैं उससे उनकी प्रतिष्ठा को नुकसान पहुंचा है।

    Bollywood3, Aug 2020, 6:14 PM

    '৩০০-৪০০ জনের মাঝে নানা পাটেকর যৌন হেনস্তা করে', বিস্ফোরক তনুশ্রী দত্ত

    সাল ২০১৮। বলিউডে হঠাৎ ঝড়ের মত এসে পড়লেন তনুশ্রী দত্ত। নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনে বলিউডে নিয়ে এলেন মিটু আন্দোলনের রেশ। হলিউডে তখন হার্ভে উইনস্টাইনকে নিয়ে চলছে আইনি কাটাছেঁড়া। একের পর এক হলিউড অভিনেত্রী, মডেলরা মুখ খুলে চলেছেন হার্ভের বিরুদ্ধে। সেই সময় বি-টাউনে আচমকা যৌন হেনস্তা নিয়ে বিস্ফোরক হয়ে উঠলেন তনুশ্রী। নানা পাটেকরের বিরুদ্ধে বিভিন্ন যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন তিনি। হর্ন ওকে প্লিজ ছবির সেটেই সমস্যার সৃষ্টি হয়। 

  • <p>দক্ষিণ কোরিয়ার দ্বিতীয় ক্ষমতবান রাজনৈতিক ব্যক্তিত্বের অস্বাভাবিক মৃত্যু, ব্যক্তিগত সচিবদের একজন যৌন হয়রানির অভিযোগ দায়ের করেন, এরপরেই &nbsp;নিজের সরকারি বাসভবন থেকে উধাও হয়ে যান মেয়র, "আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী", নোটে লিখে গেলেন পার্ক ওন সুন।</p>

    International10, Jul 2020, 1:48 PM

    ব্যক্তিগত সচিব তুলেছিলেন যৌন হয়রানির অভিযোগ, নিখোঁজ হওয়ার ৭ ঘণ্টা পর উদ্ধার মেয়রের দেহ

    দক্ষিণ কোরিয়ার দ্বিতীয় ক্ষমতবান রাজনৈতিক ব্যক্তিত্বের অস্বাভাবিক মৃত্যু, ব্যক্তিগত সচিবদের একজন যৌন হয়রানির অভিযোগ দায়ের করেন, এরপরেই  নিজের সরকারি বাসভবন থেকে উধাও হয়ে যান মেয়র, "আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী", নোটে লিখে গেলেন পার্ক ওন সুন।

  • undefined

    Bengali Cinema25, Jun 2020, 12:41 PM

    'আগে সেক্স করো তারপর ট্যালেন্ট দেখাও', এটাই টলিউডের ট্রেন্ড, বিস্ফোরক বয়ান তথাগত-র

    মেয়েদের মতো ছেলেরাও এই  যৌন নিগ্রহের শিকার হয়ে আসেছে। নিজের অভিজ্ঞতা দিয়ে বাস্তব চিত্রটা সকলের সামনে তুলে ধরলেন তথাগত। কাস্টিং কাউচ নিয়েও নিজের ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেতা। টলি ইন্ডাস্ট্রিতে ট্যালেন্টের কোনও দাম নেই, আগে শোওয়া তারপর ট্যালেন্ট।

  • undefined

    Bollywood6, Jun 2020, 2:54 PM

    সঙ্গমে রাজি না হওয়ায় অকথ্য অত্যাচার, আত্মহত্যার চেষ্টা করেছিলেন নওয়াজের ভাইজি

    নওয়াজউদ্দিনের ভাই মিনাজের বিরুদ্ধে যৌন নিগ্রহের আবেদন করেছেন তাদেরই ভাইজি। পরিবারের সকলে মিলে বেড়াতে গিয়েই যৌন হেনস্তার শিকার হয়েছিলেন তিনি। এমনকী ভাইজির সঙ্গে সঙ্গমও করতে চেয়েছিলেন মিনাজ। সঙ্গমে বাধা দেওয়ায় নিজের বেল্ট খুলেই বেদম মারেন ভাইজিকে।

  • <p>ಈ ಜೋಡಿಗೆ ಇಬ್ಬರು ಮುದ್ದಾದ ಮಕ್ಕಳಿವೆ.</p>

    Bollywood5, Jun 2020, 12:26 PM

    ভাইয়ের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ, অবশেষে মুখ খুললেন নওয়াজ

     ভাইয়ের  বিরুদ্ধে ওঠা যৌন হেনস্তা নিয়ে এবার মুখ খুললেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ভাইয়ের যৌন হেনস্তা নিয়ে তিনি কোনও কথা বলবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন। দিল্লির জামিয়া থানায় নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ দায়ের হয়েছে। কাকার কথা জ্যেঠুকে জানিয়েও কোনও লাভ হয়নি বলে জানিয়েছেন নওয়াজের ভাইজি।

  • undefined

    Coronavirus World4, Apr 2020, 1:16 PM

    করোনা-যোদ্ধা মহিলা ডাক্তারদের কুপ্রস্তাবের বন্যা, অশ্লীলতার সীমা ছাড়ালো পাকিস্তান

    বিশ্বজুড়ে মারাত্মক সংক্রামক করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে একেবারে সামনের সারিতে রয়েছেন চিকিৎসকরা। সেইসঙ্গে বহু সংখ্যায় স্বাস্থ্যকর্মী, বিশেষ করে মহিলা কর্মীরা এই লড়াইয়ে সামিল হয়েছেন। কেউ কেউ করোনার ভয়ে পিছিয়ে আসতে চাইলেও, সারা পৃথিবীতেই দারণ সাহসের সঙ্গে কাজ করে চলেছেন এই স্বাস্থ্যকর্মীরা। তবে তাঁদের বোধহয় কল্পনাতেও ছিল না, এই চরম বির্যয়ের সময়েও মহিলা হওয়ার কারণে তাঁদের ইন্টারনেটে ব্যঙ্গ বিদ্রুপের শিকার হতে হবে। তাদের দেওয়া হবে কু-প্রস্তাব, জিজ্ঞেস করা হবে এক রাতের রেট।  

     

  • Taapsee Pannu

     Entertainment31, Jan 2020, 2:16 PM

    গায়ে অন্য রকম ছোঁয়া, আঙুলই মটকে দিলেন তাপসী

    বলিউডে পা রাখার পর থেকেই নিজের এক বিশেষ পরিচিতির তৈরি করেছেন তাপসী পান্নু। তাঁর চরিত্রের নির্বাচন থেকে শুরু করে অভিনয়ের ধার, সবেতেই যেন এক বিশেষত্বের ছাপ রেখে দিতে চান তিনি।

  • অরিন্দম শিলের ছবি

    Bengali Cinema20, Jan 2020, 11:21 AM

    মানুষ হিসেবে কতটা অসৎ অরিন্দম, ফাঁস করলেন প্রথম স্ত্রী

    বির্তকের রেশ কাটতে না কাটতেই নয়া বির্তকে জড়ালেন পরিচালক অরিন্দম শীল। মিটু-র থেকেও বড়সড় অভিযোগ আনলেন অরিন্দমের প্রাক্তন স্ত্রী তনুরুচি শীল। তনুরুচি জানিয়েছেন,  এখনও পর্যন্ত তার সঙ্গে অরিন্দমের আইনি বিচ্ছেদ হয়নি। সম্পত্তি থেকেও বঞ্চিত করা হয়েছে তনুরুচিকে।

  • রূপাঞ্জনার ছবি

    Bengali Cinema12, Jan 2020, 12:22 PM

    রূপাঞ্জনা ছাড়াও 'মিটু' শিকার আরও অনেকেই, অভিযোগের আঙুল অরিন্দমের দিকে

    বলিউডের পর মিটু ঝড় উঠল এবার টলিউডেও। অরিন্দম শীলের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনলেন রূপাঞ্জনা রূপাঞ্জনা ছাড়াও আরও অনেকেই অরিন্দমের যৌন লালসার শিকার হয়েছেন। অভিনেত্রীর কমেন্ট ঘিরে জোর জল্পনা সোশ্যাল মিডিয়ায়।
     

  • থানার সালিশি সভায় রফা, ৭ নাবালিকাকে  যৌন নিগ্রহ করেও মুক্ত সরশুনার অভিযুক্ত

    Kolkata27, Nov 2019, 11:37 PM

    থানার সালিশি সভায় রফা, ৭ নাবালিকাকে যৌন নিগ্রহ করেও মুক্ত সরশুনার অভিযুক্ত

    সরশুনা থানার সালিশি সভায় ছেড়ে দেওয়া হল আবাসিক হোমে নাবালিকা যৌননিগ্রহের মূল অভিযুক্তকে। আইনি পক্রিয়া শুরু হওয়ার আগেই ছাড় পেয়ে গেল রকিবুল শেখ।এলাকাবাসীদের অভিযোগ, মহিলাদের হোম হওয়া সত্ত্বেও বহু পুরুষ কর্মী ইদানীং ওই বাড়িতে থাকত। এরকম তাঁতের কাজের জন্য রাখা এক কর্মীই গত ১৭তারিখ ৭ জন ছাত্রীর শ্লীলতাহানি করে।